“আমার চারটি রেসিপি পোস্টের রিভিউ” By mohamad786 [10% Beneficiary @shy-fox]steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

GridArt_20221006_143347507.jpg

বন্ধুরা আজকে আমি আপনাদের মাঝে রিভিউ পোস্ট নিয়ে হাজির হয়েছি। আর আজকে আমি আপনাদের মাঝে রিভিউ করতে এসেছি রেসিপি পোস্টের। আসলে নিজের হাতে তৈরি করা রান্না গুলো খেতে খুবই মজা হয়। আর আমি নিজের হাতে রান্না করা রেসিপি গুলো আপনাদের সাথে শেয়ার করেছিলাম। তো বন্ধুরা আজকে আমি আমার সেই রেসিপি পোস্ট গুলো একসাথে শেয়ার করতে আসলাম।রেসিপি পোষ্ট গুলো আবারো একসাথে আপনাদের মাঝে রিভিউ করতে পেরে আমার খুবি ভালো লাগছে। আশা করি আপনাদের ও ভালো লাগবে। তো বন্ধুরা চলুন শুরু করা যাক।


“বড় পুঁটি মাছ ভাজি রেসিপি” By mohamad786 [10% Beneficiary @shy-fox]


প্রথমে আমি আপনাদের মাঝে শেয়ার করতে আসলাম বড় পুঁটি মাছ ভাজি রেসিপি। আর এই বড় পুঁটি মাছ ভাজি রেসিপি খেতে খুবই মজাদার হয়েছিল। এই পোস্টটি আবার আপনাদের সাথে শেয়ার করলাম।

13-25-01-IMG_20220730_130734.jpg

পোস্টটি পুনরায় দেখার জন্য এখানে ক্লিক করুন

❝৫০ জন মানুষের জন্য পোলাও রান্না❞ By mohamad786 [10% Beneficiary @shy-fox]


আমাদের বাড়িতে কমবেশি পোলা রান্না হয়, কিন্তু অনেক বড় আয়োজনটা ছিল প্রথম, ৫০ জন মানুষের জন্য পোলার রান্না রেসিপি, আর এই রেসিপিটি আমি সম্পূর্ণ আপনাদের সাথে শেয়ার করেছিলাম। পোস্টটি তাই আবার শেয়ার করলাম।

13-26-03-IMG_20220802_172531.jpg

পোস্টটি পুনরায় দেখার জন্য এখানে ক্লিক করুন

❝মুরগির মাংস দিয়ে মজাদার খিচুড়ি ভুনা রেসিপি❞ By mohamad786 [10% Beneficiary @shy-fox]


খিচুড়ি আমারও খুবই প্রিয় আর মুরগির মাংস দিয়ে খিচুড়ি খেতে খুবই মজাদার লাগে। তাই আমার প্রিয় এই খিচুড়ি রান্নার রেসিপি আমি মুরগী মাংস দিয়ে তৈরী করেছিলাম। মুরগির মাংসের খিচুড়ির এই রেসিপিটি আবার আপনাদের মাঝে রিভিউ করলাম।

13-27-18-IMG_20220809_133926.jpg

পোস্টটি পুনরায় দেখার জন্য এখানে ক্লিক করুন

❝আলু,বেগুন এবং মুখি দিয়ে রুই মাছের মজাদার একটি রেসিপি ❞ By mohamad786 [10% Beneficiary @shy-fox]


আলু বেগুন দিয়ে যেকোনো রেসিপি রান্না করলে খুবই মজাদার হয়। আর আলু বেগুনের সাথে যদি মুখি থাকে তাহলে সেই রেসিপি আরো বেশী মজাদার হয়। তাই আলু বেগুন এবং মুখি দিয়ে মজাদার রুই রেসিপি তৈরি করেছিলাম। এই রেসিপিটি খেতে খুবই মজাদার হয়েছিল।তাই পোস্টটি আপনাদের সাথে আবারও শেয়ার করলাম।

13-28-18-IMG_20220826_160956.jpg

পোস্টটি পুনরায় দেখার জন্য এখানে ক্লিক করুন

আমার তৈরি করা মজাদার এই রেসিপির পোস্ট গুলো একসাথে আপনাদের মাঝে শেয়ার করতে পেরে খুবই ভালো লাগছে। আসলে এই রেসিপি গুলো খেতে খুবই মজাদার হয়েছিল। তাই এই পোস্ট গুলো আপনাদের সাথে শেয়ার করেছিলাম। আজকের রেসিপি পোষ্ট একসাথে আবারও আপনাদের সাথে রিভিউ শেয়ার করলাম। আশা করি এক সাথে দেখে আপনাদের ভালো লাগবে।

আজ এখানেই শেষ করছি। অন্য কোন একদিন ভিন্ন ধরনের কনটেন্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব। ততক্ষন পর্যন্ত আপনারা সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

New_Benner_ABB.png

standard_Discord_Zip.gif

ফোনের বিবরণ

ক্যামেরারেডমি পোকো x2
ধরণ❝আমার সর্বশেষ চারটি রেসিপি পোস্টের রিভিউ❞
ক্যমেরা মডেলPoco X2
ক্যাপচার@mohamad786
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

IMG_20220404_165348.jpg

আমার পরিচয়

IMG_20220525_014109.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

এটা ভালো করেছেন। চারটে রেসিপি একইসাথে পাওয়া যাবে। ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে ধন্যবাদ

 2 years ago 

চারটি রেসিপি পোস্ট অনেক সুন্দর ছিল।এর মধ্যে বড় পুটি মাছ ভাজি রেসিপি টা আমার অনেক পছন্দের একটা রেসিপি। এমন করে ফ্রাই করলে মজাটা একটু বেশি হয়। মুরগি মাংস দিয়ে খিচুড়ি রান্না অনেক মজাদার হয়। ধন্যবাদ ভাইয়া আপনাকে চারটি পোস্ট আবারো আমাদের মাঝে একসাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য ধন্যবাদ ভাই

 2 years ago 

আপনি খুব সুন্দর ভাবে রেসিপি পোস্টের রিভিউ করেছেন। রেসিপি গুলো দেখে খুব ভালো লাগলো আমার। সময়ের কারণে আগে সবগুলো আমি দেখতে পারিনি। এখন একসাথে দেখে খুব ভালো লাগলো। খুব সুন্দর করে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য ধন্যবাদ

 2 years ago 

আপনার রেসিপি পোষ্ট রিভিউগুলো একসঙ্গে দেখতে পেরে অনেক ভালো লাগলো। সবগুলো রেসিপি দেখে মনে হচ্ছে অনেক টেস্টি ও মজাদার হয়েছিল এবং রেসিপির কালার গুলো অনেক সুন্দর আসছে। ধন্যবাদ ভাই সবকটি রেসিপি একসঙ্গে দেখার সুযোগ করে দেওয়ার জন্য।

 2 years ago 

আপনার মতামতের জন্য ধন্যবাদ আপু

 2 years ago 

ভাইয়া আপনার প্রতিটি রেসিপি পোস্ট ইউনিক ছিল।আমি আপনার এই রেসিপি পোস্টগুলো দেখিছি কিনা মনে নেই।তবে এখন রিভিউর মাধ্যমে দেখতে পেরে অনেক ভালো লাগছে। আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে পুঁটি মাছ ভাজা রেসিপি। ধন্যবাদ আপনাকে। আপনার জন্য শুভকামনা রইল যাতে সামনে আরো ইউনিক রেসিপি পোষ্ট শেয়ার করতে পারেন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64373.04
ETH 2775.53
USDT 1.00
SBD 2.66