DIY-(এসো নিজে করি)🎭হাতে কুঠার নিয়ে হেঁটে যাওয়া কার্টুন এর ডিজিটাল চিত্র অংকন-(২৫)🎭[১০%shy-fox]🎴

in আমার বাংলা ব্লগ2 years ago
আসসালামু-আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


বন্ধুরা আজকে আমি আপনাদের মাঝে একটি সুন্দর ডিজিটাল চিত্র অংকন নিয়ে হাজির হলাম। ডিজিটাল চিত্র অংকন গুলো করতে আমার ভালো লাগে, আর এই ডিজিটাল চিত্র অঙ্কন করতে অনেক সময় লেগেছে। তারপরে আমি ধৈর্য ধরে সুন্দর একটি কার্টুনের ডিজিটাল চিত্রাংকন করলাম। এই কার্টুনটি হাতে কুঠার নিয়ে হেঁটে যাচ্ছিল। এই সুন্দর দৃশ্যটি আমি ডিজিটাল চিত্র অংকন এর মাধ্যমে ফুটিয়ে তুলেছি।আশা করছি আমার ডিজিটাল চিত্রটি দেখে আপনাদের ভালো লাগবে, তো বন্ধুরা হাতে কুঠার নিয়ে হেঁটে যাওয়ার এই সুন্দর কার্টুন এর ডিজিটাল অংকনটি আপনাদের সাথে শেয়ার করলাম,,,।

হাতে কুঠার নিয়ে হেঁটে যাওয়া কার্টুন এর ডিজিটাল চিত্র অংকন🎭


IMG_20220813_135259.png

প্রয়োজনীয় উপকরণসমূহ🎨

১) Smartphone
২)Infinite painting App

ডিজিটাল আর্ট করার জন্য, প্রথমে আমি আমার মোবাইল ফোনে ইনফিনিট ডিজিটাল আর্ট অ্যাপটি ওপেন করলাম👇।

ধাপ-১🎭👇
Untitled_273.pngUntitled_274.png
  • হাতে কুঠার নিয়ে হেঁটে যাওয়ার এই সুন্দর কার্টুনের ডিজিটাল চিত্রটি অঙ্কন করার জন্য, প্রথমে আমি কার্টুন এর মাথার চিত্র অঙ্কন করে নিলাম এবং তার পর চোখের চিত্র অঙ্কন করে নিলাম এবং মাথায় দুটি শিং এর চিত্র অংকন করে নিলাম।
ধাপ-২🎭👇
Untitled_275.pngUntitled_276.png
  • তারপরে কার্টুনের হাতের চিত্র অঙ্কন করে নিলাম এবং কার্টুনের হাতে একটি কুঠার এর চিত্র অঙ্কন করে নিলাম।
ধাপ-৩🎭👇
Untitled_277.pngUntitled_278.png
  • কুঠারের চিত্রটি আমি সুন্দর করে অঙ্কন করে নিয়েছি এবং কুঠার এর অঙ্কন চিত্র অংকন করার পরে, কার্টুনের দুটি পায়ের চিত্রাংকন করলাম।
ধাপ-৪🎭👇
Untitled_237.pngUntitled_238.png
  • তারপরে দক্ষতার সাথে আমি চিত্রটি অঙ্কন করা সম্পন্ন করলাম। এখন চিত্রটিকে আরো সুন্দরময় করতে আমি আমার পছন্দের কালার সিলেক্ট করে রং করতে লাগলাম।
ধাপ-৫🎭👇
Untitled_239.pngUntitled_240.png
  • তারপরে কার্টুনটির আমি মাথা এবং কুঠারের চিত্রটি সুন্দর করে কালার করে নিলাম।
--শেষের-ধাপ-🧩👇

Untitled_241.png

  • অবশেষে চিত্রটির সৌন্দর্যময় কালার সম্পন্ন করে শেষের ধাপে এসে পৌঁছালাম। শেষের ধাপে এসে পৌঁছাতে পেরেছি ভালো লাগছে। এখন চিত্রটি দেখতে খুবই সুন্দর লাগছে।
👇🧩ফাইনাল আউটপুট🧩👇

