আমার করা বিগত কয়েক টি মাছের রেসিপির রিভিউ পোস্ট।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)
আসসাামুআলাইকুম।
  • সবাই কেমন আছেন ?? আশা করি সবাই সৃষ্টিকর্তার রহমতে ভালো আছেন।আমিও ভাল আছি।
  • যাইহোক বন্ধুরা আজকে আমি আপনাদের মাঝে একটি নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি। ভিন্ন ধর্মী পোস্ট। আজকে আমি আমার করা বিগত কয়েকটি পেন্সিল আর্টের রিভিউ আপনাদের মাঝে শেয়ার করব। আশা করি আপনাদের ভালো লাগবে। আর্ট গুলো আমার কাছে খুবই ভালো লেগেছে। নিজে র আর্টের প্রশংসা নিজেই করছি 🙈।আসলে আমার কাছে ভালো লেগেছে 😉।

  • যাই হোক তাহলে শুরু করা যাক নিচে আমি প্রত্যেকটা পোষ্টের লিংক দিয়ে দিয়েছি চাইলে ঘুরে আসতে পারেন।

Screenshot_20221023-121831_Collage Maker - GridArt.jpg

পোস্ট-০১

রূপচাঁদা মাছ ভাজির স্পেশাল রেসিপি।

  • রূপচাঁদা মাছ আমার খুবই ভালো লাগে। রূপচাঁদা কড়া ভাজি আমার বেশি পছন্দ। তাই আমি এই মাছ ভুনা করে খুব একটা খাই না। বেশিরভাগ সময় ভুনা করেই খাই। এটি আমাদের পুকুরের মাছ ছিল। কড়া ভাজি করে খেতে বেশ ভালো লেগেছিল আমাদের কাছে।

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnqBa6Sf8BmhvVnoQDvXnBqjKxoh61b75eipaNs9YG4E1PNuNBsxY5W8zEzFB8gxZjZiTJsEPCDCofATVpqzKD8XeDcHJjyguwjxR7gxe.jpeg

পোস্ট লিংক

পোস্ট-০২

ইলিশ মাছ ভুনার স্পেশাল রেসিপি

  • ইলিশ মাছ আমার খুবই প্রিয়। ইলিশ মাছের যেকোনো রেসিপি আমার বেশ পছন্দ। আমি প্রায় সময় ইলিশ মাছ দিয়ে বিভিন্ন ধরনের রেসিপি করি। ইলিশ মাছের ভুনা এই রেসিপিটিও খেতে বেশ ভালো ছিল।

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpz8iJykcVJAUS76mekgC9T2zxzqd2WVoGtZyn316UWbdimoVCYxQoUg7sjFJmyowgc7JT5WcFbrRwDZrqjRrKHnyS8S89PoZ7C5BDGa.jpeg

পোস্ট লিংক

পোস্ট-০৩

কই মাছ ভুনার স্পেশাল রেসিপি।

  • কই মাছ আমার খুব পছন্দ আমার কাছে। খুবই ভালো লাগে কই মাছ।তবে ভুনা থেকেও কড়া ভাজি টা আমার বেশি পছন্দ।আর যদি হয় দেশি কই মাছ তাহলেতো কথাই নেই। বাজারের বড় বড় কৈ মাছ খেলে আমার খুব একটা পছন্দ না। পুকুরের ছোট ছোট মাছ গুলোই আমার সবচেয়ে বেশি ভালো লাগে।

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpvDWXvC6gXFQotxGMe6gsKYckvef7N31gzKB4EnT2ifUy8pFyZVVUeBcZXomm4vmhNR3odKqExEYzFi7HGwv8HKVqGLWL6EWM88QDSe.jpeg

পোস্ট লিংক

পোস্ট-০৪

কার্প মাছ ভাজার স্পেশাল রেসিপি।

  • কার্প মাছ ভাজি খেতে ও খুব ভালো ছিল।
  • বড় কার্প মাছগুলো আমার খুব পছন্দ। ছোটোগুলো আবার খুব একটা ভালো লাগে না। এই কার্প মাছ ভাজি গরম গরম ভাতের সাথে খেতে অসাধারণ লাগে।
    3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrDTfExsvGMg2SyqsdSMJGAntTFP2EMRaPSYtPAGZeGZ2V45iCCnFx8C2ucabnSG2hqr1Zz7zTQPW9Lg7zWi4ABFQWTCryWH7rfyKyH7uZjyR7GqxLn.jpeg

পোস্ট লিংক

পোস্ট-০৫

তেলাপিয়া মাছ ভাজির মজাদার রেসিপি।

  • এই তেলাপিয়া মাছটিও আমি কড়া ভাজি করেছিলাম। এই তেলাপিয়া মাছগুলো বেশ বড় ছিল। এবং অনেক দাম ছিল এই মাছগুলোর। গরম গরম ভাতের সাথে লেবু দিয়ে খেতে অসম্ভব ভালো লেগেছিল।

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpvMv7TzG5Z3zdPcFPxApfiToBobhsqr628fFSNfKcKeWWZPtstsAjWEYBPrpbwVL58um7giV6DpgJoWYAi9ery9Js1tzwuHLbtnXver.jpeg

