পাঁচটি diy পোস্টের রিভিউ || [10% 𝕭𝖊𝖓𝖊𝖋𝖎𝖈𝖎𝖆𝖗𝖎𝖊𝖘 𝖋𝖔𝖗 @𝖘ʜʏ-ғᴏ𝖝🦊]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসালামু আলাইকুম

আজ
রোজ বৃহস্পতিবার
৩১ মার্চ ২০২২ খৃস্টাব্দ

এখন ষড়ঋতুর বসন্ত কাল।


মার বাংলা ব্লগের সকল বাংলাভাষী সদস্যগনকে আমার সালাম এবং আদাব। সবাই কেমন আছেন ? আশা করি, সবাই মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমি ও আপনাদের দোয়ায় এবং মহান সৃষ্টিকর্তার রহমতে অনেক ভাল আছি। সবাইকে আন্তরিকভাবে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের ব্লগ

আজ আমি নতুন একটি পোস্ট নিয়ে এসেছি। আজ আমি কোনো রেসিপি কিংবা ড্রাই পোস্ট দিয়ে এসেছি। আজ আমি রিভিউ নিয়ে এসেছি। আজ আমি আমার পোস্টের ড্রাই পোস্টের রিভিউ নিয়ে পোস্ট করবো। আশা করি ভালো লাগবে। চলুন দেখে আসি কি কি রেসিপি এর রিভিউ দিবো।

এক নজরে দেখে নেওয়া যাক diy পোস্টের রিভিউ এর ছবি।

277077434_401042248529888_5812540502759853259_n.jpg

Art by @rahimakhatun

Device- samsung SM-A217F

পাঁচটি ড্রাই পোস্টের ছবি দেওয়া হলো।

প্রথমেই এসো নিজে করি :পেন্সিল ও মার্কার পেন দিয়ে ফুল আঁকি ।

image.png


Art by @rahimakhatun
Device- samsung SM-A217F

এই diy পোস্টদেখতে এই খানে ক্লিক করেন🔜source


আমি আজকে নতুন একটি ব্লগ নিয়ে এসেছি। আমি আজকে রঙিন ফুল এঁকে হাজির হয়েছি।যদিও আমি এই ব্যাপারে একেবারে নতুন। তারপর ও সবার দেখাদেখি আমি ও চেষ্টা করেছি।আমি আজকে নতুন করে আঁকার চেষ্টা করেছি। আর আগে ছোট বেলায় আঁকাআঁকি করতাম। অনেক দিন ধরে আঁকাআঁকি থেকে দূরে ছিলাম। আমি জানি এই খানে অনেক ভালো ভালো শিল্পী আসে। আমার কিছু ভুল হলে আশা করি ক্ষমার দৃষ্টিতে দেখবেন। আমি প্রায় ৩ ঘন্টা দরে আঁকার চেষ্টা করি। আমি যতটুকু পেরেছি আপনাদের সামনে তুলে ধরেছি।

বইয়ের কাভার পেইজের ম্যান্ডেলা আর্ট

image.png


Art by @rahimakhatun
Device- samsung SM-A217F

এই diy পোস্টদেখতে এই খানে ক্লিক করেন🔜source

আমি আজকে নতুন একটি ব্লগ নিয়ে এসেছি। আমি বইয়ের কাভার পেইজ এর ম্যান্ডলা নিয়ে হাজির হয়েছি।কেনো জানি সবার দেখাদেখি আর্ট করতে মনে চাইলো।কিছু কিছু বইয়ের কভার পেইজ দেখতে খুব ভালো লাগে।

যদিও আমি এই ব্যাপারে একেবারে নতুন। তারপর ও সবার দেখাদেখি আমি ও চেষ্টা করেছি।আমি আজকে নতুন করে আঁকার চেষ্টা করেছি। আর আগে ছোট বেলায় আঁকাআঁকি করতাম। অনেক দিন ধরে আঁকাআঁকি থেকে দূরে ছিলাম। আমি জানি এই খানে অনেক ভালো ভালো শিল্পী আসে। আমার কিছু ভুল হলে আশা করি ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

DIY- এসো নিজে করি :ফুলের নকশা ।

image.png


Art by @rahimakhatun
Device- samsung SM-A217F

এই diy পোস্টদেখতে এই খানে ক্লিক করেন🔜source

আমি আজকে নতুন একটি ব্লগ নিয়ে এসেছি। আমি আজকে জামার নকশা নিয়ে হাজির হয়েছি। এক সময় মানুষ হাতের কাজের বিভিন্ন ড্রেস বানাতো। বিভিন্ন কালারের সুতা দিয়ে বিভিন্ন রকমের নকশা তৈরি করতো। এখনো আমি দেখিছি ,উত্তর অঞ্চলের মানুষ হাতের কাজের জামা বানিয়ে ,বিভিন্ন শোরুমে দেওয়া হয়।

