DIY-(এসো নিজে করি)🏞️দুটি গ্রামের মধ্যে দিয়ে বয়ে চলা নদীর ডিজিটাল চিত্র অংকন-(২৬)🧩[১০%shy-fox]🎴

in আমার বাংলা ব্লগ2 years ago
আসসালামু-আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


গ্রামের অপরূপ সৌন্দর্যময় দৃশ্যগুলো আমার খুবই ভালো লাগে কারণ গ্রামের পরিবেশ যেন মুক্ত বাতাসে মন ভরে যায়। গ্রামে সবুজ প্রকৃতির দৃশ্য গুলো বেশি দেখা যায়। আর এই গ্রামের সৌন্দর্যময় প্রকৃতিতে আমার খুবই ভালো লাগে। আর যদি গ্রামের মধ্যে দিয়ে নদী বয়ে চলে এবং নদীর দু'পাশে গ্রামের দৃশ্য গুলো থাকে, তাহলে তো আরো বেশি ভালো লাগে। আমাদের পাশের গ্রামে সুন্দর প্রকৃতি রয়েছে। সেই নদীটি গ্রামের পাশ দিয়ে বয়ে চলেছে এবং নদীর অপর পাশে অন্য একটি গ্রাম রয়েছে। অপরূপ সুন্দর দৃশ্য। আজকে আমি এই অপরূপ সৌন্দর্যময় দৃশ্যটি ডিজিটাল আর্ট এর মাধ্যমে আপনাদের মাঝে তুলে ধরলাম। আশা করি অপরূপ সৌন্দর্যময় নদীর সৌন্দর্যময় দুইটি গ্রামের মধ্যে দিয়ে নদীর দৃশ্যের ডিজিটাল আর্টটি আপনাদের ভালো লাগবে। তো বন্ধুরা চলুন গ্রামের অপরূপ সৌন্দর্যময় এই ডিজিটাল চিত্রটি দেখা শুরু করা যাক,,,,।

দুটি গ্রামের মধ্যে দিয়ে বয়ে চলা নদীর ডিজিটাল চিত্র অংকন🏞️


IMG_20220815_185837.jpg

প্রয়োজনীয় উপকরণসমূহ🎨

১) Smartphone
২)Infinite painting App

ডিজিটাল আর্ট করার জন্য, প্রথমে আমি আমার মোবাইল ফোনে ইনফিনিট ডিজিটাল আর্ট অ্যাপটি ওপেন করলাম👇।

ধাপ-১🧩👇
Untitled_259.pngUntitled_260.png
  • গ্রামের অপরূপ সৌন্দর্যময় ডিজিটাল চিত্রটি অঙ্কন করার জন্য, প্রথমে আমি গ্রামের সৌন্দর্যময় ঘরের চিত্র অঙ্কন করতে লাগলাম।
ধাপ-২🧩👇
Untitled_261.pngUntitled_262.png
  • গ্রামের সৌন্দর্যময় ঘরে চিত্র অংকন করার পরে, আমি ঘরের পাশ দিয়ে সুন্দর গাছের চিত্র অঙ্কন করে নিলাম।
ধাপ-৩🧩👇
Untitled_263.pngUntitled_264.png
  • তারপরে ঘরে সাথেই একটি আমি খেজুর গাছের চিত্র অঙ্কন করে নিলাম এবং একটি নদীর চিত্র অঙ্কন করতে লাগলাম।
ধাপ-৪🧩👇
Untitled_265.pngUntitled_266.png
  • গ্রামের মধ্যে দিয়ে বয়ে চলা সুন্দর একটি নদীর চিত্র অঙ্কন করে নিলাম। এই নদী পারাপারের জন্য সুন্দর একটি সেতুর চিত্র অঙ্কন করে নিয়েছি।
ধাপ-৫🧩👇
Untitled_267.pngUntitled_268.png
  • গ্রামের অপরূপ সৌন্দর্যময় প্রকৃতির চিত্রটি অঙ্কন করা হয়ে গেছে, এখন আমি অংকনটি আরও সৌন্দর্যময় করতে আমার পছন্দের কালার সিলেক্ট করে রং করতে লাগলাম।
ধাপ-৬🖼👇
Untitled_269.pngUntitled_270.png
  • আমার পছন্দের কালার সিলেক্ট করে, আমি গ্রামের সৌন্দর্যময় ঘরে চিত্র এবং গাছের চিত্র গুলো সুন্দর করে আস্তে আস্তে কালার করতে লাগলাম।
--শেষের-ধাপ-🖼️👇
Untitled_271.pngUntitled_272.png
  • গ্রামের অপরূপ সৌন্দর্যময় প্রকৃতির এই চিত্রটির শেষের ধাপে এসে পৌঁছেছি। শেষের ধাপে এসে পৌঁছাতে পেরে আমার খুবই ভালো লাগছে। চিত্রটিকে সম্পূর্ণ রং করে নিয়েছে। যার কারণে চিত্রটি দেখতে খুবই সুন্দর লাগছে।
👇🧩ফাইনাল আউটপুট🧩👇

