You are viewing a single comment's thread from:

RE: আমার দৃষ্টিতে সেরা তিনটি diy প্রজেক্ট আমার বাংলা ব্লগে

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

বৌদি দৃষ্টি তে সেরা তিনটি পোস্টকারীকে সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। সেই সাথে সকল diy পোস্ট তৈরি করি মানে অংশগ্রহণকারী সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। তার কারণ সবাই খুব মনের মাধুরী মিশিয়ে সবার সেরাটা দিয়ে নিপুনতার সাথে diy পোস্ট করেছিলো। তাই আমি দাদার সাথে একমত হয়ে বলবো সবাই বিজয়ী ।তবে প্রতিটি মানুষের নিজস্ব ভালো লাগার জায়গা থাকে। বৌদির এই তিনটি পোস্ট খুব ভালো লেগেছে ।শুনে খুশি হলাম। যে তিনটি পোস্ট ভালো লেগেছে সত্যিই আমারও খুব ভালো লেগেছে। অসংখ্য ধন্যবাদ বৌদি। আপনার পরিবারের সার্বিক মঙ্গল কামনা করি। শুভেচ্ছা নিবেন।

Sort:  
 3 years ago 

ধন্যবাদ,আমার সবার পোস্ট ভালো লেগেছে এটা আগেই বলেছি। তারপর ও কিছু কিছু পোষ্টের দিক বিবেচনা করেই বলা হয়েছে।

 3 years ago 

আপনার নির্বাচন করা পোষ্টগুলি এককথায় অসাধারণ ছিল বৌদি।আমার কাছে ও খুব ভালো লেগেছে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 65837.38
ETH 2629.05
USDT 1.00
SBD 2.67