২০২১ সালের ডিসেম্বর মাসের আমার করা ৫ টি রেসিপি পোস্টের রিভিউ।steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

স্টিমিটের সহযোদ্ধারা,

আসসালামু আলাইকুম, সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর অশেষ মেহেরবানীতে সবাই ভালই আছেন। আলহামদুলিল্লাহ, আমিও ভাল আছি আপনাদের দোয়ায়।

আমি আপনাদের সামনে কোন ডাই বা কোন রেসিপি বা কোন আর্ট নিয়ে হাজির হইনি। আজকে আমি সম্পূর্ণ ব্যতিক্রম একটি বিষয় নিয়ে হাজির হয়েছি। আমি গত ২০২১ সালে ডিসেম্বর মাসে যে কয়েকটি রেসিপি পোষ্ট আমার বাংলা ব্লগ কমিউনিটিতে করেছিলাম তার একটি রিভিউ আপনাদের সামনে উপস্থাপন করব। আমি বিগত ঐ মাসে মোট ৫টি রেসিপি পোষ্ট করেছিলাম। সেই ৫টি রেসিপি পোষ্ট নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আশা করি আমার আজকের এই রিভিউ পোস্টটি আপনাদের ভালো লাগবে।

⭐রেসিপি পোস্টের রিভিউ⭐

1667815433461.jpg
এক নজরে সবগুলো রেসিপি দেখে নিন।

প্রথম পোস্ট

IMG-20221107-WA0006.jpg
পোস্ট লিংক

বাঙালি রেসিপি // পুর ভরা কাঁকরোল ভাজা রেসিপি।

  • রেসিপিটি অনেক ইউনিক একটি রেসিপি ছিল। আমি খুব যত্ন করে নিজের হাতে তৈরি করেছিলাম। এ কাকরলের ভিতরে যে পুরটি তৈরি করেছি সেখানে আমি চিংড়ি মাছ ব্যবহার করেছিলাম, এই কারণে পুরটি খেতে অনেক সুস্বাদু হয়েছিল। আশা করি আপনারাও তৈরি করে খেয়ে দেখবেন আমার বিশ্বাস খেতে অনেক ভালো লাগবে।

দ্বিতীয় পোস্ট

IMG-20221107-WA0002.jpg
পোস্ট লিংক

শীতের পিঠা // বিবিখানা পিঠা রেসিপি।

  • রেসিপিটি আমার বাংলা ব্লগ প্রতিযোগিতা-৯ এর একটি শীতকালীন পিঠার রেসিপি তৈরি করে অংশগ্রহণ করেছিলাম। এটি খুবই পপুলার একটা রেসিপি বিশেষ করে
    শরীয়তপুরের একটি ঐতিহ্যবাহী রেসিপি এটি। আমার কাছে অনেক ভালো লেগেছিল তাই আমি এ রেসিপিটি তৈরি করে প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলাম। আপনারাও রেসিপি তৈরি করে খেয়ে দেখবেন যেহেতু শীত চলে এসেছে তাই অবশ্যই তৈরি করবেন আশা করি খেতে অনেক অনেক ভালো লাগবে।

তৃতীয় পোস্ট

IMG-20221107-WA0003.jpg
পোস্ট লিংক

স্পেশাল পিঠা রেসিপি // চন্দ্রকান্তি পিঠার রেসিপি।

  • চন্দ্রকান্তি পিঠা অনেকে হয়তো এর নাম শুনেননি দেখতে কিছুটা তালের ছোট ছোট পিঠার মত হয়। এ পিঠাটির একটি বিশেষত্ব হচ্ছে এর উপরে থাকে কুড়কুড়ে মুচমুচে আর ভিতরে একবারে নরম তুলতুলে এতে কিন্তু দারুন লাগে দুই রকমই স্বাদ পাওয়া যায় অবশ্যই এর রেসিপিটি বানিয়ে খেয়ে দেখবেন আশা করি অনেক ভালো লাগবে।

চতুর্থ পোস্ট

IMG-20221107-WA0005.jpg
পোস্ট লিংক

ফাস্টফুড রেসিপি //স্পেশাল চিকেন বান রেসিপি।

  • এই রেসিপিটি আসলে অনেক সুস্বাদু একটা রেসিপি আমি চট্টগ্রামে গিয়েছিলাম একটা অনুষ্ঠানে অংশগ্রহণ করার জন্য সেখানে গিয়ে আমি আমার ছোট শালিকার বাসায় একদিন থেকেছি। আমার ছোট শালিকা সে আমাকে রিকোয়েস্ট করল একটা রেসিপি বানিয়ে তাকে খাওয়ানোর জন্য তার বাসায় এর রেসিপি আমি তৈরি করেছিলাম এবং রেসিপিটি খেয়ে তারা অনেক খুশি ও আনন্দিত হয়েছে। অবশ্যই আপনারাও তৈরি করে খেয়ে দেখবেন। এই রেসিপিটার মধ্যে তন্দুল রুটির একটি স্বাদ পাওয়া যায় যেহেতু এর মধ্যে ইস্ট ব্যবহার করা হয়েছে।

