রেনডম ফটোগ্রাফি

in আমার বাংলা ব্লগ11 months ago

আমার বাংলা ব্লগ

আসসালামু আলাইকুম । আশা করি সকলে ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আপনাদের মাঝে নিয়ে আসলাম আমার একটি পোস্ট। খুবই ভিন্ন ধরনের এই পোস্ট। আমি আশা করি সকলে এই পোস্ট মনোযোগ দিয়ে পড়ে আপনার সুন্দর মন্তব্য শেয়ার করবেন।


20230528_094515.jpg

সবাইকে আমার পক্ষ থেকে স্বাগতম। আমি আপনাদের মাঝে নিয়ে চলে আসলাম আমার বাংলা ব্লগের জন্য একটি অসাধারণ পোস্ট।



কমিউনিটির সকলে কেমন আছেন। সকলের প্রতি আমার গভীর শ্রদ্ধা ও ভালোবাসা রইল। আমি আশা করি সকলে আমার পাশে থেকে আমাকে সহযোগিতা করবেন।

আজকে প্রথমে আমি আপনাদের মাঝে আপনাদের সকলের পরিচিত একটি ফুল প্রকাশ করলাম৷ এই ফুলটি হল জবা ফুল৷ এর অন্য একটি রং সকলেই দেখেছেন। এর চারপাশে কিছুটা হলুদ রঙ আর মধ্যবর্তী স্থানে কিছু লাল রং রয়েছে৷

20230528_094515.jpg

এবার যে ফুলটি প্রকাশ করব সেটি একটি গোলাপ ফুল। এটি খুবই সুন্দর ভাবে এখানে অবস্থান করছে৷ পাশাপাশি এর যে পাপড়িগুলো ছিল সেগুলো খুবই ছোট আকৃতির। এই ছোট ছোট পাপড়িগুলো একসাথে হয়ে একটি ফুল গঠন করল।

20230528_095006.jpg

এখন সকলের পরিচিত একটি বাগান বিলাস ফুলের ফটোগ্রাফি প্রকাশ করলাম। এই বাগান বিলাস ফুল আমাদের সকলের পরিচিত৷ যখন এটি ফুটন্ত অবস্থায় থাকে তখন এর পাপড়িগুলো একসাথে হয়ে যায় এবং এর মধ্যবর্তী স্থানগুলোতে কিছু ছোট ছোট সাদা ফুলের অবস্থান দেখা যায়।

20230528_094304.jpg

আবারও আপনাদের সকলের পরিচিত একটি ফুল প্রকাশ করলাম৷ এই ফুলটি আমাদের সকলের বাড়িতে কম বেশি পরিমাণে রয়েছে৷ এই ফুলগুলো বেশিরভাগ মানুষ রোপন করে থাকে তাদের বাড়ির সৌন্দর্য বৃদ্ধি করার জন্য৷

20230618_132452.jpg

এবার সুন্দর একটি আকাশের ফটোগ্রাফি আপনাদের মাঝে প্রকাশ করলাম৷ এই আকাশের মধ্যে যখন সাদা মেঘগুলো অবস্থান করছিল তখন নীল আকাশকে খুবই কম পরিমাণে দেখা যাচ্ছিল৷ শুধু সাদা মেঘগুলো দেখা যাচ্ছে৷

20230621_080501.jpg

এবার আপনাদের মাঝে লাল রংয়ের একটি ছোট ফুল প্রকাশ করলাম৷ এই ফুলটি যখন এখানে অবস্থান করছিল তখন এটি খুবই ছোট আকৃতির ছিল এবং এর মধ্যে যে পাপড়িগুলো ছিল সেগুলো খুবই ছোট আকৃতির হয়ে এখানে অবস্থান করছিল। এটি যেখানে অবস্থান করছিল সেখানে এটি ঝুলন্ত অবস্থায় ছিল।

20230528_094028.jpg

এবার খুব সুন্দর একটি পাতা প্রকাশ করলাম আপনাদের মাঝে। এই পাতা যখন এখানে অবস্থান করছিল তখন এই পাতার গঠন প্রকৃতি একদম ভিন্ন ধরনের ছিল। এর রং গুলো খুবই সুন্দর ছিল। রং এবং গঠন প্রকৃতি খুবই ভালোভাবে প্রকাশ করছিল৷

