🎯টার্গেট ডিসেম্বর সিজন -২ এ আমার অংশগ্রহণ 🎯||১০% @shy-fox🦊

in আমার বাংলা ব্লগ2 years ago

PicsArt_06-06-09.52.33.jpg

আসসালামু আলাইকুম/আদাব
আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন
আমি @mostafezur001 বাংলাদেশ থেকে
আজকে সোমবার , জুন ০৬ /২০২২

স্টিমিট দীর্ঘমেয়াদি ভাবে কাজ করার জন্য পাওয়ার আপ করা অত্যন্ত জরুরি।পাওয়ার আপ কারার মাধ্যমে আমরা এইখানে ভলো ভাবে কাজ করতে পারি। আমি প্রত্যেক সপ্তাহে চেষ্টা করি কিছু পরিমান স্টিমকে পাওয়ার এ রুপান্তরিত করতে। কারন আমি এই প্লাটফর্ম এ দীর্ঘমেয়াদি ভাবে কাজ করতে চায়। বর্তমানে এসবিডি না দেবার কারনে বেশি স্টিম পাওয়ার আপ করতে পারছি না। তারপর ও আমি চেষ্টা করেছি নিজের সাধ্যমতো স্টিম প্রতি সপ্তাহে পাওয়ার আপ করতে। এসবিডি দিলে বেশি বেশি পাওয়ার আপ কারার চেষ্টা করবো।

পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্ট

IMG_20220606_214444.jpg

পাওয়ার আপ করার পূর্বে ছিলঃ ৬৪৪.৫৮৪ স্টিম

পাওয়ার আপ করার সময় আমার অ্যাকাউন্ট

IMG_20220606_214510.jpg

IMG_20220606_214524.jpg

পাওয়ার আপ করার পরে আমার অ্যাকাউন্ট

IMG_20220606_214546.jpg

পাওয়ার আপ করার পরে আমার স্টিম পাওয়ার হলোঃ ৬৫৪.৫৮৪ স্টিম

g6br9NKHvSo72r7xnHSpj1hkcv6csCddDyMEi1jUecgDw3N4Yfy6YpdUvdCyw6kiWy8pVjCrDNVML5aQoBLFZoYCEFX6JNcKgvs5UsgTeh...vc46UPdpEf1AVVuUWBn8RUMuwUdmFWuyrwZEyyuDTDyVbPcmkcnLzvaPhyPaKzykkdRpMiY3R5t15G2er9hQQRrN59nMWe2xMnGw1fVdX6StCUsD1ukGkadgPX.gif

5zGozCj1raAPxR2gxtAcC4PqrgwoJ7g4fhsaZBQiGiZqD8TG2URyGVeS9wfGC6bbv9GSFJJ7cs9hhhzg9bBWB2YWdJJwcvoKQM9J4d27PR...KPKF6zqAovEmYL1T3UophX8h4Vurjb89ULGf4rkgt5dtawbAQzfqC1a6RfjNVLwj8U29EuYyYkv5jrrkhKTV7iz4S2EEfCFWVMc9QFV9HDhKqYRqgectoFAwRP.gif

hPb2XtKwBGiwRzkrzveR1sSPznD4Wv2miQhHXdT4AQFLAHkykY3jBdZmCxJjk6ztifZuRFBV7zoGPBbLN7Lkye6VFmom81baPfeUCEyY7A...YVvDBETk3mJPgn7FZvEHUXrxkZzx8XXwvxZ1XaAXaUKMY1J4Jnwp1qFNdww2VMXKd9tbLkXzNUZiDGZRtCm2dynbYGBzJduBamEPX9ALJK2XX9TDqYeaKh8Gtd.gif

New_Benner_ABB-6.png

31d69a34-baa1-4541-99d9-2ad763f636c6.gif

20220219_134311.gif

IMG_20220219_131222.jpg

আমি মোঃ মোস্তাফিজুর রহমান।আমি বাংলাদেশের খুলনা বিভাগে মেহেরপুর জেলার গাংনী থানায় বসবাস করি।আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমি বাংলাদেশকে খুবই ভালোবসি।বর্তমানে আমি গ্রীনরেইন ল্যাবরেটরী স্কুলের একজন শিক্ষক।আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং সৃজনশীলতার মাধ্যমে নতুন নতুন জিনিস তৈরি করতে আমার খুবই ভালো লাগে।আমি বিশ্বাস করি, আমার এই সৃজনশীল কাজের মাধ্যমে থেকে কেউ যদি উপকৃত হয় বা নতুন কিছু শিখতে পারে তবেই আমার সৃজনশীল কাজটি সার্থক হবে। তাই আমি চেষ্টা করবো আপনাদের মাঝে প্রতিনিয়ত নতুন নতুন সৃজনশীল জিনিস নিয়ে উপস্থিত হতে।

আমার কিছু সামাজিক যোগাযোগ মাধ্যম

ফেসবুক টুইটার

Sort:  
 2 years ago 

ভাইয়া আপনার ১০ স্টিম পাওয়ার আপ করা দেখে বেশ ভালোই লাগছে। আমি মনে করি পাওয়ার বৃদ্ধি করা মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা এবং পাশাপাশি নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করা। ধন্যবাদ আমাদের অনুপ্রাণিত করার জন্য এত সুন্দর একটি পোস্ট শেয়ার করেছেন। আশা করছি এভাবেই অনেক দূর এগিয়ে যাবেন পাওয়ার বৃদ্ধির মাধ্যমে।

