এ সপ্তাহে আমার শেয়ার করা সকল পোস্টের রিভিউ||১০% @shy-fox🦊

in আমার বাংলা ব্লগ2 years ago

IMG_20220609_222344.jpg

আসসালামু আলাইকুম/আদাব
আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন
আমি @mostafezur001 বাংলাদেশ থেকে
আজকে বৃহস্পতিবার, জুন ০৯/২০২২

আচ্ছালামু আলাইকুম আশা করি আপনারা অনেক ভালো আছেন। আমিও অনেক ভালো আছি।আজকে আমি আপনাদের মাঝে আমার শেয়ার করা সর্বশেষ ৬ টি পোস্ট এর রিভিউ করতে চলেছি। চলুন আজকে রিভিউ শুরু করা যাক....

💐 প্রথম রিভিউ 💐


vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9THAgShhjJcjEdpRquqYJMpiRiLEGaHQmMd3Ybvn8P1eTThZvmoRe5S9TmbczzJE4TDsVmabUfpSFxUvgR6b3VXzFRx.jpeg

মাছের ডিমের রেসিপি আমার কাছে অনেক ভালো লাগে আমাদের বাড়ি গ্রাম অঞ্চলে হবার কারণে আমরা সহজেই এই ধরনের মাছের ডিম সংগ্রহ করতে পারি। কয়েকদিন আগে আমার বাবা আমাদের পুকুর থেকে একটা মাছ নিয়ে এসেছিল সেই মাছের পেটে প্রচুর পরিমাণে ডিম ছিল। সেই ডিম এবং আলু একত্রিত করে ভাজি করার পদ্ধতি আমি আপনাদেরকে দেখিয়েছি।

💐 দ্বিতীয় রিভিউ 💐


PicsArt_06-08-09.13.39.jpg

*আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমার কাজ করার অনুভূতি

ভালোবাসার আরেক নাম হচ্ছে আমার বাংলা ব্লগ কমিউনিটি। যেদিন থেকে এই কমিউনিটিতে যুক্ত হয়েছি সেই দিন থেকে আজ পর্যন্ত আমি চেষ্টা করেছি প্রত্যেকদিন এই কমিউনিটির সাথে যুক্ত থাকতে। বর্তমানে দিনের শুরু থেকে শেষ পর্যন্ত প্রত্যেকটি মুহূর্তে আমার আমার বাংলা ব্লগ কমিউনিটির সাথে কাটে। এই পোষ্টের মাধ্যমে আমি সেই সকল অনুভূতিগুলোই আপনাদের মাঝে শেয়ার করার চেষ্টা করেছি।

💐 তৃতীয় রিভিউ 💐


IMG_20220604_160647.jpg

*ছাত্র-ছাত্রীদের উন্নয়নের লক্ষ্যে ভিন্নধরনের প্রচেষ্টা গ্রহণ পর্ব-১

আপনারা হয়তোবা অনেকেই অবগত আছেন আমি পেশাগতভাবে একজন শিক্ষক। আমি সবসময় চেষ্টা করি আমার স্কুলের ছাত্র-ছাত্রীদের উন্নতির জন্য বিভিন্ন ধরনের কার্যক্রম হাতে নিতে। কিছুদিন থেকে আমি লক্ষ্য করছিলাম তাদের সাংস্কৃতিক অনুষ্ঠানের প্রতি একটু দুর্বলতা রয়েছে সেই দুর্বলতা কাটিয়ে তোলার জন্যই আমি মূলত এ ধরনের পদক্ষেপ হাতে নিয়েছি।

💐 চতুর্থ রিভিউ 💐


2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9qBZfpyncjGGnBfef5dJ9S2UDYUkE2euwE45a7etEEENZjiXwNmQQxfKN7ndSfARX9RcEJzQWfYZiT7JzYKEetSsRBbCaMc.jpeg

আমার বাড়ি গ্রাম অঞ্চলে হবার কারণে সহজেই টাকি মাছ পেয়ে থাকি। মিষ্টি কুমড়ো এবং পুঁইশাক দিয়ে টাকি মাছ চচ্চড়ি করলে সেটি অনেক সুস্বাদু হয়। এই পোস্টটিতে আমি সেই রেসিপিটি আপনাদের মাঝে শেয়ার করেছি।

💐 পঞ্চম রিভিউ 💐


PicsArt_06-06-09.52.33.jpg

এই প্লাটফর্মে আমি দীর্ঘমেয়াদি ভাবে কাজ করতে চাই তাই প্রত্যেক সপ্তাহে চেষ্টা করি যে কোন পরিমাণ এর স্টিম কে পাওয়ার এ রূপান্তরিত করতে। আজকের এই ক্ষুদ্র ক্ষুদ্র সংখ্যা একদিন একটি বৃহৎ সংখ্যায় রূপান্তরিত হবে বলে আমি বিশ্বাস করি।

