রবিবারের আড্ডা ৫৫ | এবিবি ফিচার্ড পোস্ট আড্ডা - প্রথম পর্ব

in আমার বাংলা ব্লগ5 months ago

Special_add_Show-3.png
ব্যানার ক্রেডিটঃ @hafizullah

আমার বাংলা ব্লগের আয়োজন রবিবারের আড্ডার নতুন সংযোজন হচ্ছে এবিবি ফিচার্ড পোস্ট নিয়ে আলোচনা। মূলত এই অনুষ্ঠানের মাধ্যমে পুরো মাসের বাছাই করা ফিচার্ড পোস্ট থেকে কিছু পোস্ট মনোনীত করে, সেই পোস্ট গুলো নিয়েই আলোচনা করা হয়। মূলত মনোনীত পোস্টগুলো যারা লিখেছেন, ঠিক সেই অথরদের কথা গুলোই তুলে ধরা হয় এই শো'র মাধ্যমে। এখানে অথররা সাবলীলভাবে চেষ্টা করে তাদের নিজের পোস্ট নিয়ে মতামত দেওয়ার জন্য।

তাছাড়া এই অনুষ্ঠানটি তিনটি ভাগে ভাগ করা হয়েছে, যেহেতু চারজন অতিথি থাকে প্রথমত দুইবারে চারজন অতিথির মতামত শোনা হয়, দ্বিতীয়তঃ কিছুটা বিরতি দিয়ে উপস্থিত দর্শকদের মতামত গ্রহণ করা হয় এবং নিজেদের পছন্দের গান শোনা হয়। সর্বশেষে উপস্থিত সকল দর্শক ও শ্রোতাদের জন্য থাকে শুভেচ্ছা পুরস্কার ।

assa.PNG

ggggg.PNG

akkkkak.PNG

প্রথম অতিথিঃ @narocky71
ভেরিফাইড সদস্য, আমার বাংলা ব্লগ।
মনোনীত পোস্টঃঅসৎ ব্যক্তি , সৎ ব্যক্তির কাজের মধ্যে কোন মহৎ উদ্দেশ্য খুঁজে পায় না।
পোস্ট লিংকঃ লিংক
মতামতঃসৎ ব্যক্তিরা সবসময় ভালো চিন্তা করে, আর অসৎ ব্যক্তিরা প্রতিটি কাজের ভিতরে নেগেটিভ চিন্তা করে। পৃথিবীতে আসলে অসৎ ব্যক্তির সংখ্যাটা এখন প্রচুর বেশি, তারপরেও কিছু ভালো মানুষ আছে বিধায় পৃথিবীটা এখনো টিকে আছে। মূলত লেখাটার মাঝে আমি একটা মেসেজ দেওয়ার চেষ্টা করেছিলাম, সেটা হচ্ছে ঘুষ নিয়ে। এই ব্যাধি দূর করা বড্ড দরকার। আমি আপনি যদি সচেতন থাকতে পারি এবং সবার ভিতরে যদি এই তথ্যটা দিতে পৌঁছে দিতে পারি, তাহলে এই ব্যাধি দূর করা সম্ভব।

