ট্রেন্ড জোনে কে থাকবেন? যদি আমরা কাজের দলটিকে সম্প্রদায়ের বাইরে নিয়ে যাই

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

হ্যালো বন্ধুরা, আমরা যদি ট্রেন্ড জোনে যাই, আমরা অবশ্যই পুরস্কৃত সেরা 10টি সেরা প্রকাশনার মধ্যে সমগ্র কমিউনিটি ওয়ার্ক টিমকে দেখতে পাব। এটা স্পষ্ট যে তারা সেই অবস্থানে রয়েছে যেহেতু তারা তাদের দীর্ঘ এবং কঠোর পরিশ্রমের জন্য এটি প্রাপ্য যে তারা এই সম্প্রদায়টিকে পরিচালনা করার জন্য প্রতিদিন করে।

কিন্তু আমরা যদি দলের সকল সদস্যকে বের করি, তাহলে আমরা সাধারণ ব্যবহারকারীদের কাছ থেকে বড় এবং সুন্দর পোস্টের প্রশংসা করতে পারি যারা অনেক সময় ব্যয় করেছেন এবং তাদের পোস্ট তৈরি করতে ভালবাসেন, তাই আসুন দেখে নেওয়া যাক আমার সেরা 5টি সেরা ট্রেন্ডিং পোস্টগুলি। .

ট্রেন্ড জোনে আমার শীর্ষ 5

আমরা সাধারণত কমিউনিটিতে যে সমস্ত ব্যবহারকারীদের নিয়মিত লিখি, তাদের মধ্যে @tanuja হল সেই একজন যিনি তার সুন্দর গ্যাস্ট্রোনমি প্রকাশনাগুলির মাধ্যমে সবচেয়ে বেশি আয় করেন এই প্রকাশনায় তিনি একটি সুস্বাদু প্লেট প্রস্তুত করছেন " বাগদা চিংড়ির পকোড়া" যেটিতে তিনি ধাপে ধাপে ব্যাখ্যা করেছেন কিভাবে এগুলো প্রস্তুত করতে হয় এবং শেষ ফলাফলটি ঘনিষ্ঠভাবে দেখলে এগুলো দেখতে মুরগির ক্রোকেটের মতো হলেও বাস্তবে এটি চিংড়ি, স্বাদ কল্পনা করলেই মুখে পানি চলে আসে।

বাঙ্গালীরা যেভাবে রান্না করে তা আমি পছন্দ করি, বিশেষত্ব হল খাবার পরিবেশন করার সময় খাবারগুলিকে খুব ভালভাবে সাজানো, আমার দেশে আমরা সাধারণত যেভাবে খাবার পরিবেশন করি তার থেকে খুব আলাদা কিছু।

cinta steemit.png

আমাদের মনিটরগুলিতে যে সমস্ত খাবার দেখা গেছে তা যদি আমাকে খেতে হত, সন্দেহ ছাড়াই আমি এই সুস্বাদু এবং রসালো খাবারটি গ্রহণ করতাম। বোয়াল মাছ ভুনা আপনি যদি এর প্রকাশনার জন্য যান, তাহলে আপনি নিশ্চয়ই মুগ্ধ হয়েছেন যে @tangera কীভাবে এটির খাবার তৈরি করে, আমি কীভাবে সেভাবে রান্নার উপহার পেতে চাই।

cinta steemit.png

রান্নাঘরের তরঙ্গ অনুসরণ করে আমরা এই প্রকাশনা পেয়েছি খুব সহজেই ডিম খিচুড়ি রান্নার রেসিপি @mahir4221 দ্বারা তৈরি যেখানে তিনি ডিমের খিচুড়ি প্রস্তুত করতে 17টি উপাদান ব্যবহার করছেন এবং তারপর টেবিলে বসে সেই সুস্বাদু খাবারটি পরিবারের সাথে ভাগ করে নেওয়ার জন্য ধাপে ধাপে সম্পূর্ণ প্রস্তুতির পদ্ধতি ব্যাখ্যা করেছেন।

