"টার্গেট ডিসেম্বর" পাওয়ার বৃদ্ধি 💗 ||🌹 Week-2🌹@shopon700 // (১০% প্রিয় লাজুক খ্যাঁকের জন্য)

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।



হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় ভালোই আছি। আমি @shopon700 🇧🇩 বাংলাদেশের রংপুর বিভাগ থেকে। আজ আমি আপনাদের মাঝে দ্বিতীয়বারের মতো স্টিম পাওয়ার আপ পোস্ট করতে যাচ্ছি। আমি স্টিম পাওয়ার আপ করতে খুবই ভালবাসি। স্টিমিট প্লাটফর্মে নিজের অবস্থান শক্তিশালী করে তুলতে স্টিম পাওয়ার আপ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। আমিও টার্গেট ডিসেম্বর লক্ষ্যমাত্রা হাতে নিয়েছি। আশা করি আপনাদের সকলের দোয়ায় আমি আমার টার্গেট পূরণ করতে পারবো। আমার বর্তমান টার্গেট ডিসেম্বর মাসের মধ্যে ১০০০ পর্যন্ত এসপি করা।



IMG_20211102_183225.jpg
ক্যামেরা: Oppo-A12. এডিটেড ছবি।



আমি স্টিম পাওয়ার বৃদ্ধিকে অনেক বেশি সমর্থন করি। দ্বিতীয়বারের মতো আমি আবারো পাওয়ার বৃদ্ধি করলাম। এভাবে ক্ষুদ্র ক্ষুদ্র স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমি আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবো। আমার কাঙ্খিত টার্গেট ডিসেম্বরের মধ্যেই ১০০০ স্টিম পর্যন্ত পাওয়ার বৃদ্ধি করা। আমার লক্ষ্য পূরণের পরেও স্টিম পাওয়ার বৃদ্ধির ধারা অব্যাহত থাকবে। আজ আমি আমার লক্ষ্য পূরণের উদ্দেশ্যে ৩৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম।



↘️ চলুন শুরু করা যাক ↙️

স্টিম পাওয়ার বৃদ্ধি করার ধাপসমূহ:

↘️ধাপ: ১↙️

IMG_20211103_202254.jpg

পাওয়ার বৃদ্ধির পূর্বে আমার ওয়ালেটে ছিল ৬৬৭.৬১১ স্টিম।



↘️ধাপ: ২↙️

IMG_20211103_202502.jpg



↘️ধাপ: ৩↙️

IMG_20211103_202722.jpg



↘️ধাপ: ৪↙️

IMG_20211103_202856.jpg



↘️ধাপ: ৫↙️

IMG_20211103_203115.jpg



↘️ধাপ:৬↙️

IMG_20211103_203330.jpg

পাওয়ার বৃদ্ধির পর আমার ওয়ালেটে বর্তমান রয়েছে ৭০২.৬১১ স্টিম।



সকলে আমার জন্য দোয়া করবেন আমি যেন ডিসেম্বরের মধ্যেই আমার টার্গেট পূরণ করতে পারি।

💗 ধন্যবাদ সকলকে 💗

Sort:  
 3 years ago 

টার্গেট ডিসেম্বর বাসতবায়নের জন্য যে পাওয়ার বৃদ্ধি করছেন তার জন্য আপনাকে সাধুবাদ জানাই। পাওয়ার আপ মানে স্টিমিটে নিজের অবস্থান শক্তিশালী করা।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

খুবি ভাল একটি পদক্ষেপ নিয়েছেন । নিজের সক্ষমতা বাড়াতে এর বিকল্প আর কিছুই নেই। আপনার এই পোষ্ট টি সকল কে পাওয়ার আপ করার জন্য অনুপ্রানিত করবে। ভাল থাকবেন। শুভেচ্ছা ।

 3 years ago 

মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

আপনি খুব ভালো একটি উদ্যোগ নিয়েছেন দেখে ভালো লাগলো ।আশা রাখছি আপনি খুব শীগ্রই আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন ।পাওয়ার আপ পোস্টটি আপনি খুব সুন্দরভাবে করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 3 years ago 

সত্যি ভাইয়া খুবই ভালো লাগছে আজকে আপনি ৩৫ স্টিম পাওয়ার আপ করছেন। এটা খুবই আনন্দের বিষয় এবং আমরা পাওয়ার আপ কে ভালবাসি। পাওয়ার আপ করলে নিজেদের অবস্থান শক্ত হয় এবং সামনে অনেক ভালো কিছু হয় এবং ভালভাবে কাজ করা যায়। খুবই ভালো লাগে। আপনি খুবই ভাল একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগকে সম্মান জানায় ভাইয়া

 3 years ago 

সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

দোয়া করি এবং আশা করছি যে আপনার ডিসেম্বর এর টার্গেটটি যেনো ডিসেম্বর এর আগেই শেষ হয়ে যায়। আপনার পাওয়ার আপ এর পোস্ট দেখে ভালো লাগলো কারণ এতে অন্যজন উৎসাহিত হবে পাওয়ার আপ করার জন্যে।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

আপনাকে অভিনন্দন পাওয়ার আপ করার মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করুন, এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া

 3 years ago 

ধন্যবাদ লিমন ভাই এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 62585.78
ETH 3013.43
USDT 1.00
SBD 2.49