২০২২ সালের জুলাই ও আগস্ট মাসের আমার করা ৭ টি পেন্সিল আর্ট পোস্টের রিভিউ।steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago
(১০% পে-আউট লাজুক খ্যাকের জন্য)

স্টিমিটের সহযোদ্ধারা,

আসসালামু আলাইকুম, সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর অশেষ মেহেরবানীতে সবাই ভালই আছেন। আলহামদুলিল্লাহ, আমিও ভাল আছি আপনাদের দোয়ায়।

আজকে আমি আপনাদের সামনে কোন ডাই বা কোন রেসিপি বা কোন আর্ট নিয়ে হাজির হইনি। আজকে আমি সম্পূর্ণ ব্যতিক্রম একটি বিষয় নিয়ে হাজির হয়েছি। আমি ২০২২ সালের জুলাই ও আগস্ট মাসে যে কয়টি পেন্সিল আর্ট পোস্ট আমার বাংলা ব্লগ কমিউনিটিতে শেয়ার করেছিলাম তার একটি রিভিউ আপনাদের সামনে উপস্থাপন করব। আমি চলতি ২০২২ সালের বিগত জুলাই ও আগস্ট মাসে আমার বাংলা ব্লগ কমিউনিটিতে মোট ৭ টি পেন্সিল আর্ট পোস্ট করেছিলাম সেই ৭ টি পেন্সিল আর্ট পোস্ট নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আশা করি আমার আজকের এই রিভিউ পোস্টটি আপনাদের ভালো লাগবে।

⭐ পেন্সিল আর্ট পোস্টের রিভিউ⭐

1662371932290.jpg

এক নজরে সবগুলো পেন্সিল আর্ট দেখে নিন।

প্রথম পোস্টঃ

IMG_20220905_154359.jpg
পোস্ট লিংক

পেন্সিল আর্ট/ বৃত্তে আবদ্ধ একটি ভ্যাম্পায়ার ও প্রজাপতির মধ্যে ভালোবাসার অনুভূতির চিত্রাংকন।

  • সত্যি বলতে চিত্রাংকনটি আমার খুব ভালো লাগে নিজের মনের ভিতরের অনুভূতি থেকে চিত্রাংকনটি আমি অঙ্কন করেছিলাম এবং সেটাই আপনাদের মাঝে শেয়ার করেছি। আপনাদের অসংখ্য অসংখ্য উৎসাহ মূলক মন্তব্যে আমি অনেক মুগ্ধ হয়েছি।

দ্বিতীয় পোস্টঃ

IMG_20220905_154420.jpg
পোস্ট লিংক

পেন্সিল আর্ট // অদ্ভুত রকমের একটি বাস্তবসম্মত চোখের চিত্রাংকন।

  • পেন্সিল আর্ট আমার খুব প্রিয় তবে আমি সব সময় চেষ্টা করি ভিন্নভাবে ও ইউনিক কিছু আর্ট সব সময় আপনাদেরকে উপহার দেওয়ার জন্য, এটাও তার একটি অংশ। এই চিত্রাংকনটিও আমার অনেক অনেক ভালো লাগে এবং আপনাদের অনেক উৎসাহ মূলক মন্তব্যে আমি অনেক বেশি মুগ্ধ হয়েছিলাম।

তৃতীয় পোস্টঃ

IMG_20220905_154434.jpg
পোস্ট লিংক

পেন্সিল আর্ট // একটি শুকনো পাতার উপর প্রজাপতি বসে থাকার চিত্রাংকন।

  • গত দুই মাসের মধ্যে সবচেয়ে বেশি পছন্দের চিত্রাংকন হলো এটি। আমি এই চিত্রাঙ্গনটি অঙ্কন করে নিজেই অনেক অনেক বেশি আনন্দ পেয়েছি। এই চিত্রাংকনটি করে আমি নিজেও অনেকক্ষণ এর দিকে মুগ্ধ ভাবে তাকিয়ে ছিলাম। এবং এই চিত্রাংকনটি আপনারাও দেখে অনেক ইউনিক ইউনিক ও উৎসাহ মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছিলেন।