20230528_094712.jpg

তো বন্ধুরা আজকে আর নয় । আশা করি সামনে আরও ভিন্ন ধরনের পোস্ট নিয়ে আপনাদের সাথে হাজির হবো। এই পোস্টে যদি কোনো ভুল থাকে তাহলে আমাকে ক্ষমা করে দিবেন। আমার যেকোনো প্রকার ভুলের জন্য আমি অগ্রীম ক্ষমা চেয়ে নিচ্ছি আপনাদের কাছে।

আশাকরি আপনাদের সবার আমার এই পোস্টটি ভালো লেগেছে। ভালো থাকবেন নিজের যত্ন নিবেন। আপনাদের প্রতি আমার গভীর ভালোবাসা ও শ্রদ্ধা রইল। দেখা হবে নতুন একটি পোস্ট।

মোবাইলের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণফটোগ্রাফি
মডেলএ ১৩
ক্যাপচার@bijoy1
অবস্থাননিজ বাড়ি

images (2).png

BIJOY1

images (2).png

আমার সম্পর্কে কিছু কথা

images (2).png

1687576627957.jpg

আমি বাংলাদেশ থেকে আবদুল্লাহ আল সাইমুন। আমার ডাক নাম বিজয়। আমি একজন ছাত্র। আমি ফেনী জেলায় বসবাস করি। আমি এই প্ল্যাটফর্মের নিয়মিত ব্যবহারকারী। আমি এই প্ল্যাটফর্মে আমার কাজগুলো সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। আমি আশা করি ভবিষ্যতে এই স্টিমিট প্ল্যাটফর্মে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারবো। আমি ঘুরতে পছন্দ করি। তার পাশাপাশি বাইক চালানো,ফটোগ্রাফি করা,বই পড়া, নতুন নতুন কাজ করা ইত্যাদি আমার অনেক ভালো লাগে। আমার স্টিমিট আইডির নাম @bijoy1 এবং আমার একই নামের একটি ডিসকর্ড অ্যাকাউন্ট রয়েছে এবং আমার টুইটার আইডির নাম Bijoy1। সর্বশেষ একটাই কথা,বাঙালী হিসেবে আমি গর্বিত।

images (2).png

Posted using SteemPro Mobile

Sort:  
 11 months ago 

ভাই আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি ছিল অসাধারণ।আমার কাছে কাগজ ফুলের ফটোগ্রাফিটা সবথেকে বেশি ভালো লেগেছে । তাছাড়া সবগুলো ফটোগ্রাফি ছিল অনেক সুন্দর। আশা করি এর থেকে ভালো ভালো ফটোগ্রাফি আপনার কাছ থেকে আমরা দেখতে পাবো। ধন্যবাদ ভাই।

 11 months ago 

অসংখ্য ধন্যবাদ ভাই, আপনার সুন্দর মন্তব্য প্রকাশ করার জন্য।
আমার ফটোগ্রাফিকে পছন্দ করার জন্য আপনাকে জানাই আন্তরিক শুভেচ্ছা৷

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 11 months ago 

এইভাবে সাপোর্ট পাওয়ার আশা রইল৷

 11 months ago 

ভাইয়া আপনি খুব সুন্দর ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন। আপনার প্রতিটা ফটোগ্রাফি আমার কাছে অনেক ভালো লেগেছে। সবগুলো ফুল দেখতে খুবই সুন্দর। গোলাপ, জবা, বাগান বিলাস ফুলগুলো সব চেয়ে বেশি ভালো লাগে। এত সুন্দর ফুল দেখলে ফটোগ্রাফি না করে থাকা যায় না। প্রতিটা ফটোগ্রাফির খুব সুন্দর বর্ণনা দিয়েছেন। ধন্যবাদ এত সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 11 months ago 

অসংখ্য ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্য প্রকাশ করার জন্য।
এভাবে কমেন্ট করে পাশে থাকার আশা রইল।

 11 months ago 

প্রথম ফুলটার দিকেই মুগ্ধ হয়ে অনেক্ষন তাকিয়ে ছিলাম। ভালো আসলে জবা ফুল মানেই এর সৌন্দর্যে মুগ্ধ হতে হবে। আর সে যদি হয় হলুদ জবা ফুল তাহলে তো কথাই নেই। এমনিতেও ফুল আমি অনেক ভালোবাসি। ছবি গুলো দারুণ ছিলো। খুব সুন্দর ভাবে ক্যাপচার করেছেন প্রতিটা ছবি।

 11 months ago 

এভাবে সুন্দর মন্তব্য প্রকাশ করার জন্য আমার মনের মধ্যে একটা আলাদা প্রশান্তি কাজ করছে৷

