🌹আমার বাংলা ব্লগ 🎥 আমার সর্বশেষ ৪ টি রেসিপি পোস্ট এর রিভিউ🍲 ||১০% @shy-fox]🍲 ||@rayhan111💗steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


আজকে বৃহস্পতিবার, আর বৃহস্পতিবার মানে আমার বাংলা ব্লগ পরিবারে একত্রিত হওয়ার দিন। আজকে রাত ৯ টায় আমরা আমার বাংলা ব্লগের সকল সদস্য এক সাথে হয়ে আনন্দময় সময় উপভোগ করব। আর এই বৃহস্পতিবার এর জন্য অপেক্ষা করে থাকি। বৃহস্পতিবার রাত নয়টায় হ্যাংআউট শুরু হয়। হ্যাংআউটে প্রতিটা মুহূর্ত যেন অনেক আনন্দের সাথে উপভোগ করি। তেমনি হ্যাংআউট অনেক গুরুত্বপূর্ণ কথা আমরা শুনতে পারি। যাই হোক, বন্ধুরা আজকে আমি আপনাদের মাঝে আমার সর্বশেষ রেসিপির পোস্টগুলোতের রিভিউ নিয়ে এসেছি।রেসিপি গুলো খেতে অনেক মজাদার হয়েছিল।তাই পোস্ট গুলো একসাথে আপনাদের সাথে শেয়ার করতে পেরে আমি আমার খুবই ভালো লাগছে। তো চলুন বন্ধুরা আমার রেসিপি পোষ্ট গুলো দেখা শুরু করা যাক,,,।


আমার সর্বশেষ ৪ টি রেসিপি পোস্ট এর রিভিউ🎥👇


GridArt_20220825_090217846.jpg

এই সপ্তাহে আমার সর্বশেষ ৪টি রেসিপি পোষ্ট এর রিভিউ আপনাদের সাথে শেয়ার করছি,,,।

👇পোস্ট রিভিউ -১👇
🧆বাসায় তৈরি স্বাস্থ্যকর ডাল পুরি রেসিপি🧆// @rayhan111 [১০% লাজুক খ্যাঁকের জন্য]

IMG_20220825_090034.jpg

প্রথমে আমি আপনাদের মাঝে হাজির করলাম ডালপুরি রেসিপি। ডাল পুরি রেসিপি বাসায় স্বাস্থ্যকর ভাবে তৈরি করেছিলাম। আর ডালপুরি রেসিপি খেতে খুবই মজাদার হয়েছিল। আসলে বাসায় তৈরি করা স্বাস্থ্যকর ভাবে ডালপুরি রেসিপি শেয়ার করতে পেরে, আমার খুবই ভালো লেগেছিল।
👇পোস্ট রিভিউ -২👇
🎣কচুমুখী ও বেগুন দিয়ে ইলিশ মাছের ভুনা রেসিপি🍲// @rayhan111 [১০% লাজুক খ্যাঁকের জন্য]

IMG_20220825_090044.jpg

পুলিশ মাস আমার খুবই প্রিয়। ইলিশ মাছের যেকোনো রেসিপি খেতে আমি খুবই পছন্দ করি। আর এই ইলিশ মাছ কচুর মুখি এবং বেগুন দিয়ে ভুনা করলে খুবই মজাদার হয়। তাই আমি ইলিশ মাছের এই মজাদার রেসিপি তৈরি করেছিলাম। আশাকরি আপনাদের ভাল লেগেছিলো। তাই আবারও শেয়ার করলাম।
👇পোস্ট রিভিউ -৩👇
আলু ও মূলার শাক দিয়ে নদীর ছোট মাছের চচ্চড়ি রেসিপি 🍲// @rayhan111 [১০% লাজুক খ্যাঁকের জন্য]

IMG_20220825_090106.jpg

নদীর ছোট মাছ খেতে খুবই মজাদার হয়। আর এই নদীর ছোট মাছ মূলা এবং মূলার শাক দিয়ে রান্না করলে খুবই মজাদার হয়। তাই আমার প্রিয় নদীর ছোট মাছ মূলা ও মূলার শাক দিয়ে তৈরি করেছিলাম। এই রেসিপিটি খেতে খুবই মজাদার হয়েছিল। তাই রেসিপিটি আবারো আপনাদের মাঝে শেয়ার করলাম।
👇পোস্ট রিভিউ -৪👇
মজাদার ইলিশ মাছের ভুনা রেসিপি🍲// @rayhan111 [১০% লাজুক খ্যাঁকের জন্য]

