১০০ স্টিম পাওয়ার বৃদ্ধি ⭐ || টার্গেট ডিসেম্বর: সপ্তাহ-৩ || @shopon700 (১০% প্রিয় লাজুক খ্যাঁকের জন্য)

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।



হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলে আল্লাহর অশেষ রহমতে ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আমি @shopon700 🇧🇩 বাংলাদেশের রংপুর বিভাগ থেকে। আজ আমি ১০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি। আর এই পাওয়ার বৃদ্ধির উপর একটি পোস্ট করে "পাওয়ার বৃদ্ধি কনটেস্টে" অংশগ্রহণ করতে যাচ্ছি। আমাদের শ্লোগান "আমরা স্টিম পাওয়ার বৃদ্ধিকে ভালবাসি"। স্টিমিট প্লাটফর্মে নিজেদের অবস্থান শক্তিশালী করতে স্টিম পাওয়ার বৃদ্ধি করা জরুরী। আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে আমার এসপি ১০০০ করার পরিকল্পনা নিয়েছি। আর সেই লক্ষ্যে আমি সামনের দিকে অগ্রসর হচ্ছি। তাই আজ আমি আবার ১০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম।



⭐স্টিম পাওয়ার বৃদ্ধি সপ্তাহ-৩⭐:

IMG_20211110_184915.jpg
ক্যামেরা: Oppo-A12 ছবি এডিট।



স্টিমিট প্লাটফর্মে নিজেদের সক্রিয়তা বৃদ্ধি করতে স্টিম পাওয়ার বৃদ্ধি করতে হবে। আমি প্রতি সপ্তাহেই আমার ক্ষুদ্র প্রচেষ্টায় স্টিম পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছি। এই লক্ষ্যে এগোলে আমি আমার টার্গেট ডিসেম্বর খুব সহজেই পূরণ করতে পারবো। আমাদের নিজের অবস্থান শক্তিশালী করতে পাওয়ার বৃদ্ধি খুবই গুরুত্বপূর্ণ। আপনারা সকলে আমার জন্য দোয়া করবেন আমি যেন আমার এই পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা বজায় রাখতে পারি এবং আমার টার্গেট ডিসেম্বর পূর্ণ করতে পারি।



↘️ চলুন তাহলে দেখে নেওয়া যাক আমার স্টিম পাওয়ার বৃদ্ধির স্ক্রীনশটসমূহ ↙️



পাওয়ার বৃদ্ধির পূর্বে আমার ওয়ালেটে ছিল ৭১৫.৪৭৪ এসপি।👇

IMG_20211110_175344.jpg



১০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করার মুহূর্ত।👇

IMG_20211110_175429.jpg



⭐ পাওয়ার বৃদ্ধির পর আমার ওয়ালেটে বর্তমান রয়েছে ৮১৫.৪৭৪ এসপি👇

IMG_20211110_175610.jpg



⭐আমার পূর্বের পাওয়ার বৃদ্ধির লিংক সমূহ⭐:

পাওয়ার বৃদ্ধির প্রথম সপ্তাহ-৫০ স্টিম:

পাওয়ার বৃদ্ধির দ্বিতীয় সপ্তাহ-৩৫ স্টিম:

💖 ধন্যবাদ সকলকে। 💗

Sort:  

You have been upvoted by @abuahmad, a Country Representative of Bangladesh. We are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the quality contents on steemit.


I invite you to join #club-5050 if you haven’t joined yet



Follow @steemitblog for all the latest update and
Keep creating qualityful contents on Steemit!

Steem On

 2 years ago 

ভাইয়া আপনি খুব ভালো একটি উদ্যোগ গ্রহণ করেছেন। প্রতি সপ্তাহে একটু একটু করে পাওয়ার আপ করতে থাকলে আপনি একসময় আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। সেই দোয়া করি। আপনার পাওয়ার আপের এই পদ্ধতি দেখে অনেকে উৎসাহিত হবে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্য করার জন্য। আপনাদের দোয়ায় আমি অবশ্যই আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো ইনশাল্লাহ।

 2 years ago 

খুবই ভালো লাগলো আপনার পাওয়ার আপ করা দেখে।এটি খুবই ভালো উদ্যোগ ভাইয়া।আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

মন্তব্যের জন্য ধন্যবাদ দিদি।

 2 years ago 

বেশি বেশি পাওয়ার আপ করি
সক্ষমতা বৃদ্ধি করি
শক্ত হাতে শক্তি করি♥♥

 2 years ago 

মন্তব্যের জন্য ধন্যবাদ আপু।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা এবং নিজের অবস্থানকে শক্ত করা। ভাই আপনি খুব সুন্দর করে পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

এত সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

খুব ভালো উদ্যোগ নিয়েছেন, আপনাকে সাধুবাদ জানাই। পাওয়ার আপ করার মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। আপনার জন্য অনেক শুভকামনা রইল 💌

 2 years ago 

ঠিক ভাইয়া পাওয়ার আপ করার মাধ্যমে নিজের ক্ষমতা বৃদ্ধি হয়। সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

একাউন্টঃ @shopon700
পাওয়ার বৃদ্ধিঃ =13.986%

 2 years ago 

স্টিম পাওয়ার বৃদ্ধির শতকরা হার জানিয়ে দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আগামীতে স্টিম পাওয়ার বৃদ্ধির হার আরও বৃদ্ধি করবো ইনশাআল্লাহ।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.034
BTC 63877.55
ETH 3143.56
USDT 1.00
SBD 3.97