DIY- এসো নিজে করি :[{ পেন্সিলে আঁকা একটি রাতের দৃশ্য

image.png


Art by @rahimakhatun
Device- samsung SM-A217F

এই diy পোস্টদেখতে এই খানে ক্লিক করেন🔜source

আমি আজকে পুরো দৃশ্যটা এঁকেছি শুধু মাত্র পেন্সিল দিয়ে। কোনো রং করা হয় নি। আমার আসলে মাঝে মাঝে পেন্সিলে আঁকা দৃশ্য দেখতে ভালো লাগে। আমার পেন্সিলের কলার টা খুবই পছন্দের। আমি জানি না আপনাদের কাছে কেমন লাগবে ,তবে আশা করছি ভালো লাগবে। আমার হঠাৎ কেন জানি আঁকাআঁকি করতে ইচ্ছা হলো তাই ,দেরি না করে বসে পড়লাম পেন্সিল আর খাতা নিয়ে। কথা না বারিয়ে দেখা যাক

DIY- এসো নিজে করি :ফুলের নকশা ।

image.png

Art by @rahimakhatun
Device- samsung SM-A217F

এই diy পোস্টদেখতে এই খানে ক্লিক করেন🔜source

আমি আজকে নতুন একটি ব্লগ নিয়ে এসেছি। আমি আজকে জামার নকশা নিয়ে হাজির হয়েছি। এক সময় মানুষ হাতের কাজের বিভিন্ন ড্রেস বানাতো। বিভিন্ন কালারের সুতা দিয়ে বিভিন্ন রকমের নকশা তৈরি করতো। এখনো আমি দেখিছি ,উত্তর অঞ্চলের মানুষ হাতের কাজের জামা বানিয়ে ,বিভিন্ন শোরুমে দেওয়া হয়।

আজ এই অব্দি অন্য দিন আসবো অন্য কোনো ব্লগ নিয়ে। সেই অব্দি ভালো থাকবেন সুস্থ থাকবেন এই প্রত্যাশায়।

ইতি
@rahimakhatun

ধন্যবাদ সবাইকে

devicesamsung SM-A217F
LocationDhaka
photograpy review

Sort:  
 2 years ago 

আপনার ডাই পোস্ট গুলো খুব সুন্দর ছিল। আপনি খুবই সুন্দর ভাবে আমাদের মাঝে পোস্টগুলো রিভিউ দিয়েছেন ।।বিশেষ করে ফুলের নকশার চিত্রটা আমার কাছে বেশি ভালো লেগেছে।।
শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে।আমার পোস্টের রিভিউ দেখে মতামত দেওয়ার জন্য।ভালো লাগলো।ধন্যবাদ আপনাকে।শুভেচ্ছা রইলো।

 2 years ago 

আপনার প্রত্যেকটি diy পোষ্ট খুবই সুন্দর হয়েছে আপু।তবে আমার কাছে সবথেকে বেশি ভালো লেগেছে প্রথম ও দ্বিতীয়টি।ম্যান্ডেলা আর্টে ফুটিয়ে তোলা ছোট ছোট বিষয়গুলি খুবই ভালো লাগে আমার, ধন্যবাদ আপু।

 2 years ago 

আসলে আমি আঁকতে পারি না।ম্যান্ডেলাটা আরো আগে না।এই প্রথম এঁকে ছবি দিলাম।ধন্যবাদ আপু সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

আপু আপনার ডাই পোস্ট গুলো খুবই চমৎকার ছিল। পুনরায় আবার আপনার ডাই পোস্টগুলো আমাদের মাঝে শেয়ার করে দেখানোর জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকে ও ধন্যবাদ।ভাইয়া আপনার পেন্সিলের আর্টগুলো অনেক সুন্দর হয়।আমার কাছে ভালো লাগে।যাই হোক। ভালো লেগেছে জেনে ভালো লাগলো।ধন্যবাদ আপনাকে।

আপু আপনার প্রত্যেকটা ডাই পোস্ট অসাধারণ ছিল। প্রত্যেকটাই দেখার মত ছিল আপু। আপনার যে প্রতিবার রয়েছে এটা স্বীকার করতে হবে। ধন্যবাদ আপু পুনরায় আমাদের আবার দেখার সুযোগ করে দেওয়ার জন্য। শুভেচ্ছা ও ভালোবাসা রইলো।