দ্বিতীয় অতিথিঃ@shimulakter
ভেরিফাইড সদস্য, আমার বাংলা ব্লগ
মনোনীত পোস্টঃ প্রতিযোগিতা - ৫১ || " শীতকালীন সবজির দুই রকমের ভর্তা রেসিপি "
পোস্ট লিংকঃলিংক
মতামতঃ মূলত ভর্তা এমন একটা খাদ্য, যেটা ভীষণ মুখরোচক এবং সাদা ভাত দিয়ে খেতে বেশ ভালো লাগে। আমি মূলত এখানে দুটো ভর্তা শেয়ার করেছিলাম, যেহেতু প্রতিযোগিতার জন্য করেছিলাম তাই বেশ ভালই সময় দিয়েছিলাম রেসিপি দুটো বানানোর জন্য। প্রথমটাতে আমি টাকি মাছ দিয়ে মুলো ভর্তা করেছিলাম। যদিও মূলোর ভিন্ন রকমের একটা স্বাদ থাকে, তবে সেটাকে আমি ভিন্নভাবে প্রসেসিং করে দূর করার চেষ্টা করেছিলাম এবং খেতেও বেশ ভালই মজা হয়েছিল। দ্বিতীয় রেসিপিটা ছিল শিম ভর্তা এটা খেতেও বেশ ভালো মজা হয়েছিল তবে আমি ঝালের পরিমাণ কিছুটা বাড়তি করেছিলাম। তাছাড়া এই সবজিগুলো প্রচুর পরিমাণে ভিটামিন থাকে যেগুলো মানব শরীরের জন্য ভীষণ উপকারী।

তৃতীয় অতিথিঃ @monira999
ভেরিফাইড সদস্য,আমার বাংলা ব্লগ
মনোনীত পোস্টঃ জেনারেল রাইটিং | পথের মানুষ
পোস্ট লিংকঃ লিংক
মতামতঃ মূলত এই পোস্টটি লেখার আমি অনুপ্রেরণা পেয়েছি, আমাদের এডমিন নওরিন আপুর কাছ থেকে। মূলত তার একটা পোস্ট পড়েই আমার এমন চিন্তা ভাবনা মাথায় এসেছিল। তারপরেই আমি আমার পারিপার্শ্বিক অবস্থার মানুষজনের কথা চিন্তা করেই বাস্তবিকভাবে অভিজ্ঞতা অর্জন করে পোস্টটা লিখেছি। কেননা আমাদের কাছে যেগুলো খুবই সামান্য কাপড়, সেগুলো গ্রামে থাকা মানুষদের কাছে খুবই মূল্যবান। তাদের কাছে এই কাপড় গুলো এতটাই গুরুত্বপূর্ণ যে তারা সেগুলো খুব যত্ন করে রেখে দেয় এবং ব্যবহার করে। বিশেষ করে সুবিধাবঞ্চিত মানুষরা। আমি অবশ্য আমার লেখার ভিতরে একটা মেসেজ দিয়েছি, আমরা যদি নিজ দিন জায়গা থেকে নিজেদের সামর্থ্য অনুযায়ী এই সুবিধাবঞ্চিত মানুষ গুলোর পাশে দাঁড়াই, তাহলে হয়তো তাদের জন্যও এই শীতটা আর উষ্ণতায় ভরে যাবে।

চতুর্থ অতিথিঃ @jamal7
ভেরিফাইড সদস্য, আমার বাংলা ব্লগ
মনোনীত পোস্টঃ আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা - ৫১ , শীতকালীন সবজির পাঁচ রকমের ভর্তা রেসিপি ।
পোস্ট লিংকঃ লিংক
মতামতঃ যদি আমি প্রথমে এবার প্রতিযোগিতায় নির্দিষ্ট সময়ের ভিতরে অংশগ্রহণ করার সুযোগ পেয়েছিলাম না, কেননা আমার বাড়িতে অসুস্থ বাবা-মা আছে। তারপরেও যখন এক সপ্তাহ সময় বাড়ানো হয়েছিল, তখন মূলত আমার স্ত্রী বিডিওমেন এর সঙ্গে আমি কথা বলার চেষ্টা করি এবং অবশেষে এই ভর্তাগুলো করে ফেলি। যেহেতু আমি বিদেশে ছিলাম, তাই মূলত এই ভর্তাগুলো সেখানে বহুবার করেছি। তবে কাঁচা মরিচের ভর্তাটা শিখেছিলাম, সেখানে থাকতেই। বিশেষ করে আমাদের সঙ্গে ভারতের কেরালার কিছু মানুষ ছিল, তাদের মাধ্যমেই এই ভর্তাটা শিখেছিলাম। তাছাড়া টমেটো, শিম, বরবটি এসব ভর্তা তো সকলের জানাই আছে। তবে আমার কাছে বতুয়া শাকের ভর্তাটা বেশ ভালো লেগেছিল। তবে আমরা একটু ঝাল খেতে পছন্দ করি, তাই সব রেসিপিতেই ঝালের পরিমাণ কিছুটা বেশি থাকে।

