আমার এ সপ্তাহের সকল পোস্ট এর রিভিউ || 10% Beneficiary To @shy-fox 🦊

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করছি মহান সৃষ্টিকর্তার রহমতে ভালো আছেন সবাই। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

PhotoEditor_2022551693447.jpg

আজ বৃহস্পতিবার। সপ্তাহের শেষ দিন। পুরোসপ্তাহে কিরকম পারফরম্যান্স করেছি তা আজ জানতে পারবো। পুরো সপ্তাহ জুরেই নানা রকম পোস্ট আপনাদের সাথে শেয়ার করেছি। অনেকেই আমার পোস্ট গুলো দেখেছেন আবার অনেকেই দেখেননি। তাই পুরো সপ্তাহের পোস্ট গুলো আজ এই রিভিউ পোস্ট এর মাধ্যমে উপস্থাপন করতে যাচ্ছি।

পোস্ট -১

image.png

32FTXiZsHoAW6noHJDhrg3W8ZKHVFSsLYM859aTDCF8iErDCcZkG4ztnnQF2sJPawounFKqXKudDSseERVZHE1znU8qH741AAh3YAVTutGktyRmx4wErVAXNxCFGtddU8uDaiEhiNzU89NAS.jpeg

ক্যারামেল পুডিং পছন্দ করে না এমন কেউ কি আছে। দুধ ডিমের মিশ্রণে বানানো এই খাবারটি অনেক সুস্বাদু ও পুষ্টিকর। আর খুব কম উপকরন দিয়ে চটজলদি এই সুস্বাদু মিষ্টি খাবার টি বানানো যায়। পুডিং এর রেসিপি টি দেখার জন্য আমার পোস্ট টি ঘুরে আসতে পারেন। পোস্ট লিংক

image.png

পোস্ট -২

image.png

32FTXiZsHoAW6noHJDhrg3W8ZKHVFSsLYM859aTDCF8iErFnLd3R6pD6m9EnxvdU3Z9Bag97ZriULgqbxfcCTa7zhJU3NmQL3LKp24BeUQHb8R6MsGxn32v3k84KguzHJdSxDz1ytT3ueZtJ.jpeg

রঙিন কাগজ দিয়ে বানানো ফল বা সবজি রাখার ঝুড়িতে ফল অথবা সবজি না রাখা গেলেও আপনার পড়ার টেবিলের একপাশে রেখে ছোট ছোট প্রয়োজনীয় জিনিসগুলো রাখতে পারবেন। এতে করে আপনার টেবিলে সৌন্দর্য অনেক গুণে বেড়ে যাবে। ঝুরিটি বানানো পদ্ধতি জানতে হলে আমার পোস্ট টি ঘুরে আসবে। পোস্ট লিংক

image.png

পোস্ট -৩

image.png

32FTXiZsHoAW6noHJDhrg3W8ZKHVFSsLYM859aTDCF8iErPP4b1zTm6Z1YhwbC6YKXnRyB5yt6zsz31qNKavCkWcv9CExLuf7mVdWYnbi18CLvZndszYeJR6Ey8jy4M8BiwrgMTosnWokKDp.jpeg

রঙিন কাগজ দিয়ে বানানো এই মগটি বাচ্চাদের দিলে তারা অনেক খুশি হবে। বাচ্চার নতুন নতুন খেলনা নিয়ে খেলতে ভালোবাসে। রঙিন কাগজ দিয়ে তাদের বিভিন্ন রকম নতুন নতুন খেলনা বানিয়ে দেয়া যায়। রঙিন কাগজ দিয়ে মগ বানানোর পদ্ধতি শিখতে হলে আমার পোস্ট টি ভিজিট করে আসবেন। পোস্ট লিংক

image.png

পোস্ট -৪

image.png

32FTXiZsHoAW6noHJDhrg3W8ZKHVFSsLYM859aTDCF8iErNkxatt16WpWrUXL8axpKa3R6Jh3M1PKfGdNc146vMwFiGbhRzz9ASk65Nmsdxk9aV2eAKgiQNochdENLhd6J93FhWRpc9RYNg6.jpeg