 2 years ago 

ভাইয়া প্রতিভাতে প্রতিবার বানাই ফেললেন,এটা কিছু হয়লো।🤔🤔।যাই হোক সুন্দর মতামত দেওয়ার জন্য।শুভেচ্ছা রইলো।

 2 years ago 

আপু আপনার ডাই পোস্ট এর রিভিউ দেখে খুবই ভালো লাগলো। আপনি সবসময় সুন্দর সুন্দর আর্ট উপস্থাপন করেন। আপনার আর্ট গুলো অনেক ভালো লাগে আমার। আজকে আপনারা আর্টগুলো একত্রে দেখে খুবই ভালো লাগলো। অনেক সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি। সেই সাথে আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমার আর্টগুলো আপনার ভালো লেগেছে জেনে খুব ভালো লাগলো।আপনি ও খুব ভালো আর্ট করেন।আপনার আর্টগুলো দেখতেনবেশ ভালো হয়।আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনি অনেক সুন্দর সুন্দর ডাই পোস্ট শেয়ার করেন। সবগুলো পোষ্ট অনেক ভালো লেগেছে কোনটা রেখে কোনটা কে প্রশংসা করবো সেটা বুঝতে পারছি না তবে সবগুলোই আমার কাছে সেরা মনে হয়েছে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু 🥰

 2 years ago 

না বুঝতে পারলে হবে কি,😜😜।যাই হোক সবগুলো ভালো লেগেছে জেনে, আমার খুব ভালো লাগলো।ধন্যবাদ ভাই চমৎকার মতামত দেওয়ার জন্য।

 2 years ago 

আপনাকেও স্বাগতম প্রিয় আপু মনি 🥰

বাহ চমৎকার লাগল আপনার এই পোস্ট টি দেখে। সত্যি খুবই সুন্দর লাগল আপনার সবগুলো ডাই পোস্ট। চমৎকার ভাবে উপস্থাপন করেছেন ভাই। ধন্যবাদ ভাই এতো সুন্দর করে উপস্থাপন করেছেন এবং সাজানো গোছানো উপস্থাপন করেছেন। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া। 💞💞

 2 years ago 

ভাইয়া,আমি ভাইয়া না।বুঝলাম আমার নাম কি ছেলেদের নাম।যাই হোক আমি কিন্তু আপু।ভালো ছিলো।ধন্যবাদ।

 2 years ago 

আপনার করা প্রত্যেকটি DIY পোস্ট আমি দেখেছি আমার কাছে প্রায় সবগুলোই খুবই ভালো লেগেছে। আপনি দারুন ভাবে আপনার DIY পোষ্টগুলোর রিভিউ আমাদের মাঝে উপস্থাপন করলেন। একত্রে আপনার এতগুলো পোস্ট দেখতে পেরে খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপু শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে।সুন্দর করে মতামত দেওয়ার জন্য।আপনাদের প্রশংসা শুনে খুব ভালো লাগে।আমাকে অনুপ্রেরণা জোগায়। ভালো লাগে,ভালো ভালো মন্ত্যব পড়তে।ধন্যবাদ আপনাকে।শুভেচ্ছা রইলো।

 2 years ago 

জাস্ট অসাধারণ আপনি অনেক চমৎকার ভাবে একটি পোস্ট রিভিউ আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার এই পোস্ট রিভিউর মধ্যে প্রতিটি পোস্ট আমার কাছে অসম্ভব সুন্দর লেগেছে তবে বিশেষ করে, ফুলের নকশা আর আমার কাছে অসম্ভব সুন্দর লেগেছে। এত সুন্দর একটি পোস্ট রিভিউ শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ফুলের নকশা আপনার কাছে ভালো লেগেছে , জেনে ভালো লাগলো।আসলে মাঝে মাঝে একটু আকটু চেষ্টা করি।ধন্যবাদ ভাইয়া সুন্দর মতামত দিয়ে পাশে থাকার জন্য।শুভেচ্ছা রইলো।

 2 years ago 

সবগুলো পোষ্ট অনেক ভালো লেগেছে। আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে ফুলের নকশার ড্রাই পোস্ট টি। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

সবগুলো পোস্ট ভালো লেগেছে, জেনে খুব ভালো লেগেছে। আসলে ফুলের নকশার ড্রাই পোস্ট টা আপনার কাছে বেশি ভালো লেগেছে,সেটাই আমার সার্থকতা। অনেক অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 58139.39
ETH 2454.15
USDT 1.00
SBD 2.36