স্ট্রীট ফুড প্রতিযোগিতার ফলাফল || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago

Result_copy.png
শুরুতেই ধন্যবাদ জানাচ্ছি, আমার কমিউনিটির ইউজারদের। যারা কষ্ট করে আমাদের কমিউনিটির প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিল ।এবং আমি বিশ্বাস করি তারা সর্বোচ্চ চেষ্টাটুকু করেছিল। কিন্তু যেহেতু প্রতিযোগিতা এখানে হার-জিত থাকবেই। তাই এটা নিয়ে কখনোই মন খারাপ করলে চলবে না। আর আমি মনে করি যে, প্রতিটি প্রতিযোগিতা থেকে শেখার অনেক বিষয় আছে।


এবারের প্রতিযোগিতাটা @rex-sumon ভাই ও আমি মিলে প্রতিনিধিত্ব করে ছিলাম। যাই হোক আমরা মোটামুটি ভালো সাড়া পেয়েছিলাম এবং আমাদের ইউজাররা ভালোভাবে এখানে অংশগ্রহণ করেছিল। এজন্য আমি সকলের প্রতি কৃতজ্ঞ ।তবে দিনশেষে প্রকৃত সত্য কথা হচ্ছে, ধন্যবাদ আমাদের কমিউনিটির এডমিন @rme ভাইকে । কারণ সে ছাড়া আসলে কোন কিছুই সম্ভব হতো না ।যাইহোক আমি তাকে অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ জানাচ্ছি । আমি বিশ্বাস করি এই ধারাবাহিকতা বজায় থাকলে একদিন @amarbanglablog কমিউনিটি আরো বহুদূর এগিয়ে যাবে ।
মোটামুটি আমাদের এবারের স্ট্রিটফুড প্রতিযোগিতার পার্টিসিপেন্ট ছিল কমপক্ষে 40 জনের মতো। আর সেখান থেকে আসলে পাঁচ জন মানুষকে সিলেক্ট করা সত্যিই অনেক কঠিন হয়ে যাচ্ছিল। কারণ যেহেতু প্রতিযোগিতার টপিক সহজ ছিল, তাই সবাই স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেছিল।
যাইহোক মোটামুটি সবাই সহজ জিনিস কে বেশি গুলিয়ে ফেলে এটা সত্য কথা। আসলে আমাদের বিচারকার্য চ্যানেলে যারা ছিল, তাদেরকে প্রচুর মাথা খাটাইতে হইছে বিচারকার্য শেষ করার জন্য।যেহেতু সহজ টপিক ছিল, তাই আমাদেরকে একদম খুঁটিনাটি পর্যালোচনা করে তারপর বিজয়ীকে সিলেক্ট করা হয়েছে।
এবারের প্রতিযোগিতার প্রথম যে বিজয়ী ছিল, সে কলকাতার একদম প্রাচীন এক স্ট্রিটফুড দোকানের খাবারের রিভিউ ও তার নিজস্ব মূহুর্ত খুব সুন্দর করে উপস্থাপন করেছিল । যেটা সত্যিই অনেক অসাধারণ ছিল ।https://steemit.com/hive-129948/@kingporos/chitto-babur-dokan
দ্বিতীয় বিজয়ী খুব সুন্দর করে, তার নিজ এলাকার একটা ভিন্ন রকম খাবার। যাকে আমরা ভুড়িভাজি বলে থাকি, সেই বিষয়টা খুব সুন্দর করে উপস্থাপন করেছিল । আর সত্যি বলতে গেলে কি,এই খাবারের পিছনে আমার একটা অনেক আগে থেকেই অতীত কাজ করতো। সবমিলিয়ে পোস্ট আমার কাছে খুবই ভালো লেগেছিল।https://steemit.com/hive-129948/@farhantanvir/4wjeyj
খুব সহজ সুন্দর ভাষায় তৃতীয় বিজয়ী তার নিজের মেধা খাটিয়ে,সে তৃতীয় স্থান অধিকার করে নিয়েছে। যেটা প্রশংসনীয়।https://steemit.com/hive-129948/@oishi001/6k7poq
তাহার এলাকায় মাত্র দুইটি ফাস্টফুডের দোকান ছিল । সে তার বন্ধুকে নিয়ে সেখানে খেতে গিয়েছিল আর সেই মুহূর্তগুলো খুব সুন্দর করে ক্যামেরাবন্দি করে, আমাদের প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিল এবং সেই মুহূর্ত ও ছবি গুলোর মাধ্যমেই, সে চতুর্থ বিজয়ী নির্বাচিত হয়েছে ।https://steemit.com/hive-129948/@alsarzilsiam/2drhgt-or-or-or-or
এবার স্পেশাল প্রাইস। এবারের স্পেশাল বিজয়ী অনেকটা ব্যতিক্রমভাবে নিজেকে উপস্থাপন করেছে। জানলে অবাক হবেন যে, প্রতিযোগিতার জন্য সে 45 কিলোমিটার রাস্তা পাড়ি দিয়ে দিয়েছিল,শুধুমাত্র স্ট্রিটফুড খাওয়ার জন্য। সব মিলিয়ে তার আগ্রহ দেখে আমি সত্যিই মুগ্ধ হয়েছি ।https://steemit.com/hive-129948/@tanuja/5jckif