 11 months ago 

দারুন কিছু ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করেছেন আমি দেখতে খুবই ভালো লাগলো।
বিশেষ করে গোলাপ এবং বাগান বিলাস অসাধারণ ছিল।

 11 months ago 

জি। গোলাপ এবং বাগানবিলাস এর ফটোগ্রাফি করার জন্য অনেক সময় ব্যয় করেছি।

বাহ,দারুন কিছু ফুলের ফটোগ্রাফি করেছেন ভাই।আমার কাছে ঘাসফুল গুলো দেখতে গোলাপ ফুলের মত লাগে।তাই আমি ঘাস ফুলকে মেনি গোলাপ ফুল বলে ডেকি।জবা ফুলের ফটোগ্রাফিও দারুন করেছেন।সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 11 months ago 

জি। আপনি একদম ঠিক বলেছেন।
ভালো তো। গোলাপ ফুলকে মেনি গোলাপ ফুল বলে আপনি ডাকেন, এটি আমি প্রথম শুনেছি।

 11 months ago 

ওয়াও অনেক সুন্দর ছিল তো আপনার তোলা এই ফটোগ্রাফি গুলো। এত সুন্দর ফটোগ্রাফি দেখে আমি তো অনেক মুগ্ধ হয়েছি। ফুলগুলোর ফটোগ্রাফি যেমন সুন্দর ছিল তেমনি আকাশ এবং পাতার ফটোগ্রাফি ও খুবই দারুণ ছিল। ফুলের সৌন্দর্য দেখে আমি তো অনেক মুগ্ধ হয়েছি। আসলে ফুল সবাই অনেক পছন্দ করে। আর ফুলের ফটোগ্রাফি করলে সেগুলোর সৌন্দর্য অনেক বেশি বৃদ্ধি পায়।

 11 months ago 

অসংখ্য ধন্যবাদ আমার পোস্ট পড়ে ও দেখে সুন্দর কিছু মন্তব্য প্রকাশ করার জন্য।

 11 months ago 

ফুল পছন্দ করে না এমন লোক পাওয়া মনে হয় মুশকিল। তাছাড়া এত সুন্দর ফুলের ফটোগ্রাফি দেখলেও ভালো লাগে। খুব সুন্দর হয়েছে আপনার ফটোগ্রাফি গুলো। বিশেষ করে জবা ফুলটি খুব ভালো লেগেছে আমার কাছে। তাছাড়া আকাশে এরকম ছোট ছোট মেঘ জমলে দেখতে খুব ভালো লাগে। আকাশটা খুব চমৎকার লাগছে দেখতে।

 11 months ago 

জি। আমিও ফুলকে অনেক ভালোবাসি।
মেঘ জমলেও অনেক ভালো লাগে।

 11 months ago 

আপনার তোলা ফটোগ্রাফি গুলো দারুন হয়েছে। আমার কাছে মেঘ জমে থাকা আকাশ ভীষণ ভালো লাগে। আর ফুলের সৌন্দর্য সবাই খুব উপভোগ করি আমরা।জবা ফুলটি চমৎকার লাগছে।শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

আপনার কাছে মেঘ জমে থাকা আকাশ ভালো লাগলো শুনে অনেক খুশি হলাম। জবা ফুলের ফটোগ্রাফি পছন্দ হওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ৷

 11 months ago 

রেনডম ফটোগ্রাফি গুলো দেখতে আমি অনেক পছন্দ করি। আমি ফটোগ্রাফি করতে যেমন ভালোবাসি তেমনি ফটোগ্রাফি দেখতেও খুব ভালো লাগে। আকাশের মধ্যে যদি ঘন মেঘ জমে থাকে তখন তার ফটোগ্রাফি করলেই সত্যি অনেক সুন্দর হয়। আর অন্যান্য সব ফুলের ফটোগ্রাফি জাস্ট মনোমুগ্ধকর ছিল। আপনি কিন্তু অনেক সুন্দর ফটোগ্রাফি করতে পারেন এটা না বলে থাকা যায় না।

 11 months ago 

রেনডম ফটোগ্রাফি ভালোবাসেন শুনে ভালো লাগলো।

আপনি কিন্তু অনেক সুন্দর ফটোগ্রাফি করতে পারেন এটা না বলে থাকা যায় না।

এটি শুনে আমি খুবই আনন্দিত৷

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 66892.02
ETH 3513.87
USDT 1.00
SBD 2.67