ফটোগ্রাফি পোস্ট :- সাতটি ফটোগ্রাফি নিয়ে একটি এ্যালবাম। @

in আমার বাংলা ব্লগlast year

আমার বাংলা ব্লগ

আসসালামু আলাইকুম । আশা করি সকলে ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আপনাদের মাঝে নিয়ে আসলাম আমার একটি পোস্ট। খুবই ভিন্ন ধরনের এই পোস্ট। আমি আশা করি সকলে এই পোস্ট মনোযোগ দিয়ে পড়ে আপনার সুন্দর মন্তব্য শেয়ার করবেন।


20230528_094126.jpg

সবাইকে আমার পক্ষ থেকে স্বাগতম। আমি আপনাদের মাঝে নিয়ে চলে আসলাম আমার বাংলা ব্লগের জন্য একটি অসাধারণ পোস্ট।



কমিউনিটির সকলে কেমন আছেন। সকলের প্রতি আমার গভীর শ্রদ্ধা ও ভালোবাসা রইল। আমি আশা করি সকলে আমার পাশে থেকে আমাকে সহযোগিতা করবেন।

20230528_094126.jpg

প্রথমে যে ফুলটি শেয়ার করব সেই ফুলটি হলো একটি সাদা রঙের ফুল। এই ফুলটি ফুটন্ত অবস্থায় ছিলো তখন এর মধ্যে যে পাপড়িগুলো ছিল সেগুলো একদমই সাদা রঙের ছিল। একইসাথে অঅনেকগুলো সাদা পাপড়ি এর মধ্যে ছিল। এর মধ্যবর্তী স্থানে কিছু সাদা রঙের ছোট জিনিস ছিল।

এবার যে ফুলটি শেয়ার করব সে ফুলটি আমরা অনেকেই দেখেছি। একইসাথে অনেকের বাড়িতে এই ফুলটি রয়েছে। এর মধ্যে যে পাপড়িগুলো ছিল সে পাপড়িগুলো একদমই লাল রঙের ছিল।

20230712_125547.jpg

এবার একটি মাকড়সার ফটোগ্রাফি শেয়ার করব। এই মাকড়সা আমরা সবাই চিনি। এই মাকড়সা যখন চলতে থাকে তখন এর শরীর ও পা গুলো একদমই অন্যরকম দেখা যাচ্ছিল।

20230527_234250.jpg

এবার একটি আকাশের ফটোগ্রাফি শেয়ার করব৷ এই আকাশ যখন এখানে অবস্থান করছিল তখন এর মধ্যে অনেকগুলো সাদা মেঘের অবস্থান দেখা যাচ্ছিল। এই সাদা মেঘগুলো খুবই বিভিন্নভাবে এই আকাশের মধ্যে অবস্থান করছিল৷

20230426_173615.jpg

এবার একটি পোকার ফটোগ্রাফি শেয়ার করব আপনাদের মাঝে৷ এই পোকাটি যখন হাটাহাটি করছিল তখন এটিকে খুবই সুন্দর দেখা যাচ্ছিল৷ খুবই ছোট ছিল এই পোকাটি৷ এই পোকার শরীরের মধ্যে অনেকগুলো ডানা ছিল এবং ভিন্ন ধরনের অনেকগুলো রং ছিল৷

20230424_164734.jpg

এবার যা ফুলটি আমি আপনাদের মাঝে শেয়ার করেছি সে ফুলটি আমারা অনেকেই দেখেছি। এই ফুলের অনেকগুলো রং হয়ে থাকে৷ এর মধ্যে আজকে আমি গোলাপি আপনাদের মাঝে শেয়ার করেছি৷ এই গোলাপি রঙের ফুলের মধ্যে অনেকগুলো পাপড়ির অবস্থান রয়েছে৷

20230126_103446.jpg

এবার একটা সাদা ফুল শেয়ার করলাম৷ এই ফুলটি একদম ছোট এবং এর পাপড়িগুলো খুবই ছোট আকৃতির৷ এই ফুলটি যখন ফুটন্ত অবস্থায় ছিল তখন এটি খুবই ছোট হয়ে অবস্থান করছে৷ এর মধ্যবর্তী স্থানে অনেকগুলো ছোট ছোট জিনিস অবস্থান করেছিল৷

20230126_103241.jpg

তো বন্ধুরা আজকে আর নয় । আশা করি সামনে আরও ভিন্ন ধরনের পোস্ট নিয়ে আপনাদের সাথে হাজির হবো। এই পোস্টে যদি কোনো ভুল থাকে তাহলে আমাকে ক্ষমা করে দিবেন। আমার যেকোনো প্রকার ভুলের জন্য আমি অগ্রীম ক্ষমা চেয়ে নিচ্ছি আপনাদের কাছে।

আশাকরি আপনাদের সবার আমার এই পোস্টটি ভালো লেগেছে। ভালো থাকবেন নিজের যত্ন নিবেন। আপনাদের প্রতি আমার গভীর ভালোবাসা ও শ্রদ্ধা রইল। দেখা হবে নতুন একটি পোস্ট।

