৬১ স্টিম পাওয়ার আপ 💎💎 || টার্গেট ডিসেম্বর: সপ্তাহ:-৮ || @shopon700 (১০% লাজুক খ্যাঁকের জন্য)

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।



হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলে আল্লাহর অশেষ রহমতে ভালো আছেন। আমিও ভালো আছি। আমি @shopon700 🇧🇩 বাংলাদেশ থেকে। স্টিম পাওয়ার বৃদ্ধি আমাদের জন্য খুবই জরুরী। নিজেকে অনেক বেশি সমৃদ্ধশালী করে তুলতে আমরা স্টিম পাওয়ার বৃদ্ধি করি। কারণ আমরা নিজেকে সমৃদ্ধশালী দেখতে ভালোবাসি। নিজেদের স্টিম পাওয়ার বৃদ্ধির জন্য প্রথমে একটি নির্দিষ্ট টার্গেট নিলে খুব সহজেই স্টিম পাওয়ার বৃদ্ধি করা যায়। তাই আমি ডিসেম্বরের মধ্যে আমার স্টিম পাওয়ার বৃদ্ধির একটি নির্দিষ্ট টার্গেট নিয়েছিলাম। আমি প্রথমে ১০০০ স্টিম পাওয়ার পূর্ণ করার টার্গেট নিয়েছিলাম। ডিসেম্বর মাস শেষ হওয়ার পূর্বে আমি আমার টার্গেট পূর্ণ করেছি। এরপর আমি নতুন একটি টার্গেট নিয়েছিলাম। যা ছিল ডিসেম্বর মাসের মধ্যে ১২০০ স্টিম পাওয়ার পূর্ণ করা।আলহামদুলিল্লাহ আমি আবারও সফলভাবে আমার নতুন টার্গেট পূর্ণ করতে পেরেছি। এজন্য আমি অনেক খুশি। আমি সফলতার সাথে আমার নির্দিষ্ট টার্গেট পূর্ণ করতে পেরেছি। আমরা যদি নির্দিষ্ট কোন টার্গেট নিয়ে নিজেদের স্টিম পাওয়ার বৃদ্ধি করি তাহলে খুব সহজেই স্টিম পাওয়ার বৃদ্ধি করতে পারবো। তাই সকলের উচিত নির্দিষ্ট টার্গেট পূরণের লক্ষ্যে এগিয়ে যাওয়া। আমি আশা করছি টার্গেট ডিসেম্বর শেষ হওয়ার পর এবার নতুন বছরে আবারো নতুন টার্গেটে স্টিম পাওয়ার বৃদ্ধি করবো।



💎স্টিম পাওয়ার বৃদ্ধি:- সপ্তাহ-৮💎:

IMG_20211229_001601.jpg
Cemera: Oppo-A12. (Photo Edited)



আজ আমি আমার নির্দিষ্ট টার্গেট পূরণের জন্য ৬১ স্টিম পাওয়ার আপ করলাম। আর এই ৬১ স্টিম পাওয়ার আপের মাধ্যমে আমি আমার টার্গেট ডিসেম্বর এর লক্ষ্যমাত্রা পূরণ করতে সফল হয়েছি। আমি প্রথমবার যে টার্গেট নিয়েছিলাম তা নির্দিষ্ট সময়ের আগেই পূরণ করেছিলাম। এবার আমি দ্বিতীয়বারের মতো সফলতার সাথে দ্বিতীয় টার্গেট পূরণ করলাম। আমি সফলতার সাথে ১২০০ স্টিম পাওয়ার পূর্ণ করতে পেরে অনেক আনন্দিত। এর জন্য আমি ধন্যবাদ জানাতে চাই আমার বাংলা ব্লগ কমিউনিটিকে এবং এর চলমান পাওয়ার বৃদ্ধির প্রতিযোগিতার উদ্যোক্তা আমাদের সকলের প্রিয় সুমন ভাইকে। আমি আশা করছি পাওয়ার বৃদ্ধির চলমান প্রতিযোগিতার মাধ্যমে সকলে তাদের নির্দিষ্ট টার্গেট পূরণ করতে সক্ষম হয়েছে।



