🎲আমার বাংলা ব্লগ 🎥এই সপ্তাহে আমার ৬টি পোস্ট এর রিভিউ🎥||১০% @shy-fox]💗 ||@rayhan111💗

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


আজকে বৃহস্পতিবার,আর সপ্তাহে এই দিনটার জন্য অপেক্ষা করে থাকি।পুরো একটা সপ্তাহ পরে, বৃহস্পতিবার রাত ৯ টার সময় আমার বাংলা ব্লগের হ্যাংআউট শুরু হয়। আর হ্যাংআউট এর পুরো সময় অনেক আনন্দ, অনেক মজা হয়ে থাকে। আর এই আনন্দ মজার জন্যই হ্যাংআউট এর জন্য অপেক্ষা করি। তাই বৃহস্পতিবার আমার কাছে খুবই আনন্দময় একটি দিন। কারণ রাত ৯ টা থেকে দুই ঘণ্টা এই আনন্দময় সময়ে মাতিয়ে থাকবো। আমার বাংলা ব্লগ পরিবারের সকল বন্ধুদের সাথে নিয়ে। যাই হোক, বন্ধুরা আজকে আমি আপনাদের সাথে শেয়ার করতে আসলাম। পুরো সপ্তাহে আমি মোট সাতটি পোস্ট করেছিলাম। এই সাতটি পোষ্টের মধ্যে আজকে আমি ৬ টি পোষ্ট আপনাদের সাথে রিভিউ নিয়ে এসেছি।আশা করছি রিভিউ পোস্ট একসাথে দেখতে পেয়ে আপনাদের ভালো লাগবে, তো বন্ধুরা চলুন আমার পোস্টগুলো দেখা শুরু করা যাক।


আমার এই সপ্তাহে ৬ টি পোস্ট এর রিভিউ🎥👇

IMG_20220526_122607.jpg

এই সপ্তাহে আমার ছয়টি পোষ্টের রিভিউ আপনাদের সাথে শেয়ার করছি,,,।

👇পোস্ট রিভিউ -১👇
DIY-🌹(এসো নিজে করি)🎴প্রকৃতির পরিবেশের মধ্যে সুন্দর একটি চিত্র অংকন👥[১০%shy-fox]🎴

IMG_20220526_122312.jpg

প্রথমে আমি আপনাদের সাথে যে পোস্টটি শেয়ার করতে আসলাম। সেই পোষ্টটি হলো প্রকৃতির পরিবেশের মধ্যে সুন্দর একটি চিত্র অংকন। আসলে চিত্র অঙ্কন করতে আমার খুবই ভালো লাগে, তাই আমি প্রকৃতির পরিবেশের মধ্যে এই সুন্দর চিত্রটি অঙ্কন করে ছিলাম।তাই আপনাদের সাথে আবারও শেয়ার করলাম।
👇পোস্ট রিভিউ -২👇
🌹বন্ধুর বাসার ছাদের ফুল বাগানে সুন্দর কিছু ফটোগ্রাফি🖼️🌿[১০% @shy-fox ]🌹

IMG_20220526_121749.jpg

তারপরে আমি আমার বন্ধুর সাথে তার বাসায় গিয়েছিলাম। তার বাগানটা দেখার জন্য, আসলে বাসার ছাদে এত সুন্দর একটি ফুলের বাগান করেছে যা দেখে মুগ্ধ হয়ে ছিলাম।বাগানে ফুল এবং ফলের গাছ রয়েছে। আসলে বাগানটি আমার খুবই ভালো লেগেছে। এরকম বাগান প্রত্যেকটা বাসার ছাদে করা উচিত।
👇পোস্ট রিভিউ -৩👇
🍲বুটের ডাল দিয়ে সুস্বাদু কাঁঠালের রেসিপি🍲// @rayhan111 [১০% লাজুক খ্যাঁকের জন্য]

IMG_20220526_121733.jpg

জাতীয় ফল কাঁঠাল আমরা নানাভাবে খেয়ে থাকি। আসলে কাঁঠাল খুবই উপকারী একটি ফল, আর এই কাঁঠাল আমি বুটের ডাল দিয়ে সুস্বাদু রেসিপি তৈরি করেছিলাম। কাঁঠালের রেসিপি বুটের ডাল দিয়ে খেতে খুবই মজাদার হয়েছিল। আসলে রেসিপিটি আপনাদের সাথে আবারো শেয়ার করতে পেরে ভালো লাগছে।
👇পোস্ট রিভিউ -৪👇
🎉আমার বাংলা ব্লগ" কবিতা 📙স্বপ্নের রাণী 🖼️[10% Beneficiary @shy-fox]💗

