এ সপ্তাহে আমার করা পোস্টগুলোর রিভিউ |||| 10% Beneficiary To @shy-fox 🦊

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম বন্ধুরা

সবাই কেমন আছেন? আশা করছি মহান সৃষ্টিকর্তার রহমতে ভালো আছেন সবাই। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

PhotoEditor_202247151218179.jpg

আজ আমি আমার রিভিউ পোস্ট নিয়ে হাজির হয়েছি। আজ আমি আমার এ সপ্তাহে করা ছয়টি পোস্ট এর রিভিউ আপনাদের মাঝে উপস্থাপন করবো। আমার এই পোস্ট এ আমি আমার এই সপ্তাহের সকল পোস্ট লিংক সহ শেয়ার করতে যাচ্ছি। তাহলে দেরি না করে শুরু করা যাক।

পোস্ট -১

32FTXiZsHoAW6noHJDhrg3W8ZKHVFSsLYM859aTDCF8iErVb1oG4u1aSm7tXBiV3Xaai1ibkZWGDzR7ZpTQ6RSCE776qm748GzmNjmyaEXLSYQCUmcMj6Lreob4BoywEqxVtbitHG8BmxpTG.jpeg

পোস্ট লিংক

রঙিন কাগজ দিয়ে তো কতকিছুই বানিয়ে থাকি। এ সপ্তাহে শুরুতেই আমি রঙিন কাগজ দিয়ে একটি ইদুর বানিয়েছিলাম। ইদুর টি দেখতে কিউট কিন্তু বানানো খুব সহজ। ইদুর টি বানানোর প্রক্রিয়া শিখতে আমার পোস্ট টি ভিজিট করে আসতে পারেন।
image.png

পোস্ট -২

32FTXiZsHoAW6noHJDhrg3W8ZKHVFSsLYM859aTDCF8iErNYXQt1wWbxHr5Wgui3749soCZf4mt1SVo6eLZm71GBRZJD6mTFR3sKm5YpM3hwL75odqHXAmmLCUuHRJVirLG3woUieYqucpfx.jpeg

পোস্ট লিংক

এরপর আমি খুব জলদি কম উপকরণ দিয়ে নুডলস রান্না করা যায় সে রেসিপি শেয়ার করেছিলাম। যারা রান্না একেবারেই পারেনা তারাও এভাবে নুডলস রান্না করতে পারবে।
image.png

পোস্ট -৩

32FTXiZsHoAW6noHJDhrg3W8ZKHVFSsLYM859aTDCF8iErKCR8rJkiM2TJjeZh4GpdRNyn96WssEo2FhHwE2TGx2FBSDjjrbbKrH6eVQ1BpFmHuXqhfQGGvqnYgmWf1vJ83Ycv3mEQiWjt9k.jpeg

পোস্ট লিংক

আমার তৃতীয় পোস্ট টি আরেকটি ডাই প্রজেক্ট ছিল। রঙ্গিন কাগজ দিয়ে খুব সহজেই। একটি অরিগামি বিড়াল তৈরি করেছিলাম আপনারা যদি বিড়াল তৈরির পদ্ধতি শিখতে চান তাহলে আমার পোস্ট টি ভিজিট করে আসতে পারেন।
image.png

পোস্ট -৪

32FTXiZsHoAW6noHJDhrg3W8ZKHVFSsLYM859aTDCF8iErWTdHwsEHakP8eUiEWoZDrNyzUDfjhVzssH2cTtgbsP8s7nhWH3jaSNatAstMd5B97CA8gBQtYXoqLxygscqGk1QFCtuzRU6YZL.jpeg

পোস্ট লিংক

বাজারে বেশ কিছুদিন আগে থেকেই সজনে ডাটা উঠেছে। প্রচুর পুষ্টিসম্পন্ন সজনে ডাটা বিভিন্ন ভাবে রান্না করে খাওয়া যায়। তবে সবচেয়ে সহজ রান্নার উপায় হলো আলু দিয়ে ঝোল। খুব কম সময়ে এভাবে সজনে ডাটা রান্না করার পদ্ধতি জানতে হলে আমার পোস্ট টি ঘুরে আসতে পারেন।
image.png

পোস্ট -৫

99pyU5Ga1kwqSXWA2evTexn6YzPHotJF8R85JZsErvtTWYvfuJsa13KDAz4zwoA3F47pVEaj8JzzshXNfQ7SgZ95aWitxnAmM4RaHM3c1JAy2rwxckKXLYVniitdNXrELW.png

পোস্ট লিংক

আমার বাসার ছাদ বাগানে নানা রকম ফুল,ফল ফুটেছে। সেগুলোই আপনাদের সাথে শেয়ার করেছি এই পোস্ট এর মাধ্যমে। চাইলে ঘুরে আসতে পারেন।
image.png

পোস্ট -৬

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpttozQqofBdjcjLhom2F1gXRgqaebTtdMdWbdavstYh5w94Le4mCuwX3MRonPwqmqQytg1zcQcvxNbyhgJdp5gynt92M7gKYBSsTDyx.jpeg

পোস্ট লিংক

গোলসা মাছ এর খুব সহজ একটি রেসিপি আমি এই পোস্ট এর মাধ্যমে শেয়ার করেছি। আলু দিয়ে গোলসা মাছ এর এই রেসিপি টি অনেক সুস্বাদু। রেসিপি শিখতে হলে আমার পোস্ট টি ঘুরে আসবেন।
image.png

