আমার তৈরি করা বিশেষ রেসিপি গুলোর রিভিউ পোস্ট

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা ❣️❣️

আজকে আমি আপনাদের মাঝে ভিন্নধর্মী একটি পোস্ট নিয়ে উপস্থিত হলাম। আজকের পোস্টটি হলো আমার তৈরি করা বিশেষ রেসিপি আমার পছন্দের কয়েকটি রেসিপি রিভিউ আপনাদের মাঝে শেয়ার করলাম। আমার বাংলা ব্লগ এ কাজ করার সুযোগ পেয়ে আমার ভেতরে সুপ্ত প্রতিভা প্রকাশ করারও সুযোগ পেলাম।

আমি প্রতিনিয়ত চেষ্টা করি নতুন কিছু শিখে আপনাদের মাঝে উপস্থাপন করার। আর সত্যি বলতে রান্না করতে আমার প্রচুর ‌‌পরিমাণে ভালো লাগে। শুধু তাই নয় এতে পরিবারের সবাই অনেক খুশি হয়। নিত্য নতুন রেসিপি খেতে তাদেরও ভালো লাগে। এবং সে রেসিপিগুলো আমি আমার বাংলা ব্লগে শেয়ার করেছিলাম। সেই রেসিপিগুলোর থেকে পছন্দের কয়েকটি পোষ্টের রিভিউ শেয়ার করলাম।কথা না বাড়িয়ে চলুন শুরু করা যাক ।

GridArt_20220624_205111684.jpg

ঘরে তৈরি মজাদার চকলেট রেসিপি😋

  • চকলেট আমার খুবই পছন্দ। ছোট-বড় অনেকেরই চকলেট অনেকেই পছন্দের। রেসিপি তৈরি করাই আমার অন্যরকম অভিজ্ঞতা হয়েছে। সব সময় তো বাহির থেকে কিনে খাওয়া হয় চকলেট। তাই আমি ভাবলাম ঘরেই তৈরি করে ফেলি মজাদার চকলেট। আর বিভিন্ন জায়গায় চকলেট রেসিপি দেখে তারপর নিজের আইডিয়ায় এই চকলেট তৈরি করেছিলাম। আসলেই অসাধারণ ছিল চকলেট রেসিপি।

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnprEdACMsjm4iQy85EnUVvgdBzJiPcsE9v2Ua8Wwd8gveA1sXN2LoLkog8bZ5B2gpWk61757hYkk6kKn86vp5B14PSZjqpAxjPVamZ5G.jpeg

পোস্ট লিংক

ইলিশ ভাতে রেসিপি

  • ইলিশ মাছ পছন্দ করে না এমন মানুষ পাওয়া বড়ই দায়। আর আমার এই রেসিপিটি করা হয়েছিল আমার বাংলা ব্লগের গুরুত্বপূর্ণ একটি প্রতিযোগিতার জন্য। আমার এই রেসিপিটি বিশেষ করে আমার আম্মুর পছন্দ হয়েছে। আর আমার কাছেও ভীষণ ভালো লেগেছে রেসিপি টি।
    JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH81KBEZBwzMoMdGA3UAMET5xJYcjrXqArvJ8H6rjim3GJrYuahzZZLmH2RBneBh7rDREW6L54PsLvm9D6bFypqfvRP7oee2.jpeg

পোস্ট লিংক

🧀মাত্র ২টি উপকরণ দিয়ে মজাদার ম্যাজিক কেক রেসিপি 🧀

  • আমি এই রেসিপিটি তৈরি করেছিলাম মাত্র দুটি উপকরণ দিয়ে। আসলে এটি এক ধরনের ম্যাজিক কেক। এই কেক মুখে দিলেই হাওয়া হয়ে যায়। রেসিপি কেউ তৈরি করলেই বুঝতে পারবে। আমি পারফেক্টলি এই রেসিপিটি তৈরি করতে পেরেছিলাম।

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkPhKC24Cs1fU5h6BJzREnv85QqWedYu6W7LVqCUFEuv85bdTxL6SBgCWQhj6yW7MKqKG4yFz24VGteiUC81efCGtQHh7QX2h4r.jpeg

পোস্ট লিংক

আইসক্রিম ফ্রাই রেসিপি

  • আমি মনে করি এটি ভিন্নধর্মী একটি রেসিপি ছিল। আইসক্রিম ফ্রাই বলে কথা। আইসক্রিম ফ্রাই আমি প্রথম তৈরি করেছিলাম। একদম পারফেক্ট হয়েছে রেসিপি। আর খেতে ভারি মজার ছিল।

21PRtjKRXPQybj4WUXScWv5QPLninWRxfbcWNsx7SenD7FqS3QNGN5JoxM86CiXQAEiuGKzp5NfvDLCe4MjaWNWU28Q5SxrFuNp5kpVH2yPPPeXDfeB1s5DTWC7RsF3exZvET891YWVjirc65ZaCK3c.png

