১৫ স্টিম পাওয়ার আপ || 10% Beneficiary To @shy-fox 🦊

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম বন্ধুরা

সবাই কেমন আছেন? আশা করছি মহান সৃষ্টিকর্তার রহমতে ভালো আছেন সবাই। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

IMG-20220504-WA0001.jpg

আজ আমি এসেছি আমার পাওয়ার আপ এর পোস্ট নিয়ে।
পাওয়ার আপ যে কতটা গুরুত্বপূর্ণ সেটাতো আমরা সবাই জানি। আমাদের শরীর কে সচল রাখার জন্য যেরকম খাবার এর প্রয়োজন ঠিক তেমনি আমাদের একাউন্ট কে সচল রাখতে প্রয়োজন পাওয়ার। তাই প্রতি সপ্তাহেই কিছু পরিমাণ স্টিম পাওয়ার আপ করে থাকি।
পাওয়ার আপ করার অ্যামাউন্ট কোনো ব্যাপার না, পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রাখলে এমনিতেই একদিন অনেক বেশি পাওয়ারের মালিক হওয়া যাবে।
সেই লক্ষ্যে আমি আজ ১৫ স্টিম পাওয়ার আপ করেছি।
এখন আমি আমার পাওয়ার আপ করার প্রসেস আপনাদের সাথে শেয়ার করছি।

১৫ স্টিম পাওয়ার আপ করার প্রসেস

image.png

Screenshot_20220504-225338_1.png

আমার স্টিমিট ওয়ালেট এ একটিভ কী দিয়ে লগইন করেছি।

image.png

Screenshot_20220504-225415.png

এবার আমি আমার ওয়ালেট এ প্রবেশ করেছি। এখানে আমার স্টিম ও স্টিম পাওয়ার এর পরিমান দেখা যাচ্ছে।

image.png

Screenshot_20220504-225443.png

এখানে আমি স্টিম এর পাশের ডাউন এরো তে ক্লিক করেছি তারপর Power Up অপশন এ ক্লিক করেছি।

image.png

Screenshot_20220504-225701.pngScreenshot_20220504-225723.png

এবার আমি এমাউন্ট লিখে দিয়েছি তারপর Power Up এ ক্লিক করেছি। এরপর পাওয়ার আপ কনফার্ম করার জন্য Ok লেখার ওপর ক্লিক করেছি।Ok তে ক্লিক করলেই পাওয়ার আপ সম্পন্ন হয়ে যাবে।

image.png

Screenshot_20220504-225805.png

পাওয়ার আপ সম্পন্ন হওয়ার পর আমার স্টিম এর পরিমাণ কমে 0.004 হয়েছে এবং স্টিম পাওয়ার বৃদ্ধি পেয়ে 227.713 হয়েছে।

image.png

আজ বিদায় নিচ্ছি এখানেই। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন ও সাবধানে থাকবেন।
ধন্যবাদ সবাইকে।

Sort:  
 2 years ago 

আসলে একদম ঠিক কথা পাওয়ার আপের জন্য সংখ্যা পরিমাণ বিবেচ্য নয় ধারাবাহিকতা টাই মুখ্য উদ্দেশ্য। আমার প্রত্যেকেই যদি নিয়মিত পাওয়ার আপ করতে থাকি তাহলে একদিন না একদিন আমাদের আইডিতে এসপির পরিমাণ অনেক বৃদ্ধি পাবে। আর যেহেতু আমরা স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদে কাজ করতে এসেছি তাই পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। পাওয়ার আপ পোস্টটি শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

একদম ঠিক বলেছেন আপনি আমরা যেহেতু এখানে দীর্ঘমেয়াদে কাজ করবো সেজন্য এসপি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। সে ক্ষেত্রে পাওয়ার আপ এর বিকল্প নেই । আপনার গঠনমূলক মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ। ভাল থাকবেন।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা নিয়ে অনেক সুন্দর আলোচনা করেছেন, সত্যি আমাদের সচল থাকার জন্য যেমন খাবারের প্রয়োজন তেমন আমাদের স্টিমিট একাউন্টের প্রয়োজন পাওয়ার। আর এ প্লাটফর্মে টিকে থাকার জন্য পাওয়ার বৃদ্ধি করার বিকল্প নেই। এভাবেই এগিয়ে চলুন আপু আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আমার পোস্টটি সম্পূর্ণ পড়ে আপনার মূল্যবান মতামত পেশন করার জন্য অসংখ্য ধন্যবাদ ।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