চতুর্থ পোস্টঃ

IMG_20220905_154458.jpg
পোস্ট লিংক

পেন্সিল আর্ট // একটি ফুলের স্টিক ও কাচের ফুলদানির বাস্তবসম্মত চিত্রাংকন।

  • আসলেই চিত্রাঙ্গনটি আমি যেভাবে ফুটিয়ে তুলতে চেয়েছিলাম সেভাবে ফুটিয়ে তুলতে পারেনি তারপরও আমি আমার আপ্রাণ চেষ্টা করেছিলাম জানিনা সেদিন হয়তো অন্য কোন কারণে বিষন্ন থাকায় ফুটিয়ে তুলতে পারিনি তার পরেও আমার সর্বোচ্চ দিয়ে চেষ্টা করেছিলাম, এই চিত্রাংকটি ভালোভাবে ফুটিয়ে তোলার জন্য এবং এখানেও আপনাদের অনেক উৎসামূলক মন্তব্যে আমি উৎসাহ পেয়েছিলাম।

পঞ্চম পোস্টঃ

IMG_20220905_154509.jpg
পোস্ট লিংক

পেন্সিল আর্ট // বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতির চিত্রাংকন।

  • এই চিত্রাংকনটি মূলত করেছিলাম ১৫ আগস্টর শোক দিবসকে কেন্দ্র করে। সেদিন আমাদের প্রাণপ্রিয় নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার পরিবারের অনেকেই শত্রুর গুলিতে নিহত হয়েছিলেন। তাদের আত্মার মাগফেরাত কামনা করে এবং তাকে স্মরণ করে আমার এই চিত্রাংকনটি করা। অনেক চেষ্টা করেছিলাম কিন্তু আমার মন মত হয়নি।

ষষ্ঠ পোস্টঃ

IMG_20220905_154522.jpg
পোস্ট লিংক

পেন্সিল আর্ট // অপরূপ প্রকৃতিসহ একটি সূর্যাস্তের চিত্রাংকন।

  • প্রকৃতি নিয়ে চিত্রাংকন করতে আমার অনেক অনেক বেশি ভালো লাগে। আসলে প্রকৃতি এমন একটা জায়গা যেখানে গেলে যত খারাপ মন থাকুক না কেন তার ছোঁয়ায় সম্পূর্ণভাবে ভালো হয়ে যায়। তাই প্রকৃতি নিয়ে আমার এই চিত্রাংকনটি। এই চিত্রাংকনটিতে আমি যতই তাকিয়ে থাকি ততই মুগ্ধ হয়ে যাই, ততই আরো প্রকৃতির প্রতি আকর্ষণ বেড়ে যায়।

সপ্তম পোস্টঃ

IMG_20220905_154559.jpg
পোস্ট লিংক

পেন্সিল আর্ট // একটি চিন্তিত বিড়ালের চিত্রাংকন।

  • আমি পোষ্টের মধ্যেই বলেছিলাম এই বিড়ালটি আমার দোকানে সব সময় থাকে, বলতে পারেন একরকম পালিত বিড়ালের মতই। একটা সময় বিড়ালটি এরকম সামনের দুটো পা উপরে তুলে বসে ছিল তা দেখে আমি একটা ছবি তুলে রাখি এবং সেটাকে কেন্দ্র করে এই চিত্রাঙ্গনটি করা।

তো বন্ধুরা আজকের আপনাদের জন্য আমার এই ছিল রিভিউ পোস্ট। আমার আজকের এই রিভিউ পোস্টটি দেখে পড়ার জন্য আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ। তবে আপনাদের কাছে আমার একটাই রিকুয়েস্ট আমার এই ৭টি পোস্টের মধ্যে কোন পেন্সিল আর্টগুলো আপনাদের সবচেয়ে বেশি ভালো লেগেছে তা অবশ্যই কমেন্টের মাধ্যমে জানাবেন।

