বাংলা গান কভার (তুমি কার পোষা পাখি) "১০ শতাংশ লাজুক শিয়ালের জন্য বরাদ্দ"

in আমার বাংলা ব্লগ2 years ago

প্রিয়,

আমার বাংলা ব্লগবাসী


আপনারা সবাই কেমন আছেন? আশাকরি আপনারা সবাই বেশ ভালই আছেন। উপরওয়ালার অশেষ রহমতে আমিও বেশ ভালো এবং সুস্থ আছি। আমি "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে আমার করা পোস্টগুলোতে প্রতিনিয়ত ভেরিয়েশন আনার চেষ্টা করি। ভেরিয়েশন আনতে গিয়ে কখনো ক্রাফট পোস্ট, কখনো বা ড্রয়িং পোস্ট, আবার কখনো বা ফটোগ্রাফি পোস্ট,গান কভার কিংবা রেসিপি পোষ্ট আপনাদের সঙ্গে শেয়ার করি।


এরই ধারাবাহিকতায় আজকে আমি একটি গান কভার করে আপনাদের সঙ্গে শেয়ার করতে যাচ্ছি। আমার কভার করা গান হলো তুমি কার পোষা পাখি----।

গানের শিরোনামতুমি কার পোষা পাখি
সুরকারহৃদয় জেজে
গীতিকারআজিজুল দেওয়ান

গানের লিরিক্স:


তুমি কার পোষা পাখি
তুমি কার পোষা পাখি
কাজল বরন আঁখি
কার পোষা পাখি
কাজল বরন আঁখি
রক্ত জবার মত তোমার মুখ
আমারে কান্দাইয়া পাও কি সুখ
আমার হৃদয় পিঞ্জিরার পোষা পাখি রে
আমারে কান্দাইয়া পাও কি সুখ (x2)

প্রথম যৌবনের কালে যেদিন তোমায় দেখেছি
এই দেহ পিঞ্জিরার মাঝে আপন করে রেখেছি
আরে আপন করে রেখেছি (x2)

আমি জানতাম যদি পাখি দিয়া যাবি ফাঁকি
জানতাম যদি পাখি দিয়া যাবি ফাঁকি
দেখতাম না আর তোর ঐ মায়া মুখ
আমারে কান্দাইয়া পাও কি সুখ

আমার হৃদয় পিঞ্জিরার পোষা পাখি রে
আমারে কান্দাইয়া পাও কি সুখ (x2)

আদর সোহাগের পাখি কোন দিন জানি উড়ে যায়
ফাঁক পেলে পলাইয়া যাইবো জঙ্গলের কোন অজানায়
জঙ্গলের কোন অজানায় (x2)
আমি জানতাম যদি পাখি দিয়া যাবি ফাঁকি
জানতাম যদি পাখি দিয়া যাবি ফাঁকি
দেখতাম না আর তোর মায়া মুখ
আমারে কান্দাইয়া পাও কি সুখ

আমার হৃদয় পিঞ্জিরার পোষা পাখি রে
আমারে কান্দাইয়া পাও কি সুখ (x2)


গানের ইউটিউব লিংক:




Sort:  
 2 years ago 

অনেক সুন্দর হয়েছে আপনার প্রথম।গান কভার শুনলাম।ভাই এটা কন্টিনিউ কইরেন অনেক ভালো লেগেছে সুন্দর গলা আপনার ভালোবাসা রইলো এগিয়ে যান।

 2 years ago 

জি ভাই, অনবরত চেষ্টা করে যাবো। সুন্দর মন্তব্য করে পাশে থাকবেন সবসময়।

 2 years ago 

বাহ বেশ ভালো গান করেন তো আপনি। তুমি কার পোষা পাখি গানটার উকুলেলে টিউনিং আমি পোস্ট করেছি কয়েকদিন আগে। আপনি সেই গানটি গাইলেন আজকে। ভাল গেয়েছেন আপনি। ভালো লাগলো ভাই। আরও গান উপহার দেন আমাদের।

