" আমার বাসায় প্রথম রোজার ইফতার পার্টি " || 10 % Beneficiary to @ shy-fox

হ্যালো বন্ধুরা

আসসালামু আলাইকুম / আদাব

আজ ২১ চৈত্র | ১৪২৮ বঙ্গাব্দ | সোমবার| ৪ এপ্রিল ২০২২

মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।


আপনারা সবাই কেমন আছেন। আশা করি মহান আল্লাহ তায়ালার রহমতে আপনারা সবাই অনেক ভালো আছেন। আমিও মহান আল্লাহ তায়ালার ও আপনাদের দোয়ায় অনেক ভালো আছি।

Picsart_22-04-04_13-38-42-608.jpg

প্রতিদিনের মতো আজও আমি আপনাদের মাঝে এসে হাজির হলাম । নতুন একটি পোস্ট নিয়ে। মুসলমানদের মধ্যে রমজান মাসের গুরুত্ব অপরিসীম। আমরা মুসলমানরা প্রতিবছর এই রমজান মাসের জন্য অপেক্ষা করে থাকি। এই রমজান মাস একটি পবিত্র মাস। এই রমজান মাসে সব গুনাহ মাফ করে দেওয়া হয়। এই রমজান মাসে আজ আমার প্রথম রোজা। আজকের এই দিনটি আমার কাছে অন্য দিন গুলোর চেয়ে একটু বেশি গুরুত্বপূর্ণ। কারণ আজকে প্রথম রোজার ইফতার আমরা সবাই একসাথে করবো।


রমজানের এই মাসটি আমার অনেক ভালো লাগে কারন মা বাবার, ভাই ,বোন, আত্মীয়-স্বজনকে নিয়ে একসাথে ইফতার করি। এই রমজান মাসের এই প্রথম রোজার দিন অনেক আনন্দ দেয়। এই রমজান মাসে সব রোজা করার চেষ্টা করি। ইফতার করা শেষে খাওয়া-দাওয়া করে এশার নামায ও তারাবির নামাজ পড়তে আমাদের গ্রামের মহিলারা একসাথে চলে আসে আমাদের বাসায়। আমিও তাদের সাথে নামাজ পড়ি। এই ছোট ছোট মুহূর্ত গুলো আমার অনেক ভালো লাগে। আজ আমি আমার বাসার তৈরি ইফতারের রেসিপি আপনাদের মাঝে শেয়ার করব।


PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

IMG_20220404_133145.jpg

আজ প্রথম রোজা তাই আমি আজ আপনাদের মাঝে আমার প্রথম রোজার ইফতার পার্টি শেয়ার করব। আমার তোলা কিছু ফটোগ্রাফিতে ছোলা বুট, বুন্দিয়া, আপেল, খেজুর, কলা ও মুড়ির রয়েছে। খুব আনন্দে কেটেছিল প্রথম রোজার ইফতার পার্টি। ছোলা বুট আমার অনেক পছন্দের একটি রেসিপি। রমজান মাসের প্রতিদিনই ছোলা বুট আমাদের বাসায় রান্না করা হয়।

PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

IMG_20220404_133317.jpg

IMG_20220404_133334.jpg

আপেল আমার ছোট ভাই এর অনেক পছন্দের একটি ফল। আপেল খেতে আমিও পছন্দ করি তবে খুব একটা না। আজ ইফতারের রেসিপি মধ্যে আপেল ও রয়েছে।

PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

IMG_20220404_133201.jpg

IMG_20220404_133347.jpg

আজ সন্ধ্যায় ইফতার পার্টিতে ছবিতে দেখানো কলাটি রয়েছে। কলা আমার অনেক পছন্দের একটি ফল।


PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

IMG_20220404_133222.jpg

IMG_20220404_133243.jpg

রমজান মাসে প্রতি সন্ধ্যায় ইফতারিতে খেজুর ও বন্দিয়া থাকতেই হবে। খেজুর আমাদের শরীরের জন্য অনেক প্রয়োজনীয় একটি ফল।

PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

IMG_20220404_133414.jpg

আজ দ্বিতীয় রোজা তাই তাই আমি আজ আপনাদের মাঝে আমার প্রথম রোজার ইফতার পার্টি শেয়ার করলাম। আমার তোলা ফটোগ্রাফিতে এগুলোই ছিল।আজ আমি আমার বাসায় তৈরি করা ইফতারের রেসিপি আপনাদের মাঝে শেয়ার করলাম। আশা করি আপনাদের সবার অনেক ভালো লাগবে। ভালো লাগলে অবশ্যই আপনারা আপনাদের মহা মূল্যবান মন্তব্যের মাধ্যমে জানাবেন।

PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

আমার পরিচয়


আমি মোছাঃ ববিতা আক্তার বিথী। আমার ইউজার নেম @bobitabobi। আমি পেশায় একজন ছাত্রী। বাংলাদেশ আমার জন্মভূমি। বাংলা ভাষা আমার মাতৃভাষা। এই বাংলায় জন্মগ্রহণ করে আমি নিজেকে অনেক গর্বিত মনে করি। আমার ভালো লাগে বাংলায় কথা বলতে। এই বাংলার প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে। আমার জন্য দোয়া করবেন এবং আমার পাশে থাকবে। আমি যেন আগামীতে আরো অনেক সুন্দর পোস্ট নিয়ে আপনাদের সামনে এসে উপস্থিত হতে পারি। আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। কোন ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ সবাইকে

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iP9GV78pPsPPMTWCCQoCf6bgnGyA54cC4bTk7cnYNcfQRvMoDkiUaAdnV8dA5DCb4MPAADReeCn.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu (1).gif

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM.gif

Sort:  
 2 years ago 

আপনার ইফতার পার্টি যেনো আল্লাহ তায়ালার কাছে কবুল হয় এই দোয়ায় রইলো, বিশেষ করে ইফতার পার্টি গুলো আমার কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং আলন্দের , আপনি অনেক সুন্দর একটি সময় কাটিছেন, শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনার কথা শুনে আমি আনন্দিত হলাম ভাইয়া। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

গতকাল ছিল আমাদের বাঙ্গালিদের প্রথম রোজার ইফতার অনেক সুন্দর এবং যাক জমক পূর্ন ভাবে সবাই গতকালের ইফতারি পারটি করেছেন ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য

 2 years ago 

ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্য করার জন্য ভাইয়া।

 2 years ago 

ইফতার পার্টি সব সময় ই ভালো লাগে আমার। প্রতি বছর বন্ধুদের সাথেই করা হয় ইফতার পার্টি। আশা করি এবার ও করবো। সবাই মিলে এক সাথে হলে অনেক ভালো লাগে। শুভেচ্ছা রইলো আপু।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া এতো সুন্দর মন্তব্য করার জন্য। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

রমজান মাসে ইফতার পার্টি খুবই ভালো লাগে। অনেক মজার মজার আইটেম থাকে ইফতারে। আপনার ইফতার পার্টি তেও আমার পছন্দের অনেকগুলো আইটেম রয়েছে। ধন্যবাদ এত সুন্দর একটি পোষ্ট আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য রমজানের অনেক অনেক শুভেচ্ছা। এবং সেইসাথে শুভকামনা ও ভালোবাসা রইলো।

 2 years ago 

আপনার জন্য রমজানের শুভেচ্ছা রইল। ধন্যবাদ আপু আপনাকে এত সুন্দর মন্তব্য করার জন্য।

ইফতার হয় শ্রেষ্ঠ খাবার
পবিত্র রমজান মাসে,
এগারো মাষ পরে পরে
একমাস আসে।

 2 years ago 

ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

বাসায় প্রথম রোজার ইফতার পার্টি পোস্টটি দেখে ভালো লাগলো। পরিবারের সাথে সুন্দর সময় কাটলো পাশাপাশি প্রথম রোজার ইফতার অনেক সুন্দর ভাবে আপনি শেষ করেছেন। তাছাড়া ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর ভাবে আমাদের সাথে শেয়ার করেছেন ।
আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্য করে আমার পাশে থাকার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

বাসায় প্রথম রোজার ইফতার পার্টিতে খুব মজা হয়েছিল। অনেক ধরনের খাবার ভোজন করেছেন। যেগুলি একসাথে আমাদের মাঝে তুলে ধরলেন। আপনার ইফতার পার্টির মুহূর্তের কিছু দৃশ্য শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্য করে আমার পাশে থাকার জন্য।

রমজান মাসে ইফতারের পার্টি ভালোই লাগে আপু। যদি হয় পরিবারের সাথে তাহলে তো আর কোন কথাই নেই। পরিবারের সাথে ইফতার করার মজাই আলাদা। অন্যদিকে আবার বন্ধুদের সাথে। ইফতারির আইটেম হিসেবে অনেক সুন্দর সুন্দর খাবার ছিল। ধন্যবাদ আপু আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

প্রথম রোজা ইফতার টা বেশ ভালোই করেছেন আপু। কাল কে আমিও অনেক কিছু খাদ্য,ফল ইত্যাদি দিয়ে ইফতার করেছি। ইফতার খাওয়ার স্বাদ যেন অন্যরকম। আপু আপনার পোস্টটি পড়ে খুবই ভালো লাগলো। আপনার জন্য শুভেচ্ছা রইল আপু।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া এতো সুন্দর মন্তব্য করে আমার পাশে থাকার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অনেকগুলো ইফতারের আইটেম দেখছি। তবে বুট আর মুড়ি ছাড়া বাঙালির ইফতার কল্পনা করাও মুশকিল। সত্যিই একসাথে ইফতার করা অনেক আনন্দের ব্যাপার। খুবই সুন্দর পরিচ্ছন্ন ভাবে গুছিয়ে লিখেছেন আপনার পোষ্টটি।শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 58015.02
ETH 2381.83
USDT 1.00
SBD 2.42