IMG_20220825_090119.jpg

মাছের মধ্যেই ইলিশনমাছ আমার খুবই প্রিয়। আর ইলিশ মাছের যেকোনো রেসিপি খেতে খুবই মজাদার হয়। তাই ইলিশ মাছের যেকোনো রেসিপি আমার খুবই প্রিয়।আমি ইলিশ মাছের রেসিপি মাঝেমধ্যে তৈরি করি। আজকে তাই ইলিশ মাছের রেসিপি তৈরি করেছিলাম। আপনাদের মাঝে আবারও শেয়ার করলাম, আশাকরি আপনাদের ভাল লাগবে।

New_Benner_ABB-1.png


আমার সর্ব শেষ চারটি রেসিপি পোষ্ট এর রিভিউ আপনাদের সাথে শেয়ার করতে পেরে আমার খুবই ভালো লাগছে। আসলে রেসিপিগুলো খেতে খুবই মজাদার হয়েছিল। আর পোস্ট গুলো একসাথে আজকে শেয়ার করতে পেরে আরও বেশি ভালো লাগছে। পরবর্তীতে আরও সুস্বাদু মজাদার রেসিপির পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হবো,সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন, এই দোয়া রইল।🙏🌹🙏

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণআমার সর্বশেষ ৪ টি রেসিপি পোস্ট এর রিভিউ।
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

প্রত্যেকটা রেসিপি আপনার খুবই সুন্দর হয়েছে। সবকটাই আমার ভালো লাগলো। কোনটা ছেড়ে কোনটা বলি তবে ইলিশ মাছেরটা অভিয়াসলি সব থেকে বেশি ভালো লেগেছে। ধন্যবাদ সুন্দর সুন্দর কিছু রেসিপি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে, আমার পোস্টে এত চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 
 2 years ago 

সর্বশেষ ৪ টি রেসিপি পোস্ট এর রিভিউ অনেক সুন্দর ছিল। ইলিশ মাছ এর রেসিপি, ডালপুরি, ছোট মাছের রেসিপি তো খুবই প্রিয় একটি রেসিপি। সবগুলো পছন্দের রেসিপি ছিল। ধন্যবাদ ভাইয়া আপনাকে সুন্দর কিছু রেসিপি পোস্টের রিভিউ দেওয়ার জন্য। শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

রেসিপি রিভিউ পোষ্টের মধ্যে বাসায় তৈরি স্বাস্থ্যকর ডাল পুরি আমাকে লোভে ফেলেছে। আমার কাছে এই সমস্ত্য খাবার বেশ আকর্ষনীয় বলে মনে হয়, যা বাসায় তৈরি করা হয়। শুভকামনা

 2 years ago 

আপনার মতামতের জন্য অনেক ধন্যবাদ

 2 years ago 

আপনার সর্বোশেষ চারটি রেসিপি পোষ্ট রিভিউ দেখে ভীষণ ভালো লাগলো।
আসলে খাবারের পোস্টগুলো বেশ ভালো লাগে আমার কাছে।
সুন্দর গুছিয়ে উপস্থাপন করেছেন।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার রেসিপি পোষ্ট গুলো অনেক সুন্দর হয়ে থাকে আর এই সুন্দর রেসিপির রিভিউ করে একসঙ্গে দেখার সুযোগ করে দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

আপনি খুব সুন্দর করে সর্বশেষ ৪ টি রেসিপি পোস্ট এর রিভিউ করেছেন। রেসিপি রিভিউ গুলো দেখে আমার খুব ভালো লাগলো। সবগুলো রেসিপি আমার কাছে খুব অসাধারণ লাগলো। ধন্যবাদ আপনাকে খুব সুন্দর করে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার সর্বশেষ চারটি রেসিপি পোস্ট এর সংগ্রহশালা দেখে আমার তো জিভে জল চলে এসেছে খাওয়ার জন্য। আপনার রেসিপি গুলো দেখে মনে হচ্ছে খুবই সুস্বাদু হয়েছে। আমাদের সাথে এত সুন্দর রেসিপি পোস্ট শেয়ার করার জন্য ধন্যবাদ জানাই আপনাকে। শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

রিভিউ পোস্ট দেখলে আমার অনেক ভালো লাগে ।কারণ রিভিউ পোস্টের মাধ্যমে অনেকগুলো পোস্ট একসঙ্গে দেখতে পাওয়া যায় ।আপনার রেসিপি পোষ্টের মধ্যে সবথেকে ডালপুরি আমার অনেক ভালো লেগেছে ।

 2 years ago 

আপনার প্রশংসা শুনে আমার খুবই ভালো লেগেছে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59446.26
ETH 2613.63
USDT 1.00
SBD 2.41