আমার বাংলা ব্লগ 🎥 আমার সর্বশেষ চারটি কবিতা পোস্ট এর রিভিউ🎥

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


বসন্তের বাতাসে চারোদিকে ভরে উঠেছে আনন্দের হাসিতে।প্রকৃতি তার নতুন রুপে সেজেছে।চারো দিকের সুন্দর পরিবেশে মানুষ মন ছুয়ে যায়।বসন্তের এই মধুর প্রকৃতি দৃশ্য আমার খুবি ভালো লেগেছে। আসলে বসন্তকাল আমার খুবি ভালো লাগে।তো বন্ধুরা আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করলাম, আমার সর্বশেষ চারটি কবিতা পোস্ট এর রিভিউ। আসলে কবিতা লিখতে আমার খুবি ভালো লাগে।তাই আমি প্রতি সপ্তাহে একটি করে কবিতা লিখে পোস্ট করে থাকি।আজকে আমি আমার সেই কবিতা গুলো এক সাথে আপনাদের মাঝে শেয়ার করলাম।আশা করি আমার কবিতা গুলো এক সাথে দেখে আপনাদের ভালো লাগবে। তো বন্ধুরা চলুন কবিতা গুলো পড়া শুরু করা যাক,,,।


আমার সর্বশেষ চারটি কবিতা পোস্ট এর রিভিউ🎥👇

IMG_20230216_130430.jpg

আমার সর্বশেষ চারটি কবিতার পোস্ট এর রিভিউ আপনাদের সাথে শেয়ার করছি,,,।

👇পোস্ট রিভিউ -১👇
"আমার বাংলা ব্লগ" কবিতা // মনের ঘরে //🖋[10% Beneficiary @shy-fox]

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrCdu6fKMn5LaXf8QZVKza2QKjJnygDbGFdjo6oEWMfjvNhoK9sf9HJs6LNJgQ5P4mMLMaGxVxX7NLdXHpgFTFWTPGeMHuE4eLNoFZvaJYdbbY1uP6n.jpeg

প্রথমেই আমি শেয়ার করলাম আমার মনের মানুষকে নিয়ে লেখা কবিতা।এই কবিতার নাম মনের ঘরে । আসলে আমাদের সবার মনের ঘবে বসবাস করে একজন প্রিয় মানুষ। এই প্রিয় মানুষকে নিয়ে মনের মধ্যে হাজারো সপ্ন থাকে।ভালোবাসা সেই প্রিয় মানুষ বসবাস করে মনের মাঝে একটি ঘর রয়েছে সেই ঘরের মাঝে। তাই মনের ঘরে কবিতাটি লিখে আপনাদের সাথে শেয়ার করেছিলাম।আজকে আবারও শেয়ার করলাম,আশা করি আমার এই কবিতাটি আপনাদের ভালো লাগবে।
👇পোস্ট রিভিউ -২👇
"আমার বাংলা ব্লগ"// কবিতা //তোমাকে নিয়েই স্বপ্ন//[10% Beneficiary @shy-fox]

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JHYeFtjiRrCDnezhDbeWdZkP8RXE1vrJeijGzzjLYwVeBug17J7RoMqoXKvQ1u9cQbmdzbXKEe5wkwpFaudEfwFE37Gza2tW.jpeg

ভালবাসার প্রিয় মানুষকে নিয়ে আমরা নানা রকমের সপ্ন দেখি।আর এই সপ্ন যখন সত্যি হয়, তখনি ভালবাসা সার্থকতা পায়।হাজারো ভালোবাসা সপ্ন দেখি কিন্তু সেই সপ্ন গুলো সত্যি হয় না।ভালোবাসা সপ্ন গুলো রঙ্গিন হয়ে ওঠে যখন প্রিয় মানুষ হাত শক্ত করে ধরে রাখা যায়।তাই এই কবিতাটি লিখে আপনাদের সাথে শেয়ার করেছিলাম।আজকে আবারও শেয়ার করলাম।
👇পোস্ট রিভিউ -৩👇
"আমার বাংলা ব্লগ"// কবিতা //মনের রাণী //[10% Beneficiary @shy-fox]

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JHYeFtjiRrCDnezhDbeWdZkP8RXE1vrJeijGzzjLYwVeBug17J7RoMqoXKvQ1u9cQbmdzbXKEe5wkwpFaudEfwFE37Gza2tW (1).jpeg

