আমার শেয়ার করা ৭ টি ডাই পোস্ট এর রিভিউ||১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য ||

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20220331_135841.jpg

আসসালামু আলাইকুম/আদাব
আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন
আমি @mostafezur001 বাংলাদেশ থেকে
আজকে বৃহস্পতিবার, মার্চ ৩১/২০২২

আচ্ছালামু আলাইকুম আশা করি আপনারা অনেক ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে আমার শেয়ার করা ৭ টি ডাই পোস্ট এর রিভিউ করতে চলেছি। চলুন আজকে রিভিউ শুরু করা যাক....

💐 প্রথম রিভিউ 💐


2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9pcBU4yHiTiS9iBR72EGF6wPXyFDefJgfUsDhbGdLNVuVW8b9bPx1Zz4AgRqekurFYUqwcFSs9JjEP8m3XkJGQtqLzYcmie.jpeg

আজকে আমি আপনাদের মাঝে রঙিন কাগজের তৈরি যে ফুলটি এর রিভিউ শেয়ার করছি সেটি আমি তৈরী করেছিলাম ক্রিসমাস উপলক্ষ্যে। আমার বাংলা ব্লগ কমিউনিটি তে তখন বিশেষ ক্রিসমাস সপ্তাহ চলছিল। এই ফুলটা দেখতে অনেক সুন্দর লেগেছিল আমার কাছে। আপনারা যদি এই ফলটি তৈরি করতে চান তাহলে আমার দেখানো ধাপগুলো অনুসরণ করে তৈরি করতে পারবেন।

💐 দ্বিতীয় রিভিউ 💐


JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH81TZzyw4Qdm8AxbFeavdJLozAxCCwb9JvpAXndQ9Tzck7ZqgePswAfC81z7Kn3r7idppVeKbkm9em7GowMXUAoCqT3ZZY2.jpeg

এইবার আমি আপনাদের মাঝে হলুদ রঙের রঙিন কাগজ দিয়ে একটি ওয়ালমেট তৈরি করার পদ্ধতি শেয়ার করছি। এটিও আমি তৈরী করেছিলাম বিশেষ ক্রিসমাস সপ্তাহ উপলক্ষে। অনেকেই আমার তৈরি করা এই ওয়ালমেট টি পছন্দ করেছিলেন ব্যক্তিগতভাবে আমার কাছেও এই ওয়ালমেট অনেক ভালো লেগেছিল। আপনারা এটি তৈরি করতে চাইলে আমার ধাপগুলো অনুসরণ করে তৈরি করতে পারবেন খুব সহজেই।

💐 তৃতীয় রিভিউ 💐


vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9WNk3NWiSJcUECeyFjz2zQSFV9dn7NTFDJJKrE51UEuiXECbwXW24sYDmtanEpBuG5MgZkpRzqY6MJ8ZqGfW81MTGSJ.jpeg

সেই পর্যায়ে আমি আপনাদের মাঝে রঙিন কাগজ দিয়ে ডালসহ ফুল তৈরি করার একটি রিভিউ শেয়ার করছি। এটিতে আমি খুব ছোট ছোট কিছু ফুল ব্যবহার করেছিলাম। এই ধরনের ফুলগুলো আকৃতিতে অনেক ছোট হলেও দেখতে অনেক সুন্দর লাগে।

💐 চতুর্থ রিভিউ 💐


vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9VvtsPndnwfQ19ZXbu7yuyF1ZEpy79fMGQfdWWAbwuBxxbrLUrG2NsoycC8WG3ha29JzFQBVyZUjRSoNJoF6t7QVK1G.jpeg

এই পর্যায়ে আমি আপনাদের মাঝে রিভিউ করছি রঙিন কাগজ দিয়ে লাভ এর ভিতরে ফুল তৈরি করার পদ্ধতি। এটি সঠিকভাবে তৈরি করতে পারলে অনেক সুন্দর লাগে যদিও আমার তৈরী করাটা খুব একটা ভালো হয়নি।

💐 পঞ্চম রিভিউ 💐


2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9nKwLooWxuhURksiPm68aZKatZgCoyr2hgcydDn4jh2FTmhoL27z6KuA6vQBGay7UBV4JjSdkUN4PwfJMUS85Bs3hneGkRc.jpeg

এই ফুলটিও আমি তৈরী করেছিলাম বিশেষ ক্রিসমাস সপ্তাহ উপলক্ষে । ফুলটির মাঝখানে একটি পুতি দেবার কারণে এটি অনেক সুন্দর আকার ধারণ করেছিল। এই ফলটি তৈরি করতে খুব একটা বেশি সময়ের প্রয়োজন হয় না।

