আমার করা এই সপ্তাহের সকল পোস্টের রিভিও ।। 10% for shy-fox 🦊

in আমার বাংলা ব্লগ2 years ago

◾️ ২ জুন
▪️ বৃহস্পতিবার


আসসালামু-আলাইকুম বন্ধুরা
কেমন আছেন সবাই? আশা করছি সকলে ভালো আছেন। আমিও ভাল আছি। এই সপ্তাহব্যাপী যে কয়েকটি পোস্ট করেছি তার সবগুলো একসাথে করে গুছিয়ে রিভিও আকারে একটি পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করবো। চলুন তবে শুরু করি।

banner.jpg

সোর্স

পোস্ট- ১

1.png

গত শুক্রবারে আমি প্রথম বারের মতো এই পোলাও রেসিপিটি করেছিলাম। যদিও প্রথম প্রথম ছিল তবে পানির মাপ ঠিক থাকাতে পোলাও বেশ ঝরঝরে হয়েছিল। যত্ন নিয়ে কোন কাজ করলে সে কাজ ভাল না হয়ে পারেই না। প্রথমে ভয়ে ছিলাম একটু। পানি যদি কমবেশি হয়ে যায় তবে পোলাও আর পোলাও লাগবে না। হাহা। যদিও ব্যাকআপ হিসেবে একটা উপায় মাথায় রেখেছিলাম সেটি আর কাজে লাগাতে হয়নি। আল্লাহর রহমতে বেশ ঝরঝরে করে রাধতে পেরেছি। লিংক দেয়া আছে আপনারা ভিজিট করতে আসতে পারেন।


পোস্ট- ২

2.jpg

শনিবা্র আমি যে সিরিজটি নিয়ে কাজ করছি সেটির জন্য বরাদ্দ রেখেছিলাম। সি এস এস এর কিছু টপিকস যেমন- ▪️ Font family, Font size, Font style, Font weigth, Font google এই বিষয়গুলো কভার করার চেষ্টা করেছি। লিংক দেয়া আছে। ওয়েব নিয়ে শিখতে চাইলে এই বিষয়গুলো আপনাদের কাজে লাগবে। তাছাড়া এই পোস্টে আমার বাকি পোস্টগুলোর লিংক দেয়া আছে। আগের আর্টিকেল গুলো পেয়ে যাবেন। আশা করছি আপনাদের কাজে লাগবে।


পোস্ট- ৩

3.png

ক্রিপ্টো মার্কেট এখন একটু ডাউন। আমরা সবাই কঠিন অবস্থা পার করছি। এর মধ্যে বেশি এমাউন্ট পাওয়ার আপ করতে পারছি না। তবুও চেষ্টা করে যাচ্ছি নিয়মিত কিছু হলেও পাওয়ার আপ করে যাওয়া। ধারাবাহিকতা বজায় রাখা খুবই জরুরি । কিছু স্টিম পাওয়ার আপ করে একটি পোস্ট দিয়েছিলাম। লিংক দেয়া আছে।


পোস্ট- ৪

4.png

গত সোমবারে আমি আলু দিয়ে মুরগির মাংস রান্না করেছিলাম। ঐ দিন বাসায় বুয়া আসছিল না। তাই নিজেরাই রান্না করে খেয়েছি। রান্না অবশ্য আমিই করেছিলাম। ফ্রেন্ডরা হেল্প করেছে কাটাকুটিতে। রান্না বেশ মজা হয়েছিল। ধাপে ধাপে সবকিছু কভার করার চেষ্টা করেছিলাম। জানিনা কতটুকু পেরেছি। লিংক দেয়া আছে। চাইলে ভিজিট করতে পারেন।


পোস্ট- ৫

5.jpg

মঙ্গলবার দিন ইন্দুবালার সাথে দেখা করতে গিয়েছিলাম। সেই সাথে একসাথে আমরা লাঞ্চ ও করেছি সুলতান ডাইনে। সুলতান ডাইনের কাচ্চি অনেক মজার। ইন্দুবালার সাথে দেখা করার সব বর্ণনা ও সুলতান ডাইনে খাওয়ার সবকিছু পোস্টে ব্যাখ্যা করার চেষ্টা করেছি। পোস্টটি ভিজিট করলে আশা করছি আপনাদের ভাল লাগবে।


পোস্ট- ৬

6.png

এই সপ্তাহের সর্বশেষ পোস্টটি করেছি আমি একটি নাটকের। নাটকটির নাম টাকা। মুশফিক আর ফারহান ও কেয়া পায়েল অভিনীত এই নাটকটি অনেক মজার একটি নাটক। প্রফেশনাল বাটপারদের কার্যকলাপ এই নাটকের মধ্যে তুলে ধরা হয়েছে। নাটকটির লিংক আমি পোস্ট এর মধ্যে দিয়ে দিয়েছি। সময় থাকলে আপনারা নাটকটি দেখে নিতে পারেন । আশা করছি অনেক ভাল লাগবে।