অতিথি ও শ্রোতাদের শুভেচ্ছা পুরস্কার তাৎক্ষণিক পাঠিয়ে দেওয়া হয়েছে।

Screenshot_20240128_234103_Chrome.jpg

gift.PNG

পুরস্কারের স্পন্সর কমিউনিটির প্রতিষ্ঠাতা @rme দাদা

মূলত এভাবেই আয়োজন করা হয়েছিল এবিবি ফিচার্ড পোস্ট সংক্রান্ত আড্ডা। আমাদের চিন্তাধারা প্রতিনিয়তই ব্যতিক্রম, তাই সব ব্যতিক্রম চিন্তা-ভাবনা নিয়েই আমরা এগিয়ে যেতে চাই প্রতিনিয়ত সামনের দিকে। আশাকরি আমাদের সঙ্গে সকলেই থাকবেন, এই প্রত্যাশা ব্যক্ত করছি।

ধন্যবাদ সবাইকে।

Banner-16.png

ডিসকর্ড লিংক
https://discord.gg/VtARrTn6ht


20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

banner-abb4.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 5 months ago 

গতকালের এই আড্ডা ভীষণ ভালো লেগেছে আমার ৷ একটু অন্যরকম ছিলো গতকালের এই আড্ডা ৷ চার জন অতিথির পোস্ট সম্পর্কে আলোচনা এবং গানের বিনোদন , সব মিলিয়ে ভীষণ ভালো ছিলো ৷ বিশেষ করে আপনার উপস্থাপন সত্যিই চমৎকার ছিলো ৷ সম্পূর্ণ শো টা নিজের মতো উপভোগ করেছি ৷

Posted using SteemPro Mobile

Upvoted! Thank you for supporting witness @jswit.

 5 months ago 

আমার বাংলা ব্লগ সব সময় ভিন্ন কিছুর আয়োজন করে। এবারের আয়োজনটি দারুন ছিল। আমি সবার মাঝে নিজের মতামত তুলে ধরতে পেরেছি এটা আমার জন্য সত্যি অনেক আনন্দের। ভাইয়া আপনি অনেক সুন্দর করে প্রত্যেকটি বিষয় উপস্থাপন করেছেন এজন্য ধন্যবাদ জানাচ্ছি।

 5 months ago 

আমরাও আপনাকে অতিথি হিসেবে পেয়ে বেশ ভালই খুশি হয়েছিলাম আপু, আপনিও বেশ ভালই গুছিয়ে কথা বলেছিলেন।

 5 months ago 

আমাদের সবার প্রিয় আমার বাংলা ব্লগ এর বিভিন্ন রকম অনুষ্ঠানের আয়োজন সব সময় করে থাকে। এরকম আয়োজনগুলো থেকে আমরা অনেক কিছু জানতে পারি এবং শিখতে পারি। এই দিন আমি আমার নিজের মতামত সবার মাঝে তুলে ধরেছি আমার কাছে অনেক ভালো লাগলো। এবং অনুষ্ঠানে আমি থাকতে পেরেছি এজন্য অনেক খুশি হয়েছি। যদিও আমি কথা বলতে অনেক ভয় পেয়েছি। এবং আমাদের কথাগুলা আপনি খুব সুন্দর করে উপস্থাপনা করেছেন পোষ্টের মধ্যে তাই আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 5 months ago 

আপনাদের সব ভয়কে কাটিয়ে তুলে, নতুনভাবে সবাইকে নিয়ে এগিয়ে যাওয়ার জন্যই আমরা প্রস্তুত। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ ভাই।

