DIY-(এসো নিজে করি)🐨ছুরি নিয়ে বসে থাকা একটি ভয়ানক কার্টুন এর চিত্র অংকন(২৮)🧩[১০%shy-fox]🎴

in আমার বাংলা ব্লগ2 years ago
আসসালামু-আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


আজকে আমি সুন্দর একটি ডিজিটাল অংকন নিয়ে আপনাদের মাঝে হাজির হলাম। এই ডিজিটাল অংকনটি করতে পেরে খুবই ভালো লাগছে। কারণ আমি সুন্দর একটি ভয়ানক কার্টুন এর চিত্র অংকন করার চেষ্টা করেছি। এই কার্টুনের এক চোখ কানা এবংহাতে ছুরি নিয়ে বসে আছে। মাথার উপরে দুটি শিং রয়েছে। তাই আমার এই কার্টুনটি দেখে খুবই ভালো লাগলো। সে জন্য আমি এই কার্টুনের ডিজিটাল অংকন করে আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করি আজকে আমার এই ভয়ানক সুন্দর কার্টুন এর ডিজিটাল অংকন আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করি আপনাদের দেখে ভালো লাগবে, তো বন্ধুরা চলুন শুরু করা যাক,,,।

ভয়ানক কার্টুন এর চিত্র অংকন👇


Untitled_336.png

প্রয়োজনীয় উপকরণসমূহ🎨

১) Smartphone
২)Infinite painting App

ডিজিটাল আর্ট করার জন্য, প্রথমে আমি আমার মোবাইল ফোনে ইনফিনিট ডিজিটাল আর্ট অ্যাপটি ওপেন করলাম👇।

ধাপ-১🐷👇
Untitled_322.pngUntitled_323.png
  • ভয়ানক এর কার্টুনের ডিজিটাল অংকন করার জন্য, প্রথমে আমি তার মাথার চিত্র অংকন করলাম এবং মাথার উপরে দুটি শিং এর চিত্র অঙ্কন করে নিলাম।
ধাপ-২🐷👇
Untitled_324.pngUntitled_325.png
  • তারপর আমি এই ভয়ানক কার্টুনের একটি হাতের চিত্র অঙ্কন করলাম। তারপর অন্য হাতে চিত্র অংকন করলাম এবং হাতের সাথে একটি ছুরি নিয়ে বসে থাকার দৃশ্যটি অঙ্কন করলাম।
ধাপ-৩🐷👇
Untitled_326.pngUntitled_327.png
  • তারপর আমি এই ভয়ানক কার্টুনের পায়ের চিত্র অঙ্কন করলাম এবং বসে আছে সেই দৃশ্যটিও অঙ্কন করে নিলাম।
ধাপ-৪🐷👇
Untitled_331.pngUntitled_332.png

*ভয়ানক এই সুন্দর কার্টুন চিত্রটি অঙ্কন করা হয়ে গেছে, এখন চিত্রটিকে আরো সৌন্দর্যময় করতে আমি আমার পছন্দের কালার সিলেক্ট করে রং করেতে লাগলাম।

ধাপ-৫🐷👇
Untitled_334.pngUntitled_335.png
  • অবশেষে কার্টুনটি আমি দক্ষতার সাথে সম্পূর্ন রং করে নিলাম। রং করার পরে কার্টুনটি দেখতে খুবই সুন্দর লাগছে।
👇🐵ফাইনাল আউটপুট🧩👇

IMG_20220820_140933.jpg

ভয়ানক এই কার্টুনের ডিজিটাল অঙ্কন করতে পেরে আমার খুবই ভালো লাগছে। এই কার্টুনটি অঙ্কন করে তাই আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করি আপনাদের কার্টুনের চিত্রটি দেখে ভালো লেগেছে। আমার এই চিত্রটি অনেক ভালো লেগেছে। বিশেষ করে ছুরি নিয়ে বসে থাকার দৃশ্যটি আরো ফুটে উঠেছে। যাই হোক, আপনাদের সাথে তাই আমার এই চিত্রটি শেয়ার করলাম। আশাকরি আপনাদের ভাল লেগেছে, পরবর্তীতে আরো সুন্দর সুন্দর চিত্র অংকন করে আপনাদের মাঝে হাজির হবো, সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন, এই দোয়া রইল।🙏🐨🙏

new.gif

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 9
ধরণডিজিটাল আর্ট।
ক্যামেরা.মডেলNote 9
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

