📢 Contest - My Favorite Username.@karobiamin71

in Steem For Bangladesh11 months ago (edited)

আসসালামু আলাইকুম,
সর্বপ্রথমে আমি, steemit কমিউনিটি ও মডরেটরদের এবং সকল সদস্য কে জানাই আন্তরিক শুভেচ্ছা। আমার ইউজার আইডি @karobiamin71 আমার দেশ বাংলাদেশ।আপনার সকলে কেমন আছেন, আমি আশা করি সবাই ভাল আছেন। আপনাদের দোয়া আমিও ভাল আছি। প্রথমে, স্টিমেটে ব্যবহারকারীর নাম পরিবর্তন করা যায় কিনা আমি এই প্রতিযোগিতা অংশগ্রহণ করতে পেরে খুবই খুশি।এবং Steem For Bangladesh জানাই অনেক অনেক ধন্যবাদ।

4cf77ae2-8dfd-42cd-bbb1-fb61a0b48e10.jpgcanva

"আপনারা যে কাঠের কারু কাজের একটি নাম দেখতে পাইতেছেন 'লিজা' এটা আমার বাবা আমাকে ছোটো বেলা মেলা থেকে কিনে দিয়েছিলো। এই প্রতিযোগীতা অংশগ্রহণ করে, আমাকে আমার ছোট বেলা কথা বেশি মনে পরে গেলে " @ripon0630 এই প্রতিযোগিতার আয়োজন করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ.

✅ যদি আপনার Steemit ব্যবহারকারীর নাম পরিবর্তন করার সুযোগ থাকে, তাহলে আপনি কোন নাম রাখতে চান? আপনার পছন্দের কারণ শেয়ার করুন.


মূলত, ছোটবেলা থেকেই আমার নাম নিয়ে একটা সংকট ছিল আমার। কারণ, আমার "করবী আমিন" এই নাম টা আমার বড় ভাই রেখেছিলো। কিন্তু আমার বাবা-মা আমাকে সব সময় 'লিজা' বলেই ডাকত আর আমি আমার বাবা মার বলার নাম টা কে অনেক বেশি মূল্য দিয়ে থাকি। এখনো আমাকে সবাই লিজা নামে সবাই চিনে থাকে। কিন্তু আমাকে যখন স্কুলে ভর্তি করা হয়েছিল তখন আমার বাবা আমার নাম স্কুলের খাতায় দিয়েছিল। করবী আমি আর সেই ক্ষেত্রে সব কিছু তেই করবী আমিন নাম দেওয়া হয়েছে। আর স্টিমেটে ও করবী আমিন দেওয়া হয়েছিল। কিন্তুু আমার পছন্দের একটা নাম আছে।সেই নাম টা হলো 'আছিয়া ' আমার বিয়ে পরে। আমাকে সবাই আমার পছন্দ নামে ডাকে। আমার ইচ্ছা ছিলো যদি এ steemit নাম পরিবর্তন করা যায় তা হলে আমি আমার পছন্দ নাম টা রাখবো। আছিয়া নামের অর্থ সত্যবাদী, ধৈর্যশীল, পবিত্র, আমার এই নামের অর্থ খুবই ভালো লেগেছে। এবং নাম টা ও অনেক বেশি ভালো লেগেছে। এই নামে আমাকে সবাই আমার শ্বশুর বাড়িতে ডাকে তাই আমার এটা আমার অনেক বেশি ভালো লাগে।

0d82e4f5-75bf-4761-8c5e-3e3906ab5cdf.jpg

✅ আপনার বর্তমান ব্যবহারকারীর নাম কি আপনার আসল নামের সাথে মেলে?


আমার সব কিছুতেই, লেখা পড়ার ক্ষেত্রে ও সব জায়গায়, দেওয়া আছে করবী আমিন কিন্তু আমার এই স্টিমেট আইডিতে দেওয়া আছে করবী আমিন একাত্তর সে ক্ষেত্রে আমার নামের সাথে একটু ভিন্নতা রয়েছে কিন্তু আমার কাছে পরবর্তীতে মনে হয়েছে করবে।যে এই টা আমার আসল নামের সাথে মিল নেই।

✅ কেন আপনি আপনার অ্যাকাউন্ট তৈরি করার সময় এই ব্যবহারকারীর নাম নির্বাচন করেছেন?


আমি যখন আমার স্টিমেট আইডিটা খুলতে চেয়েছিলাম তখন আমি আমার মত করে খুলেছি। এবং আমি তখন এতটা বুঝতে উঠে পারিনি। কিন্তু আমার কাছে মনে হয়েছিল সব জায়গাতে যখন করবী আমিন দেওয়া আছে। এখানে একটু আমি করবী আমিন একাত্তর দিয়ে থাকি কারণ, এটা আমার কোথাও দেওয়া নেই। এবং এটা আমি আমার নিজের থেকেই দিয়েছিলাম।

702570dc-2ebf-401b-ae9b-0c6f490f82c7.jpgcanva

✅ আপনি কি অন্যান্য প্ল্যাটফর্মে আপনার বর্তমান ব্যবহারকারীর নাম ব্যবহার করছেন, নাকি এটি শুধুমাত্র স্টিমিটের জন্য?


আমি অন্য কোন প্ল্যাটফর্মে এই নামটি ব্যবহার করিনি শুধুমাত্র এস্টিমেট আইডিতেই আমার এই করবী আমিন 71 নামটি দেওয়া আছে। অন্য কোথাও দেওয়া নেই এবং আমি চিন্তা করেছি অন্য কোথাও এই নামটি দিব না কারণ, এস্টিমেট আমার খুবই একটি পছন্দের জায়গা আর এই পছন্দের জায়গা আমি যে নাম টা দিয়েছি অন্য কোথায় ও দিতে চাই না, পছন্দের জায়গা তে রাখতে চাই।

স্টিমেটে নাম পরিবর্তন করার প্রতিযোগিতা অংশগ্রহণ করেছি। আমি আজকে জানিনা কতটুকু আপনাদের দিতে পেরেছি, কিন্তু আমি চেষ্টা করেছি, আমার সর্বোচ্চটুকু দিতে, এবং আমি আমার পছন্দের কথাগুলো আপনাদের সাথে শেয়ার করেছি। আমি আশা করি আপনাদের এই পছন্দের কথাগুলো ভাল লাগবে। যদি আমার কথা ভিতরে কোনো ভুল হয়ে থাকে তা হলে আমাকে ক্ষমা করে দিবেন। এবং ভালো থাকবেন, সুস্থ সবাই থাকবেন ধন্যবাদ, আল্লাহ হাফেজ।

With love, karobi amin71

I would like to invite my friends, @sairazerin,@hasnahena,@monowarrasel, and @rimirahman to participate in

🌹...............................................................🌹

25% to @null to support #burnsteem25
15% of this payout for @steem4bangladesh

🌹...............................................................🌹


◦•●◉✿ Thank You ✿◉●•◦

Here are my Verified links:
Achievement -1
Achievement -2
Achievement -3
Achievement -4

Sort:  
 11 months ago 

@krobiamin Thank you very much for inviting me to such a beautiful contest. I will try my best to participate in the contest.

 11 months ago 

Saludos amiga.

El significado de cada nombre tiene una relevancia Importante para cada uno, dicen que los nombres suelen revelar mucho de nuestra personalidad. Tu nombre y su significado son muy especiales para ti por eso estás feliz con tu nombre.

Excelente participación, buena suerte y éxitos.

Loading...

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 62274.69
ETH 3366.73
USDT 1.00
SBD 2.43