IMG_20220815_165255.jpg

দুটি গ্রামের মধ্যে দিয়ে বয়ে চলা অপরূপ সৌন্দর্যময় নদীর দৃশ্যের ডিজিটাল অংকনটি করে আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করছি এই ডিজিটাল অংকনটি আপনাদের ভাল লেগেছে। আসলে নদীর পাড়ে গ্রামগুলো দেখতে খুবই সুন্দর হয়। আর এই প্রকৃতির সৌন্দর্যের দৃশ্য গুলো দেখে যেন মন ভরে যায়। তাই সুন্দর এই চিত্রটি অঙ্কন করে আপনাদের সাথে শেয়ার করলাম। আশাকরি আপনাদের সবার ভালো লেগেছে। পরবর্তীতে আরো সুন্দর সুন্দর চিত্র অঙ্কন নিয়ে আপনাদের মাঝে হাজির হবো। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন, এই দোয়া রইল।🙏🏞️🙏

new.gif

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 9
ধরণডিজিটাল আর্ট।
ক্যামেরা.মডেলNote 9
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

দুটি গ্রামের মধ্যে দিয়ে বয়ে চলা নদীর ডিজিটাল চিত্র অংকন

আসলে এই ধরনের চিত্রগুলো দেখলেই মন ভরে যায়।

আজকে আপনি আমাদের মাঝে ডিজিটাল আর্ট এর মাধ্যমে খুবই চমৎকার ভাবে দুটি গ্রামের মাঝখান দিয়ে নদী বয়ে চলে যাওয়ার একটা চিত্র অঙ্কন করে শেয়ার করেছেন ভাইয়া। আপনি খুবই চমৎকারভাবে নদীর ওপর দিয়ে একটা ব্রিজ তৈরি করে দুটি গ্রামের সংযুক্তির স্থান ও চিত্রের মাধ্যমে শেয়ার করেছেন।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

খুব সুন্দর করে আপনি দুটি গ্রামের মধ্য দিয়ে বয়ে যাওয়া নদীর দৃশ্য অংকন করেছেন আসলেই ডিজিটাল দৃশ্যগুলো দেখতে খুবই সুন্দর হয়। আর আপনি যে গ্রামের অংকন করেছে সেই দৃশ্যগুলো সত্যি মন ছুয়ে যাওয়ার মত একটি দৃশ্য। অনেক ধন্যবাদ আপনাকে আর শুভকামনা রইল।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

দুটি গ্রামের মধ্যে দিয়ে বয়ে চলা নদীর ডিজিটাল চিত্র অংকন বেশ সুন্দর হয়েছে। প্রতিটি ধাপ আপনি খুব সুন্দর করে দেখিয়েছেন। ভালো ছিলো।ধন্যবাদ

 2 years ago 

আপনার সুন্দর মতামত পেয়ে আমার খুবই ভালো লাগছে।

 2 years ago 

দুটি গ্রামের মধ্যে একটি বয়ে চলা নদীর ডিজিটাল আর্ট শেয়ার করেছেন ভাইয়া। দেখে মুগ্ধ হয়ে গেলাম। আপনার ডিজিটাল আর্ট গুলো আমার কাছে বরাবরই খুবই ভালো লাগে। আর্টের কালার কম্বিনেশন খুবই চমৎকার ছিল। প্রতিটি ধাপ খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন আপনি। অসংখ্য ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

দুটি গ্রামের মধ্য দিয়ে নদী বয়ে চলার দৃশ্য টি অনেক সুন্দর হয়েছে ভাইয়া। আর সেতুটির দেখে খুব ভালো লাগছে। ডিজিটাল আর্টের মাধ্যমে এতো সুন্দর দৃশ্য অংকন করা যায় তা আগে জানা ছিল না। অনেক ধন্যবাদ ভাইয়া আমাদের মাঝে সুন্দর দৃশ্যটি শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ 🌹

 2 years ago 

দুটি গ্রামের মধ্যে দিয়ে বয়ে চলা নদীর ডিজিটাল চিত্র অংকন দেখে মনে হচ্ছে আপনার অনেক সময় লেগেছে এটি অংকন করতে। আপনি খুবই দক্ষতার সাথে এবং অনেক সময় দিয়ে খুবই সুন্দর একটি ডিজিটাল আর্ট আমাদের সাথে শেয়ার করেছেন। ধন্যবাদ আমাদের মাঝে তুলে ধরার জন্য।

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

 2 years ago 

দুটি গ্রামের মধ্যে দিয়ে বয়ে চলা নদীর ডিজিটাল চিত্র অংকন টি আমার কাছে ভিশন ভালো লেগেছে। খুবই নিখুঁত ভাবে ডিজাইনটি করেছেন দেখেই বোঝা যাচ্ছে। ধাপগুলো অনেক সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি ডিজিটাল আর্ট পোস্ট শেয়ার করার জন্য। শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

দুটি গ্রামের মধ্যে দিয়ে বয়ে চলা নদীর ডিজিটাল চিত্র অংকন করেছেন। দেখতে অসাধারণ হয়েছে। এধরনের কাজ গুলো আমার ভীষণ ভালো লাগে। নিখুঁত ভাবে পুরো কাজটি সম্পুর্ন করেছেন। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

 2 years ago 

দুইটি গ্রামের মধ্যে দিয়ে বয়ে চলা একটি নদীর চমৎকার একটি ডিজিটাল আর্ট করেছেন ভাইয়া। আজকে ডিজিটাল আর্টি দেখে আমি মুগ্ধ হয়ে গেছি একদম। এত সুন্দর একটি ডিজিটাল আর্ট আমাদের মাঝে এত সুন্দরভাবে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

প্রশংসা শুনতে সবারই ভালো লাগে, আপনার মুখে আমার প্রশংসা শুনে খুবই ভালো লাগছে। আপনাকে অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59325.16
ETH 2609.11
USDT 1.00
SBD 2.41