এই পোস্ট টি করেছিলাম ৩০ রমজান এ। রমজান এর পুরো এক মাস প্রতিদিন ই এই ডাল এর বড়া খেয়েছি। তাই শেষ দিন এ এই রেসিপি টি শেয়ার করেছিলাম। মচমচে মসুর ডাল এর বড়ার রেসিপি জানতে হলে আমার পোস্ট টি ভিজিট করে আসবেন। পোস্ট লিংক

image.png

পোস্ট -৫

image.png

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkPWL1FvjtG7dLJDM6vt2pfFn65hs5TnpXdA3WLabAN82wbDBYdfGbXzJtcfYLteHhP3XnNsNGPBJdYg5shJMwghqHyAsCtWnGN.jpeg

ঈদ স্পেশাল মজাদার নবাবী সেমাই। একবার খেলে এর স্বাদ ভোলা যাবে না। বিশ্বাস না হলে বাসায় রান্না করে খেয়েই দেখবেন। আর রেসিপি টি জানতে হলে আমার পোস্ট টি ঘুরে আসবেন। পোস্ট লিংক

image.png

পোস্ট -৬

image.png

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH81C6jijrVBr2LbtYVrogs6fG6Y2UrinZt3C8irejt9e9xUbKeENSLJQ2gGEmhHrcEx7Qd2d6nhTZgduL5wPqqQknGanqie.jpeg

প্রতি সপ্তাহেই কিছু পরিমান স্টিম পাওয়ার আপ করে সক্ষমতা বৃদ্ধি করে যাচ্ছি যাতে করে দীর্ঘমেয়াদে এই প্লাটফর্ম এ কাজ করে যেতে পারি। পোস্ট লিংক

image.png

এই ছিলো আমার এ সপ্তাহের সকল পোস্ট। আমার পোস্ট গুলো কেমন হয়েছে তা মন্তব্য করে জানাবেন। আজ বিদায় নিচ্ছি। আবার দেখা হবে নতুন সপ্তাহে নতুন পোস্ট এ। ভালো থাকবেন সবাই।
ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

আপু আপনার সকল পোষ্টের রিভিউ দেখে অনেক ভালো লাগলো। আমি আপনার তিনটি পোস্ট দেখেছিলাম পরের তিনটি আমার দেখার সৌভাগ্য হয়নি। আজ আপনার রিভিউ পোস্ট এর মাধ্যমে একত্রে সবগুলো দেখতে পেলাম। ধন্যবাদ আপু এত সুন্দর রিভিউ পোস্ট আমাদের মাঝে তুলে ধরার জন্য।

 2 years ago 

রিভিউ পোস্ট গুলো এজন্যই দিয়ে থাকে যাতে আপনার আমার অদেখা পোস্টগুলো এই রিভিউ পোস্ট এর মাধ্যমে দেখে নিতে পারেন।
আমার এ রিভিউ পোষ্টটি দেখে আমার অদেখা পোষ্টগুলো দেখে নেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

সবগুলো পোষ্ট ই ভাল ছিল। মজাদার নবাবী সেমাই রেসিপি টিতে নতুনত্বের ছোয়া পেয়েছি। আর ক্যারামেল পুডিং টা তো দেখে মনে হচ্ছিল কামর দেই । দারুন ছিল আপু। নতুনের অপেক্ষায় রইলাম। ভাল থাকবেন শুভেচ্ছা ।

 2 years ago 

আপনারা কামর দেবেন বলেই আমি এক পিস কেটে রেখেছি 😛
অনুপ্রেরণা ও উৎসাহ দিয়ে সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ দাদা।

 2 years ago 
 2 years ago 

আপনার এই সপ্তাহের সবগুলো পোস্ট দারুন ছিল আমার বেশ ভাল লেগেছে আবার একসাথে সবগুলো পোস্ট দেখতে পেয়ে অনেক ভালো লাগছে। আপনি বরাবর সৃজনশীল পোস্ট করতে বেশ পছন্দ করে আমার কাছে আপনার সেমাই রেসিপি দারুন লেগেছে। সেই সাথে কাগজ দিয়ে মগ বানানোর পদ্ধতি দারুন হয়েছে। এত সুন্দর সুন্দর পোস্ট একসাথে আমাদের মাঝে তুলে ধরার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আমার পোস্টগুলো আপনি পড়েছেন শুনে ভালো লাগলো আমি বরাবরই আমার সৃজনশীলতা আপনাদের সাথে শেয়ার করতে আসলে খুব পছন্দ করি। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 2 years ago 