 2 years ago 

আমি সবসময় একটা জিনিস মনে প্রাণে বিশ্বাস করি সেটি হচ্ছে যদি আস্তে আস্তে কোন কাজ করা হয় তাহলে সেই কাজের সফলতা সহজেই চলে আসে

 2 years ago 

পাওয়ার আপের কোন বিকল্প নেই । আমরা যদি দীর্ঘমেয়াদী এ কাজ করতে চাই তাহলে অবশ্যই আমাদের পাওয়ার আপ করতে হবে । কারণ পাওয়ার অফ একমাত্র আমাদের একাউন্ট কে শক্তিশালী করতে পারেন । তাই আমাদের উচিত প্রতি সপ্তাহে পাওয়ার আপ করা ।

 2 years ago 

আমি এখানে দীর্ঘমেয়াদি ভাবে কাজ করতে চাই তাই আস্তে আস্তে চেষ্টা করছি আমার শক্তি বৃদ্ধি করার জন্য

 2 years ago 

প্রতিনিয়ত পাওয়ার আপের মাধ্যমে নিজেকে এগিয়ে নিয়ে যাচ্ছেন দেখে খুবই ভালো লাগলো। আপনাকে অসংখ্য ধন্যবাদ পাওয়ার আপ করে নিজের শক্ত অবস্থান তৈরি করতেছেন সে জন্য।

 2 years ago 

এই জিনিসটি আমার মাথার মধ্যে খুবই ভালভাবে কাজ করে তাই আমি চেষ্টা করি প্রতিনিয়ত এই ধরনের কাজের সাথে নিজেকে সম্পৃক্ত রাখতে

 2 years ago 

ভাইয়া আপনার পাওয়ার আপ পোস্ট দেখতে পেরে অনেক ভালো লাগলো। আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন । পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি আপনার সক্ষমতা বৃদ্ধি করেছেন। ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

আমার ইচ্ছা রয়েছে এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদিভাবে কাজ করার তাই এই ধরনের কাজের সাথে সবসময় যুক্ত থাকে

 2 years ago 

আপনার এত সুন্দর মহান একটি উদ্দেশ্য খুব শীঘ্রই আপনাকে আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে নিয়ে যাওয়ার সহায়তা প্রদান করবে। আশা করি এভাবেই আপনার পাওয়ার বৃদ্ধি হতে থাকবে নিয়মিত।

 2 years ago 

কাঙ্খিত লক্ষ্য অনেক বড় তাই এখনো অনেক দূর যাত্রা করতে হবে

 2 years ago 

আসলেই ভাই এই প্ল্যাটফর্ম দীর্ঘমেয়াদী কেউ কাজ করতে চায়। তাহলে অবশ্যই তাকে প্রতিনিয়ত পাওয়ার আপ করা উচিৎ। কেননা এতে তার শক্তি বৃদ্ধি পায় আপনি খুব ভাল উদ্যোগ নিয়েছেন শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমি চাই এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি ভাবে কাজ করতে চাই আমার বৃদ্ধি করার ক্ষেত্রে প্রতিনিয়তঃ মনোযোগী হয়েছি

 2 years ago 

ভাইয়া আপনাকে অভিনন্দন জানাচ্ছি 10 স্টিম পাওয়ার আপ করার জন্য। পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার শক্তি বৃদ্ধি করেছেন। যেটা সকলেরে করা উচিত। আপনাকে অনেক অনেক ধন্যবাদ পাওয়ার আপ পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপনি একদম ঠিক কথা বলেছেন আপু এই ধরনের কাজের সাথে প্রত্যেকেরই অংশগ্রহণ রাখা উচিত

 2 years ago 

আপনি আজকে 10 স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন ।যেটা আপনার একাউন্টের কিছুটা হলেও সক্ষমতা বৃদ্ধি করেছে। আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার বৃদ্ধি করাকে সমর্থন করে।

 2 years ago 

অবশ্যই কিছুটা হলেও সক্ষমতা বৃদ্ধি পেল ভাইয়া এইভাবে আস্তে আস্তে সক্ষমতা বৃদ্ধি করতে করতে একদিন বড় সক্ষমতা চলে আসবে

 2 years ago 

আজকে আমিও একটু আগে পাওয়ার আপ করলাম ভাই। এক সাথে এগিয়ে যাব আমরা। এভাবে পাওয়ার আপ করতে থাকেন। ভাল কিছু ইনশাল্লাহ অপেক্ষা করতেছে আমাদের জন্য। ভাল লাগল আপনার পাওয়ার আপ পোস্ট দেখে। অল দ্যা বেস্ট ব্রাদার

 2 years ago 

চেষ্টা করতে থাকুন বেশি না হোক অল্প পরিমাণে সক্ষমতা বৃদ্ধি করতে তারপরও সে কি কাজে আসবে

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এ প্ল্যাটফর্মের দীর্ঘদিন টিকে থাকতে হলে আমাদের এভাবেই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে হবে। আপনার জন্য শুভ কামনা রইলো ভাইয়া।

 2 years ago 

আমি এখানে দীর্ঘমেয়াদি ভাবে টিকে থাকতে চাই তাই পাওয়ার বৃদ্ধি করার ক্ষেত্রে ধারাবাহিকতা বজায় রেখেছি

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67462.12
ETH 2623.62
USDT 1.00
SBD 2.67