মোবাইলের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণফটোগ্রাফি
মডেলএ ১৩
ক্যাপচার@bijoy1
অবস্থাননিজ বাড়ি

images (2).png

BIJOY1

images (2).png

আমার সম্পর্কে কিছু কথা

images (2).png

1687576627957.jpg

আমি বাংলাদেশ থেকে আবদুল্লাহ আল সাইমুন। আমার ডাক নাম বিজয়। আমি একজন ছাত্র। আমি ফেনী জেলায় বসবাস করি। আমি এই প্ল্যাটফর্মের নিয়মিত ব্যবহারকারী। আমি এই প্ল্যাটফর্মে আমার কাজগুলো সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। আমি আশা করি ভবিষ্যতে এই স্টিমিট প্ল্যাটফর্মে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারবো। আমি ঘুরতে পছন্দ করি। তার পাশাপাশি বাইক চালানো,ফটোগ্রাফি করা,বই পড়া, নতুন নতুন কাজ করা ইত্যাদি আমার অনেক ভালো লাগে। আমার স্টিমিট আইডির নাম @bijoy1 এবং আমার একই নামের একটি ডিসকর্ড অ্যাকাউন্ট রয়েছে এবং আমার টুইটার আইডির নাম Bijoy1। সর্বশেষ একটাই কথা,বাঙালী হিসেবে আমি গর্বিত।

images (2).png

Posted using SteemPro Mobile

Sort:  
 last year 

খুবই দারুণ কিছু ফটোগ্রাফি পোস্ট আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন আপনার এই ফটোগ্রাফি পোস্টে দেখে যে কেউ মুগ্ধ হবে বলে আমার মনে হচ্ছে। যদিও মাকড়সাটা দেখে অনেকটাই ভয় পেয়ে গিয়েছি এত বড় মাকড়সা কোথায় পেলেন..!! শেষমেষ শেষের দিকের দুটো ফটোগ্রাফি দেখেও আমি রীতিমত মুগ্ধ। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি ফটোগ্রাফি পোস্ট শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 11 months ago (edited)

আমি নিজেও জানিনা এরকম বড় মাকড়সা আমি কোথায় পেলাম৷ হঠাৎ করে দেখে ছবি তুলে নিলাম৷

 last year 

বরাবরের মতই আপনার ফটোগ্রাফ গুলো অসাধারণ হয়েছে। বোঝাই যাচ্ছে খুবই যত্ন নিয়ে তুলেছেন। তবে আপনাকে বর্ণনা নিয়ে আরেকটু কাজ করতে হবে। কেমন একঘেয়ে ভাবে বর্ণনা করেছেন।ফুলগুলোর নাম দিলেও পারতেন। যাই হোক ফটোগ্রাফি গুলো একদম চোখ জুড়ানো। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 11 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার এই পোষ্টের সুনাম করার জন্য৷ আপনার বলা বিষয়গুলো আমি ঠিক করার চেষ্টা করব।

 last year 

ওয়াও সুন্দর ছিল তো আপনার করা এই ফটোগ্রাফি গুলো। আমার কাছে তো অনেক বেশি ভালো লেগেছে আপনার করা এই ফটোগ্রাফি গুলো। ফটোগ্রাফির সৌন্দর্য দেখে আমি তো অনেক বেশি মুগ্ধ হলাম। আমার কাছে ফুলের ফটোগ্রাফি সবথেকে বেশি ভালো লেগেছে দেখতে।

 11 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার এই ফুলের ফটোগুলোর সুনাম করার জন্য৷

 last year 

বেশ চমৎকার কিছু ফটোগ্রাফি নিয়ে আজকে আপনি আমাদের মাঝে দারুন একটি পোস্ট শেয়ার করেছেন। যেখানে আকাশের দৃশ্য পোকামাকড়ের দৃশ্য ফুটে উঠেছে। খুবই ভালো লেগেছে আপনার এই অসাধারণ দৃশ্য সম্পূর্ণ ফটোগ্রাফি গুলো দেখে।

 11 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার এই ফটোগ্রাফি৷ সম্পর্কে আপনার সুন্দর মন্তব্য শেয়ার করার জন্য

 last year 

খুব চমৎকার কিছু ফটোগ্রাফি করেছেন।দেখতে খুবই সুন্দর লাগছে। মাকড়শা টা দেখে একটু ভয় পেলাম।যাই হোক আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আপনার জন্য অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 11 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এই পোস্টটিকে ভালোভাবে পড়ে ও দেখে মন্তব্য শেয়ার করার জন্য।

 last year 

আপনি চমৎকার কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে তুলে ধরছেন।আপনার সব গুলো ফটোগ্রাফি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। সব থেকে ওই পোকাটির ফটোগ্রাফি দারুণ লেগেছে। ধন্যবাদ ভাই সুন্দর একটা পোস্ট উপস্থাপন করার জন্য।

 11 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপনার সুন্দর একটি মন্তব্য এখানে শেয়ার করার জন্য৷

 last year 

সাদা রঙের ফুল আমি একটু বেশি পছন্দ করি। সাদা ফুল গুলো দেখতে অসাধারন লাগতেছে। বাকি সব ফটোগ্রাফি গুলোও অনেক সুন্দর লাগতেছে ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 11 months ago 

সাদা রঙের ফুল আমিও অনেক বেশি পরিমাণে পছন্দ করি৷ আপনিও পছন্দ করেন শুনে খুবই ভালো লাগলো৷

Upvoted! Thank you for supporting witness @jswit.

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.17
JST 0.032
BTC 63639.69
ETH 2734.77
USDT 1.00
SBD 2.61