অনেকদিন পর কলেজ ক্যাম্পাসে বন্ধুদের সাথে কিছু মুহূর্ত

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম/আদাব🌺

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


বন্ধুদের সাথে কলেজ ক্যাম্পাসে হাজারো স্মৃতি জড়িয়ে রয়েছে। এই কলেজ ক্যাম্পাসে কাটানো মুহূর্তগুলো সত্যি অসাধারণ ছিল। তাই আজকে বন্ধুর সাথে ফোনে কথা বললাম এবং বলল যে কলেজ মাঠে আই কিছুই মুহূর্ত উপভোগ করি। তাই বন্ধুর সাথে দেখা করার জন্য কলেজ মাঠে আসলাম আর কলেজ মাঠে এসে যেন সেই আগের মত সৌন্দর্যময় মুহূর্তগুলো উপভোগ করলাম। আসলে কলেজ মাঠে বন্ধুদের সাথে ঘাসের উপরে বসে থাকে গল্প করার মুহূর্তগুলো সত্যি অসাধারণ ছিল। তাই বন্ধুদের সাথে এবং কলেজ মাঠে আনন্দময় কিছু মুহূর্ত এবং স্মৃতিময় সেই জায়গা গুলো দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। তাই কলেজ মাঠে কাটানো মুহূর্ত ফটোগ্রাফি গুলো আপনাদের সাথে শেয়ার করলাম।


IMG_20230816_061308.jpg

IMG_20230816_060955.jpg

কলেজ মাঠে প্রবেশ করার পরই যেন সেই পুরনো স্মৃতি মনে পড়ে গেল। কারণ কলেজ মাঠে অনেক বড় একটি খেলার মাঠ রয়েছে। এই খেলার মাঠে বন্ধুদের সাথে অনেক খেলাধুলা করেছি। খেলার মাঠে ঘাস বড় হয়ে গেছে এবং কলেজ মাঠে এই সবুজ ঘাসের দৃশ্য দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। আসলে কলেজের জীবনে অনেক আনন্দময় মুহূর্ত উপভোগ করেছি। বিশেষ করে অনেক বন্ধুদের সাথে পরিচয় ছিল এবং অনেক ডিপার্টমেন্টের সাথে আমরা খেলাধুলা করেছি। আমি ক্রিকেট খেলতে খুবই ভালোবাসি। যার কারণে এই মাঠে আমার অনেক স্মৃতি জড়িয়ে রয়েছে। তাই মাঠের দৃশ্য এবং কলেজের দৃশ্য দেখতে খুবই ভালো লাগলো।


IMG_20230816_061251.jpg

IMG_20230816_061037.jpg

আমি আমার বন্ধুর সাথে দেখা করলাম। দেখা করে খুবই ভালো লাগলো এবং বন্ধুর সাথে গল্প করতে লাগলাম। এরই মধ্যে দেখতে পেলাম ছোট ভাই মুহাম্মদ এসে গেলো কলেজে। তাই মোহাম্মদকে সাথে নিয়ে এবং বন্ধুর সাথে ঘাসের উপর বসে গল্প করতে লাগলাম। আসলে সেই মূহুর্ত অসাধারণ ছিল মঅনেকদিন পর বন্ধুর সাথে দেখা হয়েছে বন্ধু অনেকটাই চেঞ্জ হয়ে গিয়েছে। ওর আগে দাড়ি ছিল না। এখন দাঁড়িয়ে রেখেছে তাই যেন আরো আমার চাইতে অনেক বড় বড় লাগছে।তারপরে বন্ধু কি যেন দাড়ি রাখল, সেই গল্পগুলো করতে লাগলাম।


IMG_20230816_061224.jpg

IMG_20230816_061059.jpg

অনেকদিন পর বন্ধুর সাথে দেখা হয়েছে, তাই বন্ধু আমাকে কিছু বই উপহার দিতে এসেছে। আর এই বইগুলো আমার খুবই প্রিয় ছিল। কারণ বন্ধু জানে যে আমি বই পড়তে খুবই পছন্দ করি। যার কারণে এই বইগুলো আমাকে গিফট করলো। আমি একটি বই ওকে দিয়েছিলাম পড়ার জন্য, ওই বইটি পড়েছে আর সেই বইটি ফেরত দিতে এসেছিলো।আর সাথে আরো দুটি বই নিয়ে এসেছে। বিশেষ করে মৌষকাল এই বইটি আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। তাই এই বইটি আমি বন্ধুর কাছে বলেছিলাম যে আমাকে একটু ম্যানেজ করে দিস। যার কারণে বন্ধু এই বইটি আমাকে উপহার দিলো। তাই আমি খুবি আনন্দিত হয়েছিলাম।