এ সপ্তাহের সকল পোস্ট এর রিভিউ করেছেন দেখে অনেক ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

রিভিউ পোস্ট গুলোর মাধ্যমে নিজের পারফরম্যান্স সম্বন্ধে অবগত হওয়া যায় এজন্য প্রতি সপ্তাহে করে থাকে । ধন্যবাদ মন্তব্যের জন্য । ভালো থাকবেন।

 2 years ago 

এ সপ্তাহের করা সকল পোস্ট নতুন করে আবার আমাদের মাঝে পোস্টে রিভিউ দেয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ। প্রতিটি পোস্ট অসাধারণ ছিল। দেখে খুবই ভালো লাগলো। আর এই অসাধারন পোষ্ট গুলো নতুন করে তুলে ধরার জন্য আবারো আপনাকে ধন্যবাদ জানাচ্ছি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার মন্তব্য পড়ে বুঝতে পেলাম আপনি আমার সবগুলো পোস্ট টি পড়ে নিয়েছেন। সেজন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। এভাবেই আমার পাশে থাকবেন । আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার এ সপ্তাহের করা প্রত্যেকটি পোস্ট আমার কাছে খুবই ভালো লেগেছে আপু। আমি প্রায় সবগুলো পোস্ট দেখেছি। আমার কাছে বিশেষ করে মজাদার নবাবী সেমাই রান্নার রেসিপি পোষ্ট টি সবথেকে বেশি ভালো লেগেছে। ধন্যবাদ এত সুন্দর করে গুছিয়ে আমাদের মাঝে পোষ্টগুলোর রিভিউ দেয়ার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপনি আমার সবগুলো পোস্টটি আগে পড়ে নিয়েছেন এটা আমার সার্থকতা। নবাবী সেমাই আসলেই অনেক সুস্বাদু। আপনার সুন্দর ও গঠনমূলক মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

এই সপ্তাহে আপনি বেশ ভালো কিছু পোস্ট নিয়ে হাজির হয়েছিলেন। আমি কয়েটি পোস্ট আগেই দেখছি আজকে সব গুলো দেখতে পেলাম তার মধ্য দুই নাম্বার পোস্ট খুবই ভালো ছিল।ধন্যবাদ সব পোস্ট এক করে দেখানোর জন্য।শুভ কামনা রইল

 2 years ago 

আমার অদেখা পোস্টগুলো সময় করে দেখে নেবেন ভাইয়া । আশা করি আপনার ভালো লাগবে। আপনার সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

সাপ্তাহিক পোস্ট রিভিউটি আপনি আমাদের মাঝে অনেক সাজিয়ে গুছিয়ে তুলে ধরেছেন। ঠিক বলেছেন আপু আপনি রঙিন কাগজ দিয়ে যেই মগ টি তৈরি করেছেন এটি বাচ্চাদের দিলে অনেক খুশি হবে । এটি দেখতে বেশ মিষ্টি দেখাচ্ছিলো আমি আশা রাখি ভবিষ্যতে আপনি এমন সুন্দর পোস্ট আমাদের মাঝে আরও তুলে ধরবেন ধন্যবাদ।

 2 years ago 

আমিও প্রতিনিয়ত আপনাদেরকে সুন্দর সুন্দর পোস্ট উপহার দিতে ইচ্ছুক। আপনার সুন্দর মন্তব্যের মাধ্যমে আমাকে অনুপ্রাণিত করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

তোমার এই সপ্তাহের রিভিউ পোস্ট দেখে আমার খুব ভালো লাগলো। এই সপ্তাহের তোমার শেয়ার করা সবগুলো পোস্টটি আমার দেখা হয়েছিল। সবগুলো পোস্ট অত্যন্ত মানসম্মত ছিল। বিশেষ করে নবাবী সেমাই রেসিপি টা অতুলনীয় হয়েছিল। আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি আমার সবগুলো পোস্ট ই দেখেন এবং মন্তব্য করেন এটা আমার খুবই ভালো লাগে । আজকে ও আপনি খুব সুন্দর একটি মন্তব্য করে আমাকে অনুপ্রাণিত করলেন। আপনাকে সে জন্য অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 71249.51
ETH 3815.45
USDT 1.00
SBD 3.41