রিভিউ :- আর্ট পোস্টের রিভিউ

in আমার বাংলা ব্লগ10 months ago

আমার বাংলা ব্লগ

আসসালামু আলাইকুম । আশা করি সকলে ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আপনাদের মাঝে নিয়ে আসলাম আমার একটি পোস্ট। খুবই ভিন্ন ধরনের এই পোস্ট। আমি আশা করি সকলে এই পোস্ট মনোযোগ দিয়ে পড়ে আপনার সুন্দর মন্তব্য শেয়ার করবেন।

সবাইকে আমার পক্ষ থেকে স্বাগতম। আমি আপনাদের মাঝে নিয়ে চলে আসলাম আমার বাংলা ব্লগের জন্য একটি অসাধারণ পোস্ট।



কমিউনিটির সকলে কেমন আছেন। সকলের প্রতি আমার গভীর শ্রদ্ধা ও ভালোবাসা রইল। আমি আশা করি সকলে আমার পাশে থেকে আমাকে সহযোগিতা করবেন।

আজকে আমি আপনাদের মাঝে একদমই ভিন্ন ধরনের একটি পোস্ট নিয়ে চলে আসলাম। আজকের এই পোস্ট এর মধ্যে আমি আমার কিছু আর্ট পোস্টের রিভিউ তুলে ধরার চেষ্টা করব। এই আর্ট পোস্টগুলো আপনারা অনেক বেশি পরিমাণে পছন্দ করেছিলেন। আর আমিও এই আর্টগুলো এখানে শেয়ার করতে পেরে অনেক বেশি পরিমাণে খুশি হয়েছি। প্রথম প্রথম আমি যখন এই আর্টগুলো করতে থাকি তখন আমার খুবই ভালো লাগতে থাকে।

একই সাথে এই আর্টগুলো করার প্রতি একটি আলাদা আগ্রহ জন্ম নিলো৷ যখন এই আর্টগুলো করা আমি শিখে নিলাম তখন সব সময় চেষ্টা করতাম একটি করে আর্ট এখানে শেয়ার করার জন্য। তবে সময়ের কারণে অনেক সময় শেয়ার করা হতো না। তবে যখন আমি এই আমার রিভিউ পোস্টের জন্য এই আর্টগুলো দেখছিলাম তখন দেখলাম অনেকগুলো আর্টই শেয়ার করা হয়ে গিয়েছে। তাই এর প্রথম কিছু আর্টের রিভিউ আমি আপনাদের মাঝে তুলে ধরার চেষ্টা করব।

6VvuHGsoU2QBt9MXeXNdDuyd4Bmd63j7zJymDTWgdcJjnzaeuBH6rCvDoGQXH2k7EXHkpw9zY62qRe5w1dsnva134BPqDjJKbAgmQNKXUpgTqaFBiaZXdT3htt3NTp.jpeg

পোস্ট লিংক

  • এই সবগুলো আর্ট এর মধ্যে এই আর্টটি আমার সর্বোচ্চ সৌন্দর্যময় মনে হয়েছে। তাই এই আর্টটিকে আজকে আমি প্রথম স্থানে অবস্থান করালাম৷ একই সাথে যখন আমি এই আর্টটি শেষ করার পরে মূল আউটপুটটি দেখলাম তখন আমি একেবারেই মুগ্ধ হয়ে গেলাম। একই সাথে এই আর্টটি এখানে শেয়ার করার পরে আপনারা অনেক বেশি পরিমাণে মুগ্ধ হয়ে গিয়েছিলেন যা আমাকে অনেক অনুপ্রানিত করেছে৷

2bP4pJr4wVimqCWjYimXJe2cnCgnGd1DF7evabKyVjL.jpeg

পোস্ট লিংক

  • আমার বাংলা ব্লগে শেয়ার করা প্রথম আর্টটি হল এই আর্ট। এই আর্টটি করতে আমি অনেক সময় ব্যয় করেছি এবং এর মধ্যে অনেকগুলো জিনিস তুলে ধরার চেষ্টা করেছি। প্রথমে যখন আমি এখানে আর্ট শেয়ার করলাম তখন এই আর্টটি সকলের ভালো লাগতে লাগলো। তাই আরো আর্ট তৈরি করার ক্ষেত্রে আমার একটু বেশি আগ্রহ জন্ম নিল।

