আমার বাংলা ব্লগ / আমার ৫ টি ফটোগ্রাফি পোস্ট এর রিভিউ🎥

in আমার বাংলা ব্লগ11 months ago

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


GridArt_20230914_155009673.jpg

ভ্রমণ আমার অনেক প্রিয়। তাই আমি মাঝেমধ্যেই ভ্রমণে বের হই। আর ভ্রমনে গিয়ে ফটোগ্রাফি করে থাকি। আসলে ভ্রমণ করলে সেই জায়গা সম্পর্কে অনেক কিছু জানতে পারা যায়। আর ভ্রমণের সেই মুহূর্তগুলো খুবই আনন্দময় হয়। আসলে ভ্রমণটা যদি প্রকৃতির মধ্যে হয় তাহলে সেই ভ্রমণটা আরো আনন্দময় হয়। আমি প্রকৃতির সৌন্দর্য দেখার জন্য এবং অনেক সুন্দর মুহূর্ত উপভোগ করার জন্য ভ্রমণে বের হয়েছিলাম। আর ভ্রমণের এই মুহূর্তগুলো ফটোগ্রাফি করে রেখেছিলাম স্মৃতির পাতায় রেখে দেওয়ার জন্য। ভ্রমনে গেলে এখন ফটোগ্রাফি করতে ইচ্ছা করে কারণ আমার বাংলা ব্লগ পরিবারের সাথে সেই মুহূর্তটা শেয়ার করার জন্য। তো বন্ধুরা আমি ভ্রমণে গিয়ে ফটোগ্রাফি করে আপনাদের সাথে শেয়ার করেছিলাম, সেই ফটোগ্রাফি পোস্ট গুলো আপনাদের সাথে আজকে একসাথে শেয়ার করছি।তাই আমার সর্বশেষ পাঁচটি ভ্রমণের ফটোগ্রাফি পোস্ট শেয়ার করতে এসেছি।আশা করি এক সাথে দেখে আপনাদের ভালো লাগবে, তো বন্ধুরা চলুন ভ্রমণের সেই পোস্টগুলো একসাথে দেখা শুরু করা যাক।


👇পোস্ট রিভিউ -১👇
প্রকৃতির অপরূপ সৌন্দর্যময় দৃশ্য দেখতে নদীর পারে ভ্রমণ

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7yk81dEHv5N3sx6jYd5ty4AaS7qhyX7LUfqWu92SwJWUrUdzsk3iJP9U1JaTRQ5Mk16efe32RMX9qNezRi93HSHLKxENNz.jpeg

প্রকৃতির অপরূপ সুন্দরময় দৃশ্য সত্যি ও অসাধারণ, আর এই প্রকৃতির মাঝে হারিয়ে যেতে ইচ্ছা করে। তাই নদীর পানি বৃদ্ধি পাওয়াতে প্রকৃতির অপরূপ সুন্দর দৃশ্য ফুটে উঠেছে। তাই নদীর পাড়ে সেই সৌন্দর্যময় দৃশ্য দেখতে গিয়েছিলাম। তাই আজকে এই পোস্টটি আবারও আপনাদের মাঝে শেয়ার করলাম।
👇পোস্ট রিভিউ -২👇
প্রকৃতির অপরূপ সুন্দর মুহূর্ত উপভোগ ও ফটোগ্রাফি

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7yd1GgA9D7q5sFGsdnFKt6zcnUpcykqWQdyZALAVr8Dvsfc9BNgYcQGqPSQqnCguzf9EELQ33gmAQQ6Yxh5hoA5WtrwJiS.jpeg

আমি গ্রামে বেড়ে উঠেছি প্রকৃতির মধ্যে আর এই প্রকৃতির সৌন্দর্যময় দৃশ্যগুলো যেন আমার জীবনের সাথে জড়িয়ে রয়েছে। তাই প্রকৃতির দৃশ্যগুলো দেখলেই যেন মন ভালো হয়ে যায়। তাই এই অপরূপ সৌন্দর্যায় প্রকৃতির মাঝে ভ্রমণ করেছিলাম। সেই ফটোগ্রাফি গুলো আপনাদের সাথে শেয়ার করেছিলাম। আজকে আবারো এই পোস্টটি শেয়ার করলাম।
👇পোস্ট রিভিউ -৩👇
অনেকদিন পর কলেজ ক্যাম্পাসে বন্ধুদের সাথে কিছু মুহূর্ত

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH81LVG8k8QnMJ9DB4L1zr7bY1Gh2eWSFdp7JeEMzxuY4UDvs65SEypqg45wzqVJYJUNZDjmqwpfAdD6BqD22AQsc8wvD7LJ.jpeg

