ফটোগ্রাফি পোস্ট এর সংগ্রহশালা

in আমার বাংলা ব্লগ8 months ago

আমার বাংলা ব্লগ

আসসালামু আলাইকুম । আশা করি সকলে ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আপনাদের মাঝে নিয়ে আসলাম আমার একটি পোস্ট। খুবই ভিন্ন ধরনের এই পোস্ট। আমি আশা করি সকলে এই পোস্ট মনোযোগ দিয়ে পড়ে আপনার সুন্দর মন্তব্য শেয়ার করবেন।

সবাইকে আমার পক্ষ থেকে স্বাগতম। আমি আপনাদের মাঝে নিয়ে চলে আসলাম আমার বাংলা ব্লগের জন্য একটি অসাধারণ পোস্ট।



কমিউনিটির সকলে কেমন আছেন। সকলের প্রতি আমার গভীর শ্রদ্ধা ও ভালোবাসা রইল। আমি আশা করি সকলে আমার পাশে থেকে আমাকে সহযোগিতা করবেন।

প্রথমে আমি যে পোস্টের লিংকটি আমি আপনাদের মাঝে শেয়ার করেছি সেই পোস্ট আপনাদের অনেক বেশি পরিমাণে পছন্দ হয়েছিল। তাই এটিকে প্রথম স্থানে রেখে আমি আপনাদের মাঝে তুলে ধরেছি৷ এই ফুলটি আমার অনেক বেশি পরিমাণে পছন্দ৷ একই সাথে আপনাদেরও অনেক বেশি পরিমাণে পছন্দ হয়েছিল৷ তাই আজকে এর স্থান প্রথম স্থানে আমি নিয়ে এসেছি।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovpJLmG3hrByyz5ssrd8a7rQWJcBP9dJq53F3LfNHWX7CkmZjEcsGDC7MULJRnXrCazgSm2bryNfEery3KhY2LwiW.jpeg

পোস্ট লিংক

এবার যে ফটোগ্রাফির যে লিংকটি আমি আপনাদের মাঝে তুলে ধরব তা আপনাদের অনেক বেশি পরিমাণে পছন্দ হয়েছে৷ প্রথমে আমি যে ফুলটি আপনাদের মাঝে শেয়ার করেছিলাম সেই ফুলের রঙের এবং গঠন প্রকৃতির কারণে এই ফুলটিকে আপনারা অনেক বেশি পরিমাণে পছন্দ করেছিলেন। আমিও এই ফুলটিকে অনেক বেশি পরিমাণে পছন্দ করেছিলাম।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovpXBADaJS3a9qpiUSscz6QYh8H2RAd2Qa7Rr3rgpRpPsub15vwoTrkMk1m9wWQEtbWNZY43RoaA9ph6Whoj3ib2W.jpeg

পোস্ট লিংক

এবার আবার খুব সুন্দর একটি ফুলের ফটোগ্রাফি পোস্টের লিংক আমি আপনাদের মাঝে তুলে ধরলাম৷ এই ফুল একদম সাদা রঙের এবং এই ফুলের মধ্যেও খুবই সুন্দর সুন্দর পাপড়ি অবস্থান করছিল। এই ফুলের পাপড়িগুলো একদমই বাঁকা হয়ে এখানে অবস্থান করছিল। যার ফলে এটিকে অনেক বেশি সুন্দর দেখা যাচ্ছিল।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovtrf2pF8ZsbukC42fYRZobwAcSdM4xru6GVCdYndXGUuyh8vohb4XVuKKjQWx8khJVQNbYYkoj16QKWhj2QuRL5t.jpeg