💐 ষষ্ঠ রিভিউ 💐


2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9jyysvK4imNoAtFypy12aw7rsxadoJuJmbNhP79Z3DdzYSq8NHenkTFExCgmb95KWXoFBivVCwmpFnfU7rwRppEPsTgStU6.jpeg

এখন আমি আপনাদের মাঝে যে ওয়ালমেট টি শেয়ার করছি সেটিও তৈরি করেছিলাম বিশেষ ক্রিসমাস সপ্তাহ উপলক্ষে। আমার তৈরি করা ওয়ালমেট গুলোর মধ্যে এটি আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছিল। আপনারা অবশ্যই কমেন্ট করে আমাকে জানাবেন এটি আপনার কাছে দেখতে কেমন লেগেছে।

💐 সপ্তম রিভিউ 💐


2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9qFUiNbTuz3KZ3K372fRakwspocRCGSzLSFke3gsVN8zcPEUR4BP3yrzH1df1cViCsaLK9ctvxQikjnhhw7FRJCfhU3j8kW.jpeg

ভালোবাসা দিবস উপলক্ষে আমি এই গিফট কার্ড টি তৈরি করেছিলাম। এটি তৈরি করতে আমার অনেক সময়ের প্রয়োজন হয়েছে। আপনারা যদি ইচ্ছা করেন তাহলে এই ধরনের গিফট কার্ড তৈরি করে আপনার প্রিয় মানুষকে উপহার দিতে পারেন।

আমার শেয়ার করা ৭ টি ডাই পোস্ট এর মধ্যে কোনটি আপনাদের কাছে সব থেকে ভালো লেগেছে অবশ্যই তা আমাকে কমেন্ট করে জানাবেন।

5zGozCj1raAPxR2gxtAcC4PqrgwoJ7g4fhsaZBQiGiZqD8TG2URyGVeS9wfGC6bbv9GSFJJ7cs9hhhzg9bBWB2YWdJJwcvoKQM9J4d27PR...KPKF6zqAovEmYL1T3UophX8h4Vurjb89ULGf4rkgt5dtawbAQzfqC1a6RfjNVLwj8U29EuYyYkv5jrrkhKTV7iz4S2EEfCFWVMc9QFV9HDhKqYRqgectoFAwRP.gif

hPb2XtKwBGiwRzkrzveR1sSPznD4Wv2miQhHXdT4AQFLAHkykY3jBdZmCxJjk6ztifZuRFBV7zoGPBbLN7Lkye6VFmom81baPfeUCEyY7A...YVvDBETk3mJPgn7FZvEHUXrxkZzx8XXwvxZ1XaAXaUKMY1J4Jnwp1qFNdww2VMXKd9tbLkXzNUZiDGZRtCm2dynbYGBzJduBamEPX9ALJK2XX9TDqYeaKh8Gtd.gif

New_Benner_ABB-6.png

31d69a34-baa1-4541-99d9-2ad763f636c6.gif

20220219_134311.gif

IMG_20220219_131222.jpg

আমি মোঃ মোস্তাফিজুর রহমান।আমি বাংলাদেশের খুলনা বিভাগে মেহেরপুর জেলার গাংনী থানায় বসবাস করি।আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমি বাংলাদেশকে খুবই ভালোবসি।বর্তমানে আমি গ্রীনরেইন ল্যাবরেটরী স্কুলের একজন শিক্ষক।আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং সৃজনশীলতার মাধ্যমে নতুন নতুন জিনিস তৈরি করতে আমার খুবই ভালো লাগে।আমি বিশ্বাস করি, আমার এই সৃজনশীল কাজের মাধ্যমে থেকে কেউ যদি উপকৃত হয় বা নতুন কিছু শিখতে পারে তবেই আমার সৃজনশীল কাজটি সার্থক হবে। তাই আমি চেষ্টা করবো আপনাদের মাঝে প্রতিনিয়ত নতুন নতুন সৃজনশীল জিনিস নিয়ে উপস্থিত হতে।