এই ছিলো আমার এই সপ্তাহের সকল পোস্ট এর রিভিউ। পোস্ট গুলো আপনাদের কেমন লেগেছে জানাবেন। সবাইকে ধন্যবাদ আমার পোস্ট টি পড়ার জন্য। শুভ কামনা রইলো সকলের জন্য।
image.png

Sort:  
 3 years ago 

আপু আপনার প্রতিটি পোস্ট অনেক ইউনিক ছিলো দেখে অনেক ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 3 years ago 

সুন্দর মন্তব্য করে পাশে থেকে অনুপ্রেরণা দেয়ার জন্য ধন্যবাদ। শুভ কামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

আপনার এই সপ্তাহের প্রত্যেকটি পোস্ট এর রিভিউ আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনি অনেক সুন্দর সুন্দর রঙিন কাগজের জিনিস তৈরি করেছেন। এবং অনেক মজাদার মজাদার রেসিপি তৈরি করেছেন যেগুলো দেখে তো আমার খুবই খিদে পেয়ে গেছে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর সুন্দর পোস্ট এর রিভিউ আমাদের সঙ্গে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

সুন্দর মন্তব্য করে পাশে থেকে অনুপ্রেরণা দেয়ার জন্য ধন্যবাদ। শুভ কামনা রইলো আপনার জন্য।

 3 years ago 
 3 years ago 

দুর্দান্ত ছিল আপনার এ সপ্তাহের পোস্টগুলো বিশেষ করে ছোট মাছ ফটোগ্রাফি এবং নুডুলস এর রেসিপি সবথেকে বেশি ভাল লেগেছিল আমার কাছে খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন শুভেচ্ছা রইল আপনার জন্য

 3 years ago 

সুন্দর মন্তব্য করে পাশে থেকে অনুপ্রেরণা দেয়ার জন্য ধন্যবাদ। শুভ কামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

রিভিউ পোস্ট গুলো দেখতে এবং রিভিউ পোস্ট করতে আমার খুব ভালো লাগে। কারণ একটি পোস্টের মাধ্যমে বেশ কয়েকটি পোস্ট ভিজিট করা যায়। এ সপ্তাহের সবগুলো পোস্টটি আমার ভালো লেগেছে। বিশেষ করে রেসিপি গুলো অসাধারণ হয়েছিল। রিভিউ পোস্টটি আমাদের মধ্যে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

সুন্দর মন্তব্য করে পাশে থেকে অনুপ্রেরণা দেয়ার জন্য ধন্যবাদ। শুভ কামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

এ সপ্তাহে আপনার করা পোস্টগুলোর রিভিউ দেখে খুবই ভালো লাগলো। আপু আপনার প্রত্যেকটি পোষ্ট অনেক ভাল ছিল। বিশেষ করে আপনার রেসিপি পোষ্ট গুলো আমার কাছে বেশি ভালো লেগেছে। অনেক সুন্দর ভাবে আপনি আপনার এই সুন্দর পোস্ট গুলো আবারো সকলের মাঝে উপস্থাপন করেছেন এ জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি এবং শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

সুন্দর মন্তব্য করে পাশে থেকে অনুপ্রেরণা দেয়ার জন্য ধন্যবাদ। শুভ কামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

ওয়াও আপু প্রতিটি পোস্ট দেখতে অনেক সুন্দর লাগছে। বিশেষ করে আমার কাছে রঙিন কাগজের তৈরি বিড়ালটি অনেক ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু নতুন করে আবারো সব পোস্ট গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য। ‌আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

সুন্দর মন্তব্য করে পাশে থেকে অনুপ্রেরণা দেয়ার জন্য ধন্যবাদ। শুভ কামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

এ সপ্তাহে আপনার করা প্রত্যেকটি পোস্ট আমি দেখেছি, প্রত্যেকটি পোস্ট আমার কাছে খুবই ভালো লেগেছিল। আর আপনার পোস্টগুলোর রিভিউ অনেক সুন্দর ভাবে আপনি আমাদের মাঝে উপস্থাপন করেছেন। এভাবেই এগিয়ে চলুন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

সুন্দর মন্তব্য করে পাশে থেকে অনুপ্রেরণা দেয়ার জন্য ধন্যবাদ। শুভ কামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

এই সপ্তাহে আপনার করা প্রত্যেকটা পোস্ট একত্র দেখতে পেয়ে ভালো লাগলো। এর মাধ্যমে আমরা আপনার প্রত্যেকটা পোস্ট একত্রে দেখার সুযোগ পেলাম।এ সপ্তাহে আপনার করা প্রত্যেকটা পোস্টে আমার খুবই ভালো লেগেছে আপু। বিশেষ করে রঙিন কাগজ দিয়ে বিড়াল তৈরি ওই পোস্টটি আমার বেশি ভাল লেগেছে।

 3 years ago 

সুন্দর মন্তব্য করে পাশে থেকে অনুপ্রেরণা দেয়ার জন্য ধন্যবাদ। শুভ কামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

আপনার প্রতিটি পোস্ট ছিলো মনমুগ্ধকর। প্রত্যেকটি পোস্ট খুব সুন্দরভাবে সাজিয়ে উপস্থাপন করেছিলেন। সে পোস্টগুলো আজকে আবার রিভিউ করেছেন, আমার খুবই ভাল লাগল এই রিভিউ দেখে।

 3 years ago 

সুন্দর মন্তব্য করে পাশে থেকে অনুপ্রেরণা দেয়ার জন্য ধন্যবাদ। শুভ কামনা রইলো আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 62249.58
ETH 2435.15
USDT 1.00
SBD 2.67