খুবই সুন্দর কথা বলছেন শরীর ভালো রাখার জন্য আমরা খাবার খেয়ে থাকি,স্টিম প্লাটফর্মে টিকে থাকতে হলে আমাদের পাওয়ার আপ করতে হবে।আপনার জন্য শুভ কামনা রইল এভাবে আস্তে আস্তে এগিয়ে জান

 2 years ago 

আপনি আমার আলোচনার সঠিক অর্থ বুঝতে পেরেছেন শুনে খুব ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.
Please check my new project, STEEM.NFT. Thank you!
default.jpg

 2 years ago 

আমাদের শরীর কে সচল রাখার জন্য যেরকম খাবার এর প্রয়োজন ঠিক তেমনি আমাদের একাউন্ট কে সচল রাখতে প্রয়োজন পাওয়ার।

খুব ভালো একটি উদাহরণ দিয়েছেন আপু। একদম ঠিক বলেছেন । আমাদের সকলের উচিত নিয়মিত পাওয়ার আপ করে একাউন্টকে সচল রাখা। শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন নিয়মিত পাওয়ার আপের মাধ্যমে আপনার একাউন্টটি সচল রাখতে পারেন।

 2 years ago 

আপনার মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ আপু। আমি প্রতি সপ্তাহে পাওয়ার করার চেষ্টা করি। এবং এ ধারাবাহিকতা বজায় রাখব ইনশাআল্লাহ।

 2 years ago 

আপনি১৫ স্টিম পাওয়ার আপ করেছেন । আপনার পাওয়ার আপ দেখে খুব ভালো লাগছে আমরা যত বেশি পাওয়ার আপ করব আমাদের সক্ষমতা ও সমৃদ্ধি তত বৃদ্ধি পাবে আশা করছি খুব দ্রুতই আপনি আপনার লক্ষ্যে এগিয়ে যাবেন ইনশাল্লাহ শুভকামনা রইল

 2 years ago 

ঠিক বলেছেন আপু আমরা যত বেশি পাওয়ার করব আমাদের সক্ষমতা তত বেশি বৃদ্ধি পাবে । আপনার মূল্যবান মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ । ভাল থাকবেন।

 2 years ago 
 2 years ago 

এভাবেই ধীরে ধীরে একদিন অনেক স্টিম এর অধিকারী হয়ে যাবেন ইনশাল্লাহ।ভালো ছিল আপু আপনার উপস্থাপনা।শুভেচ্ছা রইলো আপনার জন্য।🖤

 2 years ago 

আপনার মূল্যবান মতামতের মাধ্যমে আমাকে উৎসাহ দেয়ার জন্য অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল। ভালো থাকবেন।

 2 years ago 

ওয়াও আপনি 15 স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন, কোথায় রয়েছে ছোট, ছোট বালুকণা দিয়ে যেমন একটি মরুভূমি তৈরি হয় ঠিক তেমনিভাবে আমার মনে হয় এমন ছোট ,ছোট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি থেকে ভবিষ্যতে আপনার কাছে অনেক বিশালতম একটি এমাউন্টের পাওয়ার থাকবে ইনশাল্লাহ সেই কামনাই করি ধন্যবাদ।

 2 years ago 

আপনি আপনার মন্তব্যের মাধ্যমে খুব সুন্দর একটি উদাহরণ দিয়েছেন। এই ছোট ছোট অ্যামাউন্ট গুলো আসলে একদিন অনেক বড় অ্যামাউন্ট এ পরিণত হবে । আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ । ভালো থাকবেন।

 2 years ago 

পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ যেটি আপনি করেছেন আপু।কম স্টিম হোক তবুও পাওয়ার আপ করাটাই প্রধান বিষয় বলে আমি মনে করি।ধন্যবাদ আপু ,শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন আপু পাড়া টাই মুখ্য বিষয় অ্যামাউন্ট নয় । আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 63095.58
ETH 2475.10
USDT 1.00
SBD 2.64