৫০ স্টিম পাওয়ার আপ 💎 || টার্গেট ডিসেম্বর: সপ্তাহ-৭ || @shopon700 (১০% লাজুক খ্যাঁকের জন্য)

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আসসালামু-আলাইকুম/আদাব।



হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলে আল্লাহর অশেষ রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আমি @shopon700 🇧🇩 বাংলাদেশের রংপুর বিভাগ থেকে। আমি স্টিম পাওয়ার বৃদ্ধিকে অনেক ভালোবাসি। আমি আমার নিজের অবস্থান আরো শক্তিশালী করতে স্টিম পাওয়ার বৃদ্ধি করে চলেছি। আমি টার্গেট ডিসেম্বরের যে উদ্যোগ নিয়েছিলাম তা আমি সফলতার সাথে ডিসেম্বর মাসের শুরুতেই পূর্ণ করেছি। ডিসেম্বর মাসের মধ্যে আমার টার্গেট ছিল ১,০০০ এসপি করার। তবে আমি আনন্দের সাথে জানাচ্ছি যে আমি ডিসেম্বর মাস শেষ হওয়ার পূর্বেই আমার লক্ষ্য পূরণ করেছি। এই কাজটি করা আমার পক্ষে সম্ভব হয়েছে শুধুমাত্র আমার বাংলা ব্লগের চলমান পাওয়ার বৃদ্ধির প্রতিযোগিতার মাধ্যমে। এই চলমান প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য আমি প্রায় প্রতি সপ্তাহেই স্টিম পাওয়ার বৃদ্ধি করি। ডিসেম্বর মাস শেষ হওয়ার পূর্বেই যেহেতু আমার টার্গেট পূরণ হয়েছে সেহেতু আমি ৩১ ডিসেম্বরের মধ্যে আবার নতুন টার্গেট নিয়েছি। তাই আমার বর্তমান টার্গেট হলো ডিসেম্বর মাস শেষ হওয়ার মধ্যেই ১২০০ এসপি পূর্ণ করা। এরপর নতুন বছরের নতুন কোন টার্গেট নিয়ে আবারও এগিয়ে যাবো এই প্রত্যাশাই করছি।



⭐স্টিম পাওয়ার বৃদ্ধি সপ্তাহ-৭⭐:

IMG_20211215_164409.jpg
Cemera: Oppo-A12. (Edit Photo)



আজ আমি আমার টার্গেট পূরণের জন্য ৫০ স্টিম পাওয়ার আপ করলাম। এভাবে আমি আমার স্টিম পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা বজায় রাখার মাধ্যমে আমার নতুন লক্ষ্য পূরণের উদ্দেশ্যে এগিয়ে যাবো। আশা করছি আমি ৩১ ডিসেম্বরের মধ্যে আমার কাঙ্খিত লক্ষ্যে অর্থাৎ ১,২০০ এসপিতে পৌঁছাতে পারবো। আজ ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করার পর আমার বর্তমান পাওয়ার হল ১১০৫.৪৪০ এসপি। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি।



↘️ স্টিম পাওয়ার বৃদ্ধির স্ক্রীনশটগুলো নিচে দেখানো হলো: ↙️



পাওয়ার বৃদ্ধির পূর্বে আমার ওয়ালেটে ছিল মোট=১০৫৫.৪৩৯ এসপি।👇

IMG_20211215_164908.jpg



পাওয়ার আপ করার মুহূর্ত👇:

IMG_20211215_165152.jpg



পাওয়ার বৃদ্ধি করার পর আমার ওয়ালেটে বর্তমান রয়েছে মোট=১১০৫.৪৪০ এসপি।👇

IMG_20211215_165006.jpg



আমার পূর্বের পাওয়ার বৃদ্ধির লিংকগুলো নিচে দেওয়া হলো:

পাওয়ার বৃদ্ধির প্রথম সপ্তাহের লিংক:

পাওয়ার বৃদ্ধির দ্বিতীয় সপ্তাহের লিংক:

পাওয়ার বৃদ্ধির তৃতীয় সপ্তাহের লিংক:

পাওয়ার বৃদ্ধির চতুর্থ সপ্তাহের লিংক:

পাওয়ার বৃদ্ধির পঞ্চম সপ্তাহের লিংক:

পাওয়ার বৃদ্ধির ষষ্ঠতম সপ্তাহের লিংক:



#welovepowerups

❣️ধন্যবাদ সকলকে।❣️

Sort:  
 3 years ago 

আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করতেছেন দেখে অনেক ভালো লাগে এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকুন

 3 years ago 

এতো সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।💞💞💞

 3 years ago 

ভাই পাওয়ার আপ করে যাচ্ছেন অনবরত খুব ভালো লাগছে বিষয়টি আমার কাছে। এভাবে চালিয়ে যান আশা করি একটা সময়ে গিয়ে স্টিমিট প্লাটফর্মে অনেক শক্তিশালী হয়ে যাবেন ইনশাল্লাহ।

 3 years ago 

জ্বি ভাইয়া দোয়া করবেন আমি যেন আমার পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা বজায় রাখতে পারি। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ।💞💞💞

 3 years ago 

টার্গেট ডিসেম্বর কে সামিনে রেখে ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি এটা খুবই ভালো উদ্যেগ এভাবে এগিয়ে জান ভাই শুভ কামনা রইলো।

 3 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ ভাইয়া।💞💞

 3 years ago 

পাওয়া আপ করা মানে নিজের শক্তি অর্জন করা। আপনি প্রতিনিয়ত পাওয়া আপ করে আপনার শক্তি অর্জন করছেন। এতে আপনি ক্ষমতাবান হচ্ছে। আপনার জন্য রইল শুভকামনা।

 3 years ago 

গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।💞💞💞

 3 years ago 
আপনি দারুন উদ্যোগ নিয়েছেন ভাইয়া। খুবই ভালো লাগলো। আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আমাদের জন্য। আমাদের উচিত বেশি বেশি পাওয়ার আপ করা। আপনি ধীরে ধীরে আপনার লক্ষ্যের দিকে পৌঁছে যাচ্ছেন। ছোট ছোট অ্যামাউন্ট একদিন বিশাল অ্যামাউন্ট পরিণত হবে দোয়া করি। আপনার জন্য শুভকামনা রইল। আমরা পাওয়ার আপ কে ভালবাসি।
 3 years ago 

জ্বি ভাইয়া দোয়া করবেন আমি যেন আমার টার্গেট পূরণ করতে পারি। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।💞💞💞

 3 years ago 

একাউন্টঃ @shopon700
পাওয়ার বৃদ্ধিঃ =4.73934%

 3 years ago 

আমি পাওয়ার বৃদ্ধি করতে ভালোবাসি। আপনি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছেন। পাওয়ার বৃদ্ধি করে আপনি আপনার সক্ষমতাকে সকলের নিকট তুলে ধরেছেন এবং নিজের অবস্থানকে শক্ত জায়গায় নিয়ে যাচ্ছেন। আপনি এভাবেই আপনার সকল থাকে সবার নিকট তুলে ধরেন। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ ভাইয়া। 💞💞

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32