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JHYeFtjiRrCDnezhDbeWdZkP8RXE1vrJeijGzzjLYwVeBug17J7RoMqoXKvQ1u9cQbmdzbXKEe5wkwpFaudEfwFE37Gza2tW.jpeg

source

প্রত্যেকটা মানুষের একজন স্বপ্নের রাণী থাকে, আর সেই স্বপ্নের রাণীকে নিয়ে সারাজীবন সুখে থাকার বাসনা সকলে রয়েছে। স্বপ্নের রাণীকে নিয়ে স্বপ্নে তাজমহল তৈরি করতে ইচ্ছা করে। তাই স্বপ্নের রাণীকে নিয়ে আমি একটি সুন্দর কবিতা লিখেছিলাম। সেই কবিতাটি আবারও আপনাদের সাথে শেয়ার করলাম।
👇পোস্ট রিভিউ -৫👇
DIY-🌹(এসো নিজে করি)🖼️রঙিন কাগজ দিয়ে ফুলের সুন্দর ওয়ালমেট তৈরি [১০%shy-fox]🎴

IMG_20220526_121709.jpg

আমরা আমাদের সৃজনশীলতাকে কাজে লাগিয়ে রঙিন কাগজ দিয়ে অনেক সুন্দর সুন্দর ফুলের ওয়ালমেট তৈরি করে থাকি। তাই আমি রঙিন কাগজ দিয়ে খুবই সুন্দর একটি ফুলের ওয়ালমেট তৈরি করেছিলাম। এই ফুলের ওয়ালমেট আমি আমার রুমে দেওয়ালের লাগিয়ে রেখেছি, খুবই সুন্দর লাগছে।
👇পোস্ট রিভিউ -৬👇
🐬Target December Power Up 🎖টার্গেট ডিসেম্বর সিজন -২ 💪আমার অংশগ্রহণ 🌹Week-19🐬ডলফিন এর স্বপ্ন পূরণ হলো🐳[১০% @shy-fox ]

IMG_20220526_121649.jpg

আসলে আমার অনেক দিনের স্বপ্ন ছিল আমি ডলফিন ক্যাটেগরিতেই নিজের নাম লেখাবো। তাই আমি নিয়মিত পাওয়ার আপ করে গিয়েছি। প্রতি সপ্তাহে আমি পাওয়ার আপ করেছি। আমি যে পরিমাণ অর্থ ইনকাম করেছি, তার পুরোটাই আমি পাওয়ার আপ করেছি, আমার স্বপ্নের ডলফিন হওয়ার জন্য। তাই অনেক কষ্ট করে আমি আমার স্বপ্ন পূরণ করতে পেরেছি। আমি এখন ডলফিন হয়েছি। তাই আমি খুবই আনন্দিত।


New_Benner_ABB-1.png


এই সপ্তাহে আমার পোস্টগুলো আবারও আপনাদের সাথে শেয়ার করতে পেরে খুবই ভালো লাগছে। আসলে এই সপ্তাহে আমি ডলফিন ক্যাটাগরিতে নিজের নাম লেখাতে পেরেছি। তাই আমার খুবই ভালো লাগছে। তাই আপনাদের সাথে আমার এই সপ্তাহের সাতটি পোষ্টের মধ্যে ছয়টি পোস্ট শেয়ার করলাম। আশা করছি আমার রিভিউ পোস্ট এক সাথে দেখা আপনাদের ভাল লাগবে।🙏🌹🙏

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণএই সপ্তাহে আমার ৬ টি পোস্ট এর রিভিউ।
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

আজকে দেখছি সবাই রিভিউ পোস্ট নিয়ে হাজির হয়েছে, এবং সাপ্তাহিক পোস্টগুলোকে রিভিউ আকারে তুলে ধরে আমাদের দেখার সুযোগ করে দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাল থাকবেন।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 
 2 years ago 

