সুলতান ডাইনের কাচ্চি ।। 10% for shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

◾️ ৩১ মে
▪️ মঙ্গলবার


আসসালামু আলাইকুম বন্ধুরা, কেমন আছেন সবাই? আশা করছি সকলে খুব ভালো ও সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় ভাল আছি।

ঘরের খাবার খেতে খেতে মাঝে মধ্যে ইচ্ছে করে বাইরের খাবার খাওয়ার জন্য। আমি অবশ্য ফাস্ট ফুড জাতীয় খাবার মাঝে মধ্যেই খাই। আজ দুপুরে আমি আর আমার ইন্দুবালা একসাথে লাঞ্চ করেছি। অবশ্য সে আমার কাছে একটি ট্রিট পাওনা ছিল। তাছাড়া অনেকদিন পরে তার ভার্সিটির ক্লাস শুরু হয়েছে। এর মধ্যে আমাদের আর দেখা সাক্ষাত হয়নি। তাই প্ল্যান করছিলাম তার ক্লাস শেষে একসাথে দুপুরের খাবার খাব।

আমি বাসা থেকে সাড়ে এগারোটা নাগাদ বের হয়ে আমাদের ভার্সিটির সামনে যাই। মহারানী তার ক্লাস শেষ করে গুটি গুটি পায়ে আমার সামনে আসে 😊💘। এরপরে কতক্ষন দাঁড়িয়ে আমাদের শুভেচ্ছা বিনিময় হয়। প্ল্যান করেছিলাম একটু ঘুরাঘুরির পরে রেস্টুরেন্ট এ ঢুকবো কিন্তু তাহার সময় সল্পতার জন্য বেশিক্ষন ঘুরার সুযোগ হয়নি। তাই ধানমন্ডি ৩/এ রাস্তা দিয়ে হেটে হেটে লেকের মাথায় এসে একটু বসে আড্ডা দেই আমরা।

1.jpg

লেকের ঐদিকে ছবি তোলার কথা মাথায় ছিল না । তাই তুলতে পারিনি। প্রেম করার টাইমে এরপর বল্গ লেখার বিষয়টা মাথায় রাখতে হবে। হাহা। আধ ঘন্টার মতো টাইম স্পেন্ড করার পর আমরা ধানমন্ডি জিগাতলের এইদিকে আসি।

2.jpg

3.jpg

কোন রেস্টুরেন্ট এ খাবো তা আগে থেকে ঠিক করেছিলাম না। প্রথমে আমি খানাস এ যেতে চাচ্ছিলাম। ইন্দুবালাকে জিজ্ঞেস করলাম খানাস এ যাবা? উনি কিছু না বলে আমাকে বললো আমি যেখানে নিয়ে যাব সে সেখানেই যাবে। প্রথমে খানাস এ যেতে চাইলেও পরে আবার ডিসিশন চেঞ্জ করলাম। জিগাতলা খানাস এর পাশেই সুলতান ডাইন। সুলতান ডাইনের কাচ্চি খেতে এক কথায় অসাধারন। দুপুরে যেহেতু খাবো দুপুরের খাবার একটু ভরপেট ফুল তৃপ্তি নিয়েই খাওয়া ভাল। কি বলেন? 😋😁। চলে গেলাম কাচ্চি খেতে সুলতান ডাইনে।

4.jpg

5.jpg

এখানে কাচ্চি খাওয়ার জন্য ভিড় সব সময় থাকে। দাড়িয়ে থেকে ওয়েট করতে হয় মাঝে মাঝে টেবিল পাওয়ার জন্য। আমরা একটার আগে আগে গিয়েছিলাম বিধায় তখন অতটা ভিড় ছিল না। একটা টেবিল নিয়ে বসে পড়লাম। রেস্টুরেন্ট এর ভিতরের কিছু ছবি আপনাদের সাথে শেয়ার করছি।

6.jpg

7.jpg

8.jpg

বসার কিছুক্ষন পরে মেন্যু কার্ড নিয়ে ওয়েটার আসে। মেন্যু কার্ড দেখে আমি ১ঃ২ এর কাচ্চি অর্ডার করি সেই সাথে দুইটি কোক, একটি জাফরানি শরবত ও একটি পানি। মেন্যু কার্ড এর ছবি আমি নিচে দিয়ে দিচ্ছি।

9.jpg

খাবার আসতে আসতে আমরা কিছুক্ষন প্রেমালাপন করতে থাকি ও এক পর্যায়ে ওয়াশ রোমে গিয়ে হাত ধুয়ে আসি। কিছুক্ষনের মধ্যেই টেবিলে খাবার চলে আসে। ১ঃ২ তে দুইজনের জন্য পারফেক্ট রাইস থাকে। একদম পেট ভরে যাবে দুইজনের। ইন্দু তো খেতেই পারে না বেশি। আমার উপর দিয়ে প্রেসার পড়েছে 😁। শেষমেশ কিছু রাইস আর শেষ করতেই পারিনি। পেট একদম ফুল হয়ে গেছিল খেতে খেতে। কিছু ছবি শেয়ার করছি খাবারের।