পোস্ট লিংক

মোরগ মুসাল্লাম রেসিপি

  • মোরগ মোসাল্লাম রেসিপি তৈরি করতে আমাকে আম্মু সাহায্য করেছিল । আসলেই অনেক মজার ছিল মোরগ মোসাল্লাম। তবে রেসিপিটি তৈরি করতে আমার প্রথম একটু সংকোচ থাকলেও রেসিপি তৈরি করার পর সহজ মনে হয়েছে। যাইহোক রেসিপিটি ও আমার খুব ভালো লেগেছিল।
    3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovWv2xsidpBf32KttX7kH5848rthHobxcj6xY69fAUAAdQrDPQAxBaX77TGfAN6ihtGJrqYHRPP3RTCeg69XB7Vxr.jpeg

পোস্ট লিংক

মজাদার পটেটো নুডলস ফিঙ্গার

  • এই রেসিপিটি আমার আরেকটু বেশি পছন্দের। রেসিপির মধ্যে আমি হাফিজ ভাইয়া, রূপক ভাইয়া ও স্বাগতা আপুর প্রশংসা পেয়েছিলাম। তাই এ রেসিপি আমার জন্য একটু বেশি স্পেশাল।

Screenshot_20220624-144651_Messenger.jpg
পোস্ট লিংক

আলুর মজাদার ডোনেট

  • ডোনাট তো সবসময় মিষ্টি জাতীয় খাওয়া হয়েছে সবার। তাই ভিন্নধর্মী রেসিপি তৈরি করার চেষ্টা করলাম। খুব ঝাল করে আমি ডোনাট গুলো তৈরি করেছি। খেতেও ভারি মজার ছিল।
    TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkMPZChsLsufnnaJPLPpfqUqvYNdvozkqFDtEYkwsQUJkbA94EqMhMBgVv6eiHWNve34VKMKPYTnPBiDnNPEvpHMC3im6mWgoKt.jpeg
    পোস্ট লিংক

মজাদার পটেটো রোল

  • পটেটো রোল দেখে বোঝা যাচ্ছে এটি কতটা সুস্বাদু হবে। আসলেই পটেটো রোল গুলো অনেক মজাদার ছিল। আমি অনেক সর্তকতা অবলম্বন করে এই রেসিপিটি তৈরি করেছিলাম। ভালো ফল পেয়েছিলাম।

20220128_183848.jpg
পোস্ট লিংক

এই ছিল আমার আজকের রেসিপি পোস্টের রিভিউ গুলো। কোনো ভুল ত্রুটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। সবাই মন্তব্য করে জানাবেন কোন পোস্টটি ভাল লেগেছে আপনাদের।

Sort:  
 2 years ago 

ইশ আপু আপনি এত্ত মজাদার মজাদার রেসিপি গুলো বানিয়েছেন।আমারতো দেখেই খুব খেতে ইচ্ছে করছে।ইলিশ ভাত,চকলেট,ডোনেট,ম্যাজিক কেক,পটেটো রোল।সবগুলো রেসিপি আমার খুব খেতে ইচ্ছে করছে। প্রত্যেকটা রেসিপি খুবই লোভনীয় এবং জিভে জল আসার মত ছিল।আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু রেসিপির রিভিউ পোস্ট গুলো শেয়ার করার জন্য।আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো।

 2 years ago 

তা কয়েকটি রেসিপি পাঠিয়ে দিব নাকি? যদিও রেসিপিগুলো খাওয়া শেষ 😁

আপনার মন্তব্যটি দেখে অনেক খুশি হলাম। আপনাকে ধন্যবাদ সুন্দর মতামতের জন্য শুভকামনা জানাই। ভালোবাসা নিয়ে আপু❣️❣️।

 2 years ago 

বরাবরই আপনি খুব সুন্দর সুন্দর রেসিপি আমাদের মাঝে শেয়ার করেন যদিও ধারাবাহিকভাবে সবগুলা রেসিপি দেখার সুযোগ হয়েছিল না আপনার রিভিউ এর মাধ্যমে সবগুলো পুনরায় দেখতে পেলাম খুবই ভালো লাগলো রেসিপি গুলা কিন্তু অনেক লোভনীয় ছিল ধন্যবাদ আপু

 2 years ago 

আপনার মন্তব্যটি পড়ে আমার বেশ ভাল লেগেছে ভাইয়া ধন্যবাদ জানাই সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। আপনার জন্য আমার পক্ষ থেকে অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

চকলেট রেসিপি অসাধারণ ছিল এবং প্রতিটা রিভিউ খুব সুন্দর। আসলে আমি আপনার সব পোস্ট উপভোগ করি। অসংখ্য ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

চকলেট রেসিপি বিশেষ করে আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। যাই হোক ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপু আপনার বিশেষ রেসিপি গুলো থেকে আমি শুধুমাত্র একটি রেসিপি দেখার সুযোগ পেয়েছিলাম। আর বাকি রেসিপিগুলো সময় ও সুযোগের অভাবে দেখতে পারিনি। তাই যখন আপনার পোস্ট ভিজিট করছিলাম তখন পোস্টে দেয়া লিঙ্কে গিয়ে ঢুকে প্রতিটি রেসিপি দেখে আসলাম। সত্যিই আপু প্রতিটি রেসিপি বিশেষ রেসিপিই মনে হচ্ছে। প্রতিটি রেসিপি খুবই সুস্বাদু ও আকর্ষণীয় রেসিপি ছিল। যা দেখে আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনার তৈরি করা বিশেষ রেসিপিগুলো রিভিউ পোস্ট হিসেবে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