💐 ষষ্ঠ রিভিউ 💐


CamScanner 05-30-2022 15.20.jpg

যদিও আমি খুব একটা ভালো ম্যান্ডেলা আর করতে পারিনা তারপরও চেষ্টা করি প্রত্যেক সপ্তাহে অন্তত একটি ম্যান্ডেলা আর আপনাদের মাঝে শেয়ার করতে। এই সপ্তাহে আমি চেষ্টা করেছিলাম আপনাদের মাঝে একটি রূপচাঁদা মাছের ম্যান্ডেলা আর্ট শেয়ার করতে।

এই সপ্তাহে শেয়ার করো আমার পোস্ট গুলোর মধ্যে আপনাদের কাছে কোন পোস্টে সবথেকে বেশি ভালো লেগেছে তা অবশ্যই আমাকে কমেন্ট করে জানাবেন। আপনাদের মূল্যবান মতামতের অপেক্ষায় রইলাম।

g6br9NKHvSo72r7xnHSpj1hkcv6csCddDyMEi1jUecgDw3N4Yfy6YpdUvdCyw6kiWy8pVjCrDNVML5aQoBLFZoYCEFX6JNcKgvs5UsgTeh...vc46UPdpEf1AVVuUWBn8RUMuwUdmFWuyrwZEyyuDTDyVbPcmkcnLzvaPhyPaKzykkdRpMiY3R5t15G2er9hQQRrN59nMWe2xMnGw1fVdX6StCUsD1ukGkadgPX.gif

5zGozCj1raAPxR2gxtAcC4PqrgwoJ7g4fhsaZBQiGiZqD8TG2URyGVeS9wfGC6bbv9GSFJJ7cs9hhhzg9bBWB2YWdJJwcvoKQM9J4d27PR...KPKF6zqAovEmYL1T3UophX8h4Vurjb89ULGf4rkgt5dtawbAQzfqC1a6RfjNVLwj8U29EuYyYkv5jrrkhKTV7iz4S2EEfCFWVMc9QFV9HDhKqYRqgectoFAwRP.gif

hPb2XtKwBGiwRzkrzveR1sSPznD4Wv2miQhHXdT4AQFLAHkykY3jBdZmCxJjk6ztifZuRFBV7zoGPBbLN7Lkye6VFmom81baPfeUCEyY7A...YVvDBETk3mJPgn7FZvEHUXrxkZzx8XXwvxZ1XaAXaUKMY1J4Jnwp1qFNdww2VMXKd9tbLkXzNUZiDGZRtCm2dynbYGBzJduBamEPX9ALJK2XX9TDqYeaKh8Gtd.gif

New_Benner_ABB-6.png

31d69a34-baa1-4541-99d9-2ad763f636c6.gif

20220219_134311.gif

IMG_20220219_131222.jpg

আমি মোঃ মোস্তাফিজুর রহমান।আমি বাংলাদেশের খুলনা বিভাগে মেহেরপুর জেলার গাংনী থানায় বসবাস করি।আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমি বাংলাদেশকে খুবই ভালোবসি।বর্তমানে আমি গ্রীনরেইন ল্যাবরেটরী স্কুলের একজন শিক্ষক।আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং সৃজনশীলতার মাধ্যমে নতুন নতুন জিনিস তৈরি করতে আমার খুবই ভালো লাগে।আমি বিশ্বাস করি, আমার এই সৃজনশীল কাজের মাধ্যমে থেকে কেউ যদি উপকৃত হয় বা নতুন কিছু শিখতে পারে তবেই আমার সৃজনশীল কাজটি সার্থক হবে। তাই আমি চেষ্টা করবো আপনাদের মাঝে প্রতিনিয়ত নতুন নতুন সৃজনশীল জিনিস নিয়ে উপস্থিত হতে।

আমার কিছু সামাজিক যোগাযোগ মাধ্যম

ফেসবুক টুইটার

Sort:  
 2 years ago 

ভাইয়া আপনি খুব সুন্দর করে পোষ্ট গুলো আমাদের মাঝে শেয়ার করেছেন।রিভিউ পোস্ট গুল আবারো দেখতে পেয়ে খুব ভালো লাগছে।আপনি আর্ট পোস্ট,রেসিপি পোষ্ট ,কাজ করার অনুভূতি সহ খুব ভাল ভাল পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন।আপনাকে অনেক অনেক ধন্যবাদ এবং আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আসলে আপু আমি সবসময় চেষ্টা করি আপনাদের মাঝে প্রত্যেক সপ্তাহে ভিন্ন ভিন্ন জিনিষ নিয়ে হাজির হতে।

 2 years ago 

বাহ আপনার পোস্ট গুলো আলাদা ছিল। একেকটা এক এক বিষয়ে লেখা। পোস্ট গুলো তবে ভালো ছিল। কিন্তু আপনার রেসিপি পোস্ট গুলো আরেকটু আকর্ষণীয় করে শেয়ার করা উচিত ছিল। আপনার লেখাগুলো বেশ ভালো ছিল। ধন্যবাদ আমাদের সাথে পোস্টের রিভিউ টা শেয়ার করে নেওয়ার জন্য।।

 2 years ago 

প্রত্যেক সপ্তাহে ভিন্ন ভিন্ন ধরনের লেখা প্রকাশ করলে সবার মধ্যে অন্যরকম একটি আকর্ষণ থাকে তাই আমি এই ধরনের কাজ করে থাকি।

