🍲আমার সর্বশেষ ৪ টি সুস্বাদু রেসিপি পোস্ট এর রিভিউ🍛||১০% @shy-fox]💗 ||@rayhan111💗

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


প্রথমে সবাইকে ঈদের শুভেচ্ছা জানাই, ঈদ মোবারক🌙🎆। আশা করি পরিবারের সকলকে নিয়ে ঈদের আনন্দটা খুবই ভালো ভাবে উপভোগ করেছেন। ঈদ আমাদের মাঝ থেকে চলে গেল। এখন আমরা সবাই আমাদের কাজে ব্যস্ত হয়ে যাবো। তবে ঈদের আনন্দটা এখনো আছে।সবার ফ্যামিলিকে নিয়ে সুন্দর সুন্দর জায়গায় ভ্রমণ করছে। আমিও আজকে বিকাল বেলা ভ্রমণের যাবো চিন্তা করেছি। তো আজকে আমি আপনাদের মাঝে নিয়ে আসলাম আমার সর্বশেষ চারটি রেসিপি পোষ্ট রিভিউ। রেসিপি পোস্ট গুলো আমার কাছে খুবই ভালো লেগেছে। বিশেষ করে ইলিশ মাছের সুস্বাদু রেসিপি আমার কাছে অনেক ভালো লাগে,কারণ ইলিশ মাছ আমার খুবই প্রিয়। আর এই ইলিশ মাছের রেসিপিটা খেতে অনেক মজাদার হয়েছিল। তাই আমি আপনাদের মাঝে আবারও আমার রেসিপি পোষ্ট গুলো রিভিউ করলাম। আশা করি আমার এই রেসিপি পোস্ট আপনাদের ভালো লাগবে।

আমার সর্বশেষ ৪ টি সুস্বাদু রেসিপি পোস্ট এর রিভিউ🍛👇

IMG_20220505_110419.jpg

এই সুস্বাদু রেসিপিগুলো আবারও আপনাদের মাঝে শেয়ার করতে পেরে আমার খুবই ভালো লাগছে।রেসিপি গুলো খেতে অনেক মজাদারও হয়েছিল।

👇রেসিপি-১👇
🌹আমার বাংলা ব্লগ 🍲মসুরের ডাউল দিয়ে সুস্বাদু সাজনা ডাঁটা রেসিপি🍛@rayhan111 [১০% লাজুক খ্যাঁকের জন্য]💗

IMG_20220505_110137.jpg

মসুরের ডাল দিয়ে সাজনে ডাঁটা রেসিপি খেতে আমার খুবই ভালো লাগে, কারণ সাজনা ডাঁটার সাথে মুসুরির ডাল অনেক মজাদার হয়। তাই আমি মুসুরের ডালের সাথে সাজনে ডাঁটার এই সুস্বাদু রেসিপি তৈরি করেছিলাম। রেসিপিটি খেতে অনেক মজা হয়েছিল। তাই আবারও শেয়ার করলাম।
👇রেসিপি-২👇
🍲সবজি দিয়ে নদীর সুস্বাদু গোলশা মাছের ভুনা রেসিপি🐟 // [১০% লাজুক খ্যাঁকের জন্য]🌹

IMG_20220505_110117.jpg

টেংরা মাছ ও গোলশা মাছ দেখতে প্রায় একি রকম,তবে টেংরা মাছে চাইতে গোলশা মাছ একটু বড় হয়ে থাকে এবং একটু সাদা সাদা হয়ে থাকে। আর নদীর গোলশা মাছের মজাটাই অন্যরকম। তাই নদীর গোলশা মাছের সুস্বাদু রেসিপি তৈরি করেছিলাম। খেতে অনেক মজাদার হয়েছিল।
👇রেসিপি-৩👇

IMG_20220505_110055.jpg

🧆আমার বাংলা ব্লগ💗মজাদার আলুর চপ রেসিপি🧆// @rayhan111 [১০% লাজুক খ্যাঁকের জন্য]💗
রমজান মাসে আমরা ইফতার আয়োজনে আলুর চপ, বেগুনি চপ প্রায়ই তৈরি করতাম। তাই আমি রমজান মাসে আমার প্রিয় আলুর চপ তৈরি করেছিলাম, এই আলো চপ খেতেও অনেক মজাদার হয়েছিল। তাই আবারও আলুর চপ রেসিপি শেয়ার করলাম।
👇রেসিপি-৪👇
🍲আলু,বেগুন ও টমেটো দিয়ে ইলিশ মাছের ভুনা রেসিপি🐟 // [১০% লাজুক খ্যাঁকের জন্য]🌹

