আমার করা বিগত মজার মজার ৮টি সুস্বাদু রেসিপি পোষ্টের রিভিউ।

in আমার বাংলা ব্লগlast year

♥️ হ্যালো বন্ধুরা,♥️

"আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর অশেষ রহমতে সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে কোন রেসিপি, আর্ট কিংবা ড্রাই পোস্ট নিয়ে হাজির হয়নি।

আজকে আমি আপনাদের মাঝে আমার করা বিগত মজার মজার ৮টি সুস্বাদু রেসিপি পোষ্টের রিভিউ নিয়ে হাজির হয়েছি। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমি অনেকগুলো রেসিপি করেছি এগুলোর মধ্যে থেকে কিছু সুস্বাদ রেসিপির রিভিউ পোস্ট আপনাদের সাথে শেয়ার করছি। আর আমার করা বিগত সুস্বাদু রেসিপি গুলোর ভিতরে সবচেয়ে কোন রেসিপি গুলো আপনাদের কাছে ভালো লেগেছে অবশ্যই মন্তব্যের মাধ্যমে জানাবেন। আর আমি আমার রেসিপি ছবি এবং ছবির নিচে পোস্ট লিংক দিয়ে দিয়েছি। আশা করি আমার আজকের রেসিপির রিভিউ পোস্টটি আপনাদের কাছে ভালো লাগবে।

তাহলে চলুন শুরু করা যাক


1690830365038.jpg


পোস্ট - ১

  • ভেজিটেবল মোম এর মজাদার রেসিপি। ভেজিটেবল মোম খেতে খুবই ভালো লাগে। আমার তো খুবই পছন্দের একটি খাবার। এই ভেজিটেবল মোমোগুলো তৈরি করেছিলাম প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য। ভেজিটেবল মোম গুলো খেতে সত্যি খুব সুস্বাদু হয়েছিল। আপনারা ইচ্ছে করলে আমার রেসিপি দেখে ট্রাই করে দেখতে পারেন খেতে সত্যি খুবই সুস্বাদু।

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7zAJnvrdjFH4XMDw6ujV2YTXVNRfsZTLkpoN4zXzQ26ozkSocHGXu3w4ir1JUbpyTPd746XkmpdAWDNxjcCQTUDrySWtXQ.jpeg


পোস্ট লিংক


পোস্ট - ২

  • পাঙ্গাস মাছ দিয়ে শিমের বিচির সুস্বাদু রেসিপি। শিমের বিচি এভাবে পাঙ্গাস মাছ দিয়ে রান্না করলে খেতে সত্যিই খুব ভালো লাগে। এই রেসিপিটি খেতে আমার খুবই ভালো লাগে। আমি প্রায় সময় এভাবে রান্না করি। আপনারা রেসিপিটি ট্রাই করে দেখতে পারেন খেতে সত্যি খুব ভালো লাগবে।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovcmB1K7DQE9Dm5BBpLWqQNqoWwt8wPajzKJKA4jnfAtzrhkjcXgDkyonBdwB9wWeafFFHN4V8uVDfYXTenUwCzp6.jpeg


পোস্ট লিংক

পোস্ট - ৩

  • টমেটো দিয়ে টাকি মাছের সুস্বাদু রেসিপি। টমেটো দিয়ে টাকি মাছ এভাবে ঝাল ঝাল করে রান্না করলে খেতে সত্যি খুব ভালো লাগে। এই রেসিপিটি খেতে কতটা সুস্বাদু হয়েছিল তা আপনারা ট্রাই করলেই বুঝতে পারবেন পারবেন। সত্যিই খুবই সুস্বাদু একটি রেসিপি।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovRHQZVwLE9m6rgTYzfufUhkHXtvgecELg2PvyA7Tv1w6qfJToay4uerujT1WQzKqXEauAoXinn3wf9miQ5XnoZfC.jpeg


পোস্ট লিংক

পোস্ট - ৪

  • বেগুন, টমেটো দিয়ে ছোট মাছ চচ্চড়ির সুস্বাদু রেসিপি। বেগুন, টমেটো দিয়ে এভাবে ছোট মাছ চচ্চড়ি করলে সত্যি খেতে খুবই ভালো লাগে। এভাবে রান্না করার পর আমার তো খেতে ভালোই লেগেছে আপনারাও ট্রাই করে দেখতে পারেন খেতে সত্যি ভালো লাগবে।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovfE6T3iN2gJb82CPZfVeGVL1CoJ7MUviap8CWCi7Ji2nbM2pFNxPELVpmomgpAsaxSmhosdPh5aCrwfHZVdLLky4.jpeg


