সাপ্তাহিক পোস্টগুলোর রিভিউ "১০ শতাংশ লাজুক শিয়ালের জন্য বরাদ্দ"

in আমার বাংলা ব্লগ2 years ago

প্রিয়,

আমার বাংলা ব্লগবাসী


আপনারা সবাই কেমন আছেন? আশাকরি আপনারা সবাই বেশ ভালই আছেন। উপরওয়ালার অশেষ রহমতে আমিও বেশ ভালো এবং সুস্থ আছি। আমি "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে আমার করা পোস্টগুলোতে প্রতিনিয়ত ভেরিয়েশন আনার চেষ্টা করি। ভেরিয়েশন আনতে গিয়ে কখনো ক্রাফট পোস্ট, কখনো বা ড্রয়িং পোস্ট, আবার কখনো বা ফটোগ্রাফি পোস্ট কিংবা রেসিপি পোষ্ট আপনাদের সঙ্গে শেয়ার করি।


এরই ধারাবাহিকতায় আজকে আমি আমার তৈরি করা ক্রাফট পোস্ট আপনাদের সঙ্গে আমি একটি রিভিউ পোস্ট শেয়ার করতে যাচ্ছি। এ সপ্তাহের সবগুলো পোস্ট নিয়েই আজকে আমার রিভিউ পোস্টটি থাকছে।


আমি গত সপ্তাহে আমার প্রথম রিভিউ পোস্ট শেয়ার করেছিলাম। আর প্রথম রিভিউ পোস্টটিতে বেশ ভালো সাড়া পেয়েছি। ওই পোস্টটিতে আমাদের কমিউনিটি এবং শাই ফক্স এর ভোট পড়েছিল। যার ফলে আমি আরো বেশি উৎসাহ পাই রিভিউ পোস্ট শেয়ার করার জন্য। এজন্য আজকে আমি আপনাদের সঙ্গে আরো একটি রিভিউ পোস্ট শেয়ার করব। এ সপ্তাহের সবগুলো পোস্ট নিয়ে আমার আজকের রিভিউ পোস্টটি থাকছে। আশা করি পোস্টটি আপনাদের সবার ভালো লাগবে। তাহলে চলুন কথা না বাড়িয়ে আলোচনা শুরু করা যাক।


সপ্তাহের প্রথম পোষ্ট


received_2541828662616144.jpegreceived_671897513864797.jpeg


received_526091612425647.jpeg

সপ্তাহের প্রথম পোষ্ট


এ সপ্তাহের করা পোস্ট গুলোর মধ্যে আমার সবচেয়ে ভালো লাগার একটি পোস্ট ছিল এটি। বন্ধু এবং বড় ভাইদের সঙ্গে ইফতার করার সুন্দর মুহূর্ত আপনাদের সঙ্গে শেয়ার করেছিলাম। আসলে রোজার মধ্যে সবাই মিলে একত্রিত করার মুহূর্তটা অনেক আনন্দঘন ছিল। আর আমাদের কমিউনিটিতে আমার কাটানো সুন্দর মুহূর্তটা সপ্তাহের প্রথম পোস্টে শেয়ার করেছিলাম। উপরের পোষ্টের লিংক দেওয়া আছে। পোস্টটিতে ভিজিট করে দেখে আসবেন।

সপ্তাহের দ্বিতীয় পোষ্ট


IMG-20220409-WA0016.jpgIMG-20220409-WA0025.jpg


IMG-20220409-WA0017.jpgIMG-20220409-WA0004.jpg


সপ্তাহের দ্বিতীয় পোষ্ট


গত সপ্তাহে আমি একবার রোজার বাজার করার জন্য বাজারে গিয়েছিলাম। বাজারে গিয়ে কাঁচা বাজার সহ বাজারের যাবতীয় সকল কিছুর ফটোগ্রাফি করেছি, যেগুলো আমার কাছে অনেক বেশি ভাল লেগেছিল। ফটোগ্রাফি গুলোর মধ্যে কিছু ছবি নিয়ে কাঁচা বাজারের ফটোগ্রাফির প্রথম পর্ব আপনাদের সঙ্গে শেয়ার করেছিলাম। আশা করি আমার শেয়ার করার ফটোগ্রাফিক পোস্টটি আপনাদের সবার ভালো লাগবে।

সপ্তাহের তৃতীয় পোষ্ট


সপ্তাহের তৃতীয় পোষ্ট


আমার ভালো লাগার একটি গান আপনাদের কভার করে শুনিয়েছিলাম।গানটির শিরোনাম ছিল- "আমার হৃদয়ও পিঞ্জিরার পোষা পাখিরে;আমারে কান্দাইয়া পাও কি সুখ"। গানটি আমার অনেক পছন্দের ছিল।গানটি দাদাও বুঝি বেশ ভালই পছন্দ করেছিলেন। যার ফলে গানটিতে শাই ফক্স এর ভোট পড়ে। উপরের দিকে পোষ্টের লিংক দেওয়া আছে। আপনারা সবাই অবশ্যই গানটি শুনবেন।