পোস্ট লিংক

এবার আমাদের সকলের পরিচিত একটি ফুলের ফটোগ্রাফি পোস্টের লিঙ্ক আমি আপনাদের মাঝে শেয়ার করলাম। এখানে প্রথমে আমি যে ফুলটি দিয়েছি সেটি হলো একটি জবা ফুল । এটি একদম ভিন্ন ধরনের একটি জবা ফুল৷ এর মধ্যে একদম ভিন্ন ভিন্ন কিছু রং দেখা যায়। একই সাথে এর গঠন প্রকৃতিও একদম ভিন্ন।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovbadcpHjvzs8vymStwd9UeFWwqPrNK8RJxDoZaSZ3VXmzSoM6yzQQhf4bKcoR8QyADzCrqbboMMavu22tpJ5YtFQ.jpeg

পোস্ট লিংক

তো বন্ধুরা আজকে আর নয় । আশা করি সামনে আরও ভিন্ন ধরনের পোস্ট নিয়ে আপনাদের সাথে হাজির হবো। এই পোস্টে যদি কোনো ভুল থাকে তাহলে আমাকে ক্ষমা করে দিবেন। আমার যেকোনো প্রকার ভুলের জন্য আমি অগ্রীম ক্ষমা চেয়ে নিচ্ছি আপনাদের কাছে

আশাকরি আপনাদের সবার আমার এই পোস্টটি ভালো লেগেছে। ভালো থাকবেন নিজের যত্ন নিবেন। আপনাদের প্রতি আমার গভীর ভালোবাসা ও শ্রদ্ধা রইল। দেখা হবে নতুন একটি পোস্ট।

images (2).png

BIJOY1

images (2).png

আমার সম্পর্কে কিছু কথা

images (2).png

1687576627957.jpg

আমি বাংলাদেশ থেকে আবদুল্লাহ আল সাইমুন। আমার ডাক নাম বিজয়। আমি একজন ছাত্র। আমি ফেনী জেলায় বসবাস করি। আমি এই প্ল্যাটফর্মের নিয়মিত ব্যবহারকারী। আমি এই প্ল্যাটফর্মে আমার কাজগুলো সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। আমি আশা করি ভবিষ্যতে এই স্টিমিট প্ল্যাটফর্মে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারবো। আমি ঘুরতে পছন্দ করি। তার পাশাপাশি বাইক চালানো,ফটোগ্রাফি করা,বই পড়া, নতুন নতুন কাজ করা ইত্যাদি আমার অনেক ভালো লাগে। আমার স্টিমিট আইডির নাম @bijoy1 এবং আমার একই নামের একটি ডিসকর্ড অ্যাকাউন্ট রয়েছে এবং আমার টুইটার আইডির নাম Bijoy1। সর্বশেষ একটাই কথা,বাঙালী হিসেবে আমি গর্বিত।

images (2).png

Posted using SteemPro Mobile

Sort:  
 8 months ago 

আপনার ফটোগ্রাফি পোস্ট সংগ্রহশালা একসাথে দেখে আমার কাছে খুব ভালো লেগেছে। আমি ফটোগ্রাফি পোস্ট অনেক বেশি পছন্দ করি, যার কারণে ফটোগ্রাফি পোস্টগুলো দেখলে ভালোভাবে ফটোগ্রাফি গুলো দেখার চেষ্টা করি। প্রত্যেকটা ফটোগ্রাফি পোস্ট যদিও দেখা হয়নি তবে এই সংগ্রহশালা পোস্টের মাধ্যমে সবগুলো একসাথে দেখতে পেলাম। আর আমার কাছেও সম্ভব ভালো লেগেছে পুরোটা।

 8 months ago 

অনেক অনেক ধন্যবাদ আপনার এই মুল্যবান ও সুন্দর মন্তব্য শেয়ার করার জন্য৷

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 8 months ago 

আপনার প্রতি অনেক ভালোবাসা রইল সবসময় আমাকে সাপোর্ট করে যাওয়ার জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 8 months ago 