Untitled_242.png

কুঠার হাতে নিয়ে হেঁটে যাওয়ার সুন্দর এই কার্টুনের ডিজিটাল চিত্র অঙ্কন করতে পেরে আমার খুবই ভালো লাগছে। চিত্রটি আমি খুবই দক্ষতার সাথে অঙ্কন করে আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করছি আমার ডিজিটাল অংকনটি আপনাদের ভাল লেগেছে। পরবর্তীতে আরো সুন্দর সুন্দর ডিজিটাল অংকন করে আবারও আপনাদের মাঝে হাজির হবো। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন, এই দোয়া রইল।🙏🎭🙏

new.gif

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 9
ধরণডিজিটাল আর্ট।
ক্যামেরা.মডেলNote 9
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

হাতে কুঠার নিয়ে হেঁটে যাওয়া কাটুন এর চিত্র অংকন টি দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম।আসলে দক্ষ হাতের চিত্র অংকন দেখলেই বুঝা যায়। অনেক ধন্যবাদ ভাই সুন্দর একটি অংকন আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

হাতে কুড়াল নিয়ে হেঁটে যাওয়া কার্টুনের খুব সুন্দর ডিজিটাল চিত্র অঙ্কন করেছেন। সত্যি দেখতে অনেক সুন্দর লাগছে। এই ধরনের কিছু অংকন আমার কাছে খুবই ভালো লাগে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাই

 2 years ago 

হাতে কুঠার নিয়ে হেঁটে যাওয়া কার্টুন এর ডিজিটাল আর্ট টি দারুন হয়েছে। আপনি খুব সুন্দর এবং নিখুঁতভাবে এই আর্টটি করেছেন। আমার কাছে দারুন লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি ডিজিটাল আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্য পেয়ে আমার খুবই ভালো লাগছে, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

হাতে কুঠার নিয়ে দাঁড়িয়ে থাকা একটি কাটুনের অনেক সুন্দর ডিজিটাল আর্ট করেছেন। অনেক ভালো লাগলো আপনার ডিজিটাল আর্টটি দেখে। মুগ্ধ করার মত ছিল আপনার আজকের আর্ট। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

খুবই সুন্দর ভাবে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনার প্রতি রইল ভালোবাসা।

 2 years ago 

হাতে কুঠার নিয়ে হেঁটে যাওয়া খুব সুন্দর একটি কার্টুন একেছেন আপনি সত্যিকারের কার্টুনের মতোই লাগছে। এরকম ডিজিটাল আর্ট গুলো দেখতে আমার কাছে অনেক ভালো লাগে। আপনাকে অনেক ধন্যবাদ এবং আপনার জন্য রইল অনেক শুভকামনা।

 2 years ago 

এত সুন্দর ভাবে প্রশংসা করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার ডিজিটাল আর্ট চমৎকার হয়েছে ভাইয়া । বিশেষ করে আর্টের কনসেপটি খুবই ভালো ছিল। হাতে কঠুর নিয়ে এগিয়ে যাচ্ছে একজন কাঠুরি । খুবই ভয়ঙ্কর লাগছে অবশ্য দেখতে , ভালো ছিল তবে । ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনার সুন্দর মতামত পেয়ে আমার খুবই ভালো লাগছে।

 2 years ago 

খুবই চমৎকার একটি ডিজিটাল অংকন আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন হাতে কোঠার নিয়ে হেঁটে যাওয়া একটি কার্টুনের এই দৃশ্য অংকন দেখে আমি মুগ্ধ। শুরু থেকে শেষ পর্যন্ত অনেক দক্ষতার সাথে আমাদের মাঝে তুলে ধরেছেন। শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে, আমার পোস্টে এত চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

হাতে কুঠার নিয়ে হেঁটে যাওয়া কার্টুন এর ডিজিটাল চিত্র অংকন টি অসাধারণ হয়েছে। আপনি খুবই নিখুঁত ভাবে উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য। ধাপে ধাপে অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্য পেয়ে আমার খুবই ভালো লাগছে, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি অনেক সুন্দর ভাবে হাতে কুঠার নিয়ে হেঁটে যাওয়া একটি কার্টুন এর ডিজিটাল চিত্র অংকন তৈরি করে আমাদের মাঝে শেয়ার করেছেন। কাটুনের পা গুলো দেখে মনে হচ্ছে খুবই চিকন হয়ে গিয়েছে আর একটু মোটা হলে দেখতে ভালো লাগতো। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59325.16
ETH 2609.11
USDT 1.00
SBD 2.41