এই ছিল আমার গত সপ্তাহে করা ছয়টি পোস্টের রিভিও। যারা ভিজিট করতে পারেননি। তারা এই একটি পোস্টের মাধ্যমে সব পোস্ট দেখে নিতে পারেন। আপনাদের প্রতি কৃতজ্ঞ থাকব। আজকের মতো তাহলে এখানেই শেষ করছি। সবাই ভাল থাকবেন। সুস্থ থাকবেন। ধন্যবাদ সবাইকে।

আমার পরিচয়

santo.jpg

আমি রকিবুল শান্ত। বর্তমানে ঢাকা সিটি কলেজে কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং সাবজেক্টে অনার্স ৩য় বর্ষে লেখাপড়া করছি । আমি পজেটিভ চিন্তাধারার একজন মানুষ । সব সময় সিম্পল থাকার চেষ্টা করি। কোডিং করতে, মিউজিক করতে , বিভিন্ন বিষয় এর উপরে আর্টিকেল লিখতে বেশি পছন্দ করি। নিজের স্কিল বাড়ানোর জন্য প্রতিনিয়ত নতুন কিছু শিখার চেষ্টা করি। ভালোবাসা পেলে ভালোবাসা দিতে কার্পণ্য করি না ।

শুভেচ্ছান্তে
@rokibulsanto


tnq.png

Mybanner.png


blogPng.gif

Sort:  
 2 years ago 

আপনার প্রায় সবগুলো পোস্ট এর আগে আমি দেখেছিলাম। পোস্টগুলো রিভিউ করার ফলে পুনরায় দেখার সুযোগ হয়ে গেল। এ সপ্তাহের আপনার পোস্টগুলো বেশ ভালই ছিল। বিশেষ করে ঝরঝরে পোলাও এর রেসিপি টা আমার কাছে বেশি ভালো লেগেছে। ধন্যবাদ রিভিউ পোস্টটি শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাই। ভাল থাকবেন। আপনার কমেন্ট পেয়ে ভাল লাগল

 2 years ago 

আপনার সবগুলা পোষ্টের সাথে আমি পরিচিত।আপনি ভালোই পোষ্ট শেয়ার করেছেন গত সপ্তাহ ধরে।প্রত্যেকটা পোষ্ট ছিলো গুনগতমানের দিক থেকে সেরা আপনার জন্য শুভ কামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আমার পোস্টগুলো ভিজিট করার জন্য

 2 years ago 

আপনার পোস্ট গুলো পুনরায় দেখে ভীষণ ভালো লেগেছে ভাই। বিশেষ করে রেসিপি পোষ্ট গুলো আমার খুবই ভালো লেগেছে। আপনার পোস্ট গুলো পুনরায় শেয়ার করার জন্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাই

 2 years ago 

আপনার এই সপ্তাহের পোস্ট রিভিউ দেখে অনেক ভালো লাগলো। সব গুলোর মধ্যে আমার সবচেয়ে ঝুর ঝরে পোলাও রে সিপি টি অনেক বেশি ভালো লেগেছে।শুভেচ্ছা আপনাকে।♥♥

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ সেলিনা আপু। ভাল থাকবেন আপনি। দোয়া রইল

 2 years ago 

আপনার এই পোস্টগুলো আমি এর আগেও দেখেছিলাম প্রতিটি পোস্টে আমার কাছে অনেক বেশি ভালো লেগেছিল তবে বিশেষ করে আলু দিয়ে মুরগি ভুনা রেসিপি দেখে আমার জিভে জল এসে গিয়েছিলো। পরবর্তীতে এরকম রিভিউ আপনার থেকে আশা করব।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাই

 2 years ago 

সপ্তাহজুড়ে অনেক সুন্দর সুন্দর পোষ্ট শেয়ার করেছিলেন আর আপনার শেয়ার করা সুলতান ডাইনিং এর কাচ্চি রেসিপি টা সবচেয়ে বেশি লোভনীয় ছিল আর আমি ব্যক্তিগতভাবে কাচ্চি বিরিয়ানি একটু বেশি পছন্দ করি। সুন্দর পোষ্ট গুলো পুনরায় আমাদের মাঝে তুলে ধরার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনার প্রতি অনেক কৃতজ্ঞতা প্রকাশ করছি ভাই ভাল থাকবেন।

 2 years ago 

আপনি আমাদেরকে চমৎকারভাবে আপনার গত সপ্তাহে শেয়ার করা পোস্ট গুলো রিভিউ করেছেন ভাইয়া। ঝরঝরে বিরিয়ানি তৈরি করার পদ্ধতি আপনি আমাদেরকে দেখিয়েছেন এছাড়াও আপনি আমাদেরকে দেখিয়েছেন সুলতান ডাইন এ বিরিয়ানি খাওয়ার অনুভূতি।

 2 years ago 

ভালবাসা নিবেন ভাই। ভাল লাগল আপনার কমেন্ট পড়ে।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 68625.09
ETH 3746.53
USDT 1.00
SBD 3.76