সপ্তাহের চতুর্থ পোষ্ট


received_1725534787655270.jpeg



received_653007335968429.jpegreceived_4873268456089983.jpegreceived_996375790975587.jpeg

সপ্তাহের চতুর্থ পোষ্ট


আমাদের একই বাসায় নিচতলার পিচ্চি মেয়ে নুড়ি। ওর জন্মদিন উপলক্ষে ওদের বাসায় গিয়ে কেক কাটা, খাওয়া-দাওয়া, ছবি উঠানো সবকিছু মিলেই পোস্টটি সাজানো ছিল। জন্মদিনের ঐদিন তো বেশ মজার ছিল। রোজার মধ্যে বেশিরভাগ সময় ঘরের মধ্যে কেটেছে। তবে ওই দিনে ওর জন্মদিন উপলক্ষে সন্ধ্যায় আমাদের ফ্ল্যাটের সবাই মিলে একটি আনন্দঘন মুহূর্ত উপভোগ করেছিলাম। পোষ্টের লিংক উপরের দিকে দেয়া আছে আপনারা সবাই চাইলে ঘুরে আসতে পারেন।

সপ্তাহের পঞ্চম পোষ্ট


IMG_20220413_005119.jpg

সপ্তাহের পঞ্চম পোষ্ট


এ সপ্তাহের দুটি ডাই পোস্ট শেয়ার করেছিলাম। ডাই পোস্ট দুটির একটি হল চিত্রাংকন। চিত্রাঙ্কনটি ছিল আমার এ সপ্তাহের সপ্তম পোস্ট। লাইটের মধ্যে সূর্য, চন্দ্র এবং তারার দৃশ্য অংকন করেছিলাম। চিত্রাঙ্কনের সুন্দরভাবে সম্পন্ন করে ধাপে ধাপে আপনাদের মাঝে শেয়ার করেছিলাম। আশা করি আমার অংকন করা চিত্র টি আপনাদের সবার ভালো লাগবে। উপরের লিংকে গিয়ে পোস্টটি সবাই ভিজিট করে আসবেন।

সপ্তাহের ষষ্ঠ পোষ্ট


received_374324591254992.jpeg

সপ্তাহের ষষ্ঠ পোষ্ট

পোস্টটি ছিল একটি ক্রাফট এর। ক্রাফট পোস্ট আমি বরাবরই পছন্দ করি। এ সপ্তাহে একটি ভিন্ন ধরনের ক্রাফট সম্পন্ন করেছিলাম। রঙিন কাগজ দিয়ে ওয়ালমেট তৈরির ক্রাফট ছিল এটি। আশা করি রঙিন কাগজ দিয়ে আমার তৈরি করা ক্রাফটি আপনাদের সবার পছন্দ হবে। উপরের দেয়া লিঙ্ক থেকে পোষ্টটি অবশ্যই ভিজিট করে আসবেন।

বিশেষ দ্রষ্টব্য: কোন পোস্ট আপনার সব থেকে বেশি ভালো লেগেছে সেটা অবশ্যই কমেন্টে জানাবেন।


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

এ সপ্তাহের পোস্ট গুলো সত্যিই খুবই ভালো লেগেছে ভাইয়া। আপনার পোস্টের ষষ্ঠ পোস্টটি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। রঙিন কাগজের তৈরি ওয়ালমেট দেখে আমার চোখ ধাঁধিয়ে গেল। অত্যন্ত চমৎকার করে ওয়ালমেট তৈরি করেছেন। পোস্টে রিভিউ দেওয়ার কারনে সবগুলো পোস্ট একত্রে দেখতে পেলাম এ জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনাদের সকলের সুবিধার জন্য সপ্তাহিক পোস্টগুলো একত্রে শেয়ার করেছি। ধন্যবাদ ভাই।

 2 years ago 

আপনার সাপ্তাহিক পোস্ট গুলো ভালো ছিল ।সপ্তাহের প্রথম পোস্টি বেশ ভালো ছিল , যা আমার কাছে আমার বন্ধুরের নিয়ে কিছু স্মৃতি স্মরন করি দেয় । শুভকামনা রইল

 2 years ago 

প্রথম পোস্টটি আমার কাছেও বেশ ভালো লেগেছিল। আমার এই পোস্টের মাধ্যমে আপনার বন্ধুর স্মৃতি স্মরণ করে দিতে পেরেছি জেনে খুব ভালো লাগল। ধন্যবাদ ভাই।