10.jpg

11.jpg

12.jpg

13.jpg

তো ভরপেট কাচ্চি আহার করে কিছুক্ষন রেস্ট নিয়ে আমরা বের হয়ে পড়ি। রিকশা করে ইন্দুকে বাসায় পৌঁছে দিয়ে আমি বাসায় আসি। এই ছিল আজকে দুপুরে কাচ্চি খাওয়ার গল্প। আপনারা আমার কাছের মানুষ। চেষ্টা করি সব কিছুই শেয়ার করতে। ভালবাসার একটি পরিবার হয়ে গেছে আমাদের। এতক্ষন যদি আমার পোস্টটি পড়ে থাকেন তবে আপনাকে জানাচ্ছি অনেক অনেক ধন্যবাদ ও অবিরাম ভালবাসা। আজ তবে এখানেই শেষ করছি। ভাল থাকবেন।

divider.png

বিভাগ তথ্য
ডিভাইস রেডমি নোট ১০ প্রো
লোকেশন what3words Location

divider.png

আমার পরিচয়

santo.jpg

আমি রকিবুল শান্ত। বর্তমানে ঢাকা সিটি কলেজে কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং সাবজেক্টে অনার্স ৩য় বর্ষে লেখাপড়া করছি । আমি পজেটিভ চিন্তাধারার একজন মানুষ । সব সময় সিম্পল থাকার চেষ্টা করি। কোডিং করতে, মিউজিক করতে , বিভিন্ন বিষয় এর উপরে আর্টিকেল লিখতে বেশি পছন্দ করি। নিজের স্কিল বাড়ানোর জন্য প্রতিনিয়ত নতুন কিছু শিখার চেষ্টা করি। ভালোবাসা পেলে ভালোবাসা দিতে কার্পণ্য করি না ।

শুভেচ্ছান্তে
@rokibulsanto


tnq.png

Mybanner.png


blogPng.gif

Sort:  
 2 years ago 

ভাই কাচিবিরানি দেখে তো লোভ সামলাতে পারতেছি না। সামনে যাওয়ার আগে অবশ্যই নক দিয়ে যাবেন। আমারও কাচ্চি খেতে খুব ইচ্ছে করতেছে ভাই। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

সুলতান্স ডাইন এর কাচ্চি আমার অনেক পছন্দের। বহু দিন আগে একবার রিভিউ দিয়েছিলাম। কিন্তু এখন যা দাম বাড়িয়েছে তাই আর খাইতে মন চায় না। যদিও ভেতর বলে গিয়ে খেয়ে আসি।

 2 years ago 

পাশে কে ভাই😁
আসলে ভালো জিনিস এর কদর বেশি বুঝেন না কেন😎।তবে কাচ্চি টা দেখে মনে হচ্ছে সেই ছিল😋

 2 years ago 

ভাইয়া আপনি আজকে দুপুরে কাচ্চি খাওয়ার গল্প অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন। আপনার পোস্ট ভিজিট করে ভীষণ ভালো লাগলো। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

সকালবেলা এমন লোভনীয় একটি রেসিপি দেখতে পারব এটা একদমই আশা করিনি।
এমনিতেই কাচ্চি বিরিয়ানি আমার কাছে অনেক বেশি ভালো লাগে আর সেই লোভনীয় তা সকালবেলায় আপনি যেন আরো বাড়িয়ে দিলেন।

 2 years ago 

ভাই সুলতান ডাইনের কাচ্চি রিভিউ দেখে ভীষণ ভালো লাগলো। তবে আমার কাছে সবথেকে ভালো লেগেছে দুজনের একান্তে কিছুটা সময় কাটিয়েছেন।
এটাই সবথেকে বড় বিষয়।
দোয়া রইল দুজনের জন্য 🤗

 2 years ago 

কেমন আছেন ভাই? আপনি একাই কাচ্চি বিরানী খেয়ে নিলেন আমাদের ছাড়া। ফটোগ্রাফি গুলো দেখে মনে হচ্ছে কাচ্চি বিরানি খাওয়ার মুহূর্তগুলো খুব অসাধারণ ভাবে কাটিয়েছেন । দেখে খুব ভালো লাগলো। পাশে মনে হয় ভাবি ? এত দুর্দান্তভাবে কাচ্চি বিরানি খাওয়ার অনুভূতি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই। ভালো থাকবেন ভাই।

 2 years ago 

ভাইয়া রেস্টুরেন্টের নাম যেমন সুন্দর মনে হচ্ছে সেই রেস্টুরেন্টের কাচ্চি বিরানী খেতে অনেক সুস্বাদু হবে। আপনি খুব সুন্দর ভাবে কিছু ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করেছেন যা দেখে অনেক ভালো লাগলো। ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ভাই কাচ্চি খেয়ে খেয়ে দিন দিব বডি বানাচ্ছেন আর সাথে তো দেখা যাচ্ছে গার্লফ্রেন্ড নিয়ে গেছেন। মজা তো ভালোই করলেন দেখা যাচ্ছে। সুলতানে পুরো সুলতানী খাওয়া দাওয়া। শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভাইয়া আপনি আপনার প্রিয় মানুষটিকে নিয়ে অনেক সুন্দর সময় কাটিয়েছেন এবং রেস্টুরেন্টে খাওয়া দাওয়া করেছেন দেখে অনেক ভালো লাগলো। তবে খাবারের ফটোগ্রাফি গুলো কিন্তু খুবই লোভনীয় ছিল। দেখে মনে হচ্ছে রেস্টুরেন্টে চলে যায় খেতে। আপনার জন্য এবং আপনার প্রিয় মানুষটির জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 68745.77
ETH 3744.06
USDT 1.00
SBD 3.76