6VvuHGsoU2QBt9MXeXNdDuyd4Bmd63j7zJymDTWgdcJjnzuFujqtXCsdTCTe4Rt1VSznymByymW3beC1JggW4LmNZrgiP1X3gMeTJxhm4sXEFV4CzzUcPnhb4xgzBx.jpeg

পোস্ট লিংক

  • এবার যে পোস্ট আমি আপনাদের মাঝে শেয়ার করলাম এটি হলো আমার দ্বিতীয় আর্ট। এই আর্টটি তৈরি করতে আমি অনেক সময় ব্যয় করেছি। যখন আমি এই দ্বিতীয় আর্টটি এখানে শেয়ার করলাম তখনই এই আর্ট সকলের ভালো লাগলো৷ তবে আমি ভাবলাম যে এর থেকেও আরো সুন্দর সুন্দর আর্ট তৈরি করা সম্ভব। তাই এর মধ্যে আরো সময় দিয়ে আরো সুন্দর কিছু ডিজাইন দিয়ে দিলাম।

6VvuHGsoU2QBt9MXeXNdDuyd4Bmd63j7zJymDTWgdcJjo1TwRE8ckLtygAhDEaV9C2BvQxUpRsCHQ82T9tw6CujfjNLXr3Rz2gvtWncfgppNb9D85MjUtc4163cjB4.jpeg

পোস্ট লিংক

  • এরপর একদমই ভিন্ন ধরনের একটি আর্ট নিয়ে এখানে চলে আসলাম। এই আর্টের মধ্যে অনেকগুলো ক্ষুদ্র ক্ষুদ্র ডিজাইন দেওয়ার চেষ্টা করলাম। এই ছোট ছোট ডিজাইনের কারণে রাতের সৌন্দর্য অনেক বেশি পরিমাণে বৃদ্ধি পেয়ে গেল৷ একই সাথে এই আর্টের মধ্যে ছোট ডিজাইনগুলোর কারণে এই আর্টটি একদম ইউনিক পর্যায়ে পৌঁছে গেল।

6VvuHGsoU2QBt9MXeXNdDuyd4Bmd63j7zJymDTWgdcJjo14eng9Z1ypy2BS7ffJesTHZNhQ4T53MT3wknJaskUndVhwnaoPVfKZBARapbKTdTcuuvAH73LHscLJXzE.jpeg

পোস্ট লিংক

  • এরপর এই আর্ট আরো সুন্দর করার জন্য এই আর্টের মধ্যে আরো সুন্দর সুন্দর কিছু ডিজাইন দেওয়ার চেষ্টা করলাম৷ খুবই ছোট কিছু ডিজাইন এখানে ভালোভাবে তুলে ধরার চেষ্টা করলাম।

তো বন্ধুরা আজকে আর নয় । আশা করি সামনে আরও ভিন্ন ধরনের পোস্ট নিয়ে আপনাদের সাথে হাজির হবো। এই পোস্টে যদি কোনো ভুল থাকে তাহলে আমাকে ক্ষমা করে দিবেন। আমার যেকোনো প্রকার ভুলের জন্য আমি অগ্রীম ক্ষমা চেয়ে নিচ্ছি আপনাদের কাছে