আপনার কার্টুনের চিত্র অংকনটি দেখে মুগ্ধ হয়ে গেলাম। সত্যিই অসাধারণ চিত্র অঙ্কন করেছেন। এত সুন্দরভাবে উপস্থাপন করেছেন যা দেখে খুবই ভালো লাগলো।

 2 years ago 

আপনার মতামতের জন্য ধন্যবাদ

 2 years ago 

ভাই ইদানিং আপনার ডিজিটাল আর্ট গুলো দুর্দান্ত হয়ে থাকে। ধন্যবাদ আপনাকে এত দুর্দান্ত একটি চত্র ডিজিটাল আর্ট এর মাধ্যমে আমাদের সাথে তুলে ধরার জন্য। আপনার সুস্বাস্থ্য কামনা করি।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া🌻🌹

 2 years ago 

ছুরি নিয়ে বসে থাকার একটি ভয়ানক কার্টুনের চিত্র আপনি অনেক সুন্দর ভাবে একে দেখিয়েছেন আমাদের মাঝে। প্রতিটি ধাপ খুব সুন্দর ভাবে বর্ণনা করেছেন। তাই আপনাকে জানাই অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

আসলেই বেশ ভয়ানক হয়েছে কার্টুন ক্যারেক্টারটা। বেশ আক্রমনাত্বক ভঙ্গিতে বসে আছে 🤗
ভালো ছিল ভাই👌

 2 years ago 

আপনার সুন্দর মতামত পেয়ে আমার খুবই ভালো লাগছে।

 2 years ago 

ছুরি নিয়ে বসে থাকা একটি ভয়ানক কার্টুন এর চিত্র অংকন আপনি অনেক অসাধারণ ভাবে আমাদের মাঝে তৈরি করে দেখিয়েছেন।আপনার কাটুনের চিত্র অংকনটি সত্যি অনেক ভয়ানক হয়েছে দেখেই ভয় লাগছে।

 2 years ago 

আপনার সুন্দর মতামত পেয়ে আমার খুবই ভালো লাগছে।

 2 years ago 

দেখে মনে হচ্ছে যেন কাটুন সিনেমার খলনায়ক বসে রয়েছে। যাইহোক খুবই ভালো লাগলো আপনার এত সুন্দর উজ্জ্বল প্রতিভা দেখে। ডিজিটাল আর্ট করা সুদক্ষ মানুষের ব্যাপার-স্যাপার। ধন্যবাদ ভাই আরো কিছু আমাদের মাঝে শেয়ার করবেন এভাবে।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্য পেয়ে আমার খুবই ভালো লাগছে, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ওরে বাবা আপনি তো ছুরি নিয়ে বসে থাকা একচোখা দত্তের ভয়ংকর একটি ডিজিটাল আর্ট অঙ্কন করেছেন দেখি ভয় পেয়ে গেলাম। দৈত্যটির ভাবমূর্তি দেখে মনে হচ্ছে সে যা সামনে যাকে পায় তাকে আঘাত করবে ।এত সুন্দর একটি আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

এত সুন্দর ভাবে প্রশংসা করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া আপনি ছুরি নিয়ে বসে থাকা একটি ভয়ানক কার্টুন এর চিত্র অংকন করেছেন দুর্দান্তভাবে খুবই ভালো লেগেছে এবং দেখে মনে হচ্ছে এ যেন দক্ষ হাতের নিপুন কারুকাজ,,,,

 2 years ago 

আপনার সুন্দর মতামত পেয়ে আমার খুবই ভালো লাগছে।

 2 years ago 

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59325.16
ETH 2609.11
USDT 1.00
SBD 2.41