[পোস্ট লিংক(https://steemit.com/hive-129948/@aflatunn/3vq78f-or-or-or-or)

সবাইকে অনেক অনেক ধন্যবাদ আমার রিভিউ পোস্টটি দেখার জন্য। 🥰
Sort:  
 2 years ago 

দীর্ঘদিন কাজ না করার কারণে আপনার অনেকগুলো পোস্টটি আমি দেখতে পারিনি। তবে আজকে এই রিভিউ পোস্ট এর মাধ্যমে মাছের পোস্টগুলো দেখতে পেয়ে খুব ভালো লাগছে। সত্যি বলতে সবগুলো পোষ্টের ফটোগ্রাফি গুলো খুবই দুর্দান্ত হয়েছে। আপনার কাছে যেমন ভালো লেগেছে আমার কাছে ভালো লেগেছে, ভাল লাগলে বলতেই হবে এখানে নিজের প্রশংসা বলে কথা নয়। অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে রিভিউ পোস্ট আকার দেখার সুযোগ করে দেওয়ার জন্য

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ দীর্ঘদিন পরে এসে আমার রিভিউ পোস্টে সুন্দর একটি মন্তব্য করার জন্য, দোয়া করবেন ভাইয়া সামনে যেন আরো সুন্দর সুন্দর রেসিপি আপনাদের সাথে শেয়ার করতে পারি।

 2 years ago 

ওয়াও আপু এত এত মাছ দেখি তো আমার বিড়াল হতে ইচ্ছে করছে। কারণ বিড়াল তো মাছ বেশি পছন্দ করে হাহাহা ।ইলিশ মাছ আমার খুবই প্রিয় কারণ ইলিশ মাছের মত স্বাদের মাছ আর নেই। তাছাড়া কৈ মাছগুলো দারুন লাগছে দেখে। আপনি তো দেখছি অনেক রকমের মাছের রেসিপি করেছেন আজ একসাথে দেখে বুঝতে পেরেছি।

 2 years ago 

আপু বিড়াল হয়ে যান সমস্যা নাই আপনাকে শুধু মাছ খাওয়াবো আর মাছ খাওয়াবো, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার রেসিপিগুলো প্রশংসা করার জন্য।

 2 years ago 

বিগত সময়ে শেয়ার করা কিছু মাছের রেসিপি রিভিউ আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করলেন আপু। মাসে কাটা থাকার ফলে যদিও আমি খুব একটা বেশি মাছ খায় না কিন্তু রূপচাঁদা মাছ ভাজা এবং ইলিশ মাছের রেসিপি দেখলে মাথায় কাজ করে না। এই হ্যালো আপনার শেয়ার করা তেলাপিয়া মাছ ভাজা রেসিপি টা দারুন লেগেছে।

 2 years ago 

ভাইয়া আপনি তো দেখি শুধু কাটা ওয়ালা মাছগুলো পছন্দ করেন এজন্যই আপনার কাছে মাছে অনেক কাটা মনে হয়, কাটা ছাড়াও বেশ কিছু মাছ আছে খেয়ে দেখবেন আশা করছেন অনেক মজা পাবেন, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

ভিন্ন ধর্মী পোস্ট। আজকে আমি আমার করা বিগত কয়েকটি পেন্সিল আর্টের রিভিউ আপনাদের মাঝে শেয়ার করব। আশা করি আপনাদের ভালো লাগবে। আর্ট গুলো আমার কাছে খুবই ভালো লেগেছে। নিজে র আর্টের প্রশংসা নিজেই করছি

আপু আপনি মাছের পোস্টের রিভিউ দিয়েছেন।এই জায়গা গুলো একটু ভুল হয়েছে মনে হয়।আপি আপনার মাছের রেসিপি গুলো দারুন হয়েছে। কয়েকটি পোস্ট আমি এর আগে দেখেছি। তবে আপনি পোস্টের লিংক দেওয়াতে সুবিধা হয়েছে।অনেক ধন্যবাদ আপু চমৎকার রেসিপি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য। ভালো থাকবেন।

 2 years ago 

আপু আপনার প্রতিটি রেসিপি অসাধারণ এবং ইউনিক ছিল। সেই মাছের রেসিপি গুলো আবার রিভিউ এর মাধ্যমে আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনি সবসময় আমাদের সাথে ইউনিক রেসিপি পোস্ট শেয়ার করে থাকেন। আপনার রেসিপি পোস্টগুলো আমার কাছে অনেক ভালো লাগে। আপনার জন্য শুভকামনা রইল যাতে সামনে আরো ইউনিক রেসিপি আমাদের সাথে শেয়ার করতে পারেন।

 2 years ago 

আপু আমার করা বিগত মাছের রেসিপিগুলো আপনার কাছে ভালো লেগেছে শুনে খুবই ভালো লাগছে, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার রেসিপিগুলোর প্রশংসা করার জন্য।

Hi, @aflatunn,

Thank you for your contribution to the Steem ecosystem.

Your post was picked for curation by @gorllara.


Please consider voting for our witness, setting us as a proxy,
or delegate to @ecosynthesizer to earn 100% of the curation rewards!
3000SP | 4000SP | 5000SP | 10000SP | 100000SP

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60752.38
ETH 2453.49
USDT 1.00
SBD 2.63