 2 years ago 

আপনা রউকুলেলে টিউনিংটাও আমি শুনেছি। আপনার ভালো লাগার বিষয়টি জানতে পেরে খুশি হলাম ভাই। ধন্যবাদ আপনাকে।

এই গানটি আমার এক সময় খুব ভালো লাগতো। আগে গান প্রচুর শুনতাম। তার মধ্যে এই গানটা একটু বেশি শুনতাম। আপনার কন্ঠে তুমি কার পোষা পাখি গান বেশ ভালো লাগলো ভাই। সেই পুরনো দিনের কথাঅনে প্পড়ে গেলো আজ। বন্ধুদের সাথে আড্ডায় বসে এই গান গাইতাম সবাই।

 2 years ago 

প্রথম যখন গানটি মুক্তি পায় আমিও অনেকবার শুনেছি আপু। আপনার সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

এই গানটি আমার অনেক প্রিয় ছিল। আপনি অনেক সুন্দর ভাবে গানটি সম্পূর্ণ কভার করে আমাদের মাঝে অবস্থান করেছেন। খুবই ভালো লাগলো গানটি শুনে। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আমারও অনেক প্রিয় গান।যার ফলে আপনাদের মাঝে কভার করে শুনানো।

 2 years ago 

আপনার গাওয়া গান টি আমার খুবই ভালো লেগেছে। আপনার গান টি গাওয়া কিছু জায়গায় ভুল হয়েছে।এই গান টি আমার খুবই প্রিয়। আপনার এই পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

চেষ্টা করেছি ভাই। ভুল ত্রুটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। পরবর্তী সময়ে সংশোধন করে নেয়ার চেষ্টা করব।

 2 years ago 

ভাইয়া আমি আগেও আপনার অনেক গান শুনেছি আবার আজও সুন্দর একটি গান শুনলাম। শুনে বেশ ভালই লাগলো। আপনার অসাধারণ কন্ঠে আমাদের মাঝে এসে গান পরিবেশন করবেন এই প্রত্যাশা করছি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমার গান শুনে সব সময় পাশে থাকার জন্য এবং সুন্দর সুন্দর মতামত শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 2 years ago 

ভাই আপনার গানের গলা বেশ মিষ্টি। ভাই আপনার গান আরো শুনতে চাই। আশা করি আপনি হ্যাংআউটে আমাদের গান শুনাবেন। আপনার প্রতিভা দেখে আমি মুগ্ধ হয়েছি ভাই।

 2 years ago 

ভবিষ্যতে আরো নতুন নতুন গান শুনতে পাবেন। প্রশংসামূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

অনেক সুন্দর করে গানটি গেয়েছেন, গানটি আমার অনেক প্রিয় শুনতে বেশ ভালোই লাগে, আপনার কন্ঠের সর অনেক সুন্দর, গামটি পুনরায় আমাদের কাছে উপস্থাপনা করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ, শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই আপনার সুন্দর মন্তব্যটি আমাদের মাঝে ভাগ করে নেয়ার জন্য।

 2 years ago 

আপনার গাওয়া গানটি সুন্দর হয়েছে।আপনাকে দেখেই বুঝা যাচ্ছে আপনি খুব চেষ্টা করেন।চালিয়ে যান ভাইয়া আপনি খুব সুন্দর ভাবে আমাদের মাঝে আরো গণ শেয়ার করতে পারবেন।আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

চেষ্টার ত্রুটি রাখিনি এবং ভবিষ্যতেও কখনো রাগবো না। ধন্যবাদ আপু।

 2 years ago 

গানটা আমি ইউটিউবে একদিন শুনেছিলাম। বেশ ভালো লাগছিল। আজ আপনার গলায় শুনলাম। আজও ভালো লাগলো। ভালো একটা চেষ্টা ছিল। অনেক শুভেচ্ছা রইলো।

 2 years ago 

আপু আপনার সুন্দর এই মন্তব্যটি আমার জন্য অনুপ্রেরণা। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74