পোস্ট লিংক

পোস্ট - ৫

  • আলু, নারিকেল, বাদাম দিয়ে পুষ্টিগুণে ভরপুর কলার মোচার মজাদার চপ। এই সবগুলো তৈরি করেছি প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য। এই প্রথম আমি এভাবে কলার মোচা দিয়ে চপ তৈরি করেছি। তবে চপগুলো তৈরি করার পর খেতে যে এতটা সুস্বাদু হবে তা ভাবতে পারিনি। সত্যিই এগুলো দেখতে যেমন লোভনীয় খেতেও খুবই সুস্বাদু হয়েছে। আপনারা ইচ্ছে করলে আমার রেসিপিটি দেখে ট্রাই করে দেখতে পারেন খেতে সত্যিই খুব ভালো লাগবে।

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH81LfQgC5tufjBJXSkEtCuCrUyiCzom9vtEmVTbDXGxMayRpLjccGUwFSUpW2izChMC3FVLoD2pfyzWF48AoJWDFHy9kUwg.jpeg


পোস্ট লিংক


পোস্ট - ৬

  • সরিষা ইলিশের সুস্বাদু রেসিপি। সরিষা ইলিশ খেতে যে কতটা সুস্বাদু তা আমরা প্রায় সকলেই জানি। এই রেসিপিটি আমার খুবই পছন্দের একটি রেসিপি। আমি প্রায় সময় এই রেসিপিটি বাসায় তৈরি করি।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovaLNJ2uoS1UPXHoXzoy3UaQWixikEKs2kpKhf7Lgq2StHMVFhxd9USqYkZFewAyb61q5xdKC4yhNkR8uVHTZvXtS.jpeg


পোস্ট লিংক


পোস্ট - ৭

  • খুবই সুস্বাদু এবং মজাদার সুইটস এন্ড স্পাইসি কোরিয়ান চিকেন রেসিপি। এভাবে আগে কখনো চিকেন রান্না করে খাওয়া হয়নি। প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্যই রেসিপিটি তৈরি করেছি। তবে রেসিপিটি তৈরি করার পর বুঝতে পেরেছি এটা খেতে কতটা সুস্বাদু। যে একবার খাবে তার মুখে লেগে থাকবে। আমি তো এখন প্রায় সময় এভাবে চিকেন রেসিপি তৈরি করি। আশা করি আপনারাও আমার এই রেসিপিটি দেখে ট্রাই করে দেখবেন।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovYAHgtqKo4UJQ9H8DCKXY3UxQBefDmBNJ8zNBDUwmn74unEzfoEJvT4oRyZ1WKwH9iUQrLTTwjzPtVrpm1do2jup.jpeg


পোস্ট লিংক


পোস্ট - ৮

  • হাঁসের সেইফে মাছের চপের সুস্বাদু রেসিপি। আসলে এর আগে মাছের চাপ আমার কখনোই তৈরি করা হয়নি। শুধুমাত্র প্রতিযোগিতা অংশগ্রহণ করার জন্যই মাছের চপটি তৈরি করেছিলাম। তবে চপটি খেয়ে বুঝতে পারলাম মাছের চপ খেতে এতটা সুস্বাদু।

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7z9fGSY382qsHsk7QCeRuimrCnBntgnnTHLuFihrfQt3MnyZaCvV31EL37k6Ai9Gqr69mPHyiEDc5SPcWBc295KXuva2DL.jpeg


পোস্ট লিংক


আশা করি আমার করা বিগত মজার মজার রেসিপির রিভিউ পোস্টটি দেখে আপনাদের কাছে ভালো লেগেছে। আর যদি কোন ভুল হয়ে থাকে তাহলে সবাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন। সবাই ভালো এবং সুস্থ থাকবেন।

শুভেচ্ছান্তে-@sshifa

♥️ আমার পোস্টটি দেখা এবং পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ ♥️

Sort:  
 last year 

ওয়াও অসাধারন একটি রেসিপি পোস্টের রিভিউ শেয়ার করলেন আপনি দেখে তো আমি মুগ্ধ হয়ে গেছি। এত চমৎকার চমৎকার রেসিপি ছিল আপু কোনটাকে রেখে কোনটাকে ভালো বলবো সেটা বুঝতে পারতেছি না।আপনার শেয়ার করা প্রতিটি রেসিপি আমার কাছে অসাধারণ লেগেছে।

 last year 

সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য অনেক অনেক ধন্যবাদ। আপনাকে আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