এমন সুন্দর মন্তব্য দেখলে কাজ করার আগ্রহ আরো দ্বিগুন বেড়ে যাবে। আপনার মন্তব্যটি দেখে বেশ খুশি হলাম। ধন্যবাদ আপনাকে সুন্দর ও গঠনমূলক মন্তব্য টি শেয়ার করার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ওয়াও আপু আপনি অনেক সুন্দর ভাবে বিশেষ কিছু রেসিপি তৈরি করে এর আগে আমাদের মাঝে শেয়ার করেছিলেন সেগুলো আজকে আবার রিভিউ এর মাধ্যমে শেয়ার করেছেন। হয়তো এর আগে প্রত্যেকটি পোস্ট আমি দেখতে পারিনি রিভিউ এর মাধ্যমে দেখার সুযোগ করে দেওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। আপনার প্রত্যেকটি পোস্ট আমার কাছে অনেক ভাল লেগেছে ।

 2 years ago 

সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে ধন্যবাদ জানাই। আশা করি সবসময় এভাবে পাশে থাকবেন। আপনার জন্য আমার পক্ষ থেকে অনেক অনেক শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপনি অনেক মজাদার রেসিপি পোস্টের রিভিউ আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। সবগুলো রেসিপি দেখে অনেক লোভনীয় লাগছে। কি বলবো দারুন হয়েছে। আজ আপনার রিভিউ পোস্ট এর মাধ্যমে পুনরায় আবার সবগুলো পোস্ট একত্রে দেখতে পেলাম।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু। আমার পক্ষ থেকে অনেক অনেক শুভেচ্ছা ও ভালোবাসা নেবেন। ❣️

 2 years ago 

আব্বা রেসিপিগুলো এরমধ্যে আমি দেখে ফেলেছি অনেক আগেই। সবগুলো রেসিপি আমার কাছে বেশ ভালো লেগেছে। তবে সবগুলো রেসিপি একসাথে তুলে ধরার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। ম্যাজিক কেক এবং আলুর ডোনেট আমার কাছে ভীষণ ভালো লেগেছে। ধন্যবাদ এরকম সুন্দর সুন্দর কিছু রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

জি ভাইয়া ম্যাজিক কেক খেতে খুবই মজার ছিল। ম্যাজিকের মত মুখে নিলেই উধাওহয়ে যেতো। আর ঝাল ঝাল ঠান্ডার গুলো অনেক মজার ছিল। যাই হোক আপনার সুন্দর মতামতের জন্য ধন্যবাদ জানাই ভাইয়া , শুভেচ্ছা রইল।

 2 years ago 

বাহ রিভিউ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। আপনার সব গুলো পোস্ট এত চমৎকার হয়েছে আপু কি বলবো।খুবই দুর্দান্ত। মান সম্মত পোস্ট গুলো দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। আশা করি আরো ভালো ভালো পোস্ট পাবো আপনার কাছ থেকে।

 2 years ago 

আপনার পোস্টগুলো আমার ভীষণ ভালো লাগে আপু। যাইহোক আপনাকে ধন্যবাদ জানায় সুন্দর মতামত করে পাশে থাকার জন্য। আপনার জন্য আমার পক্ষ থেকে অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল। ভালোবাসা নিও আপু 🥰❣️

 2 years ago 

দারুন দারুন রেসিপি তৈরি করে খেতে শিখেছে তাই ভাইকে দাওয়াত দিয়ে খাওয়াতে শিখেন নাই আজ পর্যন্ত। ভাই যে বড় একা সেটাকেই মাথায় নেই? দুঃখ নাই আরো ভিন্ন ভিন্ন ধরনের রেসিপি দেখতে চাই। প্রতীক্ষায় রইল ছোট ভাই।

 2 years ago 

তো ভাইয়া চলে আসুন বোনের বাড়িতে দাওয়াত রইলো। যাইহোক আপনাকে ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মতামতের জন্য শুভকামনা জানাই।

 2 years ago 

এই ভর দুপুরবেলায় এতগুলো লোভনীয় রেসিপি একসাথে দেখতে পেরে নিজেকে খুব অসহায় মনে হচ্ছে শুধু দেখতেই পেলাম কিন্তু খেতে পেলাম না 😞 তবে চকলেট দেখে আমি ভেবেছিলাম হয়তো ডেইরি মিল্ক এর ছবি তুলেছেন কিন্তু পরে বুঝতে পারলাম আপনি এটা ঘরোয়া উপায়ে তৈরি করেছেন।

 2 years ago 

হাহাহা দাদাকে বলুন খাওয়ার অপশন খুলে দিতে। তাহলে সবার রেসিপি চেক করা যাবে 😄

ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে আমার পক্ষ থেকে শুভকামনা জানাই ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.027
BTC 60462.58
ETH 2636.31
USDT 1.00
SBD 2.58