IMG_20230816_061325.jpg

তারপর অনেকক্ষণ কলেজ মাঠের পাশ দিয়ে হাঁটাহাঁটি করলাম এবং কলেজ মাঠে সেই স্মৃতিময় জায়গা গুলো দিয়ে ভ্রমণ করতে পেরে খুবই ভালো লাগলো। বন্ধুর সাথে অনেকদিন পর দেখা হয়ে আরও বেশি ভালো লেগেছে। বিশেষ করে বন্ধুর কাছে বইটি উপহার পেয়ে আরো বেশি ভালো লাগলো। তারপরে কলেজ মাঠে হাঁটতে শুরু করলাম।

location

তারপরে বন্ধুকে সাথে নিয়ে আমাদের কলেজ ক্যাম্পাসে হাঁটতে লাগলাম। আসলে কলেজ ক্যাম্পাসে হাঁটার সেই মুহূর্তটা আমার খুবই ভালো লেগেছে। হেঁটে হেঁটে কলেজ ক্যাম্পাসের সেই স্মৃতিময় জায়গাগুলো উপভোগ করতেছিলাম। আসলে এই কলেজ ক্যাম্পাসের প্রতিটা জায়গায় যেন আমার স্মৃতি জড়িয়ে রয়েছে। তো বন্ধুর সাথে অনেকদিন পর দেখা এবং বন্ধুর কাছে বই উপহার পেয়ে আমার খুবই ভালো লাগলো। সেই মুহূর্তগুলো আপনাদের সাথে শেয়ার করতে পেরে আমি আনন্দিত।🙏🤲🙏

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  

Congratulations, your post has been upvoted by @scilwa, which is a curating account for @R2cornell's Discord Community. We can also be found on our hive community & peakd as well as on my Discord Server

Manually curated by @ abiga554
r2cornell_curation_banner.png

Felicitaciones, su publication ha sido votado por @scilwa. También puedo ser encontrado en nuestra comunidad de colmena y Peakd así como en mi servidor de discordia

 last year 

ইস্ আপনার কলেজের ফটোগ্রাফি গুলো দেখে তো আমারও সেই কলেজ জীবনে চলে যেতে মনে চাইছে। মন চাইছে পুরানো সব বন্ধুদের ডেকে কিছুক্ষন আড্ডা বাজি করতে। আসলে কলেজ লাইফের মজাটাই আলাদা। বেশ সুন্দর করে আপনার আনন্দ ঘন সময় গুলো আমাদের সাথে শেয়ার করেছেন। ধন্যবাদ ভাইয়া।

 last year 

শিক্ষা জীবনের স্মৃতি বিজড়িত আপনার কলেজের সেই সুন্দর প্রিয় জায়গাটিতে বন্ধুর সাথে বিকেলটা দারুন ভাবে উপভোগ করেছেন। যেটা সত্যিই অনেক সুন্দর মুহূর্ত ছিল। পুরনো স্মৃতির অনেক কিছুই স্মৃতিচারণ হয়েছে ভালো লাগলো জেনে।

 last year 

ভাইয়া অনেকদিন পর কলেজ ক্যাম্পাসে বন্ধুদের সাথে দেখা করে কলেজ মাঠে বসে দারুন সময় অতিবাহিত করেছেন। কলেজটা দেখলেই আমাদের পুরনো দিনের স্মৃতি মনে পড়ে যায়। আপনাদের কলেজ মাঠটা অনেক বড় আর সাজানো গুছানো। ধন্যবাদ।

 last year 

কলেজ ক্যাম্পাসে বন্ধুদের সাথে চমৎকার মুহূর্ত উপভোগ করেছেন। বন্ধুদের সাথে আড্ডা দিতে এবং সময় কাটাতে ভীষণ ভালো লাগে। আপনার বন্ধু আপনার জন্য বই গিফট এনেছে জেনে খুশি হলাম ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 last year 

আসলে কলেজ জীবন এবং স্কুল জীবন কখনো ভুলার মত না। জীবনের খুব গুরুত্বপূর্ণ একটি পার্ট স্কুল এবং কলেজ জীবন। জীবনে যত বন্ধু-বান্ধব আসুক না কেন স্কুল ও কলেজ জীবনের বন্ধুদের ভুলা যায় না। অনেকদিন পরে কলেজ ক্যাম্পাসে গেলেন বন্ধুদের সাথে বেশ আড্ডা দিলেন। মুহূর্তটি আমাদের সাথে বিস্তারিত শেয়ার করলেন ভালো লাগলো পড়ে।

 last year 

আসলে কলেজ মাঠে প্রবেশ করলে কলেজ জীবনের অনেক পুরনো স্মৃতিগুলো এমনিতে মনের মাঝে জেগে ওঠে। বন্ধুদের সাথে কলেজ ক্যাম্পাসে কাটানো দারুন একটি মুহূর্ত আমাদের মাঝে চমৎকারভাবে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last year 

বন্ধুদের সাথে এমন দেখা করে, গল্প করে সময় কাটাতে বেশ ভালই লাগে। আপনি আপনার বন্ধুদের সাথে বেশ ভালই সময় কাটিয়েছেন জেনে ভালো লাগলো । আপনার প্রিয় বইগুলো আপনার বন্ধু আপনাকে উপহার দিতে এসেছিল এটা বেশ দারুন ব্যাপার ছিল ভাই। আপনি বই পড়তে অনেক ভালোবাসেন জেনে ভালো লাগলো ভাই।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59596.75
ETH 2659.83
USDT 1.00
SBD 2.45