আপু বিগত সময় ধরে আপনি যে ৮টি রেসিপি পোস্ট তৈরি করেছেন এবং ওইসব রেসিপি পোস্ট গুলো এর আগে আমাদের মাঝে শেয়ার করেছেন। সেই সব রেসিপি পোস্ট গুলো আপনি আবারও আমাদের মাঝে তুলে ধরেছেন। আপনার তৈরি করার রেসিপি পোস্টগুলো দারুণ ছিল। প্রতিটা খাবারে ছিল খুবই সুস্বাদু দেখেই বোঝা যাচ্ছিল। এত চমৎকার খাবার গুলো পুনরায় আমাদের মাঝে আপনি শেয়ার করেছেন খুব ভালো লাগলো ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 last year 

সুন্দর মন্তব্যের মাধ্যমে আমার পাশে থাকার জন্য ধন্যবাদ। আশা করি এভাবেই আরো সুন্দর সুন্দর মন্তব্যের মাধ্যমে আমার পাশে থাকবেন।

 last year 

আমার কাছে রিভিউ পোস্ট খুবই ভালো লাগে, কারণ রিভিউ পোস্ট এর মাধ্যমে অনেকগুলো পোস্ট একসাথে দেখা যায়। যেমন আপনার এই রেসিপির রিভিউ পোস্টে মাধ্যমে আটটি রেসিপি একসাথে দেখতে পেয়েছি। এতগুলো রেসিপি একসাথে দেখে আমার তো খুবই লোভ লেগে গিয়েছে। আপনার প্রত্যেকটা রেসিপি অনেক মজাদার এবং সুস্বাদু ছিল যা দেখেই বুঝতে পারছি। নতুন করে উপস্থাপনা করে আবারো রেসিপিগুলো ভাগ করে নিলেন দেখে ভালো লেগেছে।

 last year 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ মূল্যবান মন্তব্য করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 last year (edited)

এত গুলো লোভনীয় রেসিপি চোখের সামনে থাকলে নিজেকে কন্ট্রোল করা খুব মুশকিল হয়ে পড়ে। প্রত্যেকটা রেসিপি দেখতে বেশ লোভনীয় লাগছে। অসংখ্য ধন্যবাদ আপু বেশ কয়েকটি রেসিপির সংগ্রহশালা আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last year 

সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল।

 last year 

আপু আপনার শেয়ার করা প্রত্যেকটি রেসিপি পোস্ট দারুণ ছিল। আসলে আপনি সবসময় দারুন দারুন রেসিপি তৈরি করেন। এই রেসিপিগুলো আবারো আমাদের মাঝে তুলে ধরেছেন দেখে অনেক ভালো লাগলো আপু। সেই সাথে আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি আপু।

 last year 

উৎসাহ মূলক মন্তব্য করার জন্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 last year 

আমাদের কমিউনিটিতে যারা স্পেশাল রেসিপি প্রস্তুত করেন তাদের মধ্যে আপনিও একজন।
প্রতিনিয়তই অনেক লোভনীয় রেসিপি আমাদের সাথে শেয়ার করে থাকেন।
আজ আপনার রেসিপি পোষ্টের সংগ্রহশালা দেখে খুবই ভালো লাগলো অনেকগুলো লোভনীয় রেসিপি একত্রে দেখার সুযোগ হল।

 last year 

গঠনমূলক মন্তব্য করার জন্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 last year 

আপনার শেয়ার করার রেসিপি গুলো আমি আগেও দেখেছিলাম । আজ সব একসাথে রিভিউ আকারে দেখে আমার কাছে খুব ভালো লেগেছে। সবগুলো রেসিপি দেখে খুব সুস্বাদু মনে হচ্ছে। এবং খুবই লোভনীয় লাগছে। তবে বিশেষ করে আমার কাছে হাঁসের সেইফে মাছের চপ এবং সরিষা ইলিশের রেসিপি খুব ভালো লেগেছে। এত সুস্বাদু রেসিপিগুলো শেয়ার করার জন্য ধন্যবাদ।

 last year 

গঠনমূলক মন্তব্য করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ আপনাকে। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল।

 last year 

আচ্ছা এতগুলো রেসিপি একসাথে যে শেয়ার করেছেন এখন আমি কোনটা রেখে কোনটার প্রশংসা করবো তাই বলুন?? সবগুলো রেসিপি এতো লোভনীয় ছিল যে দেখেই খেতে ইচ্ছে করছে।

 last year 

চমৎকার মন্তব্যের জন্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Manually curated by @jasonmunapasee

r2cornell_curation_banner.png

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65641.55
ETH 2676.11
USDT 1.00
SBD 2.91