DIY-(এসো নিজে করি)🏵️ফুলের টপসহ সুন্দর ফুলের ডিজিটাল চিত্র আর্ট-(২৯)🌹[১০%shy-fox]🎴

in আমার বাংলা ব্লগ2 years ago
আসসালামু-আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


প্রত্যেকটা মানুষ ফুলকে খুবই ভালবাসে। তাই আমিও ফুলকে খুবই ভালোবাসি। ফুলকে ভালোবেসে আমি মাঝেমধ্যেই ফুলের ডিজিটাল চিত্র অঙ্কন করি। তবে আজকে আমি সুন্দর একটি ফুলের ডিজিটাল চিত্র অংকন করেছি, আর আজকে ফুলের ডিজিটাল চিত্রাঙ্কন করেছি ফুলের টপসহ। আসলে টপসহ ফুল খুবই সুন্দর লাগে। আমার বাসাতেও আমি ফুলের তোড়া আমার পড়ার টেবিলে রেখেছি। তাই আজকে আমি ভাবলাম একটি টপসহ ফুলের সুন্দর ডিজিটাল চিত্র অঙ্কন করে, আমার বাংলা ব্লগ পরিবারের সকলের সাথে শেয়ার করব। তাই আজকে আমি সুন্দর একটি ফুলের টপসহ ফুলের ডিজিটাল চিত্র অঙ্কন করে আপনাদের মাঝে হাজির হলাম। আশা করছি আমার এই ডিজিটাল আর্ট আপনাদের ভালো লাগবে, তো বন্ধুরা চলুন টপসহ ফুলের ডিজিটাল চিত্র অংকনটি দেখা শুরু করা যাক,,,।

ফুলের টপসহ সুন্দর ফুলের ডিজিটাল চিত্র আর্ট🌹🏵️


Project 47_5.png

প্রয়োজনীয় উপকরণসমূহ🎨

১) Smartphone
২)Infinite painting App

ডিজিটাল আর্ট করার জন্য, প্রথমে আমি আমার মোবাইল ফোনে ইনফিনিট ডিজিটাল আর্ট অ্যাপটি ওপেন করলাম👇।

ধাপ-১🌹👇
Untitled_328.pngUntitled_329.png

সুন্দরী ফুলের চিত্র অংকন করার জন্য, প্রথমে আমি ফুলের একটি পাপড়ি অঙ্কন করতে লাগলাম এবং পাপড়ির পাশে পাতার চিত্র অঙ্কন করতে লাগলাম।

ধাপ-২🌹👇
Untitled_330.pngUntitled_331.png

ফুলের একটি পাপড়ি অঙ্কন করা হয়ে গেলে, আমি আরেকটি ফুলের পাপড়ি অঙ্কন করে নিলাম এবং সাথে ওই পাপড়ির পাশে পাতার চিত্র অঙ্কন করলাম।

ধাপ-৩🌹👇
Untitled_332.pngUntitled_334.png

তারপরে আমি আর একটি ফুলের পাপড়ি অঙ্কন করলাম। এই ফুলের চিত্রটিতে আমি তিনটি পাপড়ি অঙ্কন করে নিলাম এবং সাথে একটি টপ এর চিত্র অঙ্কন করতে লাগলাম।

ধাপ-৪🌹👇
Untitled_335.pngProject 47.png

তারপরে আমি ফুলের টপটি অঙ্কন করা সম্পন্ন করলাম। এখন চিত্রটি সম্পন্ন হয়েছে, দেখতে খুবই সুন্দর লাগছে। চিত্রটিতে আরো সৌন্দর্যময় করতে আমি আমার পছন্দের কালার সিলেক্ট করে রং করতে লাগলাম।

ধাপ-৫🌹👇
Project 47_1.pngProject 47_2.png

ফুলের টপটি আরো সুন্দর করতে আমি আমার পছন্দের কালার সিলেক্ট করে দক্ষতার সাথে রং করতে লাগলাম।

--🌹শেষের-ধাপ-🧩👇
Project 47_4.pngProject 47_3.png

অবশেষে টপসহ এই সৌন্দর্যময় ফুলের ডিজিটাল চিত্র অংকনের শেষের ধাপে এসে পৌঁছেছি। শেষের ধাপে এসে পৌঁছাতে পারে আমার খুবই ভালো লাগছে। টপসহ ফুলের চিত্রটি আমি সম্পূর্ণ রং করে নিয়েছি, সত্যির দেখতে খুবি সুন্দর লাগছে।