 5 months ago 

বেশ ব্যাস্ততার কারনে এবারের রবিবারের আড্ডা প্রোগ্রামটির সবটুকু আমার শোনা হয়ে উঠেনি। তবে যতটুকু ছিলাম তাতে বুঝতে পেরেছি যে আমার প্রিয় কিছু মুখ এবারের আড্ডায় অতিথি ছিল। বেশ ভালো লাগলো তাদের কথা গুলো শুনে। রবিবারের আড্ডার নতুন এই আয়োজন কে স্বাগতম জানাই। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর করে প্রতিবেদনটি তুলে ধরার জন্য।

 5 months ago 

আমার বাংলা ব্লগ সব সময় চেস্টা করছে নতুন কিছু করার। সেই সাথে ইউজারদের সাপোর্ট বৃদ্ধি করার। যা সব সময় প্রশংসার যোগ্য। এবার নতুন ভাবে সাজানো আড্ডা নির্বাচিত ফিচার্ড আর্টিকেল পোস্ট নিয়ে অথরের মতামত, বেশ উপভোগ্য ছিল পর্বটি। বেশ এনজয় করেছি।সেই বেশ সাবলীল ও উপভোগ্য ছিল সঞ্চালনা। ধন্যবাদ নতুন নতুন উদ্যোগ নেয়ার জন্য।

 5 months ago 

আমার বাংলা ব্লগ মানেই নতুনত্ব। তাইতো একের পর এক চমক নিয়ে আসে আমাদের কমিউনিটি। যাইহোক গতকালকে রবিবারের আড্ডা প্রোগ্রামটি বেশ উপভোগ করেছি। চারজন অতিথি চমৎকার ভাবে নিজেদের ফিচার্ড পোস্ট সম্পর্কে, বিস্তারিত আলোচনা করেছেন আমাদের সাথে। যাইহোক এতো চমৎকার একটি প্রোগ্রামের আয়োজন করার জন্য অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

Posted using SteemPro Mobile

 5 months ago 

খুবই সুন্দর একটি মুহূর্ত কাটিয়েছিলাম ভাই। যে মুহূর্তের কথা অনেকদিন পর্যন্ত মনে থাকবে আমার। বিশেষ করে প্রথম পর্বেই আমরা এসেছি এজন্য। আমার কাছে অনেক বেশি আনন্দ লেগেছিল। বিশেষ করে আমার লেখাকে নিয়ে আলোচনা হয়েছে এ বিষয়টা অনেক বেশি ভালো লেগেছে ভাই। আপনার সুন্দর উপস্থাপনাটাও আমার বেশ দারুন লেগেছিল । আসলেই খুব সুন্দর একটি সময় কাটিয়েছি

 5 months ago 

আমরাও বেশ ভালো খুশি হয়েছি ভাই, আপনি আমাদের মাঝে উপস্থিত ছিলেন এজন্য, তাছাড়া আপনার লেখার কনসেপ্টটা ছিল সুন্দর। শুভেচ্ছা রইল।

 5 months ago 

প্রতিনিয়ত নতুন নতুন ঝলক আমার বাংলা ব্লগেই দেখা যায়। তাইতো এবারের প্রথম পর্বের আয়োজনে আমিও অতিথি হয়েছিলাম।খুব ভালো কেটেছে সময় গুলো।সবার প্রানবন্ত কথাগুলো ভীষণ ভালো লেগেছে।ধন্যবাদ আপনাকে ভাইয়া খুব সুন্দর ভাবে প্রতিটি বিষয় উপস্থাপন করার জন্য।

 5 months ago 

এটা সত্য বাংলা ব্লগ মানেই নতুন ঝলক নতুন আয়োজন, আমাদের সঙ্গে থাকার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57809.89
ETH 3118.43
USDT 1.00
SBD 2.37