আমার করা সুন্দর কিছু কালারফুল আর্টের রিভিউ || ১০% পে-আউট 'লাজুক-খ্যাক' এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,♥️

"আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর অশেষ রহমতে সবাই অনেক ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি।

আজকে আমি আপনাদের মাঝে কোন রেসিপি, আর্ট কিংবা ড্রাই পোস্ট নিয়ে হাজির হয়নি।আজকে আমি আপনাদের মাঝে আমার করা সুন্দর কিছু কালারফুল আর্টের রিভিউ নিয়ে হাজির হয়েছি। আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আমি অনেকগুলো আর্ট করেছি এগুলোর মধ্যে থেকে সুন্দর কিছু কালারফুল আর্ট আপনাদের সাথে শেয়ার করছি। আর আমার করা কালারফুল আর্ট গুলোর ভিতরে সবচেয়ে কোন আর্ট গুলো আপনাদের কাছে ভালো লেগেছে অবশ্যই মন্তব্যের মাধ্যমে জানাবেন।

আর আমি আমার আর্টের ছবি এবং নিচে পোস্ট লিংক দিয়ে দিয়েছি। আশা করি আমার আজকের কালারফুল আর্টের রিভিউ পোস্টটি আপনাদের কাছে ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক।

IMG_1652627784935.jpg



পোস্ট - ১

একটি পাতার উপরে একটি পোকা বসে থাকা চিত্রাংকন।

  • এই আর্টি আমার পছন্দের আর্টের এর মধ্যে একটি আর্ট। এই আর্টি করার পর দেখে মনে হচ্ছে একটি পাতার উপর সত্যিকারে একটি পোকা বসে আছে।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovVkDMrBx3jnhZ83LoRSTpJHXqhJbDqTBoMWf4dx8w4CXMmFh9cgNksNJ8gaStkZJV8soDEnbNpoZv7zGXmJmYByQ.jpeg

পোস্ট লিংক



পোস্ট - ২

একটি বিড়ালের কালারফুল

  • বিড়ালছানারটি আর্ট করার পর দেখতে সত্যিই খুব কিউট হয়েছে। এই আর্টি আমার কাছে খুবই ভালো লেগেছে।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovWw55dAfv6AutM1c1Qc4VQfrRkdiEZwhfHwP3JjiKdGxBJzB4Xy7dY11E4caMJMiP5XUUxWUJBBad2QMF97mseq4.jpeg

পোস্ট লিংক



পোস্ট - ৩

একটি পাখি এবং ফুলের কালারফুল চিত্রাংকন।

  • এই আর্টি করার পর দেখতে সত্যিই খুব সুন্দর হয়েছে। এই আর্টি আমার পছন্দের আর্টের মধ্যে একটি আর্ট। এই আর্টি পোস্ট করার পর আপনাদের কাছ থেকে অনেক সুন্দর সুন্দর মন্তব্য পেয়েছি।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovYDvwT7Qn8DhidsfaE1A2eKYqXnQbCmpE1P32wxPvkG4cMuHMz5KYGiXswqdJPPnGfK7mtWJQ8D1B4osSkMDutaa.jpeg

পোস্ট লিংক



পোস্ট - ৪

একটি হাঁসের কাটুন চিত্র অংকন।

  • আসলে এইরকম একটি হাঁসের কাটুন দেখেছি সেখানে থেকে আমি কাটুন হাঁস আর্ট করেছি। আর্ট করার পর আমার কাছে খুবই ভালো লেগেছে।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovsw2sonPrMN6qfzBA1rxLupM898hjNXe8QDZ69HJWr1AWZtvKobYrNqWb6NEmCtc141wuvWwxsywN9fKmxHYfm82.jpeg

পোস্ট লিংক



পোস্ট - ৫

একটি প্রজাপতির কালারফুল চিত্রাংকন।

  • এই আর্টি করার পর সত্যিই আমি ভাবতে পারিনি প্রজাপতিটি দেখতে এত সুন্দর লাগবে।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovaJnPQcs3WeyQAntjmPFA7TTDWXBVKTKbyHy67DbnXGcMWbnz7J2f8vcK8LjmPWr9otuMAfqUJpkzd2bdMaMX2fQ.jpeg

পোস্ট লিংক



পোস্ট - ৬

ঈদের শুভেচ্ছা জানিয়ে একটি আর্ট ।

  • আসলে আমি এই আর্টির মাধ্যমে সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছি।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovUmixunhUYa6u9L6Y3M7uQrxdiHpfp44dpNmF8bo48pdQGjBkh9tQaGqqt8XTuW7a9dq3bFYEhGqtBjmdfbukrkE.jpeg

পোস্ট লিংক



পোস্ট - ৭

একটি ডাইনোসরের চিত্রাংকন।

  • এই আসলে পৃথিবীতে ডাইনোসর বিলুপ্ত প্রাণী। এ প্রাণীটি এখন খুব একটা দেখা যায় না শুধুমাত্র টিভিতে দেখতে পাই। তাই ভাবলাম যে ডাইনোসর একটা আর্ট করলে কেমন হয় তাই একে ফেললাম ডাইনোসর এর চিত্রাংকনটি।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovtweNUvswMp6SAffhSodNR5tq84VYvTpRQQFunq8x7nTntzKb1gEuWzo89fRYRR5udM5rdbDjV5opRq5uvh4nLw8.jpeg