ভাইয়া আমি আপনার এই সপ্তাহের ৬টি পোস্টের মধ্যে দুটি পোস্ট দেখার সুযোগ পাইনি। এ ছাড়া বাকিগুলো দেখার সুযোগ হয়েছিল। আর তাই এখন পোস্টে রিভিউ দেয়ার কারণে বাকিগুলো দেখার সুযোগ পেয়ে গেলাম। রিভিউ পোস্ট উপস্থাপন করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া🌹

 2 years ago 

এই সপ্তাহে আপনার করা ৬টি পোস্ট এর রিভিউ দেখে অনেক ভালো লাগলো। ভাইয়া আপনার সবগুলো পোষ্ট অনেক ভালো হয়েছে। আপনার শেয়ার করা ফুলের ফটোগ্রাফি গুলো আমার কাছে বেশি ভালো লেগেছে। এছাড়াও আপনার রেসিপি পোস্টটিও আমার কাছে ভালো লেগেছে। আপনাকে ধন্যবাদ জানাচ্ছি এবং শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

আপনার সবগুলো পোষ্ট একসাথে দেখে খুব ভালো লাগছে। পোস্টগুলো আমি আগেও দেখেছিলাম সবগুলো পোস্ট আমার কাছে ভাল লেগেছিল তবে আপনার ডাল দিয়ে কাঁঠালের রেসিপি আমার কাছে বেশ ভালো লেগেছে এবং প্রাকৃতিক দৃশ্য অংকন করেছিলেন সেটাও ভালো লেগেছে। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

এ সপ্তাহে আপনার করা প্রত্যেকটা পোস্ট দেখে খুব ভালো লাগছে। বিশেষ করে কাঁঠাল রান্নার রেসিপি আমার অনেক ভালো লেগেছিল। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আমাদেরকে আপনার এই সপ্তাহের করা প্রত্যেকটা পোস্ট আবার দেখার সুযোগ করে দেওয়ার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে, আমার পোস্টে এত চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

সপ্তাহজুড়ে আপনি অনেক সুন্দর সুন্দর পোষ্ট শেয়ার করেছিলেন তার মধ্যে রেসিপি পোষ্ট টা আমার কাছে ভাল লেগেছিল আর ফটোগ্রাফি পোস্ট টা বেস্ট ছিল।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্য পেয়ে আমার খুবই ভালো লাগছে, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

সুন্দর একটি রিভিউ আমাদের মাঝে শেয়ার করেছেন দেখছি। আপনার এই পোস্ট রিভিউ আমার কাছে খুবই ভালো লাগলো কারণ প্রতিটি পোষ্টের নিচে অনেক চমৎকার বর্ণনা করেছেন। রঙিন কাগজের তৈরি ওয়ালমেট অনেক বেশি ভালো ছিল। ধন্যবাদ এত চমৎকার একটি ভিডিও শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের জন্য অনেক ভালো লাগছে, ধন্যবাদ।

 2 years ago 

আপনার রিভিউ পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো ভাই 🤗
আপনার প্রতিটি পোস্ট আমার ভীষণ ভালো লাগে।
বিশেষ করে এ সপ্তাহে আপনি ডলফিন হয়েছেন জেনে ভীষণ ভালো লাগলো ☺️

 2 years ago 

ডলফিন হতে পারে আমিও খুব আনন্দিত, দোয়া করবেন ভাইয়া।

 2 years ago 

আপনি সবসময়ই কোয়ালিটি সম্পন্ন পোস্ট করে থাকেন। এ সপ্তাহের পোস্টগুলোও খুব ভালো ছিলো। রিভিউ পোস্ট এর মাধ্যমে এ সপ্তাহের ৬টি পোস্টে একসাথে দেখতে পেয়ে খুব ভালো লাগছে।
একটা জিনিস বুঝলাম না, আপনি প্রতিটি পোষ্ট এর লিংক এ লিখেছেন রেসিপিটি দেখতে এখানে ক্লিক করুন
আপনার স্বপ্ন ডলফিন পূরণ করার জন্য আপনাকে আবারো অভিনন্দন জানাচ্ছি।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের জন্য অনেক ভালো লাগছে এবং আমার ভুলটা ধরিয়ে দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.034
BTC 63688.35
ETH 3125.30
USDT 1.00
SBD 3.97