আমার বাংলা ব্লগ // আমার ৫ টি রেসিপি পোস্ট এর রিভিউ🎥

in আমার বাংলা ব্লগ6 months ago

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।

IMG_20240125_194446.jpg


আজকে আমি আপনাদের মাঝে আমার তৈরি করা পাঁচটি রেসিপি নিয়ে আসলাম। এই রেসিপি পোস্টগুলো আমি নিজ হাতে তৈরি করেছিলাম। আর খেতে খুবই মজাদার হয়েছিল। আসলে একসাথে তৈরি আপনাদের মাঝে শেয়ার করতে পেরে খুবই ভালো লাগছে। এই রেসিপিগুলো আমি খুবই যত্ন সহকারে তৈরি করেছিলাম। যার কারণে আমার তৈরি করার রেসিপিগুলো খেতে খুবই মজাদার হয়েছিল।এই রেসিপিগুলোর মধ্যে চিকেন বিরিয়ানি রেসিপি ও মিষ্টি কুমড়া দিয়ে রুই মাছের রেসিপি মজাদার হয়েছিল। তবে বছরে প্রথম দিন বন্ধুদের সাথে এবং হসপিটালের সকলকে সাথে নিয়ে আনন্দময় এর সাথে পিকনিক করেছিলাম। এই মুহূর্তটা আমার কাছে বেশি ভালো লেগেছে। তো বন্ধুরা আশা করছি আমার এই রেসিপিগুলো একসাথে দেখতে পেয়ে আপনাদের ভালো লাগবে।

👇পোস্ট রিভিউ -১👇
নতুন বছর উপলক্ষে পিকনিকের আয়োজন//খিচুড়ি রেসিপি

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7yNqi4f1DATbP7JopYnFEGicLncmGpM5kedV38RaQmZ2cQ7LdWXYAvG7m5Jg6BRAYs18fs7xPvpcLaGNXgx7UzfyaGFKKC.jpeg

২০২৪ সালের নতুন বছরে প্রথম দিনে হসপিটালের সকলকে সাথে নিয়ে পিকনিকের আয়োজন করা হয়েছিলো। আর এই পিকনিকের রান্নাবাড়ির দায়িত্ব ল আমাদের কয়েক বন্ধুদের উপরে ছিলো। তাই আমরা সকল বন্ধুরা মিলে এই আয়োজনটা সুন্দরভাবে শেষ করেছি এবং রান্নার মুহূর্তগুলো আপনাদের সাথে শেয়ার করার জন্য ফটোগ্রাফি করে রেখেছিলাম। তো এই রেসিপিটা সবাই মিলে আনন্দের সাথে খেয়েছি।তাই আজকে আবারো আপনাদের মাঝে শেয়ার করলাম।
👇পোস্ট রিভিউ -২👇
মজাদার চিকেন বিরিয়ানির রেসিপি

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpzCV61b6ksQ4bv68rnCDaynFSa4c8QRyrs9jA5KYRGK4NnakZ9ZrzpHsLKi83jg62G6H4u7HX3APwRTE1bJHTySsey5wEUpuk9H2QnJ.jpeg

চিকেন বিরানি রেসিপি আমার খুবই প্রিয়। আমি মাঝেমধ্যে এই চিকেন বিরানি রেসিপি তৈরি করি। তাই পরিবারের সবাইকে সাথে নিয়ে চিকেন বিরানি খেতে খুবই ভালো লাগে আমার।এই রেসিপিটা খুবি মজাদার হয়েছিল। আজকে আমার এই চিকেন বিরিয়ানি রেসিপি তাই আপনাদের মাঝে আবারও শেয়ার করলাম।
👇পোস্ট রিভিউ -৩👇
মজাদার তেলের পিঠার রেসিপি

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpomkN1WNi9Mwhxh8pGtTEzjztfCeNPuYfPj7NFNaJ3JR1oYXfQb8T1AnQim2Z46RW4YJiqNHzBcwD283J7qMYwsDEwa7V7fq8Lr2Dbk.jpeg

আমি ছোটবেলা থেকেই বিভিন্ন পিঠা বেশি পছন্দ করতাম, তার মধ্যে তেলের পিঠা ছিল অন্যতম। তেলের পিঠে আমার বেশি পছন্দ ছিল আর এই রেসিপিটা আমি অনেকদিন পরে তৈরি করেছিলাম। আর আপনাদের মাঝে শেয়ার করেছিলাম। আসলে তেলের পিঠা খেতে খুবই মজা লাগে। এই রেসিপিটা বিভিন্ন জায়গায় বিভিন্ন নামে রয়েছে।
👇পোস্ট রিভিউ -৪👇
মজাদার শীতের সবজি ভাজি রেসিপি

