|| কার্প মাছ ভাজার মজাদার রেসিপি। ||১০% পে-আউট প্রিয় লাজুক-খ্যাঁক এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

  • সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন।আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আমার সকল খাদ্য প্রেমি বন্ধুরা আজকে আমি আপনাদের মাঝে নতুন একটি রেসিপি নিয়ে হাজির হয়েছি। আসলে খাবার দাবার খেতে কেই না পছন্দ করে !! নতুন নতুন রেসিপি খেতে সবাই পছন্দ করে ।তাই আমি যখন যেটা পারি সেটাই করি এবং তা আপনাদের মাঝে শেয়ার করি।তো বন্ধুরা আমার আজকের রেসিপিটা আশা করি আপনাদ ভালো লাগবে।
  • রেসিপি টা হল কার্প মাছ ভাজার মজাদার রেসিপি। আমরা মাছে ভাতে বাঙালি।মাছ আমাদের প্রিয় খাবার।আর ফ্রাই তো আমার বেশ পছন্দ।ভুনা থেকেও আমি এটা বেশি খাই।এটা আমার খুব পছন্দের একটি রেসিপি ।এবং আমাদের বাসার সবাই অনেক পছন্দ করে । আশা করি আপনাদের ও ভালো লাগবে।
তো বন্ধুরা যদি আমার কোন ভুল হয় আশাকরি সবাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন এবং আমাকে বুঝিয়ে দেওয়ার চেষ্টা করবে।

তাহলে শুরু করা যাক।

Screenshot_20220701-193754_GridArt.jpg

Screenshot_20220701-194115_GridArt.jpg

রেসিপিটি তৈরি করতে আমার যা যা প্রয়োজন:

  • কার্প মাছ
  • পেঁয়াজ
  • কাঁচা মরিচ
  • হলুদের গুঁড়া
  • মরিচের গুঁড়া
  • জিরে গুঁড়া
  • রসুন
  • লবণ এবং তেল

GridArt_20220701_184649830.jpg

প্রথম ধাপ:

  • প্রথমে আমি মাছ গুলোর সাথে ভালোভাবে হলুদ, মরিচ ,এবং লবণ মেখে নেব।

GridArt_20220701_184911639.jpg

দ্বিতীয় ধাপ:

  • এরপর চুলায় একটি ফ্রাইপ্যান বসিয়ে দিয়ে তাতে পরিমাণ মতো তেল দিয়ে দেব।

GridArt_20220701_184823220.jpg

তৃতীয় ধাপ:

  • তেল গরম হলে আমি তাতে দিয়ে দিব মাছ গুলো।এবং কিছুক্ষণ ভালোভাবে উল্টিয়ে পাল্টিয়ে ভেজে নেব।

GridArt_20220701_185641849.jpg

চতুর্থ ধাপ:

  • ভাজা হয়ে গেলে,সামান্য পরিমাণে তেল দিয়ে দেব।

GridArt_20220701_185710715.jpg

পঞ্চম ধাপ:

  • এরপর দিয়ে দেবো পেঁয়াজ এবং কাঁচামরিচ।

GridArt_20220701_185726058.jpg

ষষ্ঠ ধাপ:

  • পেঁয়াজ কাঁচামরিচ ভাজা হলে দিয়ে দিব হলুদের গুঁড়া,মরিচের গুঁড়া,জিরে গুঁড়া,লবন।দিয়ে কিছুক্ষণ ভেজে নেব।এরপর দিয়ে দেবো মাছ গুলো।

সর্বশেষ ধাপ :

  • এরপর মাছ গুলো কে কিছুক্ষণ ভালোভাবে ভেজে নেব।

20220525_114234.jpg

ব্যাস হয়ে গেল আমার আজকের মজাদার রেসিপি ।

Screenshot_20220701-193607_GridArt.jpg

ধন্যবাদ আপনাদের সবাইকে আমার পোস্ট টি দেখার জন্য। 😍😍

Sort:  
 2 years ago 

খেতে আসলে আমিও অনেক বেশি পছন্দ করি। আর আপনি ঠিক বলেছেন যে মাছ আমাদের সবার অনেক প্রিয়। আজকে আপনি কাপ মাছ ভাজার রেসিপি শেয়ার করেছেন। আসলে এভাবে যদি মাছ ভাজি করে খাওয়া যায় তাহলে সেটা খেতে খুবই মজার হয়। আমার কাছে খেতে এটা অনেক ভালো লাগে।

 2 years ago 

জি ভাইয়া খেতে আমিও ভীষণ ভালোবাসি। মাছ ভাজি আমার ভীষণ পছন্দ। যেহেতু আমার মাঝে ভাতে বাঙালি তাই মাছ ভাঁজি আমাদের ভালো লাগবে । আপনাকে ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

মাছ ভাজি খেতে আমার খুবই ভালো লাগে আপনি খুব সুন্দর করে মাছ ভাজি করেছেন। দেখে খুব খেতে ইচ্ছে করছে। খুব সুন্দর করে পরিবেশন করেছেন। দেখতে খুবই লোভনীয় লাগছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি রেসিপি শেয়ার করার জন্য।

 2 years ago 

আপু মাঝে মাঝে আমারও খুব পছন্দ গরম গরম ভাতের সাথে খেতে খুব ভালো লাগে। পরিবেশের সুন্দর করার চেষ্টা করেছি আপু যাতে আপনাদের ভালো লাগে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