আমার কিছু সামাজিক যোগাযোগ মাধ্যম

ফেসবুক টুইটার

Sort:  
 3 years ago 

image.png


অনেক সুন্দর সুন্দর কিছু ডাই পোস্ট নিয়ে সম্মিলিত একটি রিভিউ পোস্ট আমাদের সঙ্গে শেয়ার করেছেন ভাই। আপনার শেয়ার করা রিভিউ পোস্ট এর প্রত্যেকটি ক্রাফট অনেক সুন্দর ছিল। সুন্দর রিভিউ পোস্ট আমাদের সঙ্গে শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ। শুভেচ্ছা ও শুভকামনা রইল আপনার জন্য।


image.png

 2 years ago 

এত সুন্দর করে আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

অও,আপনার প্রত্যেকটি diy পোষ্ট খুবই সুন্দর।তবে আমার কাছে বেশি ভালো লেগেছে তৃতীয় ও ষষ্ঠ ফুল ও ওয়ালমেটের রিভিউ পোষ্টটি।যেটি খুবই আকর্ষণীয় ছিল, ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

মতামত প্রকাশ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ দিদি

 3 years ago 

আপনি যে অনেক সুন্দর সুন্দর ডাই পোস্ট শেয়ার করেন সেটা এই পোস্ট দেখলেই বোঝা যায়। আমার কাছে ভ্যালেন্টাইন ডে উপলক্ষে আপনার তৈরি করা গিফট কার্ড অনেক বেশি ভালো লেগেছে। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

 3 years ago 

আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

আপনাকেও স্বাগতম ভাইজান 💚

 3 years ago 

ওয়াও চমৎকার। প্রতিটি ডাই পোস্ট ছিল অসাধারণ এবং অতুলনীয়। ধন্যবাদ পোস্ট গুলো পুনরায় আমাদের মাঝে সুন্দরভাবে উপস্থাপন করার জন্য।

 3 years ago 

মতামত প্রকাশ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

ভাইয়া আপনার শেয়ার করা ৭টি Diy পোস্ট সত্যিই অসাধারণ হয়েছে। এক কথায় অসাধারণ সুন্দর হয়েছে। রঙ্গিন কাগজের তৈরি এত সুন্দর সুন্দর পোস্ট গুলো আমাদের মাঝে উপস্থাপন করার জন্য অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

ভাই প্রতিটি ডাই পোস্ট খুবই সুন্দর ছিলো। তবে দ্বিতীয় এবং ষষ্ঠ ডাই প্রোজেক্ট দুইটি অসাধারণ লেগেছে আমার কাছে। আপনি বেশ চমৎকার করে গত সব ডাই প্রোজেক্ট এর রিভিউ আজকে আমাদের মাঝে শেয়ার করলেন যা দেখে খুব ভালো লাগলো ভাই।

 3 years ago 

গঠনমূলক মতামত প্রকাশ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

আপনার রিভিউ পোষ্টটি দেখে আমার খুব ভালো লাগলো। আপনার শেয়ার করা সাতটি DIY পোস্টের রিভিউ দেখে আমার খুব ভালো লেগেছে। আমার একটা ছেড়ে আর একটা কে ভালো বলার উপায় নেই। আপনার প্রত্যেকটি DIY পোস্ট আমারনকাছে খুব ভালো লেগেছে। আপনার DIY পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 3 years ago 

সুন্দর করে আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

আপনার রিভিউ দেখে আমার খুবই ভালো লেগেছে। আপনার পোস্টগুলো খুব দারুন ছিল। প্রত্যেকটা পোস্ট সর্বোচ্চ মানের পোস্ট হয়েছে। এত অসাধারণ পোষ্টগুলো আমাদের শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা ও ভালোবাসা রইলো আপনার জন্য।

 3 years ago 

এত সুন্দর করে আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

আপনার করা প্রায় সবগুলো DIY পোস্টই আমি দেখেছি। আমার কাছে আপনার পোস্ট গুলো খুবই ভালো লেগেছিল। আমার কাছে বিশেষ করে আপনার সপ্তম পোস্টটি খুবই ভালো লেগেছিল। অনেক ধন্যবাদ ভাই আমাদের মাঝে এত সুন্দর করে DIY পোস্টগুলোর রিভিউ দেয়ার জন্য।

 2 years ago 

আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

আমার শেয়ার করা ৭ টি ডাই পোস্ট পোস্ট একত্রে দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। আপনার করা প্রত্যেকটি পোস্ট ছিল অসাধারণ। আশাকরি আপনার মাধ্যমে আমরা আগামীতে আরো অনেক সুন্দর সুন্দর পোষ্ট দেখতে পাবো। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

মতামত প্রকাশ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 64019.81
ETH 2644.93
USDT 1.00
SBD 2.84