পঞ্চম পোস্ট

IMG-20221107-WA0004.jpg
পোস্ট লিংক

ফাস্টফুড রেসিপি // স্পেশাল ভেজিটেবল ক্রিপসি স্নাক্স।

  • এটা কি ফাস্টফুড আইটেম তবে বিভিন্ন সবজির সমন্বয়ে এ রেসিপিটি তৈরি করা হয়েছে এজন্য এর নাম ভেজিটেবল ত্রিপসি স্নাক্স দেওয়া হয়েছে। সত্যি বলতে রেসিপিটি খেতে কিন্তু অনেক সুস্বাদু লেগেছে আপনারা চাইলে টমেটো সস দিয়ে রেসিপিটি খেতে পারেন, আশা করি আপনি অনেক ভালো লাগবে খেতে।

তো বন্ধুরা আজকের আপনাদের জন্য আমার এই ছিল রিভিউ পোস্ট। আমার আজকের এই রিভিউ পোস্টটি দেখে পড়ার জন্য আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ। তবে আপনাদের কাছে আমার একটাই রিকুয়েস্ট আমার এই ৫টি পোস্টের মধ্যে কোন কোন রেসিপি গুলো আপনাদের সবচেয়ে বেশি ভালো লেগেছে তা অবশ্যই কমেন্টের মাধ্যমে জানাবেন।

সবাই ভালো ও সুস্থ থাকবেন আর নিজের প্রতি যত্ন নিবেন

শুভেচ্ছান্তে,@alauddinpabel

বিভাগরিভিউ
ডিভাইসরেডমি নোট ১০এস
লোকেশনগাজীপুর, ঢাকা, বাংলাদেশ 🇧🇩
রিভিউড বাই@alauddinpabel
তারিখ০৭-১১-২০২২ ইং
Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago 

আপনার করা ৫ টি রেসিপি পোস্টের রিভিউ দেখে তো ভীষণ ভালো লাগলো। যদিও আমি পোস্ট গুলো আগে দেখেছিলাম। তবে আবার ও দেখে অনেক ভালো লাগলো। স্পেশাল চিকেন বান রেসিপি আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে। আপনার রেসিপি দেখে আমি শিখে নিলাম।

All those preparations look delicious, you are a great cook.


This post was selected for Curación Manual (Manual Curation)

@tipu curate

 2 years ago 

২০২১ সালের ডিসেম্বর মাসে শেয়ার করা পাঁচটি রেসিপি পোস্ট এর রিভিউ আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করলেন ভাইয়া। বিগত সময়ে শেয়ার করার রেসিপি গুলোর মধ্য থেকে আমার কাছে পুর ভরা কাঁকরোল ভাজা রেসিপি এবং চিকেন বান তৈরীর পদ্ধতিটা খুবই ভালো লেগেছে।

 2 years ago 

দীর্ঘদিনের পুরনো কিছু রেসিপি পোস্ট আবারো দেখতে পেয়ে ভাল লাগল। আসলে পুরনো পোস্ট গুলো দেখা হয় না অনেকদিন আগের পোস্টগুলো আবার দেখে সত্যি ভালো লেগেছে ভাইয়া। আপনাদের শেয়ার করা সবগুলো পোস্ট অনেক দারুন ছিল। আশা করছি যারা এর আগে আপনার পোস্ট গুলো দেখেনি তারা এবার দেখার সুযোগ পাবে।

 2 years ago 
আপনার করা পাঁচটি রেসিপি দেখে অনেক ভালো লাগলো।বিগত সময় ধরে আপনার রেসিপি গুলোর মধ্যে আমার কাছে সবচেয়ে ভালো লেগেছে চন্দ্রকান্তির পিঠা রেসিপি।দেখতে অনেক জোস লাগছে খেতে না জানি কত সুন্দর হবে!এই পিঠাটি দেখে বোঝা যাচ্ছে অনেক সুস্বাদু একটি পিঠা।অনেক সুন্দর রেসিপি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

Hi, @alauddinpabel,

Thank you for your contribution to the Steem ecosystem.

Your post was picked for curation by @gorllara.


Please consider voting for our witness, setting us as a proxy,
or delegate to @ecosynthesizer to earn 100% of the curation rewards!
3000SP | 4000SP | 5000SP | 10000SP | 100000SP

 2 years ago 

ভাইয়া আপনার প্রত্যেকটি রেসিপি আমার কাছে খুব ভালো লেগেছে। তার মধ্যে কাকরোলের পুর ভরা ও চিকেন বান রেসিপি আমার খুব ভালো লেগেছে দেখতে খুব লোভনীয় লাগছে।ধন্যবাদ এতো ভালো ভালো রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60704.11
ETH 2452.38
USDT 1.00
SBD 2.62