সবাই ভালো ও সুস্থ থাকবেন আর নিজের প্রতি যত্ন নিবেন

শুভেচ্ছান্তে,@alauddinpabel

বিভাগরিভিউ
ডিভাইসরেডমি নোট ১০এস
লোকেশনগাজীপুর, ঢাকা, বাংলাদেশ 🇧🇩
রিভিউড বাই@alauddinpabel
তারিখ০৫-০৯-২০২২ ইং
Sort:  

আপনার আর্টের অনেক বড় ফ্যান আমি। নতুন করে বলার কিছু নেই এতে। গত মাসের সব ছবি দেখে উঠতে পারি নি। ব্যস্ততার জন্য হয়তোবা মিস করে গিয়েছিলাম। তবে আজ এই পোষ্টের মাধ্যমে সেই অপূর্ণতা টা পূর্ণতা পেয়ে গেল। দারুন দারুন কাজ করেছেন এক একটা। তবে আমার দুই নম্বরে থাকা চোখ টা আর শেষের বিড়ালের স্কেচ টা মন ছুঁয়ে গেছে একদম।

 2 years ago 

যাক ভাই তাহলে রিভিউ পোস্টটা করে আমি সার্থক। রিভিউ পোস্টের মাধ্যমে আপনি আমার সবগুলো পোস্ট দেখতে পেয়েছেন এজন্য আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার আট গুলা আগেও দেখেছি। আবার রিভিউ আকারে দেখতে পেয়ে খুবই ভালো লাগছে। আমার কাছে প্রথম আর্ট এবং তৃতীয় আর্টটি খুব বেশি ভালো লেগেছে। এবং একটি চিন্তিত বিড়ালের চিত্র অংকন আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভেচ্ছা শুভকামনা অবিরাম।

 2 years ago 

ধন্যবাদ আমার সাতটি আর্টের মধ্যে আপনার পছন্দের আর্ট গুলোকে নির্বাচিত করে আমাকে অনেক বেশি উৎসাহিত করার জন্য।

 2 years ago 

আপনার আর্ট গুলো দেখতে সত্যিই অসম্ভব সুন্দর যার কোন তুলনা হয় না। আপনি সত্যিই একজন ভালো আর্টিস্ট। আপনার প্রত্যেকটা আট ছিল দেখার মত অনেকগুলো আর্ট একসাথে দেখতে পেয়ে খুবই ভালো লাগছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর সুন্দর আর্ট আমাদেরকে উপহার দেওয়ার জন্য এরকম আরো সুন্দর সুন্দর আর্ট দেখতে চাই। আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

আপনার জন্য শুভকামনা। অসংখ্য ধন্যবাদ আপনাকে আমার চিত্রাংকন গুলো আপনার ভালো লেগেছে জেনে খুব খুশি হলাম। এভাবে সব সময় উৎসাহমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আবারও ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

ভাইয়া আপনার কিছু কিছু আর্ট আমি দেখেছি তবে সবগুলো আর্ট দেখা হয়নি।রিভিউ দেওয়ার মাধ্যমে সবগুলো আর্ট দেখতে পেয়ে অনেক ভালো লাগল। পেন্সিল দিয়ে বিড়ালের আর্টটি আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

যাক আমি রিভিউ পোস্ট করে সার্থক হলাম। আমার সবগুলো পোস্ট আপনি একসাথে দেখেছেন জেনে খুব খুশি হলাম অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভাইয়া আমি তো আপনার আর্টের প্রেমে পড়ে গেলাম। আমি আসলে বুঝতেই পারছি না আপনি কিভাবে এত সুন্দর আর্ট গুলো করেন এত নিখুঁত কিভাবে হয়। আমি সাধারণত পেন্সিল আর্ট করলে বুঝা যায় এগুলো হাতে করা কিন্তু আপনার এগুলো দেখে মনে হয় কোন ওয়ালপেপার থেকে ছবি তুলেছেন। বিড়ালটি কিন্তু খুবই কিউট ছিল।