↘️ স্টিম পাওয়ার বৃদ্ধির স্ক্রীনশটগুলো নিচে দেখানো হলো: ↙️



পাওয়ার বৃদ্ধির পূর্বে আমার ওয়ালেটে ছিল মোট=১১৩৯.৬৯২ এসপি।👇

IMG_20211228_235231.jpg



পাওয়ার আপ করার মুহূর্ত👇:

IMG_20211228_235549.jpg



পাওয়ার বৃদ্ধি করার পর আমার ওয়ালেটে বর্তমান রয়েছে মোট=১২০০.৬৯২ এসপি।👇

IMG_20211228_235724.jpg



আমার পূর্বের পাওয়ার বৃদ্ধির সবগুলো লিংক নিচে দেওয়া হলো:



#welovepowerups

❣️ধন্যবাদ সকলকে।❣️

Sort:  
 3 years ago 

টার্গেট ডিসেম্বরে আপনি অনেক বড় একটি অ্যামাউন্ট স্টিম পাওয়ার অফ করেছেন যা সত্যি খুব ভালো লেগেছে আমরা অনুপ্রেরণা পেয়েছি। আমরা যত বেশি পাওয়ার আপ করব আমাদের স্বনির্ভরতা সমৃদ্ধি কত বৃদ্ধি পাবে। আসুন আমরা বেশি বেশি পাওয়ার আপ করে নিজেদের সক্ষমতা বৃদ্ধি করি।

 3 years ago 

গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ আপু।🌹🌹🌹🌹

 3 years ago 

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WSFayCtwhzR8p5ww6cvzC5qt9UM85FqFkUemheHo4oevgjKFfiSW2uSKEFLufMsHGtBtAjeidYyWo5fEh69L.png

সত্যি বলতে পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনি সুন্দর গতিতে এগিয়ে যাচ্ছেন। দেখে খুবই ভালো লাগছে। দারুন একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগে সম্মান জানাই। আপনি ১২০০ স্টিম সম্পন্ন করতে পেরেছেন।দেখে খুবই ভালো লাগলো। আপনার পরবর্তী লক্ষ্য পূরণ হয় দোয়া করি। এভাবেই এগিয়ে যান সামনে

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WSFayCtwhzR8p5ww6cvzC5qt9UM85FqFkUemheHo4oevgjKFfiSW2uSKEFLufMsHGtBtAjeidYyWo5fEh69L.png

 3 years ago 

জ্বি ভাইয়া আপনাদের দোয়া ও সহযোগিতায় আমি আমার টার্গেট ডিসেম্বর পূর্ণ করতে পেরেছি। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ ভাইয়া। ❣️❣️❣️

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 3 years ago 

জ্বি ভাইয়া আমি আমার এই বছরের টার্গেট ডিসেম্বর লক্ষ্যমাত্রা পুরন করতে পেরেছি। মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ ভাইয়া। ❣️❣️💞

 3 years ago 
  • আমরা পাওয়ার আপকে ভালোবাসি। আপনি অষ্টম সপ্তাহ পাওয়ার আপ করলেন।আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন। আপনার পাওয়ার আপ দেখে আমার খুবই ভালো লাগে। আপনার পাওয়ার আপ এর মাধ্যমে আপনি শক্তিশালী হচ্ছে। আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা।
 3 years ago 

গঠনমূলক মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ ভাইয়া। 💞💞💞

খুবই সুন্দর একটা উদ্যোগ। নিজের শক্তিতে বলিয়ান হন এই কামনা করি।

 3 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ ভাইয়া।💞

 3 years ago 

টার্গেট ডিসেম্বরে অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন আপনি। আপনার এই পাওয়ার বৃদ্ধির পোস্টটি পড়ে আমার অনেক ভালো লেগেছে। আপনি এভাবেই পাওয়ার বৃদ্ধি করে শক্তিতে বলিয়ান হন এই কামনাই করি।

 3 years ago 

এত সুন্দর ভাবে গুছিয়ে মন্তব্য করার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ ভাইয়া। ❣️❣️❣️

 3 years ago 

একাউন্টঃ @shopon700
পাওয়ার বৃদ্ধিঃ = 5.35558%

 3 years ago 

আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ ভাইয়া।❣️❣️❣️

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.027
BTC 59944.92
ETH 2307.28
USDT 1.00
SBD 2.48