"আমার বাংলা ব্লগ"// কবিতা //তোমাকে নিয়েই স্বপ্ন//[10% Beneficiary @shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


fairy-ga78b4279b_1920.jpg

source

ভালোবাসার প্রিয় মানুষটিকে নিয়ে অনেক স্বপ্ন আমরা দেখি।আসলেই এই স্বপ্নগুলো যদি সত্যি হয়, তাহলে ভালোবাসা পরিপূর্ণতা পায়। ভালোবাসার প্রিয় মানুষটিকে নিয়ে যে স্বপ্নগুলো আমাদের মনের ভিতর কল্পনায় আঁকা হয়। সেই কল্পনা বাস্তবতার রূপ নেয়, আবার কখনো বাস্তবতার রূপ নেয় না। যখনই কল্পনাগুলো বাস্তবতার রূপ নেয় এবং প্রিয় মানুষটিকে সারাজীবন নিজের করে পাওয়া হয়ে যায়, তখনি ভালবাসার সার্থকতা, ও ভালোবাসা পরিপূর্ণতা পায়। আর আজকে আমি আপনাদের মাঝে আমার স্বপ্নের ভালোবাসার প্রিয় মানুষটিকে কেন্দ্র করে এই কবিতাটি লিখে শেয়ার করলাম। আশা করছি এই কবিতাটি পড়ে আপনাদের ভালো লাগবে, তো বন্ধুরা চলুন তোমাকে নিয়ে স্বপ্ন আজকের এই কবিতাটি পড়া শুরু করা যাক,,,।


তোমাকে নিয়েই স্বপ্ন
মোঃরায়হান রেজা

তোমাকে নিয়েই সকল স্বপ্ন,
আমার মনে আঁকা।
তোমাকে নিয়েই পাড়ি দেবো,
হাজার পথে চলা।

তোমাকে নিয়ে হাসিমুখে,
জীবন গড়তে চাই।
তোমার সাথেই পথ চলে,
জীবন সাজাতে চায়।

তুমি ছাড়া জীবন আমার,
শুধুই যে মরুভূমি।
তুমি ছাড়া আমার জীবন,
তাই নিঃস্ব একাকী।

তোমাকে নিয়ে স্বপ্ন দেখি,
সকাল সন্ধ্যা বেলা।
তোমাকে নিয়েই চলতে চাই,
স্বপ্নের পথচলা।

স্বপ্নের সাগরে তোমাকে নিয়ে,
ভেসে বেড়াব আমি।
তোমার হাতে হাত রেখেই,
সাগর পাড়ি দেবো আমি।

স্বপ্নের রাণী হয়ে তুমি,
থাকবে আমার বুকে,
হারাতে দেবো না আমি তোমায়,
রাখবো তাই আমার বুকে।

ওগো আমার স্বপ্নের রাণী,
হারাতে দেব না তোমাই কখনো আমি।
থাকবে জনম-জনম ধরে,
আমার বুকের মধ্যখানে।

fox-ga73d03b37_1920.png

source

ভালোবাসার মানুষকে নিয়ে অনেক স্বপ্ন আমাদের মনের ভিতর লুকিযে থাকে, আর এই স্বপ্নগুলো ভালোবাসা থেকেই তৈরি হয়। তাই তোমাকে নিয়ে স্বপ্ন এই কবিতাটি লিখেছি।আমাদের জীবনে যত স্বপ্ন রয়েছে,এই স্বপ্ন গুলো ভালোবাসার প্রিয় মানুষটির জন্য তৈরি হয়।আর ভালোবাসার মানুষটিকে কাছে পাওয়ার জন্য অনেক কল্পনা স্বপ্ন আমরা দেখি এবং তাকে নিয়ে ভালোবাসার নতুন নতুন স্বপ্ন দেখি।এই স্বপ্ন গুলো আমাদের মনের ভিতর আঁকা হয়ে থাকে। তাই এই কবিতাটি লিখে আপনাদের সাথে শেয়ার করলাম।আশা করি আজকের এই কবিতাটি আপনাদের ভালো লাগবে, ভালোবাসার মানুষকে কেন্দ্র করে এই কবিতাটি লিখে আপনাদের সাথে শেয়ার করতে পেরে আমারও খুবই ভালো লাগছে। পরবর্তীতে আবার আপনাদের মাঝে সুন্দর কবিতা নিয়ে হাজির হবো। সে পর্যন্ত সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন, এই দোয়া রইল।💗🙏💗।

new.gif

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-2.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

ঠিক বলেছেন যখন আমরা ভালোবাসার মানুষকে সারাজীবনের জন্য পাই তখন সেই ভালোবাসা সার্থক হয়। দুজন মানুষ একসাথে হওয়ার আগ পর্যন্ত আমরা কতই স্বপ্ন দেখতে থাকি। আপনার স্বপ্নের ভালোবাসার মানুষকে কেন্দ্র করে খুব সুন্দর একটি কবিতা লিখেছেন। আপনার এই কবিতা আমার কাছে অনেক ভালো লেগেছে। ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি কবিতা আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

আসসালামু আলাইকুম ভাইয়া। আশাকরি এই শীতের দিনগুলো খুব সুন্দর কাটাচ্ছেন।
আজ সুন্দর একটি কবিতা শেয়ার করলেন।আমার কাছে খুব ভাল লেগেছে।প্রিয় বা ভালবাসার মানুষকে নিয়ে খুব অনুভুতি আবেগ মেশানো একটি কবিতা আজ শেয়ার করেছেন। ভালবাসার মানুষটিকে যখন সারাজীবনের জন্য পাওয়া হয়ে যায় তখন খুব সার্থক হয়। অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

 2 years ago 

প্রিয় জনকে উদ্দেশ্য করে খুব সুন্দর ভাবে আপনার মনের অনুভূতি গুলো কবিতা ছন্দের সাহায্যে উপস্থাপন করেছেন। সত্যি আপনার কবিতা পড়ে বেশ ভালো লাগলো । কবিতার প্রতিটি লাইন বেশ দুর্দান্ত হয়েছে। অন্যের প্রতি ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটিয়েছেন এই কবিতার মাধ্যমে। বিশেষ করে এই লাইনগুলো আমার কাছে খুবই ভালো লেগেছে।

স্বপ্নের সাগরে তোমাকে নিয়ে,
ভেসে বেড়াব আমি।
তোমার হাতে হাত রেখেই,
সাগর পাড়ি দেবো আমি

এত সুন্দর কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া🌻🌹

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 59876.72
ETH 3191.77
USDT 1.00
SBD 2.43