 2 years ago 

আসলে আর্ট হচ্ছে ধৈর্যের একটা ফসল আপনি যত বেশি ধৈর্য ধরে আপনার এই আর্টের কাজে মনোনিবেশ করবেন তত বেশি নিখুঁতভাবে আর্ট গুলোকে তৈরি করতে পারবেন। অসংখ্য ধন্যবাদ আপনার সবচেয়ে পছন্দের আর্টটি নির্বাচিত করে আমাকে উৎসাহ প্রদান করার জন্য।

 2 years ago 

পেন্সিল আর্ট গুলো আমার কাছে অনেক ভালো লাগে। পেন্সিল ✏️ দিয়ে আর্ট গুলো দারুন হয়।অপরূপ প্রকৃতিসহ সূর্যাস্তের চিত্রাংকন টা চমৎকার লেগেছে।চিন্তিত বিড়ালের চিত্রাংকন টা বেশ ভালো লেগেছে। আপনার করা প্রতিটি আর্ট ভালো ছিল। ধন্যবাদ ভাইয়া নতুন করে পোস্ট গুলো আবারো উপস্থাপন করার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাই আমার প্রত্যেকটা আর্ট আপনার ভালো লেগেছে জেনে খুব খুশি হলাম।

 2 years ago 

ভাইয়া আপনার পেন্সিলের আর্টের কোন তুলনা হয় না।আপনি আর্টগুলো বেশ সুন্দর হয়।সবগুলো আর্টস সুন্দর। ভালো ছিলো।ধন্যবাদ

 2 years ago 

আমার আর্ট গুলো আপনার কাছে ভালো লেগেছে জেনে খুব খুশি হলাম আপু অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

এর আগে আপনার পেন্সিল স্কেচের আর্ট দেখেছি। আপনি দুর্দান্ত আঁকেন। সমস্ত পোস্টে খুবই সুন্দর আর্ট দেখতে পাই। ধন্যবাদ দাদা , এরকম আরো সুন্দর সুন্দর ছবি আমরা দেখতে পাবো এ আশা রাখি।

 2 years ago 

ইনশাআল্লাহ সামনে আরো ইউনিক ইউনিক আর্ট আপনাদেরকে উপহার দেওয়ার চেষ্টা করব অসংখ্য ধন্যবাদ। শুভকামনা অবিরাম আপনার জন্য।

 2 years ago 

আপনার আঁকা প্রতিটি-ই ছবিই ছিলো দুর্দান্ত ৷ সব ছবিগুলি একসাথে আমাদের মাঝে তুলে ধরার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ৷

 2 years ago 

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ শুভকামনা অবিরাম আপনার জন্য।

 2 years ago 

আপনার পেন্সিল আর্টের কথা কি আর বলবো। এতো পারফেক্ট আর্ট করেন আপনি দেখে মনে হয় কমিউটার দিয়ে প্রিন্ট করা হয়েছে৷ আপনার আর্টের বড় ভক্ত আমি। প্রতিটি আর্ট ছিলো এক কথায় অসাধারণ। ধন্যবাদ আপনাকে ভাই।

 2 years ago 

ভাই আপনিও কিন্তু ডিজিটাল আর্টেও কম না আমার কাছে আপনার ডিজিটাল আর্ট গুলো খুব ভালো লাগে। যাক আমার আর্ট গুলো আপনার ভালো লাগে জেনে আমি খুব আনন্দিত ও উৎসাহিত হই, অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59401.87
ETH 2615.39
USDT 1.00
SBD 2.40