cinta steemit.png

চতুর্থ স্থানে, যদিও এটি শীর্ষ 3-এ থাকা উচিত এবং আরও পুরষ্কারের সুযোগ সহ, এটি @saifulraju-এর প্রকাশনা যেটি আমি DISCORD-এ শুভেচ্ছা জানানোর সুযোগ পেয়েছি। তার প্রকাশনায়, তিনি প্রকাশ করেছেন যে তিনি সম্প্রদায়ের প্রতি কতটা কৃতজ্ঞ, যেহেতু তাকে ধন্যবাদ আপনি তার মায়ের পরামর্শের মাসিক খরচ দিতে পারেন যখন তিনি ডাক্তারের কাছে যান, আপনি যদি প্রকাশনাটি পড়তে চান তবে আপনি এখানে করতে পারেন ম্যাচিউরিটি কিভাবে আসে?.
তিনি একেবারে ঠিক বলেছেন যখন তিনি বলেন যে পরিপক্কতা বয়স থেকে আসে না, বরং আমরা বছরের পর বছর ধরে যে জ্ঞান অর্জন করি তা থেকে।

cinta steemit.png

এবং আমার শীর্ষ 5 শেষ করতে যে আমি বিবেচনা করা উচিত ট্রেন্ড জোন এর প্রকাশনা @tasonya আমার করা কাঁঠাল গাছের পাতার উপরে প্রাকৃতিক দৃশ্যের পেইন্টিং যে কেউ জলরঙের পেইন্ট দিয়ে একটি সুন্দর ল্যান্ডস্কেপ আঁকেন তিনি প্রতিভাবান, আমি ইতিমধ্যে এই লেখকের বেশ কয়েকটি পোস্ট দেখেছি এবং আমি তার পোস্টগুলি পছন্দ করি কারণ তিনি তার সৃষ্টির প্রতিটি ধাপে বিস্তারিতভাবে দেখান।

cinta steemit.png

আপনি যদি আমার ট্রেন্ড জোনের বাইরে থাকেন, চিন্তা করবেন না আপনি শীঘ্রই সেখানে উপস্থিত হবেন, আমি সাধারণত প্রতিদিন সম্প্রদায়ে প্রকাশিত নতুন পোস্টগুলি দেখি এবং আমি সচেতন যে প্রচুর প্রতিভা রয়েছে, অনেক ব্যবহারকারী রয়েছে যারা তার প্রকাশনাগুলো কত সুন্দর তা দিয়ে আমাকে মুগ্ধ করে, যদিও তার ব্যাকরণের একটু উন্নতি করা উচিত, কিন্তু সেটাই সবচেয়ে কম, উদ্দেশ্য হল দিনে দিনে উন্নতি করা এবং একজন ভালো লেখক হওয়া।

তাই আপনার প্রকাশনা পুরস্কৃত না হলে প্রত্যাখ্যান করবেন না মনে রাখবেন যে সবকিছু আপনার প্রচেষ্টা এবং অধ্যবসায়ের উপর নির্ভর করে, যখন আমি এই প্ল্যাটফর্মে শুরু করেছিলাম তখন আমার প্রথম 10টি প্রকাশনা শূন্য ছিল এবং এটি আমাকে প্রকাশ করা চালিয়ে যেতে নিরুৎসাহিত করে না তাই যদি আমি এগিয়ে যেতে পারি তাহলে কেন নয় আপনি এটা করতে পারেন.

শুধু সচেতন হতে মনে রাখবেন সম্প্রদায়ের আপডেট কোনো ভুল করে চমকে দিয়ে ধরা পড়া থেকে বিরত থাকাই ভালো।

cinta steemit.png

সুতরাং আপনি যদি শীর্ষ 5 সমর্থন করতে চান তবে অনুগ্রহ করে প্রতিটি প্রকাশনায় যান এবং এটিকে আপনার ভোট এবং মন্তব্য দিন, আমি আপনাকে আশ্বাস দিচ্ছি যে লেখক আপনার মন্তব্য এবং সহায়তার প্রশংসা করবেন।

Sort:  
 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু। এই পোস্টটি তৈরি করার জন্য, এবং আমাকে আপনার পোস্ট এ স্থান দেয়ার জন্য। আপনার জন্য শুভ কামনা আপু।

 3 years ago 

কমিউনিটিতে সুন্দর মানের কন্টেন্ট যোগ করার জন্য আপনাকে ধন্যবাদ, প্রতিদিন আপনার সেরাটা করতে থাকুন।
এবং আপনি মহান অর্জন অর্জন করবে।

