"লাজুক খ্যাঁকের" এর প্রত্যহ কিউরেশন রিপোর্ট (২৪/০৮/২০২১)

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

"লাজুক খ্যাঁকের" এর প্রত্যহ কিউরেশন রিপোর্ট(Curation Report)-২৪/০৮/২০২১

shy-fox-curation.jpg

This header image is created by @hafizullah

শুভেচ্ছা সবাইকে আমার বাংলা ব্লগ কমিউনিটির পক্ষ হতে,

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে "লাজুক খ্যাঁক" কর্তৃক কিউরেশন এর প্রত্যহ রিপোর্ট সকলের সাথে ভাগ করে নিচ্ছি। আমরা কমিউনিটির মডারেটর এবং কিউরেটর কর্তৃক গুনগতমান যাচাই করে নির্দিষ্ট হারে সাপোর্ট দেয়ার এবং ভালো কিছু করার ক্ষেত্রে উৎসাহ ও সহযোগিতা দুটোই করার সর্বোচ্চ চেষ্টা করি। আমাদের কিউরেশনের স্বচ্ছতা রাখার ক্ষেত্রে আমরা সর্বোচ্চ সতর্ক অবস্থানে আছি।

||কমিউনিটি কিউরেটর ও মডারেটর কর্তৃক নির্বাচিত পোষ্ট||


SerialContent LinkVote Weight(%)
0১একটি স্পোর্টস সামগ্রীর দোকান পরিদর্শন এবং পণ্য ক্রয় by @emon42২৫
0২বিকেলের কিছুটা সময়....... by @rasel72২৫
0৩'আপনার অতীত আপনাকে সংজ্ঞায়িত করে না' by @brishti২৫
0৪"আজ শুভ রাখী পূর্ণিমা" অটুট থাকুক ভাই বোনের ভালোবাসার বন্ধন by @isha.ish২৫
0৫আমাদের ইউজার নেম এর পাশের সংখ্যা অর্থাৎ রেপুটেশন (Reputaion) এর বিস্তারিত খুটিনাটি by @engrsayful২৫
0৬বাংলাদেশি রেসিপি আলু দিয়ে ডিম ভাজি by @rjnasim001২৫
0৭দারুন মজাদার 🍤চিংড়ি ভুনা by @rupok২৫
0৮রেসিপি 🐟 সরিষা ইলিশ--Mustard Hilsa 🐟 by @alsarzilsiam২৫
0৯আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা -০৫ (বাড়িতে বানানো স্ট্রীটফুড রিভিউ ) by @green015২৫



ধন্যবাদ সবাইকে কমিউনিটির সাথে থাকার জন্য।

Post Courtesy: @amarbanglablog


Support @shy-fox by giving minimum 10% post beneficiary

-cover copy.png

|| Community Page | Discord Group ||

Sort:  
 3 years ago 

খুবই সুন্দর একটি রিপোর্ট।যারা যারা "লাজুক খ্যাঁকের" ভোট পেয়েছেন তাদেরকে অভিনন্দন।যদিও এখন পর্যন্ত আমার পাওয়ার সৌভাগ্য হয় নি ,তবে আশা রাখি খুব তাড়াতাড়ি আমিও পেয়ে যাবো ইনশাআল্লাহ।

 3 years ago 

অনেক সুন্দর হয়েছে,"লাজুক খ্যাঁকের" এর প্রত্যহ কিউরেশন রিপোর্ট,আমি অবশ্যই ভালো পোস্ট করার চেষ্টা করবো, লাজুক খ্যাকের কাজ থেকে সাপোর্ট পাওয়ার জন্য। আমার বাংলা ব্লগ কমিউনিটির জন্য শুভ কামনা রইলো 🥀

 3 years ago 

লাজুক খ্যাঁকের ভোট পড়ার জন্য আমাদের ভালো কনটেন্ট লেখা উচিত। লেখায় মনোযোগ নিয়ে আসতে বেশ ভালো একটি পদ্ধতি চালু করেছেন।

 3 years ago 

অনেক সুন্দর একটা রিপোর্ট । কোয়ালিটি পোস্ট গুলোর বড় পুরস্কার হিসাবে লাজুক খ্যাকের অবদান অসামান্য। আমিও খুব চেষ্টা করবো কোয়ালিটি পোস্টের পরিমান বাড়ানো। ধন্যবাদ দাদা।

 3 years ago 

প্রথমবারের মতো ভোট পেলাম আর এ কারণে এটি অন্যরকম অনুভূতি। এরকম সাপোর্ট আরো ভালো ভালো পোস্ট করতে অনুপ্রেরণা যোগায় এবং অনেক ধন্যবাদ সাপোর্ট দেয়ার জন্য।

প্রথমেই আমি দাদা এবং লাজুক খ্যাককে ধন্যবাদ জানাই। আমার পোষ্টে ভোট প্রদানের জন্য। আমি সব সময় চেষ্টটা করে যাচ্ছি আমার পোষ্টের কোয়ালিটি বাড়ানোর জন্য। আশা করি আমরা পোষ্টের কোয়ালিটি ভালো হলে অবশ্যই লাজুক খ্যাক এভাবে ভোট প্রদান করে আমার উৎসাহকে বাড়িয়ে তুলবে।

এজন্য আমি দাদা এবং আমার বাংলা ব্লগ কমিউনিটিকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই।

 3 years ago 

আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ আমাদের এরকম সাপোর্ট দেওয়ার জন‍্য।

 3 years ago 

লাজুক খ্যাঁকের সবসময় ভাল পোস্ট কেউ গুরুত্ব দেয় এবং সেখানে ভোট দেয়। এক্ষেত্রে যারা ভাল কনটেন্ট এর করে তাদের মধ্যে একটি উদ্দম সৃষ্টি হয়। অনেক অনেক ধন্যবাদ দাদা এবং লাজুক খ্যাঁককে, আমি সবসময় আরো ভালো করার চেষ্টা করব।

 3 years ago 

যাদের লেখা এই কিউরেশনের মধ্যে অন্তভুক্ত হয়েছে তাদেরকে সাধুবাদ। আরো ভাল ভাল লেখা উপহার দিবেন বলে আশা রাখছি।

 3 years ago (edited)

প্রথমে দাদা এবং লাজুক খ্যাঁককে জানাই আন্তরিক ধন্যবাদ। লাজুক খ্যাঁকের জন্য সবার এক্টিভিটিস অনেক বেড়ে গেছে এবং সবাই অনেক গুণগত মানসম্পন্ন পোষ্ট করার প্রতি আগ্রহী হচ্ছে। এটা নিঃসন্দেহে ভাল দিক।
তাছাড়া প্রত্যাহ কিউরেশন রিপটটি কমিউনিটির স্বচ্ছতা বহন করে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.17
JST 0.033
BTC 64188.14
ETH 2766.12
USDT 1.00
SBD 2.66