🌹আমার বাংলা ব্লগ💗 আমার সর্বশেষ ৫ টি ডিজিটাল আর্ট পোস্ট এর রিভিউ🎥||১০% @shy-fox]💗 ||@rayhan111💗

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


আজকে বৃহস্পতিবার, আজকের রাত ৯ টার সময় আমার বাংলা ব্লগ পরিবারের সকলের সাথে আনন্দময় মুহূর্ত পার করব।হ্যাংআউট এর মাধ্যমে, আর এই হ্যাংআউট এর জন্য অপেক্ষা করে আছি। সত্যি হ্যাংআউট এর প্রতিটা মুহূর্ত অনেক আনন্দময় হয়, খুবই ভালো লাগে। আমার বাংলা ব্লগ পরিবার সকলেই একসাথে হয়ে আনন্দময় মুহূর্ত উপভোগ করি এবং গুরুত্বপূর্ণ কিছু কথা শুনে থাকি।যাই হোক আজকে আমি আপনাদের মাঝে ডিজিটাল আর্ট পোস্ট এর রিভিউ পোস্ট নিয়ে এসেছি। আমার সর্বশেষ পাঁচটি ডিজিটাল আর্ট পোস্ট আজকে আপনাদের সাথে আবারও রিভিউ করতে পেরে খুবই ভালো লাগছে। আশা করছি আমার পোস্টটি আপনাদের ভালো লাগবে। তো বন্ধুরা চলুন ডিজিটাল আর্ট পোস্ট এর রিভিউ দেখা শুরু করা যাক,,,,।


আমার সর্বশেষ ৫ টি ডিজিটাল আর্ট পোস্ট এর রিভিউ👇

GridArt_20220901_101607605.jpg

👇পোস্ট রিভিউ -১👇
DIY-(এসো নিজে করি)🎭হাতে কুঠার নিয়ে হেঁটে যাওয়া কার্টুন এর ডিজিটাল চিত্র অংকন-(২৫)🎭[১০%shy-fox]🎴

IMG_20220901_083746.png

প্রথমে আমি আপনাদের মাঝে শেয়ার করতে এসেছি হাতের কুঠার দিয়ে হেঁটে যাওয়া একটি সুন্দর কার্টুনের ডিজিটাল চিত্র অংকন। চিত্র অংকনটি আবারও আপনাদের সাথে শেয়ার করতে পেরে আমার খুবই ভালো লাগছে।
👇পোস্ট রিভিউ -২👇
DIY-(এসো নিজে করি)🏞️দুটি গ্রামের মধ্যে দিয়ে বয়ে চলা নদীর ডিজিটাল চিত্র অংকন-(২৬)🧩[১০%shy-fox]🎴

IMG_20220901_083653.jpg

গ্রামের প্রকৃতির সৌন্দর্যময় পরিবেশ আমার খুবই ভালো লাগে। দুটি গ্রামের মাঝখান দিয়ে নদী বয়ে চলার। দৃশ্যটি আমার বেশি ভালো লাগে। তাই এই সৌন্দর্যময় দৃশ্য ডিজিটাল আর্ট করেছি। আশা করছি ডিজিটাল আর্টটি আপনাদের ভাল লেগেছিল।
👇পোস্ট রিভিউ -৩👇
DIY-(এসো নিজে করি)🐘একটি হাতির সুন্দর ডিজিটাল আর্ট-(২৭)🦣[১০%shy-fox]🎴

IMG_20220901_083703.jpg

প্রাণীদের মধ্যে হাতি সবচাইতে বড় প্রাণী, আর হাতি বড় প্রাণী হলেও হাতি খুবই শান্ত প্রাণী। তাই আমি সুন্দর একটি হাতির চিত্র অংকন করেছিলাম। এই হাতি ডিজিটাল চিত্রটি অঙ্কন করতে পেরে খুবই ভালো লেগেছে। তাই আবারও আপনাদের সাথে শেয়ার করলাম।
👇পোস্ট রিভিউ -৪👇
DIY-(এসো নিজে করি)🐨ছুরি নিয়ে বসে থাকা একটি ভয়ানক কার্টুন এর চিত্র অংকন(২৮)🧩[১০%shy-fox]🎴

