"আমার বাংলা ব্লগ"//কবিতা // ভালোবাসার সপ্নের রাণী//[10% Beneficiary @shy-fox]

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


fairy-ga78b4279b_1920.jpg

source

প্রতিটা মানুষের মনের মধ্যে সপ্নের একজন রাণী থাকে।আর এই রাণী কোন রাজমহলের রাণী হয়ে থাকে না। এই রাণী হয়ে ওঠে মনের রাজমহলে।আসলে আমাদের প্রত্যের মনের মাঝে একজন প্রিয় মানুষ বসবাস করে। এই প্রিয় মানুষকে নিয়ে আমাদের মনের মাঝে হাজারো সপ্ন সৃষ্টি হয়।তাকে নিয়ে যেন সকল চাওয়া পাওয়া।হাজার কল্পনা বাসা বাধে আমাদের মনে।এই প্রিয় মানুষটাই আমাদের মনের রাণী হয়ে মনের রাজমহল বসবাস করে।আসলে মনের রাণী সবাই হতে পারে না।মন থেকে যাকে সত্যি কারের ভালোবাসা যায় সেই মানুষটাই শুধু মনের রাজমহলে জায়গা করে নিতে পারে।তো বন্ধুরা আজকে আমি আপনাদের মাঝে মনের রাজমহল সেই ভালোবাসা রাণীকে নিয়ে এই কবিতাটি লিখে শেয়ার করলাম, আশা করি আমার কবিতাটি আপনাদের ভালো লাগবে।


ভালোবাসার সপ্নের রাণী
মোঃরায়হান রেজা

তুমি আমার ভালোবাসা সপ্নের রাণী।
তোমার জন্য আমার বুকের মাঝে,
ভালোবাসা রাজপ্রাসাদ,
আমি যে তৈরি করেছি।

কবে তুমি আসবে প্রিয়ও,
আমার বুকের রাজমহলে।
ভালোবাসা আদর দিয়ে,
রাণী সাজিয়ে রাখবো বুকে জড়িয়ে।

আমার বুকের রাজমহলের রাণী,
শুধু যে তুমি।
তোমাই ছাড়া আমার রাজমহল,
হবে যে মরুভূমির।

আমার বুকের রাজমহলে আলোকিত হবে,
তোমার ভালোবাসা শাসনে।
তোমার ভালবাসার পেয়ে,
হারিয়ে যাবো আমি রঙ্গিন রাজ্য।

তুমিই আমার সপ্নের ভালোবাসা রাণী,
হারাতে চায় না,তাই কখনো তোমাকে আমি,
সকল বাধা দূর করে,
রাখবো তোমাকে আমার বুকে।

ভালোবাসা আদরে থাকবে তুমি রাণী হয়ে।
আমার বুকের মধ্যে খানে,
ভালোবাসা সপ্নের রাণী হয়ে,
শাসন করে জনম জনম ধরে।

fox-ga73d03b37_1920.png

source

আজকে ভালোবাসা দিবস,দিবস তো আজ পালন করতে পারিনি,একা একাই ব্যস্ততার মধ্যে দিয়ে দিনটি পার করলাম।অবশেষে মনে হলো, একটা ভালোবাসা কবিতা লিখে আমার বাংলা ব্লগ কমিউনিটি পরিবার সাথে শেয়ার করি।তাই ভালোবাসা এই কবিতাটি লিখে আপনাদের সাথে শেয়ার করলাম।আশা করি আমার লেখা এই কবিতাটি আপনাদের ভালো লাগবে। পরবর্তীতে আবারো আপনাদের মাঝে নতুন কবিতা নিয়ে হাজির হবো সে পর্যন্ত সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন, এই দোয়া রইলো। 💗🙏💗।

new.gif

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-2.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 last year 

একদম ঠিক বলেছেন ভাই প্রতিটা মানুষের মনের মধ্যে একজন রানী থাকে। যেটা রাজমহলের রানী থেকেও অনেক বড় কিছু। খুব সুন্দর করে ভালোবাসার অনুভূতিগুলো প্রকাশ করেছেন ভালোবাসা দিবসের কবিতা লিখে অনেক সুন্দর হয়েছে।

 last year 

ভাইয়া খুব সুন্দর কবিতা লিখেছেন। আপনার এই কবিতা আমার কাছে অনেক ভালো লেগেছে। একটা কবিতা লিখতে অনেক সময়ের প্রয়োজন হয়। আপনার মনের অনুভূতি খুব সুন্দর ভাবে এই কবিতার মাধ্যমে প্রকাশ করেছেনা।ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি কবিতা আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last year 

স্বপ্নের রাণী তো একজনই হয়! যে সবটা জুড়ে থাকে। আর তাকে নিয়েই চমৎকার অনুভূতির বহিঃপ্রকাশ! দারুণ হয়েছে ভাইয়া।

 last year 

আপনি দারুন একটি কবিতা লিখে আমাদের মাঝে শেয়ার করেছেন ভাই। আপনি ঠিক বলেছেন প্রত্যেকটি মানুষের মনের মাঝে একজন করে রানি থাকে ভাই। আমারও মনের মাঝে একজন রানী ছিল কিন্তু দুঃখের বিষয় বিয়ে হয়ে গিয়েছে ভাই। তাই আর কোন ভালোবাসার দিকে যায়নি। এত সুন্দর একটি কবিতা লেখার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 last year 

আপনার এত সুন্দর প্রেম অনুভূতিমূলক কবিতা পড়ে আমার খুবই ভালো লেগেছে। আপনি খুব সুন্দরভাবে প্রেম অনুভূতিমূলক একটা কবিতা আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আসলে এ জাতীয় কবিতাগুলো মনের আবেগ থেকে সৃষ্টি হয়। তবে যদি পাশে মনের মত একজন মানুষ থাকে তাহলে প্রেম অনুভূতিমূলক কবিতা এমনিতেই সৃষ্টি হয় মনের মধ্যে। এভাবে একটি কবিতা আমাদের মাঝে তুলে ধরার জন্য অসংখ্য ধন্যবাদ।

 last year 

,ভালোবাসার স্বপ্নের রানী তো একজনই, তাকে নিয়ে খুব সুন্দর একটি কবিতা লিখেছেন। মনের অনুভূতি গুলো খুব সুন্দর করে প্রকাশ করলেন কবিতার মাঝে, খুব ভাল লেগেছে।ধন্যবাদ ভাইয়া শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 59198.54
ETH 3287.69
USDT 1.00
SBD 2.43