কার্প মাছ ভাজার মজাদার রেসিপি দেখে অনেক সুস্বাদু মনে হচ্ছে। আপনি খুবই মজাদার রেসিপি তৈরি করেন। আপনার রেসিপির উপস্থাপন এবং পরিবেশন আমার খুবই ভালো লেগেছে, শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

চেষ্টা করি সুন্দর করে পরিবেশন করার যাতে আপনাদের ভালো লাগে।মাছ ভাজি টি খুবই সুস্বাদু হয়েছিল।আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।আপনার শুভেচ্ছা রইল।

 2 years ago 

প্রথমে বলি আপনার ডেকোরেশন অনেক সুন্দর হয়েছে আপু। আর মাছ ভাজি দেখে আমার খেতে খুব ইচ্ছে করছে। আর তাছাড়া আপনি রেসিপিটির বর্ণনা খুব সুন্দর ভাবে হয় ধাপে ধাপে উপস্থাপন করেছেন আপু। আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর একটা রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু। আর আপনার পরবর্তী অপেক্ষায় রইলাম। 😊

 2 years ago 

আপু আমি সবসময় চেষ্টা করি ডেকোরেশন সুন্দর করে করার। ডেকোরেশন সুন্দর হলে যেকোনো জিনিস দেখতে খুব আকর্ষণীয় লাগে। তাই সামান্য এই চেষ্টা। আপনাকে ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

ঠিকই বলেছেন আপু আমরা মাছে ভাতে বাঙালি মাছ হলে আমাদের আর কোন কথাই থাকে না। এরকম ফ্রাই করা মাছ দিয়ে গরম গরম ভাত কিংবা পোলাও খেতে আমার কাছেও খুব ভালো লাগে ।আর নতুন নতুন রেসিপি দেখতেও অনেক ভালো লাগে ।আপনি আজকে কার্প মাছের খুব সুন্দর ফ্রাই আমাদের সামনে তুলে ধরেছেন মাছ ফ্রাই দেখে একেবারে খেতে ইচ্ছা করছে।

 2 years ago 

জি আপু ট্রাই করা মাছ যেমন ভাতের সাথে ভালো লাগে তার চেয়ে বেশি ভালো লাগে পোলাওর সাথে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

মাছ ভাবি আমার খুবই ফেভারিট আজকে দুপুরে ও ডাউল আলু ভাজি এবং মাছ ভাজি দিয়ে ভাত খেয়েছি আপনার ভাগ করা মাছ 🐟🐟 দেখে পুনরায় আবার লোভ হচ্ছে খাওয়ার জন্য

 2 years ago 

ভাইয়া আপনি তো মাছ ভাজি লিখতে গিয়ে ভাবি লিখে ফেলেছেন😁যাইহোক ভাইয়া মাছ ভাজি আমার ভীষণ পছন্দ। আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য আপনাদের সুন্দর মন্তব্য করতে খুবই ভালো লাগে আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

যেকোনো মাছ এভাবে কড়া করে ভাজি করলে আমার কাছে বেশ সুস্বাদু লাগে খেতে। রেসিপি দেখে বোঝা যাচ্ছে খেতে অনেক সুস্বাদু হয়েছে। গরম গরম ভাতের সাথে এরকম মাছ ভাজি বেশ ভালো লাগে খেতে। সুস্বাদু একটি রেসিপি শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার মত আমার মাছ কড়া ভাজি করলে বেশি ভালো লাগে। তাই যেকোনো মাছ কড়া ভাজি করলে আমার কাছে খেতে খুবই ভালো লাগে ।আপনাকে অনেক অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

মাছ ভাজি খেতে আমার ভীষণ ভালো লাগে। আপনি খুব সুন্দর করে মাছ ভাজি রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন। কার্প মাছ ভাজি খেতে বেশি ভালো লাগে। আপনার উপস্থাপনা অনেক ভাল ছিল। ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর একটি মাছ ভাজি রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

জ্বী ভাইয়া আপনার মত কার্প মাছ আমার কাছেও বেশ ভালো লাগে। ভাজি করে খেতে বেশি ভালো লাগে।আপনাকে আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপনার রেসিপি দেখে মনে হচ্ছে খুবই সুস্বাদু এবং ইয়াম্মি হয়েছে। এই মাছটি আমার খেতে খুবই ভালো লাগে। খুব সুন্দর ভাবে শুরু থেকে শেষ পর্যন্ত আমাদের মাঝে উপস্থাপনা করে তুলে ধরেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি রেসিপি আমাদের সকলের সাথে ভাগ করে নেওয়ার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

জি ভাইয়া এটি খেতে আসলে অনেক ইয়ামি হয়েছিল। আর এটা খেতে আমার কাছে ভীষণ ভালো লাগে।। ধাপে ধাপে আপনাদের কাছে তুলে ধরি যাতে আপনাদের বুঝতে সুবিধা হয় ।আপনাকে ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্যর জন্য আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

খুবই মজাদার একটি কার্প মাছ ভাজি রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার এই মাছ ভাজি রেসিপি দেখেই জিভে জল এসে যাচ্ছে। এত মজাদার একটি রেসিপি আমাদের সকলের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61297.02
ETH 2687.45
USDT 1.00
SBD 2.59