 2 years ago 

পুরো সপ্তাহ জুড়ে আপনি অনেকগুলো পোস্ট করেছেন। তবে সবগুলো পোস্ট হয়তো নজরে আসেনি। আজকের এই রিভিউ পোস্টে আপনার সবগুলো পোস্ট দেখতে পেলাম। আর এই রিভিউ পোস্টে সবচেয়ে বড় উপকার হচ্ছে আপনি যে কোন সময় আপনার লেখা পোস্টগুলো দেখতে চাইলে একসাথে পাবেন। এত সুন্দর পোস্ট গুলো আবার রিভিউ আকারে আমাদের সাথে উপস্থাপন করার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

এটাই তো রিভিউ পোস্ট এর সব থেকে বড় উপকার ভাইয়া যে পোস্টগুলো চোখের আড়ালে হয়ে গিয়েছিল সেগুলো ফিরে আসে পুনরায়।

 2 years ago 

ভাইয়া আপনার প্রত্যেকটি পোস্ট খুবই দারুন ছিল। আপনি খুব সুন্দর ভাবে প্রত্যেকটি পোস্ট আমাদের মাঝে আবার নতুন করে নিয়ে এসেছেন। আমার কাছে আপনার প্রত্যেকটি পোস্ট দারুন লেগেছে। আমার কাছে সবচেয়ে বেশি ভাল লেগেছে আপনার প্রথম পোস্ট। এত সুন্দর করে আমাদের মাঝে আবার নতুন করে পোস্ট গুলো নিয়ে আসার জন্য ধন্যবাদ আপনাকে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

স্বামী শুধুমাত্র চেষ্টা করেছি আমার পুরনো দিনের পোস্ট গুলো আপনাদের মাঝে নতুন করে সাজিয়ে তুলতে।

 2 years ago 

খুবই চমৎকার একটি পোস্ট রিভিউ আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার এই পোস্ট গুলো সত্যি অনেক বেশি ভালো ছিল এর আগেও আমি দেখেছিলাম। বিশেষ করে রূপচাঁদা মাছের মান্ডালা অংকন অনেক বেশি আকর্ষণীয় ছিল।

 2 years ago 

যদিও আমি খুব একটা ভালো ম্যান্ডেলা আর্ট করতে পারিনা তারপরও চেষ্টা করছে আস্তে আস্তে আপনাদের মাঝে ভালো কিছু ম্যান্ডেলা আর্ট উপহার দিতে

 2 years ago 

আপনার করা পোস্ট গুলোর মধ্যে মাছের ম্যান্ডেলা আর্ট আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে। আপনার প্রত্যেকটা পোস্টে আসলে খুব ভালো হয়। আপনার সবগুলো পোস্ট আমি এর আগে দেখেছি। এভাবে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমার শেয়ার করা রূপচাঁদা মাছের এই ম্যান্ডেলা আপনার কাছে ভালো লেগেছে এটা জেনেই আমি খুশি হলাম ভাইয়া।

 2 years ago 

রিভিউ পোস্ট গুলো দেখতে আমার কাছে ভীষণ ভালো লাগে। কারণ সপ্তাহের প্রত্যেকটা পোস্ট হয়তোবা কেউ নাও দেখতে পারে। কিন্তু রিভিউ পোস্ট করলে তার মাধ্যমে আরও একবার পোস্ট গুলো দেখে নিতে সুবিধা হয়। আপনার পোস্টগুলোর মধ্যে ছোট বাচ্চাদের পোস্ট আমার কাছে বেশি ভালো লেগেছিল।

 2 years ago 

ঠিকই বলেছেন আপু বিশেষ করে ওই কারণেই আমিও প্রত্যেক সপ্তাহে রিভিউ পোস্ট করি যেন সবগুলো পোস্ট একত্রিত হয়ে থাকে।

 2 years ago 

রিভিউ পোস্ট এর মাধ্যমে আপনার শেয়ার করা গত সপ্তাহের সবগুলো পোস্ট আমাদের মাঝে তুলে ধরেছেন। আপনার শেয়ার করা রেসিপি পোষ্ট গুলো অনেক ভালো ছিল। লোভনীয় রেসিপি গুলো তুলে ধরার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আসলে ঐ রেসিপিগুলো আমাদের গ্রাম অঞ্চলে প্রচুর পরিমাণে পাওয়া যায় তাই আমি আপনাদের মাঝে শেয়ার করেছি

 2 years ago 

আপনার এই সপ্তাহের পোস্টগুলা বেশ ভালোই হয়েছে। তবে এরমধ্যে আমার বাংলা ব্লগের আপনার কাজ করার অনুভূতি এই পোস্টটি এবং আলু দিয়ে মাছের ডিম দিয়ে রেসিপি তৈরি করেছেন এটা আমার কাছে ভাল লেগেছে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আমার পোস্টগুলো সম্পর্কে এত সুন্দর মতামত প্রকাশ করার জন্য

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60030.46
ETH 2413.07
USDT 1.00
SBD 2.43