 2 years ago 

সবগুলো পোস্ট ই বেশ ভালো ছিলো আপনার।🤩।আমার কাছে ষষ্ঠ ধাপের ওয়ালমেট টা বেশ ভালো ছিলো।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ওয়ালম্যাটটা অনেকেই খুব বেশি পছন্দ করেছে। ধন্যবাদ আপু ভালো লাগার বিষয়ে জানানোর জন্য।

 2 years ago 

আপনার সপ্তাহের পোস্ট গুলো একসাথে দেখতে পেরে অনেক ভালো লাগলো ।।আপনাকে অসংখ্য ধন্যবাদ পোস্ট গুলো আমাদের মাঝে একসঙ্গে করে উপহার দেওয়ার জন্য।। রিভিউ পোস্ট গুলো আমার পড়তে খুবই ভালো লাগে।। আপনার জন্য শুভকামনা রইল।।

 2 years ago 

আপনাদের যাতে এই পোস্টটি ভাল লাগে এজন্যই পোস্টটি শেয়ার করা। আপনার জন্যও শুভকামনা রইল।

 2 years ago 

সপ্তাহে ছয়টি অসাধারণ হিট পোস্ট আমাদের সঙ্গে শেয়ার করেছেন এজন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। রমজান মাস আসলে আমরা আমাদের বন্ধুবান্ধব পরিবারের সঙ্গে ইফতার করি। কাঁচা বাজারের সবজির ফটোগ্রাফি পোস্ট টা ভালো ছিল। এবং গানটা দারুণ কভার করেছেন। সবমিলিয়ে অনেক সুন্দর পোস্ট। ধন্যবাদ সবগুলো আমাদের সঙ্গে শেয়ার করে নেওয়ার জন্য।।।

 2 years ago 

বেশ কয়েকটি পোস্ট দেখছি আপনার ভালো লেগেছে। এত সুন্দর প্রশংসা মূলক মন্তব্যের জন্য ধন্যবাদ ভাই।

 2 years ago 

আপনার সাপ্তাহিক পোষ্টের রিভিউ দেখে অনেক ভালো লাগলো। অনেক সুন্দর সুন্দর পোস্ট করেছেন বিগত সপ্তাহে। একসাথে তুলে ধরার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাদের ভাল লাগার জন্যই সব সময় সুন্দর সুন্দর পোস্ট শেয়ার করি। আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই।

আপনি এই সপ্তাহে অনেক সুন্দর সুন্দর পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনার প্রতি কিছু অসাধারন ছিল এবং আপনি সপ্তাহে পোস্টে দুইটা অনেক সুন্দর ভাবে আমাদের সাথে শেয়ার করেছেন। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পোষ্ট আমাদের সাথে শেয়ার করার।

 2 years ago 

ডাই পোস্ট দুটি আপনার ভালো লেগেছে জেনে খুব খুশি হলাম ভাই। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

এসপ্তাহের পোস্ট গুলো অসাধারণ ছিলো ভাইয়া, প্রতিটি পোস্ট অনেক সুন্দর ছিলো, পোস্ট গুলো দেখে সত্যি অনেক ভালো লাগলো, শুভকামনা রইল ভাইয়া সামনে আরো সুন্দর সুন্দর পোস্ট দেখতে পাবো।

 2 years ago 

আমি সবসময় চেষ্টা করি সুন্দর সুন্দর পোস্ট গুলো আপনাদের সঙ্গে শেয়ার করার জন্য। ভবিষ্যতেও এই চেষ্টা চালিয়ে যাব। ধন্যবাদ ভাই।

 2 years ago 

খুবই চমৎকার ভাবে আমাদের মাঝে পোস্টটিকে শেয়ার করেছেন প্রতিটি পোস্ট আমার কাছে খুবই ভালো লেগেছিল। বিশেষ করে রঙিন কাগজ দিয়ে ওয়ালমেট আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি রিভিউ শেয়ার করার জন্য।

 2 years ago 

সবার মত আপনিও ওয়ালমেট পছন্দ করেছেন। ধন্যবাদ ভাই।

 2 years ago 

ভাই আপনার শেয়ার করা প্রত্যেকটা পোস্ট অনেক বেশি সুন্দর ছিল। হয়তো কিছু পোস্ট আগে দেখিনি কিন্তু এই রিভিউ দেওয়ার জন্য দেখতে পেলাম খুব ভালো লাগলো। আপনার যে পোস্টটি আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে সেটি হল আপনি তো রঙিন কাগজ দিয়ে ওয়ালমেট তৈরি করেছেন সেটার জন্য অসাধারণ ছিল।

 2 years ago 

সবগুলো পোস্ট এর একটি রিভিউ পোস্ট শেয়ার করলে একটি পোষ্টের মাধ্যমে সবগুলো পোষ্ট দেখা সম্ভব হয়। ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56442.36
ETH 2405.22
USDT 1.00
SBD 2.32