আমি আপনার এই মুল্যবান সাপোর্ট অনেক ভালোবাসি।

 8 months ago 

আপনার বিভিন্ন ধরনের ফুলের ফটোগ্রাফি পোস্টগুলো মাঝেমধ্যে দেখি। খুব ভালো লাগে। বিভিন্ন নাম জানা-অজানা ফুল দেখতে পাওয়া যায়। আজকে সবগুলো ফুলের ফটোগ্রাফি একসাথে রিভিউ করে রেখেছেন জেনে ভালো লাগলো। অনেকগুলো ফুল একসঙ্গে দেখতে পেলাম। ধন্যবাদ ভাইয়া শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 8 months ago 

অনেক ধন্যবাদ আমার পোস্ট দেখে ও পড়ে সুন্দর একটি মন্তব্য শেয়ার করার জন্য৷

 8 months ago 

আপনার সবগুলি ফটোগ্রাফি একসাথে দেখার সৌভাগ্য হল। আজকে আমি তো ভীষণ খুশি। আপনি যে এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেন জানতামই না। আপনি প্রথম যে পোস্টের লিংক শেয়ার করেছেন। সে ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর ছিল এবং প্রকৃতির কারণে এবং ফুলকলি আসলেই অনেক পছন্দ করেছিলাম। আরো ভালো লাগলো দ্বিতীয় ফটোগ্রাফির পোস্টটা সর্বোপরি চতুর্থ পোস্টটি অনেক সুন্দর। জবা ফুল। আপনি দারুণ ফটোগ্রাফি করেন ভাইয়া। অনেক সুন্দর ছিল। বর্ণনা অনেক ভালো লাগলো

 8 months ago 

অনেক ধন্যবাদ৷ এটি আমার জন্য একটি অনুপ্রেরণা।

 8 months ago 

ভাই আপনার ফটোগ্রাফি পোস্ট এর সংগ্রহশালা দেখে বেশ ভালো লাগলো। আসলে এত ফুলের ফটোগ্রাফি একসাথে দেখতে পারা একটা সত্যিই অনেক সুন্দর ব্যাপার। অসংখ্য ধন্যবাদ ভাই সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 8 months ago 

আমি আপনার এই মন্তব্য পড়ে অনেক খুশি হয়েছি।

 8 months ago 

পূর্বের ফটোগ্রাফি পোস্টগুলো আজকে আপনি আমাদের মাঝে তুলে ধরার চেষ্টা করেছেন তাই দেখে আমার অনেক অনেক ভাল লেগেছে। খুব সুন্দর ভাবে আপনি উপস্থাপন করেছেন পোস্টগুলো। সত্যি একসাথে একই পোস্টের মাঝে সব দেখতে পেরে আমার অনেক ভালো লাগলো

 8 months ago 

আমারও অনেক ভালো লাগলো আপনার এই মুল্যবান মন্তব্য পড়ে।

 8 months ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার শেয়ার করা ফটোগ্রাফি পোষ্টের সংগ্রহশালা। আপনার শেয়ার করা প্রত্যেকটি ফটোগ্রাফি দেখতে সত্যি আমার কাছে বেশ ভালো লেগেছে। আসলে ফটোগ্রাফি পছন্দ করে না এমন মানুষ খুঁজে পাওয়া সত্যি বেশি মুশকিল। ধন্যবাদ এত সুন্দর সুন্দর পোস্ট আমাদের মাঝে আবারও শেয়ার করার জন্য।

 8 months ago 

আপনাকেও অনেক ধন্যবাদ এরকম সুন্দর মন্তব্য শেয়ার করে পাশে থাকার জন্য৷

 8 months ago 

ফুলের ফটোগ্রাফি আমার খুবই ভালো লাগে। আমি নিজেও ফুলের ছবি তুলতে অনেক ভালোবাসি। আপনি প্রায়ই বিভিন্ন ধরনের ফুলের ফটোগ্রাফি করে থাকেন। দারুন ছবি তুলেন আপনি। খুবই ভালো লাগে।

 8 months ago 

ধন্যবাদ সুনাম করার জন্য৷

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 60222.69
ETH 3303.10
USDT 1.00
SBD 2.36