বন্ধুদের সাথে অনেকদিন হলো দেখা হয় না। তাই বন্ধুদেরকে কলেজ ক্যাম্পাসে আসতে বলেছিলাম। আর কলেজ ক্যাম্পাসে সেই পুরনো স্মৃতির মধ্যে বন্ধুদের সাথে হঠাৎ করে দেখা করার আয়োজন করেছিলাম। সেই মুহূর্তটা সত্যি অসাধারণ ছিল। বন্ধুদের সাথে কলেজ ক্যাম্পাসে অনেক আনন্দময় মুহূর্ত উপভোগ করেছিলাম।
👇পোস্ট রিভিউ -৪👇
নদীর পাড়ে অপরূপ সৌন্দর্যময় প্রকৃতির মাঝে ভ্রমন ও ফটোগ্রাফি //পর্ব-১

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7ycMYUd1j2AT2ibYoCeSozvZwCmMWAS4AEqC4owmNLbrX3Bs2garEyUGdCtv732bgXBWT6h5Ft8LhiQ8PTs1wPdVAHd8d4.jpeg

বাংলাদেশের বড় বড় নদীর মধ্যে যমুনা নদী অন্যতম। আর এই যমুনা নদীর সৌন্দর্যময় দৃশ্য দেখতে যেন খুবই ভালো লাগে। এখানে দূর দূরান্ত থেকে অনেক মানুষ আসে এই নদীর সৌন্দর্য দেখা করার জন্য। আর নদীর পানি বৃদ্ধি পাওয়াতে নদীর পারে যেন তার অপরূপ সৌন্দর্যময় মুহূর্ত ফুটিয়ে উঠেছে। সেই দৃশ্য দেখার জন্য নদীর পাড়ে ভ্রমণ করেছিলাম।
👇পোস্ট রিভিউ -৫👇
নদীর পাড়ে অপরূপ সৌন্দর্যময় প্রকৃতির মাঝে ভ্রমন ও ফটোগ্রাফি //পর্ব-২

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7y7C2hA7GWRp7hi8CHdoW9Pz6BK6wN5K5bqJ2Mvj3uimv9fK2TasA142GCBMDmHfz7ZHnmXtcWTfSwydopLhTjpRgLxaEi.jpeg

নদী ভাঙ্গনের হাত থেকে সিরাজগঞ্জ শহরকে রক্ষা করার জন্য নদীর মাঝ দিয়ে যেন বাঁধ তৈরি করেছে। আর এই বাঁধের মধ্যে দিয়ে যখন ভ্রমণ করে তখন খুবই ভালো লাগে। মনে হয় যেন নদীর মাঝ দিয়ে আমরা হাঁটতেছিলাম, আর সেই মুহূর্তগুলো সত্যি আমার খুবই ভালো লেগেছে। আসলে এরকম পরিবেশের মধ্যে আসলে খুবই ভালো লাগে। তাই এই ভ্রমণের মুহূর্তগুলোই ফটোগ্রাফি করেছিলাম।


New_Benner_ABB-1.png


ভ্রমণের মুহূর্ত গুলো সত্যিই অসাধারণ ছিল। আসলে ভ্রমণ করলে খুবই ভালো লাগে। মানুষের মনের শান্তির জন্য ভ্রমণ করা প্রয়োজন। আর এই ভ্রমণের ফলে মন ভালো হয়ে যায়। তাই ভ্রমণের মুহূর্তগুলো ফটোগ্রাফি করে আমার বাংলা ব্লগ পরিবারের সাথে শেয়ার করেছিলাম। আজকে আমার ভ্রমণের সেই ফটোগ্রাফি পোস্টগুলো একসাথে আপনাদের মাঝে পাঁচটি পোস্ট শেয়ার করলাম। আশা করছি এই ভ্রমণের পোস্টগুলো আবারো দেখতে পেয়ে আপনাদের ভালো লাগবে। তো বন্ধুরা আজকে এ পর্যন্তই, পরবর্তীতে আবার আপনাদের মাঝে হাজির হব ভিন্ন কোন পোস্ট নিয়ে।সে পর্যন্ত সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন,এই দোয়া রইলো। 🙏🌹🙏

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণআমার ৫ টি ফটোগ্রাফি পোস্ট এর রিভিউ।
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Posted using SteemPro Mobile

Sort:  
 11 months ago 

আপনার শেয়ার করা পাঁচটি ফটোগ্রাফি পোস্ট আজকে একত্রে দেখতে পেয়ে খুবই ভালো লাগছে।এর মাধ্যমে আপনার সবগুলো পোস্টের সুন্দর সুন্দর ফটোগ্রাফি গুলো আরো একবার দেখার সুযোগ পেলাম। ধন্যবাদ জানাচ্ছি পোস্টগুলো আমাদেরকে আর একবার দেখার সুযোগ করে দেওয়ার জন্য।