👇🧩ফাইনাল আউটপুট🌺👇

Project 47_6.png

টপসহ ফুলের সৌন্দর্যময় দৃশ্য গুলো দেখতে আমার খুবই ভালো লাগে। তাই আজকে টপসহ সৌন্দর্যময় ফুলের ডিজিটাল অঙ্কন করে আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করছি আমার ডিজিটাল চিত্র অংকনটি আপনাদের ভাল লেগেছে। পরবর্তীতে আরো সুন্দর সুন্দর ডিজিটাল চিত্র নিয়ে আপনাদের মাঝে হাজির হবো। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন, এই দোয়া রইল।🙏🏵️🙏

new.gif

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 9
ধরণডিজিটাল আর্ট।
ক্যামেরা.মডেলNote 9
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

ফুলের টপসহ সুন্দর ফুলের ডিজিটাল চিত্র করেছেন আপনি। খুবই সুন্দর হয়েছে সম্পূর্ণ ফুলের টপটি। ফুল গুলো খুবই আকর্ষণীয় লাগছে প্রতিটি ধাপ আপনি অনেক সহজভাবে একে দেখিয়েছেন তাই আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার সুন্দর মতামত পেয়ে আমার খুবই ভালো লাগছে।ধন্যবাদ আপু।

 2 years ago 

ডিজিটাল আর্ট এর মাধ্যমে আপনি খুব সুন্দর একটি ছবি অংকন করেছেন । টবে বাঁধা এই ফুলের চারা সত্যি দেখতে খুব ভালো লাগছে । ধন্যবাদ এমন একটা পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

ফুলের টব এবং এক বছর রঙিন ফুলের খুবই সুন্দর একটি ডিজিটাল চিত্র প্রস্তুত করেছেন খুবই ভালো লেগেছে আমার কাছে বিশেষ করে কালার কম্বিনেশন খুব সুন্দর ফুটেছে

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

আপনি খুব সুন্দর করে একটি ফুলের ডিজিটাল আর্ট করেছেন ভাই। খুবই নিখুঁতভাবে করার চেষ্টা করেছেন। ফুলের কালার এবং পাতার কালার সবমিলিয়ে কালার গুলো খুবই ভালো লেগেছে। অনেক ধন্যবাদ আপনাকে এগুলো শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনি অনেক সুন্দর ভাবে ফুলের টপ এর একটি ডিজিটাল আর্ট তৈরি করেছেন। সুন্দরভাবে তৈরি করা পাশাপাশি ধাপগুলো অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন।
আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাই।

 2 years ago 

ভাইয়া আপনি খুব সুন্দর ফুলের টপ সহ ফুলের
সুন্দর ফুলের ডিজিটাল আর্ট করেছেন। দেখতে অসম্ভব সুন্দর লাগছে। আমার কাছে ফুল গুলো গুলো বেশি ভালো লেগেছে। আপনি দারুণ একটি ডিজিটাল আর্ট করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ। সুন্দর একটি ডিজিটাল আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে, আমার পোস্টে এত চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

বাহ চমৎকার। দেখে চোখ জুড়য়ে গেল। দারুণ করেছেন ডিজিটাল আর্টটা। ফুল এবং ফুলদানির ডিজিটাল আর্টটা বেশ সুন্দর এবং চমৎকার হয়েছে। ধন্যবাদ আমাদের সঙ্গে শেয়ার করে নেওয়ার জন্য।।

 2 years ago 

আপনার সুন্দর মতামত পেয়ে আমার খুবই ভালো লাগছে।ধন্যবাদ ভাই।

 2 years ago 
 2 years ago 

ডিজিটাল আর্ট এর ফুলগুলো ফুটন্ত এবং অনেক বেশি কালারফুল হওয়াতে অনেক আকর্ষণীয় লাগছে। ধন্যবাদ ভাইয়া এত চমৎকার একটি ডিজিটাল আর্ট এত সুন্দর উপস্থাপনার মাধ্যমে আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনাদের এমন অসাধারণ কাজগুলো দেখলেই আরো ভালো ভালো কাজ করার ইচ্ছা জাগে। অনেক শুভকামনা রইল ভাইয়া আপনার জন্য।

 2 years ago 

খুবই সুন্দর ভাবে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনার প্রতি রইল ভালোবাসা।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59446.26
ETH 2613.63
USDT 1.00
SBD 2.41