আমার বাংলা ব্লগ,প্রতিযোগিতা-৫ঃস্ট্রিট ফুড রিভিউ-(রাস্তার খাবার পর্যালোচনা)

in আমার বাংলা ব্লগ3 years ago

বিষয়বস্তু নিয়ে কথা বলা শুরুর আগে ধন্যবাদ দিতে চাই @rex-sumon ভাইকে,এত্ত সুন্দর একটা প্রতিযোগিতা আয়োজন করার জন্য।

তো চলুন দেরি না করে শুরু করিঃ-


ফুড কথাটা মনে হলেই তো নিজেকে সামলানো দায় হয়ে পড়ে।তার উপর আবার স্ট্রিট ফুড।রাস্তার পাশ দিয়ে যাওয়ার সময় কেউ এসব খাবার দেখলে নিজেকে খাওয়া থেকে আটকাতে পারবেন বলে মনে হয়না।মহামারির জন্য দোকানপাট তেমন খোলেনা।নিজেরও বাসা থেকে তেমন বের হওয়া হয়না।তবে আজ অনেকদিন পর স্ট্রিট ফুড উপভোগ করে আগের আনন্দ খুজে পেয়েছি।সাথে বন্ধুরা না থাকায় ঝগড়া-ঝাটি করে খাওয়ার মজাটি পাইনি।

আমি নিজে স্ট্রিটফুডের খুব বড় ভক্ত।আলুর চপ থেকে শুরু করে যত স্ট্রিট ফুড আছে কোনোটাই আমার অপছন্দের না।তবে আমাদের এখানে যত স্ট্রিট ফুড পাওয়া যায় তার ভেতোর আমার সবচেয়ে প্রিয় হলো ভূড়িভাজি যেটাকে অনেক জায়গায় বটভাজি বলেও ডাকে।
IMG20210822201533.jpg
বড় তাওয়াতে করে ভূড়ি ভাজা হচ্ছে।

IMG20210822201552.jpg

IMG20210822201853.jpg
পাশাপাশি অবস্থিত দুটি ভূরিভাজির দোকান।
IMG20210822201514.jpg

খাবারটির স্বাদ এতোই মুখরোচক যে,যতই খাই না কেন মন ভরেনা।স্থানীয় গরুহাটিতে অবস্থিত হওয়ায় সবসময় দোকানে লোকজনের সমাগম লেগেই থাকে।এক পিরিচ সর্বনিম্ন ১০ টাকায় বিক্রি হয়।প্রায় প্রতি বিকেলেই বন্ধুরা মিলে এর স্বাদ গ্রহন করি।
এই খাবারটির ভোক্তার খাতায় নাম লিখিয়েছি প্রায় বছর তিনেক আগে।আগে শুধু দেখতাম আর মনে মনে ভাবতাম এসব কেউ খায় নাকি?কিন্তু এক বন্ধু জোর করেই একদিন খায়িয়েছিল।বিশ্বাস করবেন না,খেয়ে মনে হয়েছিল অমৃত খাচ্ছি।তারপর থেকে প্রতিদিনই চলেছে।মাঝে মাঝে যখন বাসায় ভাই-বোনেরা ঘুরতে আসে তাদের জন্য প্রতিবারই আমি কিনে আনি এই মুখরোচক খাবারটি।

IMG20210822201732.jpg

IMG20210822201744.jpg

ছবিতে ভূড়িভাজি সহ আমি @farhantanvir

আশা করি ভাল্লাগবে আপনাদের।কোথাও কোনো ভুল-ত্রুটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।সবার প্রতি অশেষ ভালোবাসা জানিয়ে শেষ করছি।

ভালো থাকবেন,সুস্থ থাকবেন।

Cc.@farhantanvir
Shot on. Oppo f19 pro
Location
Date.22/08/21

Sort:  

রাস্তার খাবার রিভিউ করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। খাবার গুলো খুব লোভনীয়, গরুর বট আমার কাছে খুবই প্রিয়😋

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া😊

 3 years ago 

আমি এই খাবারের নামটি প্রথম শুনলাম।তবে খাবারটি বেশ সুন্দর এবং তার সঙ্গে আপনার লেখাটা ও।ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

জি আপু খাবারটি আসলেই একটু বিরল এবং স্বাদও অনেক।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে আমাদের প্রতিযোগিতায় অংশ গ্রহণের জন্য। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 3 years ago 

স্বাগতম 🥰

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 66436.09
ETH 3439.46
USDT 1.00
SBD 2.65