Posted using SteemPro Mobile

 11 months ago 

খুবই অসাধারণ কিছু ফটোগ্রাফি করেছেন।প্রাকৃতিক এ দৃশ্য দেখে আমি একেবারে মুগ্ধ হয়ে গেলাম।আমারও ফটোগ্রাফি করার খুব শখ।কোথাও ঘুরতে বের হলে নান্দনিক বা প্রাকৃতিক জিনিস দেখলে তা ক্যাপচার করে রাখি।যাই হোক আপনার জন্য অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 11 months ago 

পুনরায় আপনার পাঁচটি ফটোগ্রাফি পোস্টে ডিভিউ দেখে অনেক ভালো লাগলো আসলে ভালো জিনিস কে ভালোই বলতে হয়। অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি ছিল আপনার রিভিউ ফটোগ্রাফি এগুলোর মধ্যে। অসংখ্য ধন্যবাদ ভাইয়া রিভিউ ফটোগ্রাফি পোস্ট উপহার দেওয়ার জন্য।

 11 months ago 

আসলে ভাইয়া ভ্রমণ করতে আমিও খুব ভালোবাসি। সময়ের ফাঁকে ফাঁকে ভ্রমণ করতে আমার খুবই ভালো লাগে। কারণ বিভিন্ন জায়গায় ভ্রমণ করার মধ্য দিয়ে প্রকৃতির সৌন্দর্যটি নিজ চোখে দেখা যায় উপভোগ করা যায়। আপনার পোস্টটি দেখে খুবই ভালো লাগলো। এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য ধন্যবাদ ভাইয়া।

 11 months ago 

আপনার পূর্বে করা পাঁচটি ফটোগ্রাফি পোস্ট আজ আমাদের মাঝে পুনরায় একটি পোষ্টের মাঝে রিভিউ করে দেখিয়েছেন, দেখে ভালো লাগলো কারণ সমস্ত পোস্টগুলো তো আমার দেখা ছিল না। আজকের এই পোষ্টের মধ্য দিয়ে সম্পূর্ণটা দেখতে পারলাম, অনেক খুশি হলাম। ধন্যবাদ।

 11 months ago 

খুব সুন্দর পোস্ট দিলেন আপনি পাঁচটি ফটোগ্রাফি পোস্টের রিভিউ অনেক ভালো লেগেছে। কারণ আপনার ফটোগ্রাফি পোস্ট গুলো খুবই প্রয়োজনীয় ছিল। বিশেষ বিশেষ মুহূর্তের ফটোগ্রাফি গুলো আবারো রিভিউ আকারে শেয়ার করলেন। পোস্ট গুলো সম্পর্কে আবারও বিস্তারিত জানতে পেরেছি অনেক ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

পূর্বে শেয়ার করা পাঁচটি ফটোগ্রাফি পোস্ট এর রিভিউ আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। নদীর ফটোগ্রাফি গুলো দেখতে আমার কাছে খুবই ভালো লাগে কেননা সেখানকার প্রাকৃতিক দৃশ্য খুবই মনোরম। এছাড়াও অনেকদিন পর কলেজ ক্যাম্পাসে বন্ধুদের সাথে কাটানোর মুহূর্তগুলো আমার কাছে খুবই ভালো লেগেছে।

 11 months ago 

আপনারা পাঁচটি ফটোগ্রাফি পোস্ট দেখে খুবই ভালো লাগলো৷ আপনার শেয়ার করার প্রত্যেকটি ফটোগ্রাফি অনেক সুন্দর হয়েছে। আর বিশেষভাবে এই প্রত্যেকটি ফটোগ্রাফিগুলোকে একসাথে শেয়ার করার মাধ্যমে এর সৌন্দর্য যেন আরো বৃদ্ধি পেয়ে গেল।

 11 months ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার বিগত সপ্তাহের পাঁচটি ফটোগ্রাফি পোস্ট রিভিউ। আসলে প্রত্যেকটি ফটোগ্রাফি পোস্ট আপনার বেশ দারুন ছিল। আপনি একদম ঠিক বলেছেন ভাই বাংলাদেশে বড় বড় নদী গুলোর মধ্যে যমুনা নদী অন্যতম। আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে বন্ধুদের সাথে কলেজ ক্যাম্পাসের ফটোগ্রাফি গুলো। ধন্যবাদ ভাই এত সুন্দর সুন্দর পোস্ট শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59596.75
ETH 2659.83
USDT 1.00
SBD 2.45