IMG_20220901_083731.png

ছুরি নিয়ে বসে থাকা একটি কার্টুনের চিত্র অঙ্কন করেছিলাম। ছুরি নিয়ে বসে থাকে এই কার্টুনের চিত্র অংকনটি দেখতে অনেক সুন্দর হয়েছে। তাই চিত্র অংকনটি আবার আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করছি এই চিত্র অংকনটি দেখে আপনাদের ভাল লেগেছিল।
👇পোস্ট রিভিউ -৫👇
DIY-(এসো নিজে করি)🏵️ফুলের টপসহ সুন্দর ফুলের ডিজিটাল চিত্র আর্ট-(২৯)🌹[১০%shy-fox]🎴

IMG_20220901_083718.png

ফুল আমার খুবই প্রিয়, আর ফুলের ডিজিটাল অঙ্কন করতে পেরে আমার খুবই ভালো লাগে। তাই টপ সহ একটি সুন্দর ফুলের ডিজিটাল অংকন করেছিলাম। এই ফুলের ডিজিটাল অঙ্গনটি আমার কাছে সবচাইতে বেশি ভাল লেগেছিল। আশা করছি আপনাদের ভাল লেগেছে, তাই আবারও শেয়ার করলাম।


New_Benner_ABB-1.png


আসলে ডিজিটাল আর্ট গুলো করতে আমার খুবই ভালো লাগে। আর এই ডিজিটাল অংকন গুলো আপনাদের সাথে শেয়ার করতে পেরে আরও বেশি ভালো লাগে। আজকে তাই আমার সর্বশেষ ৫টি ডিজিটাল অংকন এর রিভিউ পোস্ট আপনাদের সাথে আবারো শেয়ার করতে পেরে খুবই ভালো লাগছে। আশা করি আমার ডিজিটাল আর্ট পোস্ট এর রিভিউ দেখে আপনাদের ভালো লেগেছে।সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এই দোয়া রইলো।🙏🌹🙏

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণআমার সর্বশেষ ৫ টি ডিজিটাল আর্ট পোস্ট এর রিভিউ
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 
 2 years ago 

আপনার তৈরি করা প্রতিটি ডিজিটাল আর্ট বেশ ভালো ছিল।এর মধ্যে সবচেয়ে ভালো লেগেছে ফুলের আর্টটি। টপ সহ ফুলের কালার কম্বিনেশন সবমিলিয়ে দারুন হয়েছে।গ্রামের প্রকৃতির সৌন্দর্যময় পরিবেশের আর্টটি দারুন ছিল। ধন্যবাদ ভাইয়া আপনাকে আবারো পোস্ট গুলো একসাথে করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

 2 years ago 

ভাইয়া আপনার ডিজিটাল আর্ট গুলো আমার কাছে খুবই ভালো লাগে। আপনি ডিজিটাল আর্টে খুবই দক্ষতা অর্জন করেছেন। প্রত্যেকটি আর্ট অনেক সুন্দর হয়েছে। সবগুলো আর্ট একত্রে শেয়ার করেছেন এজন্য ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার তৈরী ডিজিটাল আর্ট গুলো আমার খুবই ভালো লাগে। আপনার সর্বশেষ পাঁচটি ডিজিটাল আর্ট একত্রে দেখতে পেয়ে আজ খুবই ভালো লাগছে। ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া ডিজিটাল আর্ট গুলো আমাদেরকে আরো একবার দেখার সুযোগ করে দেওয়ার জন্য।

 2 years ago 

আপনার প্রশংসা শুনে আমার খুবই ভালো লেগেছে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা

 2 years ago 

আপনি অনেক সুন্দর ভাবে আপনার শেয়ার করা সর্বশেষ পাঁচটি ডিজিটাল আর্ট পোস্ট আমাদের মাঝে রিভিউ এর মাধ্যমে শেয়ার করেছেন। আপনার শেয়ার করা ফুলের ডিজিটাল আর্ট পোস্টটি আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

আপনার শেয়ার করা পাঁচটি আর্টের রিভিউ পোস্ট শেয়ার করেছেন। আর্টগুলো দেখতে খুবই সুন্দর লাগছে। আপনার আর্ট গুলো আমি আগেও দেখেছি। আপনার ডিজিটাল আর্ট গুলো আমার কাছে খুবই ভালো লেগেছে। অসংখ্য ধন্যবাদ আপনাকে এত সুন্দর সুন্দর আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

দারুন সব ডিজিটাল আর্ট করেছেন আপনি। আমি তো আপনার ডিজিটাল আর্ট গুলো একসাথে দেখেই মুগ্ধ হয়ে গেলাম। খুবই মনোমুগ্ধকর ছিল আপনার ডিজিটাল আর্ট গুলো। ধন্যবাদ আবার নতুন করে আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59401.87
ETH 2615.39
USDT 1.00
SBD 2.40