প্রাইস দিস্ট্রিবিউশন পরিশেষে কমিউনিটির সকলকে ধন্যবাদ জানাচ্ছি এবং সবাইকে শুভেচ্ছা জানাচ্ছি আগামী কনটেস্টের জন্য। যাইহোক ভাল থাকুন সুস্থ থাকুন । ধন্যবাদ।
Sort:  
 3 years ago 

ধন্যবাদ জানাই সুভ ভাইকে যে এতো সুন্দর স্ট্রিট ফুডের প্রতিযোগিতা দেওয়ার জন্য ।আবার ও এমন প্রতিযোগিতার আশা করবো ভাই ।ধন্যবাদ

অভিনন্দন সকল বিজয়ীদের 🙂 ইনশাআল্লাহ পরবর্তীতে আমি আবারও চেষ্টা করবো।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। অবশ্যই আপনি অংশগ্রহণ করবেন । পরবর্তি সময়ে আমাদের আমাদের সুন্দর সুন্দর টপিকের উপর প্রতিযোগিতা হবে ।

ইনশাআল্লাহ ভাইজান! আমি আছি এবং আশাকরি আমাকে সমর্থন করবেন।

 3 years ago 

সকল বিজয়ীকে জানাই অন্তরের অন্তস্থল থেকে শ্রদ্ধা ও ভালোবাসা।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

সকলকে প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য অসংখ্য ধন্যবাদ এবং আমিও প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলাম। প্রতিযোগিতায় যারা বিজয়ী হয়েছেন তাদেরকে আমার পক্ষ থেকে অভিনন্দন। আমি প্রতিযোগিতায় নিয়মিত অংশগ্রহণ করে যাব ইনশাল্লাহ আমি একদিন বিজয়ী হব। ধন্যবাদ সবাইকে।

 3 years ago 

চেষ্টা করো পরের বারের জন্য। শুভেচ্ছা রইল তোমার জন্য।

 3 years ago 

বিজয়ীদের অভিনন্দন, মানসম্মত কন্টেন্ট শেয়ার করার জন্য ধন্যবাদ
🥰

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

সৃজনশীল পোস্টের মাধ্যমে যারা বিজয়ী হয়েছে তাদের অভিনন্দ। আর যারা হতে পারেনি তারা ভবিষ্যতে আরো ভালো করার প্রত্যয় নিয়ে এগিয়ে যাবে।ধন্যবাদ সবাইকে

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। আপনিও চেষ্টা করুন আমাদের পরিবর্তি প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য।

 3 years ago 

জ্বী ভাইয়া অবশ্যই চেষ্টা করব

 3 years ago 

সকল বিজয়ীকে অভিনন্দন ও শুভেচ্ছা

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

সকল বিজয়ীদের অসংখ্য ধন্যবাদ জানাই। বিশেষ করে ধন্যবাদ জানাতে চাই আমার বাংলা ব্লগের এডমিন এবং মডারেটদের। শুভ ভাইকে আন্তরিকভাবে শুভেচ্ছা জানাচ্ছি আমাকে বিজয়ী হিসেবে সিলেক্ট করার জন্য।

 3 years ago 

অভিনন্দন এবং লেগে থাকো ।শুভেচ্ছা রইল তোমার জন্য।

 3 years ago 

সকল বিজয়ীদেরকে জানাই অভিনন্দন।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

রিভিউ প্রতিযোগিতা টি অসাধারণ ছিল। সকল পৃষ্ঠপোষকদের জানাই আন্তরিক শুভেচ্ছা এবং ধন্যবাদ।এবং সকল বিজয়ীদের অভিনন্দন।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 67402.68
ETH 3481.04
USDT 1.00
SBD 2.65