আশাকরি আপনাদের সবার আমার এই পোস্টটি ভালো লেগেছে। ভালো থাকবেন নিজের যত্ন নিবেন। আপনাদের প্রতি আমার গভীর ভালোবাসা ও শ্রদ্ধা রইল। দেখা হবে নতুন একটি পোস্ট।

images (2).png

BIJOY1

images (2).png

আমার সম্পর্কে কিছু কথা

images (2).png

1687576627957.jpg

আমি বাংলাদেশ থেকে আবদুল্লাহ আল সাইমুন। আমার ডাক নাম বিজয়। আমি একজন ছাত্র। আমি ফেনী জেলায় বসবাস করি। আমি এই প্ল্যাটফর্মের নিয়মিত ব্যবহারকারী। আমি এই প্ল্যাটফর্মে আমার কাজগুলো সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। আমি আশা করি ভবিষ্যতে এই স্টিমিট প্ল্যাটফর্মে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারবো। আমি ঘুরতে পছন্দ করি। তার পাশাপাশি বাইক চালানো,ফটোগ্রাফি করা,বই পড়া, নতুন নতুন কাজ করা ইত্যাদি আমার অনেক ভালো লাগে। আমার স্টিমিট আইডির নাম @bijoy1 এবং আমার একই নামের একটি ডিসকর্ড অ্যাকাউন্ট রয়েছে এবং আমার টুইটার আইডির নাম Bijoy1। সর্বশেষ একটাই কথা,বাঙালী হিসেবে আমি গর্বিত।

images (2).png

Posted using SteemPro Mobile

Sort:  
 10 months ago 

নিজে কিছু তৈরি করতে পারলে সেটা অন্যরকম একটা অনুভূতি কাজ করে। আপনারা আর্ট পোস্টের রিভিউ টা অসাধারণ ছিল ভাইয়া। এ ধরনের আর্ট পোস্ট তৈরি করা অনেক আনন্দের। যদিও আমি পারিনা তবুও চেষ্টা করি। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটা পোস্ট শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 10 months ago 

অসংখ্য ধন্যবাদ আমার এই রিভিউ পোস্ট পড়ে ও দেখে আপনার সুন্দর মন্তব্য শেয়ার করার জন্য।

 10 months ago 

ভাই আপনার অনেকগুলো আর্ট পোস্টর রিভিউ দেখে বেশ ভালো লাগলো। যদিও আমি এ ধরনের ম্যান্ডেলা আর্ট করতে পারি না তবে আপনার আর্ট দেখতে অনেক ভালো লাগছে। বিভিন্ন সময়ে করা সুন্দর সুন্দর ম্যান্ডেলা আর্ট পোস্টগুলো একটি পোস্টের মাধ্যমেই দেখতে পারলাম। অসংখ্য ধন্যবাদ ভাই সুন্দর একটি পোষ্ট বিস্তারিত ভাবে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 10 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপনার সুন্দর ও মুল্যবান মন্তব্য শেয়ার করার জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 10 months ago 

প্রতিদিন এর আপনার মুল্যবান সাপোর্ট আমার জন্য অনেক উপকারী।

 10 months ago 

সত্যিই নিজে নতুন কিছু তৈরি করে যদি সেটা কমিউনিটিতে উপস্থাপন করা যায় তাহলে নিজের কাছে অনেক বেশি ভালো লাগে এবং সেই সাথে অনুপ্রাণিত হওয়া যায়। সুন্দর সুন্দর অঙ্কন এখানে তুলে ধরলে সকলেই অনেক সুন্দর মন্তব্য করে আপনার এই অংকন দেখে যে কেউ মুগ্ধ হবে। দেখেই বোঝা যাচ্ছে অনেকটা সময় এবং ধৈর্য নিয়ে আপনি এই অংকন টা করেছেন। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 10 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ এরকম একটি মন্তব্য শেয়ার করার জন্য ।

 10 months ago 

বাহ আপনার আর্ট পোস্ট এর রিভিউ দেখে অনেক ভালো লাগলো। আপনার এই আর্টগুলো কিছু আমি আগে দেখেছিলাম। এতগুলো আর্ট একসাথে দেখলে কার না ভালো না লাগে। এমনিতে আপনার আর্ট গুলো অসাধারণ হয়। ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে আর্ট এর রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 10 months ago 

আপনার এই সুন্দর মন্তব্য আমার জন্য একটি অনুপ্রেরণা।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54610.81
ETH 2293.78
USDT 1.00
SBD 2.35