ভালোবাসা কথাগুলো কবিতার মাধ্যমে তুলে ধরতে খুবি ভালো লাগে আমার। আসলে মনের মানুষকে নিয়ে কবিতা তুলো লিখতেও অনেক ভালো লাগে।আমাদের মনের মানুষটি সবার মনেে রাণী হয়ে বসবাস করে।এই রানীকে নিয়ে সপ্নের রাজ্যে বসবাস করতে খুব ইচ্ছা করে।তাই মনের রাণীকে নিয়ে এই কবিতাটি লিখেছিলাম। আজকে আবারও শেয়ার করলাম।
👇পোস্ট রিভিউ -৪👇
"আমার বাংলা ব্লগ"//কবিতা // ভালোবাসার সপ্নের রাণী//[10% Beneficiary @shy-fox]

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JHYeFtjiRrCDnezhDbeWdZkP8RXE1vrJeijGzzjLYwVeBug17J7RoMqoXKvQ1u9cQbmdzbXKEe5wkwpFaudEfwFE37Gza2tW (2).jpeg

আমরা সপ্ন দেখতে খুবি ভালোবাসি।বিশেষ করে প্রিয় মানুষকে নিয়ে সপ্ন গুলো দেখতে আমার খুবি ভালো লাগে।এই সপ্ন গুলো যখন সত্যি হয়, তখন আনন্দে ভরে ওঠে মনটা।আর আমাদের মনের সপ্নের রাণী হয়ে বসবাস করে ভালোবাসা আদরে মাখা প্রিয় মানুষটি।তাই এই কবিতাটি লিখে ছিলাম।আশা করি কবিতাটি আপনাদের ভালো লাগবে।


New_Benner_ABB-1.png


ভালোবাসা প্রিয় মানুষকে নিয়ে আমার সর্বশেষ চারটি কবিতা এক সাথে আপনাদের মাঝে শেয়ার করলাম।আশা করি এই কবিতাগুলো এক সাথে পড়ে আপনাদের ভালো লাগবে। আসলে মনের অনুভুতি গুলো কবিতার আকারে প্রকাশ করেছি।প্রিয় মানুষকে নিয়ে মনের অনুভূতি শেষ নেই।তো বন্ধুরা আশা কবি আজকে আমার সর্বশেষ চারটি কবিতা এক সাথে দেখে পেয়ে আপনাদের ভালো লাগবে। আজকে এই পর্যন্তই, পরবর্তীতে আবারও আপনাদের মাঝে নতুন কবিতা নিয়ে হাজির হবো সে পর্যন্ত সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন, এই দোয়া রইলো। 🙏🌹🙏

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণআমার সর্বশেষ চারটি কবিতা পোস্ট এর রিভিউ🎥
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 last year 

কবিতা লিখতে পড়তে দুটোই আমি পছন্দ করি ।আপনি রোমান্টিক কবিতা বেশি লিখে থাকেন যেগুলো একসাথে সংগ্রহ করে শেয়ার করেছেন ।অনেক ভালো লেগেছে আমার কাছে।

 last year 

পূর্বের কবিতাগুলো আমাদের মাঝে পুনরায় তুলে ধরার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। হয়তো সম্পূর্ণ কবিতাগুলো এর আগে আমার পড়া হয়নি। তবে আপনার আজকের এই পোস্ট মধ্য দিয়ে আমি পুনরাই কবিতাগুলো পড়তে পারলাম এবং পড়ার সুযোগ পেলাম। কবিতাগুলো পড়ে দেখলাম আপনার সুন্দর কবিতা লেখার দক্ষতা।

 last year (edited)

সর্বশেষে যে চারটি কবিতা রিভিউ করেছেন সেগুলো আপনি পুনরায় আমাদের মাঝে আবারও শেয়ার করেছেন। আপনার কয়েকটি কবিতা আমি পড়েছিলাম ওই কবিতাগুলো আমার খুবই ভালো লেগেছিল। আপনার লেখা কবিতা গুলোর কথাগুলো খুবই সুন্দর ছিল এবং লাইন কম্বিনেশন গুলো অনেক ভাল ছিল। কবিতার মধ্যে কিছু মাধুর্য ছিল যার জন্য কবিতা গুলো পড়তে অনেক ভালো লাগছিল ধন্যবাদ পুনরায় শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 59479.71
ETH 3174.48
USDT 1.00
SBD 2.44