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpxj1ysVWBftECy2YDXJkKrQwmoiWZktnMNCoiPRziESzpqXPLDAbCPWoQh8AZShegEf3ZvPX23StFbMpqxXqmg2KVmtU9shLaFAxhU2.jpeg

শীতকালে বিভিন্ন সবজি পাওয়া যায় বাজারে। আর এই শীতের সবজিগুলো খেতে খুবই মজা লাগে। তাই আমি শীতের সবজি দিয়ে ভাজি রেসিপি তৈরি করেছিলাম। আর এই রেসিপি খেতেও খুবই মজাদার হয়েছিল। আসলে শীতের মধ্যে গরম ভাতের সাথে সবজি ভাজি রেসিপি খেতে দারুন লেগেছিলো।
👇পোস্ট রিভিউ -৫👇
মিষ্টি কুমড়া দিয়ে রুই মাছের মজাদার রেসিপি

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7xpwn6DSQsiMXhWxKwrTHAiaeSPZwHn68rEifUzmkMkq1AvqUJ62Q3k8BCq4pRQUrZJLQsQqriQCt6iHP3gNLsVjyPaREE.jpeg

মিষ্টি কুমড়া দিয়ে রুই মাছের রেসিপি তৈরি করেছিলাম। আসলে মিষ্টি কুমড়া সাথে রুই মাছের খেতে দারুন লাগে। এর আগে আমি একবার আমার মামা বাড়িতে গিয়েছিলাম। তখন থেকে ভেবেছিলাম আমি একদিন মিষ্টি কুমড়া দিয়ে এই রুই মাছের রেসিপি তৈরি করব। তাই এই রেসিপিটি তৈরি করেছিলাম। আর খেতে খুবই মজাদার হয়েছিল।


New_Benner_ABB-1.png


আজকে আমি আপনাদের মাঝে আমার তৈরি করা পাঁচটি রেসিপি পোস্ট একসাথে রিভিউ করলাম। এই রেসিপি গুলো তৈরি করতে পেরে আমার অনেক বেশি ভালো লেগেছিলো। আসলে নিজের হাতে তৈরি করা রেসিপি খেতে অনেক মজা লাগে।তাই আজকে আপনাদের মাঝে আমার পাঁচটি রেসিপি শেয়ার করলাম। এই রেসিপিগুলোর মধ্যে বছরের প্রথম দিন সবাইকে সাথে নিয়ে পিকনিক করার মুহূর্তটা আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে।ঐ দিনটা যেন এখনো মনে পরে। তো বন্ধুরা আজকে এই পর্যন্তই, পরবর্তীতে আবার আপনাদের মাঝে ভিন্ন কোন রেসিপি নিয়ে আসবো। সে পর্যন্ত সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন, এই দোয়া রইল।🙏🌹🙏

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণআমার ৫ টি পোস্ট এর রিভিউ।
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Posted using SteemPro Mobile

Sort:  
 6 months ago 

কয়েকটি লোভনীয় রেসিপির ফটোগ্রাফি ক্যাপচার করে তুলে ধরেছেন যদি আমার প্রিয় রেসিপিটার কথা বলি তাহলে বিরিয়ানি রেসিপি টাই বেশি লোভনীয় লেগেছে।

Posted using SteemPro Mobile

 6 months ago 

ধন্যবাদ আপনাকে, আমার পোস্টে এত চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 6 months ago 

আপনার রেসিপি রিভিউ পোস্ট দেখে সত্যি অনেক ভালো লাগলো। আসলে আপনার রেসিপিগুলো আমার আগে দেখা হয় নাই। এখন একসাথে দেখে সত্যি অনেক ভালো লাগলো। তবে আপনার সবগুলো রেসিপি অসাধারণ ছিল। এবং রুই মাছ আমার খুব প্রিয়। রুই মাছ এবং মিষ্টি কুমড়ো দিয়ে যে রেসিপি করেছেন সেটি দেখে আমার খেতে খুব ইচ্ছে করতেছে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে রেসিপি রিভিউ পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 6 months ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60629.29
ETH 2636.33
USDT 1.00
SBD 2.51