 3 years ago 

আমি সত্যি জাস্ট অবাক হয়ে গেলাম। এমন পোস্ট এর আগে দেখিনি। এটা সম্পূর্ন উইনিক একটা পোস্ট ছিল আমার দেখা। আপনি সত্যি দিন দিন উন্নতির দিকেই অগ্রসর হচ্ছেন ইনশাল্লাহ আপনার ভালো কিছু হবে এই দোয়াই রইল আপনার জন্য।

 3 years ago 

আপনার প্রার্থনার জন্য আপনাকে ধন্যবাদ, আমি আপনার এবং আপনার মায়ের জন্য মঙ্গল কামনা করছি।

 3 years ago 

❤️❤️❤️🙏🙏❤️❤️❤️❤️

 3 years ago 

আপনি অনেক সুন্দর একটি পোস্ট তৈরী করেছেন। আপনার এই পোস্ট সম্পূর্ণ ইউনিক হয়েছে। বিশেষ করে আপনাকে অনেক ধন্যবাদ জানাই আপনার নির্বাচিত শীর্ষ পাঁচ পোস্টে আমাকে স্থান দেওয়ার জন্য। আমি আমার বাংলা ব্লগ কমিউনিটি তে নতুন হিসেবে কাজ করছি। আমার পোস্ট কারো এত ভালো লাগে জানতে পেরে আমার কাজ করার আগ্রহ অনেক বেশি বেড়ে গেল। আপনার জন্য অনেক শুভকামনা রইল। আপনি অনেক ভাল কিছু করতে পারবেন।

 3 years ago 

আমরা সঠিক পথে এগিয়ে যাচ্ছি আসুন শীর্ষে পৌঁছাতে এবং সম্প্রদায়ের সেরা ব্লগার হওয়ার জন্য কঠোর পরিশ্রম চালিয়ে যাই।
আমিও আপনার জন্য শুভকামনা জানাই শুভেচ্ছা।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।আপনি খুব সুন্দর একটি ইউনিক পোস্ট করেছেন।আপনার নির্বাচিত পোস্টে ট্রেড জোনে শীর্ষ ৫ আমাকে প্রথম স্থান দেওয়ার জন্য।আমার পোস্ট যে ভাল লেগেছে শুনে আমার আগ্রহ আরো বেড়ে গেল। আমি আরো ভালো পোস্ট দেওয়ার চেষ্টা করবো।আপনার জন্য শুভকামনা রইলো আপু।

 3 years ago 

আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ. প্রকৃতপক্ষে আপনি একজন লেখক হিসাবে একটি দুর্দান্ত কাজ করেছেন, আসুন আমার বাংলা ব্লগটিকে সেরা STEEMIT সম্প্রদায়ের একটিতে পরিণত করতে একসাথে উন্নতি করি।

আমি আপনার পোস্ট এবং অন্যান্য চার পোস্ট উপভোগ করেছি.

 3 years ago 

সত্যিই আমি অনেক খুশি হয়েছি আপনার পাঁচটি লিস্ট এর মধ্যে দ্বিতীয় নাম্বারে আমার নামটি দেখে। একেবারেই ইউনিক একটি পোস্ট করেছেন, আমার ভালো লেগেছে, অনেক ধন্যবাদ আপনাকে শুভকামনা রইল।

 3 years ago 

আমাকে প্রতিদিন একটি সুন্দর প্রকাশনা দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। যদিও আমি ছায়ার মধ্যে লুকিয়ে থাকি (একটি বলার উপায় যে আমি ঘন ঘন যোগাযোগ না করে পর্যবেক্ষণ করি) আমি আপনার প্রতিটি প্রকাশনা পড়ি।
এবং প্রতি দিন যে পাস আমি এই সম্প্রদায় আরো পছন্দ.

 3 years ago 

জেনে খুব খুশি হলাম আপনি নিয়মিত আমার পোস্টটি পড়েন।

 3 years ago 

খুবই সুন্দর এবং দক্ষতার সাথে আপনি পোস্টগুলো সাজিয়েছেন আপু।আপনি কমিউটির উন্নত মানের পোস্ট গুলো খুব সুন্দর ভাবে গুছিয়ে বর্ণনাসহ সাজিয়েছেন। আপু,এই রকম পোস্ট এর আগে দেখে নেই সত্যি অসাধারণ। শুভকামনা রইল 💐💐💐

 3 years ago 

আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ. 🥰

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 58118.57
ETH 2462.81
USDT 1.00
SBD 2.38