পোস্ট লিংক



আশা করি আমার করা এই কালারফুল আর্ট এর রিভিউ পোস্টটি দেখে আপনাদের কাছে ভালো লেগেছে। আর যদি কোন ভুল হয়ে থাকে তাহলে সবাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন। সবাই ভালো এবং সুস্থ থাকবেন।

♥️ আমার পোস্টটি দেখা এবং পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ ♥️

Sort:  
 2 years ago 

আপু প্রতিটা পোস্ট দেখে আমার এতো ভালো লেগেছে কি বলবো অসম্ভব দারুন ছিল আপনি সব গুলো ডাই ইভেন্ট করেছেন খুব দক্ষতার সাথে ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

গঠনমূলক একটি মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপনার সবগুলো পেইন্টিং বেশ অসাধারণ। আপনার প্রত্যেকটি পেইন্টিং আমি দেখেছি। আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনি খুব সুন্দর ভাবে আট গুলো সম্পন্ন করেছেন। এবং আমাদের মাঝে খুব চমৎকার ভাবে উপস্থাপন করেছেন । আজকে একসাথে এতগুলো আট দেখে খুবই ভালো লাগলো ।আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই এত সুন্দর আট পোস্ট এর রিভিউ দেওয়ার জন্য।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

বাহ বলতে গেলে সবগুলা আর্টই দুর্দান্ত কালারপুল ছিল, এবং বেশ চমৎকার ভাবে ফুটিয়ে তুলেছেন কালারের কম্বিনেশন এর দিক থেকে। ধন্যবাদ আপনাকে সবগুলো আর্ট একসাথে আমাদেরকে দেখার সুযোগ করে দেওয়ার জন্য ভালো থাকবেন

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

আপনার আর্ট গুলো খুবই চমৎকার ছিল। যার কারনে আপনার পোস্টটি প্রশংসাযোগ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার আর্ট করা সবগুলো চিত্রাংকন বেশ সুন্দর। সবগুলোর লিংক একসাথে দিয়ে সুযোগ তৈরি করে দেওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।আমার কাছে পাতার উপর পোঁকা এবঁ ঈদ মোবারক লিখাটা বেশ ভালো লেগেছে।শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য আপনার জন্য শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

আপু আপনি আজকে চমৎকার ভাবে আপনার করা সুন্দর কিছু কালারফুল আর্টের রিভিউ করেছেন । দেখে মুগ্ধ হয়ে গেলাম। নিখুঁত ভাবে পুরো সব গুলো কাজ সম্পূর্ণ করেছেন। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপনার জন্য শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

আপু আপনার আর্ট নিয়ে আসলে আলাদা করে মন্তব্য করা কিছু নেই। আপনার আর্ট গুলো বরাবর আমার কাছে সেরা। সেই প্রথম থেকে দেখে আসছি আপনি দারুন সব আর্ট আমাদের মাঝে তুলে ধরে যাচ্ছেন। তবে আজকে একসাথে আপনার অনেকগুলো কালারফুল আর্ট দেখেতে পেয়ে অনেক ভাল লাগছে। বিশেষ করে প্রজাপতি ও ড্রাগনের ছবিটি আমার অনেক অনেক ভালো লেগেছে। এত সুন্দর সুন্দর আর্ট গুলো একসাথে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার মন্তব্যটি পড়ে খুবই ভালো লাগলো। আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু এত সুন্দর গঠনমূলক একটি মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

আপু মনি আসলে কোনটা ছেড়ে কোনটাকে ভালো বলবো সেটাই খুঁজে পাচ্চি না, কারণ আপনার সমস্ত কালারফুল আর্ট গুলো আমার অসম্ভব ভালো লেগেছে, এর আগেও আমি এই পোস্ট গুলো দেখেছি, বেশ চমৎকার ছিলো আপনার আর্ট গুলো, এবং সুন্দর করে রিভিউও করেছেন, সব মিলিয়ে অসাধারণ হয়েছে পোস্টি শুভকামনা রইলো আপনার জন্য আপু মনি।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি উৎসাহমূলক মন্তব্যের মাধ্যমে উৎসাহিত করার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

কোনটা বাদে কোনটার প্রশংসা করব বুঝে উঠতে পারছি না। তবে আমার কাছে সব থেকে ভালো লেগেছে পাতার উপরে বসে থাকা একটি পোকার চিত্রাংকন। তাছাড়াও সবগুলো চিত্রাংকন ছিল অনেক কালারফুল এবং চমৎকার। ধন্যবাদ অসাধারণ রিভিউ শেয়ার করার জন্য।

 2 years ago 

সুন্দর গঠনমূলক একটি মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাই আপনার জন্য শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

দারুণ কিছু ছবি একেছিলেন আপনি। বেশ ভালো লেগেছে আমার কাছে। আপনি সব সময় দারুণ ছবি আঁকেন। আমার কাছে লেডি বাগ এর ছবিটা বেশি ভালো লেগেছে। খুবই সুন্দর করে অই ছবিটি এঁকেছেন। বাকি ছবি গুলাও ভালো ছিলো। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া আপনার জন্য শুভেচ্ছা ও শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61639.07
ETH 2982.91
USDT 1.00
SBD 2.46