৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি 💎 || টার্গেট ডিসেম্বর: সপ্তাহ-৫ || @shopon700 (১০% প্রিয় লাজুক খ্যাঁকের জন্য)

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আসসালামু-আলাইকুম/আদাব।



হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলে আল্লাহর অশেষ রহমতে ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আমি @shopon700 🇧🇩 বাংলাদেশের রংপুর বিভাগ থেকে। আজ আমি ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি। তাই পাওয়ার বৃদ্ধির একটি পোস্ট তৈরি করে আমার বাংলা ব্লগ কমিউনিটির চলমান পাওয়ার বৃদ্ধি প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে যাচ্ছি। আমি পাওয়ার বৃদ্ধিকে অনেক ভালোবাসি।স্টিমিট জগতে নিজের অবস্থান শক্তিশালী করতে প্রতিনিয়ত স্টিম পাওয়ার বৃদ্ধি করার চেষ্টা করি। আমি আশা করছি আমার প্রচেষ্টায় ডিসেম্বর মাসের মধ্যে আমার স্টিম পাওয়ার ১০০০ করতে সক্ষম হবো। তাই আমি ধীরে ধীরে আমার লক্ষ্যে এগিয়ে যাচ্ছি। আর আমার টার্গেট ডিসেম্বর হচ্ছে ১০০০ এসপি পূর্ণ করা। আশা করছি আমার লক্ষ্য পূরণে সক্ষম হবো।



⭐স্টিম পাওয়ার বৃদ্ধি সপ্তাহ-৫⭐:

IMG_20211125_082111.jpg
Cemera: Oppo-A12. (Photo Edit)



স্টিমিট প্লাটফর্মে নিজের অবস্থান তৈরি করতে প্রতিনিয়ত স্টিম পাওয়ার বৃদ্ধি করতে হবে। যতটুকু সম্ভব আমি প্রায় প্রতি সপ্তাহেই স্টিম পাওয়ার বৃদ্ধি করার চেষ্টা করি। আশা করছি আমি খুব তাড়াতাড়ি আমার টার্গেট ডিসেম্বর লক্ষ্যমাত্রা পূরণ করতে সক্ষম হবো। সবসময় আমি চেষ্টা করে যাচ্ছি আমার লক্ষ্য পূরণের। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন আমার লক্ষ্য পূরণ করতে পারি।



↘️ স্টিম পাওয়ার বৃদ্ধির স্ক্রীনশটসমূহ নিচে দেখানো হল ↙️



পাওয়ার বৃদ্ধির পূর্বে আমার ওয়ালেটে ছিল ৯০৫.২৫৪ এসপি।

IMG_20211125_082345.jpg



পাওয়ার বৃদ্ধি করার মুহূর্ত।

IMG_20211125_082252.jpg



পাওয়ার বৃদ্ধি করার পর আমার ওয়ালেটে বর্তমান রয়েছে ৯৫৫.২৫৪ এসপি।

IMG_20211125_082459.jpg



আমার পূর্বের পাওয়ার বৃদ্ধির লিংক সমূহ:

পাওয়ার বৃদ্ধির প্রথম সপ্তাহের লিংক:

পাওয়ার বৃদ্ধির দ্বিতীয় সপ্তাহের লিংক:

পাওয়ার বৃদ্ধির তৃতীয় সপ্তাহের লিংক:

পাওয়ার বৃদ্ধির চতুর্থ সপ্তাহের লিংক:



#welovepowerups❣️

🥀ধন্যবাদ সকলকে।🌷

Sort:  
 3 years ago 

আপনি অনেক ভালো একটা উদ্যোগ নিয়েছেন পাওয়ার আপ করে। যত বেশি পাওয়ার আপ করবেন ততো ভ্যালু বৃদ্ধি পাবে। এভাবে সব সময় পাওয়ার আপ করে নিজের শক্তি বৃদ্ধি করুন। এভাবে এগিয়ে যান শুভকামনা রইল।

 3 years ago 

মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 3 years ago 

আমরা ক্ষমতা কে বিশ্বাস করি এবং ভালোবাসি। কেননা ক্ষমতা না থাকলে কেউ কাউকে সম্মান অথবা মর্যাদা দেয় না।

আর এরই ধারাবাহিকতা নিয়ে, স্টিমিট block-cen যাত্রায় আমাদের ক্ষমতা খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। সুতরাং আমাদের এই ক্ষমতাকে আরো বাড়িয়ে তুলতে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব অপরিসীম।

সাধুবাদ জানাই আপনার পাওয়ার বৃদ্ধির এই পোস্টকে। চালিয়ে যান ভাই সফলতা নিশ্চিত ইনশআল্লাহ্

 3 years ago 

এতো সুন্দর করে মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।❣️❣️❣️

 3 years ago (edited)

সত্যিই পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এটি করার মাধ্যমে নিজের অবস্থান শক্ত হয় আর আপনি কিন্তু ভালো কাজ করে যাচ্ছেন। আজ আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করছেন। কনটেস্ট জয়েন করেছেন এটি খুবই আনন্দের বিষয়। আসলে ছোট ছোট বালুকণা একদিন বিশাল মরুভূমিতে পরিণত হয় তিনি ছোট ছোট পাওয়ার একদিন বিশাল শক্তিতে পরিণত হবে। আমরা পাওয়ার আপ কে ভালোবাসি। আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

পাওয়ার আপ মানে শক্তি বৃদ্ধি। আপনি খুব ভালো একটি কাজ করেছেন। ধীরে ধীরে আপনার অনেক এসপি হচ্ছে। এভাবে করতে থাকলে আপনার অনেক বৃদ্ধি পাবে। শুভকামনা রইল ভাই আপনার জন্য

 3 years ago 

মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

এক দউই করে আচতে আচতে আপনি ৫ম সপ্তাহ অতিক্রম করলেন খুবই ভালো লাগলো।এভাবে এগিয়ে যান ভাই নিকের লখ্যে শুভ কামনা।

 3 years ago 

মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ।

 3 years ago 

নিজের সক্ষমতা বাড়াতে পাওয়ার আপের জুড়ি মেলা ভার। অনেক ভালো উদ্যোগ নিয়েছেন । অসংখ্য শুভেচ্ছা রইলো ।এভাবেই এগিয়ে যান।

 3 years ago 

মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ।

 3 years ago 

আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকুন

 3 years ago 

মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

একাউন্টঃ @shopon700
পাওয়ার বৃদ্ধিঃ = 5.52486%

 3 years ago 

নিয়মিত পাওয়ার আপ করার মাধ্যমে আপনি স্টিমিট প্লাটফর্মে আপনার শক্ত অবস্থান তৈরি করে নিচ্ছেন। আপনার পাওয়ার আপ করার প্রক্রিয়াটি খুব সুন্দর ভাবে দেখিয়েছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

ভাল উদ্যোগ। শক্তি সঞ্চয়ের উত্তম উপায়।

 3 years ago 

মন্তব্যের জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68492.14
ETH 2699.27
USDT 1.00
SBD 2.72