IMG_20220505_110039.jpg

ইলিশ মাছ আমার খুবই প্রিয়, আর ইলিশ মাছের যেকোনো রেসিপি খেতে আমি খুবই পছন্দ করি। তাই আমার প্রিয় ইলিশ মাছ দিয়ে আলু, বেগুন এবং টমেটোর ভুনা রেসিপি তৈরি করেছিলাম। এই রেসিপিটি খেতে খুবই মজাদার হয়েছিল। তাই এই রেসিপিটি আমার কাছে সবচাইতে বেশি ভাল লেগেছে।তাই আবারও আপনাদের মাঝে শেয়ার করলাম।


New_Benner_ABB-1.png


আমার সর্বশেষ সুস্বাদু এই ৪ টি রেসিপি পোস্ট এর রিভিউ আবারো আপনাদের সাথে শেয়ার করতে পেরে খুবই ভালো লাগছে।রেসিপি গুলো খবি সুস্বাদু ছিলো তাই আপনাদের মাঝে রিভিউ নিয়ে আসলাম।একসাথে রেসিপি গুলো আপনাদের সাথে শেয়ার করতে পেরে আমার খুবি ভালো লাগছে। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।এই দোয়া রইলো 🙏🍲🍛🙏

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণ🍛আমার সর্বশেষ ৪ টি সুস্বাদু রেসিপি পোস্ট এর রিভিউ🍲।
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

আপনি একদম ঠিক বলেছেন ভাইয়া আপনার তৈরি চারটি পোস্ট অনেক সুস্বাদু লাগছে। প্রতিটি রেসিপি দেখে অনেক লোভনীয় লাগছে। ইচ্ছে করছে এখনই খেয়ে নিতে। আমি আপনার সবগুলো পোস্ট দেখেছি আমার কাছে অনেক ভালো লেগেছে। ধন্যবাদ ভাই আপনাকে এত সুন্দর পোস্ট এর রিভিউ আমাদের মাঝে দেওয়ার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 
 2 years ago 

আপনার সর্বশেষ চারটি রেসিপি দেখতে খুবই সুস্বাদু ও ইউনিক ছিলো।আপনার জন্য শুভ কামনা রইল।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

আপনার রেসিপি পোস্ট আমি তিনটা আগেই দেখে নিছি, শুধু মাত্র তিননাম্বার রেসিপি দেখা হয় নায়। তবে সব গুলো রেসিপি পোস্ট অনেক ভালো ছিল এবং মজাদার ছিল।ধন্যবাদ ভাই সব পোস্ট গুলো এক করে দেখানোর জন্য।শুভ কামনা রইল

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

 2 years ago 

আপনার চার টি রেসিপি পোস্ট এর রিভিউ দেখে আমার ভীষণ ভালো লেগেছে। প্রত্যেকটা পোস্টে খুব দারুণ ছিল আপনার। প্রতিনিয়ত আপনার প্রত্যেকটা পোস্ট আমার খুব ভালো লাগে। এভাবে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

সবগুলোই দেখেছি তবে আমার কাছে আলু টমেটো দিয়ে ইলিশ মাছের ভুনা রেসিপিটি বেশি ভালো লেগেছে। ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে, আমার পোস্টে এত চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

৪ টি সুস্বাদু রেসিপি পোস্ট এর রিভিউ দেখে অনেক ভালো লাগলো ভাইয়া। আপনার শেয়ার করা রেসিপি পোষ্ট গুলো খুবই লোভনীয় ছিল। প্রত্যেকটি পোস্ট অনেক লোভনীয়। সজনে ডাঁটা দিয়ে মসুর ডালের রেসিপি আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে। কারণ আমি সজনে ডাঁটা খেতে অনেক পছন্দ করি। অনেক সুন্দর ভাবে এই রেসিপি পোষ্ট গুলোর রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে জানাচ্ছি ধন্যবাদ। সেই সাথে আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার সুন্দর মতামত পেয়ে আমার খুবই ভালো লাগছে।

 2 years ago 

এই চারটি রেসিপিই আমার অনেক পছন্দের।
এই রেসিপিগুলো আমি আগেও দেখেছিলাম, আজ আপনার রিভিউ পোষ্টের মাধ্যমে আবার আপনার রেসিপি গুলো দেখতে পেলাম। আপনি খুব সুন্দর ভাবে গুছিয়ে প্রত্যেকটি রেসিপি আমাদের সঙ্গে শেয়ার করেছিলেন। এজন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। ভাল থাকবেন শুভকামনা রইল।

 2 years ago 

আপনার মতামতের জন্য আপনাকে ধন্যবাদ আপু।

 2 years ago 

আপনার সবগুলো রেসিপি পোষ্ট আমি দেখার চেষ্টা করেছি। অসাধারণ ছিল পোস্ট গুলো।
আপনি প্রথম থেকেই চমৎকার রেসিপি পোষ্ট করে যাচ্ছেন।
এভাবেই এগিয়ে যাবেন ইনশাআল্লাহ।
দোয়া রইল।

 2 years ago 

আপনার সুন্দর মতামত পেয়ে আমার খুবই ভালো লাগছে।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 67186.90
ETH 3110.36
USDT 1.00
SBD 3.77